টান BY (ডিমপুচ) (পর্ব-২)

টান

লেখক – ডিমপুচ
পর্ব-২
—————————

দিপুত সুধুই আমার sextoy না। দিপু ৩
দিন না আসলে যে আমার মন খারাপ হয়। ওকে দেখতে না পেলে ,ওকে ধমক না দিলে, ওকে বুকে না জড়িয়ে ধরলে, ওকে ভালোনা বাসলে, ওকে শাসন না করলে,ওকে প্রশ্রয় না দিলে, ওর আবদার না মেটালে, ওর মনের কথা না শুনলে,ওর সবরকম ব্যবহারের সাথে
না জড়ালে যে আমার ভাললাগে না। আমার যে দীপুকে খুব খুব ভালোলাগে। আমি যে দীপুকে ভালোবেসে ফেলেছি। তুই তখন হাত ধরে
টানাতে আমি সম্বিত ফিরে পেলাম।তুই আমার কানে কানে অস্ফুট স্বরে যখন বললি “মাসি তোমায় ভালোবাসি”, আমার বুক থেকে এক
বিরাট পাথর সরে গেল।আমি তাহলে এখন দীপুকে বলতে পারব ,দিপু, আমিও তোকে ভালোবাসিরে। আমি তোর্ প্রেমে পরে গেছি। তুই
আমাকে গ্রহণ কর রে দিপু। ফিস ফিস করে না চিত্কার করে আমি তোকে বলতে চাই আমি তোকে ভালোবাসি। ……এই বলে রাধা দিপুর
উপর ঝুকে দুহাতে মুখ ধরে ঠোটে , কপালে, গালে,কানে, গলায়, মাথায় বুকে, ছোট ছোট চুমুর বন্যা বইয়ে দিল।দীপুও আবেগে রাধাকে
জড়িয়ে সুখের পরশ উপভোগ করতে লাগলো
সারা জীবনের না পাওয়া ভালবাসা দিপু খুঁজে পেল প্রায় তার মার বয়েসী এক নারীর ভিতর যৌন ক্ষুদা মিটানোর ভিতর দিয়ে। না পাওয়া
ভালবাসা বোধ হয় ঠিক তার পথ খুঁজে নেয়, তা যতই সামাজিক দৃষ্টিতে ভাবে অবৈধ হোক না কেন।মানব সভ্যতা সবকিছুর বৈজ্ঞানিক
ব্যাখ্যা দিতে পারে কিন্তু এই ভালবাসার কোনো ব্যাখ্যা সম্ভব নয়। কোনো আলো সেই গভীর অনাআবিস্কৃত অন্ধকারে আজও পৌছায়নি।
এ প্রাগৈতিহাসিক।

প্রায় মিনিট ১০মিনিট ওই ভাবে থাকার পর রাধা উঠে একটা ন্যাকরা দিয়ে নিজের গুদ আর দিপুর বাঁড়া পরিষ্কার বুকে মাথা দিয়ে সুয়ে পড়ল।
দিপু হাত বাড়িয়ে সিগারেট এর প্যাকেট ,যা রাধার বাড়িতে আসার সময় ও প্রতিদিন নিয়ে আসে,২ টো সিগারেট নিয়ে ধরিয়ে ,একটা
রাধাকে দিল আর নিজে একটা নিল। রাধা সিগারেটে ২-৩ টে টান মারলো,
…….দিপু, তোর্ আর আমার সম্পর্ক জীবিত কালে যেন তৃতীয় পক্ষ্য না জানতে পারে।দুজনেই ভেসে গেছি। কিন্তু খালি আমরা দুজনেই
ভাসবো, অন্য কেউ জানবেনা। কেমন।
………তোমার গা ছুয়ে প্রতিজ্ঞা করছি মাসি, কেউ জানবেনা। আমিও বুঝি যে এই সম্পর্ক কোনদিনই দানা বাধবেনা। কিন্তু কি করব,মন
এর উপর তো কোনো লাগাম দিতে পারিনা …….একটু উঠে দিপু আন্তরিক ভাবে বলল। রাধা ঝুকে দিপুর মুখেএকটু চুমু খেল আর দুজনে
জোড়া জরি করে ঘুমিয়ে পড়ল।
ঘুম ভাঙ্গলো টেলিফোনের শব্দে, বোধহয় এসটিডি . রাধা ধরফর করে উঠে ফোন ধরল
