আম্মুর পাছার ফুটো চুদে ফাটিয়ে দিলাম

 আমার মায়ের নাম পিঙ্কি বয়স 38 উচ্চতা ৫ ফুট একটু মোটা। আমার নাম বিজয় 26 বছরে পদার্পন করেছি উচ্চতা ৬ ফুট। একদিনের ঘটনা আমি অফিস থেকে একটু দেরিতে বড়ি ফিরলাম প্রতিদিনের মতো স্নান করার প্রস্তুতি নিলাম। সেই সময় মা বললো তোর স্নানের জল তৈরি আছে।আমি ঠিক আছে বলে বাথরুমে গেলাম। দেখলাম মা খুবই গরম জল দিয়েছে। মা জলতো ভিষণ গরম! একটু দারা ঠান্ডা জল দিচ্ছি। আমাদের বাথরুমটা বেশ ছোট। মায়ের পাছা চোদার গল্প

একজনের বেশি হলে আর জায়গা থাকে না।খানিক পরেই মা বাথরুমে চলে এলো। আমি শুধু জাঙ্গিয়া পরেছিলাম মা আসছে ভেবে কোন রকমে একটা তোয়ালে কোমরে পেচিয়ে নিয়েছিলাম।মা ভেতরে আসলে আমি একটু সরে মায়ের পেছনে দাড়ালাম। মা ঝুকে ছিল মায়ের পাছা আমার দিকে আর মুখ সামনের দিকে।মা আমার জন্য গরম জলে ঠান্ডা জল ঢালছিল। তখনি মার পাছায় আমার বাড়া স্পর্শ হল। আমার একটু লজ্জা লাগলো তাই আমি আরো পিছনে চাপলাম। কিন্তু মা আরো সরে অসলো এবং উনার পাছায় আমার বাড়ায় চাপাতে লাগলো।সঙ্গে সঙ্গে আমার বাড়া শক্ত হয়ে ১৮০ ডিগ্রি খাড়া হয়ে গেল। আমি মাঝে মাঝেই অফিসের সুন্দর মেয়েদের খেয়াল করে বাড়া খেচতাম। মা জল ঢেলে দিয়ে বেরিয়ে গেল এবং যেতে যেতে ঘুরে আমার দিকে একবার দেখে মুচকি হেসে চলে গেল।এরপর কয়েকদিন এ রকম হতে লাগলো। নিজের মা কে চোদার গল্প

প্রতিদিন কোন কোন বাহানায় মা বাথরুমে আসতো আর উনার পাছায় আমার বাড়ায় স্পর্শ করার চেষ্টা করতো। আমিও বুঝে গেলাম আমার বাড়ায় পাছা ঘষতে মায়ের ভালো লাগে। একদিন আমি বাথরুমে ছিলাম তখনি মা ভিতরে আসলো। আমার শরীর সে সময় ভেজা ছিল কারন আমি জল ঢেলেছিলাম। তখনি মা এলো আর বললো-আমি উঠে দাড়ালাম। মা প্রতিদিনকার মতো ঝুকে জল ঢালতে লাগলো আবারও উনার পাছা আমার বাড়া স্পর্শ করতে লাগলো।পরের দিন আমি আর ইচ্ছা করেই তোয়ালে পরলাম না, যেহেতু আমি জাঙ্গিয়া পরে ছিলাম। আমি সেভাবেই দাড়িয়ে থাকলাম আর সেদিন আমি ইচ্ছে করেই পেছনে না চেপে সামনের দিকে চাপলাম এবং বাড়া মায়ের পাছায় স্পর্শ করালাম। মাও পিছনের দিকে চাপলো এবং আমার বাড়ায় পাছা ঘষতে লাগলো।আমি যখনি খাবার খেতে বসতাম তখনি মা খাবার বেড়ে দিত। মা ছেলে চটি গল্প<">প্রতি রাতেই আমরা দুজন একলা হয়ে যেতাম। প্রতি রাতেই মা পাতলা ঢিলা নাইটি পরতো। যাতে আমি উনার মাই সহজে দেখতে পাই। খাবার খেতে দেবার সময় মা যখনি ঝুকতো আমি অনায়াসে মার মাইজোড়া দেখতে পেতাম। সেদিন খাবার খেয়ে বসে ছিলাম তো মা এসে বললো- কেমন যেন ভয় লাগছে তাই আজ তু্ই আমার সাথেই শুয়ে পর। অমি বললাম আচ্ছা ঠিক আছে।আমরা মায়ের ঘরেই শুয়ে পরলাম। প্রায় ঘন্টা খানেক পর আমি আমার একটা হাত মায়ের কোমরের উপর রাখলাম। মায়ের মুখ উল্টো দিকে ছিল। আমি আর একটু এগিয়ে মায়ের সাথে সেটে গেলাম। আমার বাড়া মায়ের পাছায় অনায়াসে স্পর্শ করতে লাগলো। কোমর থেকে আমার হাত আস্তে আস্তে মায়ের মাইতে রাখলাম এবং ধীরে ধীরে চাপতে লাগলাম।  আম্মুর পাছা চুদার গল্প