……হ্যালো , হাঁ , বিরজু, সকালে তোমাকে ফোনে পাইনি। একটা জরুরি কথা আছে। আমার খুব কাছের একটি ছেলে, কেউ নেই, মা, বাবা,
কেউনা। লেখাপড়ায় বেশ ভালো। তোমার ওখানে পাঠাব, কিছু একটা করে দিতেই হবে। ও আমার নিজের ছেলের মত।তোমার ওকে খুব ভালো
লাগবে। চাকরি ওর দ্বারা হবে না। একটু স্বাধীনচেতা, তুমি কোনো ধান্দায় ওকে লাগাও।আর একটা কথা, ওকে কিন্তু মেয়েরা ছিড়ে খাবে, এত
সুন্দর চেহারা, তাই তুমি ওকে তোমার নিজের মত দেখবে। হাঁ ,হাঁ,১০০০% বিশ্বাসী। টাকা পয়সা, গোপন ব্যাপারে, তুমি depend করতে
পার।ও আবার ক্যারাটে জানে।
ওপাশ থেকে কিছু বলছে, হু হু করছে খালি রাধা, তারপর
……..আমি নভেম্বর মাসে দিল্লি যাব। মানে ৩ মাস পর, হাঁ ,মাস খানেক থাকব।আর একটা কথা, ওকে কিন্তু বিছানা ব্যবস্থা করে দিতে হবে,
কেমন। আমাকে যদি কিছু টাকা দিতে হয় তো বল ব্যবসা করতে তো কিছু মূলধন চাই। আমি আনন্দের সাথে দেব। দিপুর জন্য যদি না দেই,
তো কার জন্য দেব। ও , ঠিক আছে, ও তাহলে,কাল রাত্রির ট্রেন , মানে কালকা তে যাবে। হাঁ,তা আর কি করা যাবে, রাত্রি টা স্টেশন এই
কাটাবে, সকালে তোমার ওখানে যাবে। তার মানে দিপু,তরশু দিন সকালে তোমার সাথে দেখা করবে, ঠিক আছে, চিঠি দেবনা। তুমি
কলকাতায় আসলে কিন্তু নিশ্চই যোগাযোগ করবে। আরে বাবা হাঁ,বললামত খুব বিশ্বাসী। আমি কি আমার বিরজু কে মিছা কথা বলব।ঠিক
আছে রাখলাম।
……..দিপু,মনে হয় তোর্ ভাগ্য খুলে গেল।আমাকে বার বার বিশ্বাসী কিনা জজ্ঞাসা করছে। মানে তোকে এমন কিছু কাজ দেবে, যেটা সবাইকে
দেওয়া যায় না। তুই কিন্তু আমার মুখ পোরাস না।
……..আর যদি মুখ উজ্জ্বল করি, তাহলে কি দেবে, ……দিপু হাসতে হাসতে প্রশ্ন করলো।
…….তর সাথে honeymoon করব,কোনো হিল স্টেশন এ ……রাধা হাসিতে ভেঙ্গে পরে বলল।
…….সেটাই তোমাকে করতে হবে, কথা দিয়েছ, ভুলে যেও না। …..দীপুও হাসতে হাসতে বলল।
…….না ভুলব না, আমার কচি প্রেমিক। কিন্তু দিপু তোকে কয়েকটা কথা বলছি, মন দিয়ে সন আর মাথায় গেথেনে। খুন,মেয়েছেলের ব্যবসা,
ড্রাগ এর ব্যবসা,আর ধর্ষণ কোনো অবস্থাতেই করবি না। এইগুলোর দাগ একবার লাগলে, সারা জীবনে তুই যতই ভালো কাজ কর উঠবেনা।
আর বেইমানি করবিনা। ভাল না লাগলে, বলে ছেড়ে দিবি, কিন্তু বেইমানি নয়। কোনো অবস্থাতেই নয়। যতই প্রলোভন থাকুক বেইমানি না।
…….তুমি,আমার মৃত বাবা আর কাকিমার নামে তোমাকে কথা দিলাম, তোমার এই কথা মনে রাখব।তোমাকে লজ্জায় পড়তে হবে না। মাসি ,
এদিকে এস,কাছে এস। এই বাবাদুলি দেখছ আমার গলায়, এতে আমার বাবার চিতাভস্য আছে। কাকিমা জোরকরে পরিয়ে দিয়েছে। আমি