আমার মনে হলো মা ঘুমিয়ে গেছে কিন্তু মা ঘুমানোর নাটক করছিল। এবার আমি মাই থেকে হাত পেটের দিকে নিয়ে ঘোরাতে ঘোরাতে শাড়ির ভেতর ঢুকিয়ে দিলাম।তখনি মা আমার হাত ধরে ফেললো আর বললো- কি করছিস তুই? বলেই মা সোজা হয়ে গেল। আমি ঘাবড়ে গেলাম। মা আবার বললো আরে তুইতো জোয়ান মরদ হয়ে গেছিস, তোর তো বিয়ে দিতে হবে। অফিসে কোন মেয়ে পছন্দ করেছিস নাকি? আমায় বল ওর সাথেই তোর বিয়ে দিয়ে দেব। ইয়ে কারো সাথে কখনো করেছিস?অমি বললাম কি করবো? আরে সেটাও কি অমি বলে দেব জোয়ান বয়সে ছেলেরা মেয়েদের সাথে কি করে?অমি বললাম না মা আমি এসব ব্যাপারে অভিজ্ঞতা অর্জন না করে বিয়ে করবো না। আমিতো কখনো ঐ ধরনের কিছু করিনি আর অভিজ্ঞতা? মা বলল, এটা কোন ব্যাপার হলো? আয় আমি তোকে শিখিয়ে দিচ্ছি।ডিম লাইট জ্বলছিল তাই হাল্কা হাল্কা দেখতে পাচ্ছিলাম। মায়ের পোদ মারার গল্প

আমি মায়ের দিকে তাকিয়ে থাকলাম।মা আবার বললো নে এবার তোর সব কাপড় খোল।আমি দ্রুত গেঞ্জি হাফ প্যান্ট খুললাম এবং বললাম এখন? মা বলল, হ্যাঁ এবার আমার উপরে উঠে পর।আমি মায়ের উপরে চরলাম। মা তার শাড়ি উপরের দিকে তুললো। এবার আমার বাড়া ধরে নিজের গুদের মুখে রেখে বললো নে এবার চাপ দে।আমি ঠাপানো শুরু করলাম। আমি এত অস্থির ছিলাম যে না আমার বাড়া পুরা ভেতরে ঢুকছিল, না ঠিক মতো ঠাপাতে পারছিলাম। ফলে তখনি আমার বাড়ার রস মায়ের গুদের ভেতরে না পরে গুদের বাইরেই পরলো। আমি মায়ের থেকে নামলাম এবং নিরাশ হয়ে গেলাম। আমায় দেখে মা বললো কোন ব্যাপার না বাবা। পরের বার তুই অবশ্যই ভালো করবি।আজ তোর প্রথবার ছিল তাই এমন হয়েছে চিন্তা করিস না বাবা। নিজের মাকে চোদার গল্প

আমি তোকে সব শিখিয়ে দেব। একটা কথা মনে রাখিস আজ বুধবার আগামী শনিবারের মধ্যে তুই এক্সপার্ট হয়ে যাবি দেখবি সেদিন থেকে আর আমাকে কিছু বলতে হবে না। তুই নিজে থেকেই সব করতে পারবি।সেদিন থেকেই শুক্রবার রাত পর্যন্ত মা আমাকে বিভিন্ন আসনে চোদন শেখাতে লাগলো। এবার শনিবার এলো, আমরা নিচের রুমে শুয়েছিলাম। আমি মায়ের কপালে চুমু দিলাম ধীরে ধীরে মায়ের গালে মায়ের ঠোঁটে মায়ের গলায় এবার মায়ের ব্লাউজ খুলে মাই মুখে পুরে চুষতে লাগলাম। আমি একটা হাত মায়ের শাড়ির ভিতরে ঢুকিয়ে প্যান্টি সরিয়ে গুদে হাত নিয়ে গেলাম এবং একটা আঙ্গুল ঢুকিয়ে নাড়াতে লাগলাম। মায়ের ভালো লাগছিল। উনার শ্বাসের গতি বাড়তে লাগলো।তখন মা বললো-এবার ঢোকা সোনা ইসসস আর পারছি না আ আ আ উহ উহ উহ মাগো।কিন্তু আমি তোয়াক্কা করলাম না এবং আমি যা করছিলাম তাই করতে লাগলাম। হঠাৎ করেই আমার নজর সিড়িতে পরলো এবং আমি বললাম চল মা আমরা উপরের রুমে গিয়ে করি।আচ্ছা তাই চল।আমরা উপরের রুমের দিকে যেতে লাগলাম কি মনে করে মা থেমে গেল এবং বললো তুই এখানেই দারা। মা কে চুদার গল্প 