যতই চাই যে কোনো টান যেন কারো উপর না আসে, কিন্তু ঠিক মন টানে। কাকিমাকে আবার কবে দেখব জানিনা, কিন্তু কেন জানিনা, মন
চাইছে যে কাকিমার সাথে যেন দেখা হয়। তাকে বলি যে দেখো, আমার একটা হিল্লে হতে যাচ্ছে।খুব খুশি হবে শুনলে।তোমার সাথে ৩ মাস পর
দেখা হোবে ভেবে বেশ খারাপ লাগছে। মাসি, কেন এমন হয় বলত ? সারা জীবন আমার কিভাবে কেটেছে, তা তুমি জানো, তা সত্তেও কেন
মন টানে,পুজোর সময় সবাই নতুন জামা কাপড় পায়, পড়ে,আমি অপেখ্যা করে থাকি কবে কাকিমা কিছু দেবে। কোন দিন কাউর কাছে
কিছুটি চাইনি, কেউ ছিলইনা সেরকম যার কাছে চাইতে পারি।কিন্তু মন চাইত যে কেউ থাকুক যাকে বলতে পারি যে আমাকে ওটা কিনে দাও।
এমনকি ,লেখাপড়ার খাতা বই পর্যন্ত লজ্জায় চাইতে পারিনি। জানো পরিখ্যায় ভালো result করে বাড়িতে কাউকে বলতে পারতাম না। কাকে বলব, একটু আলাদা করে কাকিমাকে বলতাম। তুমি ভাবতে পারো একটা কিশোর ছেলে বিনা মাস্টারে অঙ্কে ক্লাস্সে ফার্স্ট হয়ে বাড়িতে মনমরা হয়ে বসে থাকত। আর আমাদের স্ক্কূলে একেকটা ক্লাস্সে ৭০০-৮০০ ছেলেমেয়ে পরত। তারমধ্যে ফার্স্ট।বলতাম খালি ওই কাকিমা আর ছোটকা।মাসি তুমি ভাবতে পার,আমার কোন দিন জন্ম দিন পালন হয়নি ,কেননা কেউই সঠিক ভাবে জানেনা ,যে আমার জন্মদিন ঠিক কবে। আমার জন্মদিন কবে আসত, কবে চলে যেত কেউ খেয়ালী করতনা।কেননা কেউ জানেইনা আমার জন্মদিন কবে। কিন্তু আমি নাকি bhattacharji পরিবারের প্রথম সন্তান। ঠাকুমা বেশ খিটখিটে ছিল, বেশি কথা বলতাম না। ভয় লাগত।আর যারা ছিল, তাদের কাছে আমি এক অবাঞ্চিত মানুষ। তোমাকে এত দিন ধরে জানি কিন্তু তোমার কাছে পর্যন্ত লজ্জায় চাইতে পারিনি। ছাতু খেয়ে দিন কেটেছে। ছাতু অবস্য আমার ভালই লাগে।
তুমি শুনলে অবাক হয়ে যাবে মাসি, বাবার দিকের কাউর বিয়ে হলে আমাকে নিমন্ত্রণ করতনা। মানে, আমাকে যে বলতে হয় সেটাই তারা
খেয়াল করতনা। ঠাকুমা যেতে দিতনা। বলত” বাড়ির প্রথম ছেলে, হোক সে ছোট,তাই বলে তাকে একবার ডেকে বলবেনা, না তোকে যেতে
হবে না”. একমাত্র কাকিমার ভাইয়ের বিয়েতে কাকিমার বাবা আমার কাধে হাত রেখে আন্তরিক ভাবে যেতে বলেছিলেন। গেছিলাম, খাটা
খাটনিও করেছি।বনির বিয়েতে তুমি না বললে খেতাম না। তুমি সেটা বুঝে আমাকে হাতে ধরে খেতে নিয়ে গেছিলে। আমার মনে আছে মাসি,
আমি ভুলব না। আমি কোন দিন এত কথা কাউকে বলিনি। আমিও তাই চাইতাম যে আমার যেন কাউর উপর কোনো টান না হয়। কেননা আমি তো কাউর কোন রকম টান অনুভব করতাম না। ব্যতিক্রম ওই কাকিমা। আজ মনে হচ্ছে যে অবচেতন মনে অন্ত্যসলিলা ফল্গু নদীর মত ভালবাসা, মায়া, প্রেম,টান সব বয়ে চলেছে। তোমার ভালবাসা সেই নদীর উত্সমুখ খুলে দিয়েছে আর সূর্যের স্পর্শ পেয়ে নদীর অন্ত্যস্থল থেকে বলে উঠেছে ‘’ভালোবাসি’। আসলে এই মানবিক অনুভূতি গুলো ভাগ করলে বাড়ে । আর বঞ্চিত থাকলে মরা নদীর মত শুখিয়ে গিয়ে একজন মানুষ কে রোবট বানায়। …….একটানে কিছুটা বিহ্বল হয়েই দিপু কথা গুলো বলল। রাধা চুপ করে শুনে একটু সময় নিল তারপর দু হাতে দিপুর মাথা নিজের
বুকে টেনে নিয়ে
……..দিপু, তুই আমার সন্তানের বয়েসী। কিন্তু আমি তোকে ভালোবাসি। নারী সঙ্গমের সময় পুরুষকে সুধু তৃপ্তি দায়ক হিসাবে দেখেনা,
তাকে এক অবোধ শিশু হিসাবে বুকে টেনে নেয়। এটা সেই ক্ষেত্রেই হয়, যেখানে ভালবাসা থাকে, সুধু যৌন তৃপ্তি নয়।চল আজ তুই আর
আমি সিনেমা দেখি, অনেকদিন হোলে বসে সিনেমা দেখিনা। তারপর রেস্টুরান্ট এ খাব। আর রাত্রি বেলা খেলা খেলব। ও, ভুলে গেছি, তোর্
জুতো আছে? নেই, চল তৈরী হয়েনে, প্রথমে তোর্ জুতো কিনব, আর হাঁ, একটা জিনিস তোকে করতে হবে। মন না চাইলেও পৈতে পড়তে
হবে। ওখনে গেলে বুজতে পারবি, তোকে সবাই অন্য চোখে দেখবে। তোর্ভালোর জন্য বলছি। তুই ভারতবর্ষ জানিস না।আর একটা কথা রাখিস, রোজ রাতে শোবার সময় ১০ বার গায়েত্রী মন্ত্র জপ করিস। সূর্য্য মনে করে।Please
……..ওহ মাসি, আর কত কি যে আমাকে করতে হবে. কাকিমার এই বাবাদুলি তোমার পৈতে, চল , তুমি বললে তো না করতে পারব না।চলো, পৈতে পরি। ….দুজনে তৈরী হয়ে বেরুলো।দিপুর জীবনে প্রথমবার, তার জ্ঞান হবার
পর কেউ তাকেনিয়ে যাচ্ছে কিছু কিনে দেবার জন্য।
“রবি, সব কিরকম ওলট-পালট হয়ে যাচ্ছেরে, তবে যা হচ্ছে তা আমার ভালই লাগছে রে। দেখা যাক কি হয় শেষ পর্যন্ত।কিন্তু জন্ম তারিখ টা
কবে রে? কেউ জানে না।”
ক্সি করে হাজরা মোড়ে গিয়ে প্রথমে জুতো আর মোজা কিনলো তারপর কালিঘাটে গিয়ে পৈতে কিনে গ্রন্থী দিয়ে মা কালির চরণে লাগিয়ে শুদ্ধ
করে মেনকা সিনেমা হলে এসে সিনেমা দেখে কাছেই এক চিনা রেস্টুরান্ট এ খেয়ে রাত প্রায় ৯-৩০ নাগাদ ফিরল। ফিরে ফ্রেশ হয়ে দুজনে বসলো বাইরের ঘরে।
….কিরে খাবি নাকি একটু জিন আজকে …রাধা বলল
….দাও , খাই একটু, আজ তো নিয়ম ভাঙ্গার দিন। আমার red letterday আজ, এস আজ স্বরণ করি এই দিনটাকে।
দুজনে পাশা পাসি বসে, আবছা আলো আর আধারি মাঝে চুমু খেতে খেতে পান করতে লাগলো।
দিপুর প্রায় ২ পেগ খাওয়া হয়ে গ্যাছে, উঠে রাধার সামনে হাটু গেড়ে বসলো। রাধা দু পা দিপুর কাধে ছড়িয়ে দিল .আর দিপু পা
দুটো ফাঁক করে ,থাই প্রসারিত করে গুদে মুখ গুজলো।,
…….ধুয়েছ নাকি এখন ?
……না , তুই যে কি পাস এতে, বাজে গন্ধ। রাধা বলল।
……আমার দারুন লাগে, ওই সুখিয়ে যাওয়া হিসু আর তালশাশের গন্ধ আমাকে পাগল করে দেয়। ..বলে দিপু পরম আগ্রহে জীব দিয়ে
গুদে চাটতে সুরু করলো। মাঝে মাঝে থাইতে জিভ দিয়ে চেটে দিচ্ছে,
…….. দাড়িয়ে হিসু করেছ, তাই না?
……. বাব্বা কি ছেলে, ঠিক বুজতে পেরেছিস, তোর্ জন্যই তো, “তোমার থাইতে হিসু লেগে থাকলে, চাটতে দারুন লাগে ” ,তাই দাড়িয়েই করলাম
দিপু গুদ চুষতে চুষতে একটা আঙ্গুল পেছনের ফুটতে ঢুকিয়ে দিল। রাধা কোমর একটু তুলে পাছা এগিয়ে সাহায্য করলো।
….দিপু উঠে একটা সিগারেট দেত, ধরিয়ে দিস …দিপু উঠে সিগারেট ধরিয়ে রাধা কে দিল। …দিপু বাঁড়া খাড়া হয়ে প্যন্টের ভিতর ফুলে
উঠেছে
……তোর্ তো, বেশ তৈরী দেকছি, কি এখনিই , না একটু পরে? .দিপু কোনো কথা না বলে যা করছিল, তাই করতে লাগলো।এবার চোষা জারি রেখে একটা আঙ্গুল গুদে ঢুকিয়ে দিল।
রাধার মুখ থেকে ইশ ইশ শব্দ বেরুচ্ছে, দিপু পাত্তা না দিয়ে থাইতে জিভ দিয়ে লম্বা লম্বি চাটা দিতে দিতে গুদের উপর নিচ চাটতে লাগলো।

কয়েক মিনিট এর ভিতরই বুজতে পারল রাধা একে বারে তৈরী। রাধাকে টেনে নিচে নামিয়ে কার্পেটের উপর সুইয়ে দিল। ম্যাক্সি উপর দিয়ে
খুলে দু পা ফাঁক করে হাটুতে ভর দিয়ে গুদের সামনে বাঁড়া এনে গুদের উপর নিচ ঘষা দিতে দিতে মুন্ডি টা ঢুকিয়ে দিল। তারপর ঝুকে রাধার
মুখে চুমু খেতে থাকল. খালি মুন্ডি ভিতরে যাওয়ার জন্য রাধা ঠিক উপভোগ করতে পারছেনা। ” ঢোকা পুরোটা, ফাজলামি করছিস কেন?’ রাধা এক ধমক লাগলো। দিপু তখন একটু মুচকি হেসে মুন্ডিটা বার করে নিল। রাধা দুহাতে ভর দিয়ে উঠে দিপুর চুলের মুঠি ধরে নিজের
বুকে টেনে এক রাম চুমু দিয়ে বলল
…….আর জালাস না দিপু, কর তারাতারি। তখন দিপু পুরো বাঁড়া গুদে ঢুকিয়ে রাধার বুকে শুয়ে পড়ল আর শক্ত পাছা তুলেঠাপ মারা শুরু
করলো। রাধা দিপুর মুখ টেনে নিয়ে ঠোট লাগিয়ে দু হাতে দীপুকে আদর করতে করতে পা ভাজ করে নিজের বুকের দিকে আনার চেষ্টা করলো।
দিপু একটু উঠে পা দুটোকে কাধে নিয়ে ঠাপের গতি বাড়িয়ে দিল। প্রায় ১০ মিনিট বাদে দিপু মাল খসালো, রাধাও সাথে সাথে দীপুকে জড়িয়ে
ধরে জল ভাঙ্গলো।

দুজনেই মাল খসিয়ে আস্তে আসতে চুমু খতে থাকলো বেশ কিছু সময় ধরে । তারপর দিপু উঠে নগ্ন অবস্থাতেই একটা ন্যাকরা এনে গুদ
পরিষ্কার করে নিজের বাঁড়া মুছে, রাধাকে জড়িয়ে সুয়ে থাকলো।
……..এবার বিছানায় চল, এখানে অসুবিধা হচ্ছে। বিছানাতে সুয়ে দুজনে চুমু খেতে খেতে হটাত দিপু জিজ্ঞাসা করলো
…….মাসি, পাপ কি? এইযে তোমার আমার সম্পর্ক, যেটা একেবারেই unnatural সেটা কি পাপ? আমি কিন্তু পাপ মনে করিনা। তোমাকে
বিয়ে করা,সংসার করা ইচ্ছা থাকলেও সম্ভব না। কিন্তু ভালবাসা তো সম্ভব, সেটা কেন পাপ হবে মাসি?
……ঠকানটা পাপ। তুই বা আমি দুজনেই কেউ কাউকে ঠকাচ্ছি না। তাই এটা পাপ না।আমার যদি ৪০ না হয়ে ৩০ বছর হত, আমি তোকে
বিয়ে করতাম। কিন্তু নিষ্কাম প্রেম হয়না। আমার আর ৫-৬ বছরের ভিতর সেক্স প্রায় চলে যাবে,সন্তান ধরণের ক্ষমতা থাকবে না।
তোর্ তখন পূর্ণ যৌবন, তুই বঞ্চিত হবি, তাই বিয়ে সম্ভব না।
……আমি মাসি, তোমার কাছ থেকে যে সহানভূতি বা ভালবাসা পেয়েছি, সেটা আর কাউর কাছ থেকে পাই নি। তাই তোমাকে আমি কেন
ভালবাসব না বলত?ভালো তো তাকেই বাসা যায় যে বোঝে, সুখ বা দুঃখ ভাগ করে নেয় , পাশে দাড়ায়,ভরসা যোগায়,নিজের মনে করে কাছে টেনে নেয়,
ভালোমন্দ চিন্তা করে ,তাকে যদি ভাল না বাসী তাহলে কাকে বাসব। না,আমার মনে কোনো রকম পাপ বোধ নেই, কেননা আমি তোমাকে
ভালোবাসি। আমি জানিনা আর কাউকে কোনদিন তোমার মত করে ভালবাসতে পারব কিনা। নাও যদি পারি, কোনো ক্ষেদ মনে থাকবেনা।
হয়ত কোনদিন বিয়ে করব, কিন্তু তা করার আগে , আমার মৃত বাবার নাম শপথ করছি, তোমার কাছ থেকে মত নিয়ে করব। তুমি না বললে
করব না। তুমি বললে করব।তুমি যদি কোনো মেয়েকে বিয়ে করতে বল, আমি তাকেই করব, কেননা আমি জানি তুমি আমাকে চেন,আমার
ভালো চাও,তাই সেই রকম মেয়েকেই বিয়ে করতে বলবে যে আমার জন্য উপযুক্ত। কথা দিলাম তোমাকে।……..দিপুর কথা শুনে রাধার চোখ ভিজে গেল। দু হাতে যত জোর আছে তাই দিয়ে দীপুকে জড়িয়ে ধরে বলল
….দিপু, তুই আমার প্রেম দিপু, তুই আমার প্রেম। যতদিন বাচব তোকে ভালবাসব। শেষের দিকে রাধার কন্ঠ রুদ্ধ হয়ে আসল। পরম আবেগে দুজন দুজনকে জড়িয়ে ঘুমিয়ে পড়ল।

চলবে —————————



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/7KSBxMm
via BanglaChoti

Comments