যতক্ষন আমি না ডাকবো ততক্ষন উপরে আসবি না।আমি তোন কথা না বলে নিচেই থেকে গেলাম এবং গেঞ্জি হাফ প্যান্ট খুলে শুধু তোয়ালে পরে সোফায় বসে থাকলাম মায়ের ডাকার অপেক্ষায়। একটু পরেই মা ডাকলো। আমি উপরে গেলাম এবং দেখলাম মা ঘরের দেয়ালের সাথে সেটে উল্টোদিন মুখ করে দাড়িয়ে আছে। পরনে শুধু তোয়ালে, যেটা তার মাই থেকে ঠিক পাছায় উপর পর্যন্ত।আমি মায়ের কাছে গেলাম। মা আমর দিকে তাকালো সে সময় মাকে কাম দেবী মনে হচ্ছিল। আমি মাকে জড়িয়ে ধরে চুমু এবং চাটা শুরু করে দিলাম। চাটতে চাটতে আমি নিচের দিকে নামতে লাগলাম এবং নাভির কাছে এসে নাভি চাটতে লাগলাম। একটু পরেই আবার দাড়িয়ে মাই টিপতে লাগলাম। আর এক হাত মায়ের গুদে ঢুকিয়ে আঙ্গুলি করতে লাগলাম। প্রথমে একটা তারপর দুটো তারপর তিনটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম। মা উত্তেজনায় শিউরে উঠে বললো আআআ উমমমমম ইসসসসস এবার থাম আহহহহহ এবার ঢুকিয়ে দে আহহহহ আর থাকতে পারছি না ওওওওও এবারও আমি মায়ের কথায় কান দিলাম না। মা আরো ছটফট করতে লাগলো। এবার লাগারে বাবা অমি আর সইতে পারছি না আহহহহহ উহহহহহ।মা আমি কি তোমার নাম ধরে ডাকতে পারি? মা ছেলে চুদাচুদির চটি গল্প

হ্যাঁ, হ্যাঁ তুই আমার নাম ধরেই ডাক। আমি তোমাকে আমার স্বামী মনে করেই উত্তর দেব।আমি কিন্তু সেভাবেই আমার কাজ চালিয়ে যেতে থাকলাম।আহহহ এবারতো থামো আআআ প্লিজ এভাবে আমায় কষ্ট দেবে না এবার ঢুকাও প্লিজ।মা আমার থেকে খাটো, তাই আমরা দাড়িয়ে দাড়িয়ে করতে পারবো না ঠিক মতো। আমি মাকে কোলে তুলে খাটের কাছে নিয়ে গেলাম এবং বললাম পিঙ্কি এস এবার খাটে ওঠ।মা খাটে উঠলো। আমি মায়ের দু হাত দেয়ালের উপর রাখতে বললাম এবং হাটুর উপর ভরে করে দাড়াতে বললাম। মায়ের মুখ সামনের দিকে আর পাছা আমার দিকে ছিল। মা তখন তোয়ালে পরে ছিল আর আমিও। আমি মায়ের পিছনে হাটু গেড়ে বসলাম। মা বললো তুমি কি ভাবছ? আমি মায়ের পাছায় হাত ঘোরাচ্ছিলাম আর বললাম প্রিয়তমা পিঙ্কি আজ আমি তোমার পোদ মারবো। আচ্ছা, কিন্তু আস্তে নইলে তোমার বড় ঘোড়ার বাড়া পোদে ঢোকালে আমার পোদ ফেটে যাবে।মায়ের পাছার উপর রাখা তোয়ালেটা একটু উপরের দিকে তুললাম। আমি আমার বাড়াটা ধরে মায়ের পোদের ফুটোয় রেখে চাপ দিতে লাগলাম। কিন্তু বাড়া ঢুকছে না। তখন মা বললো ওগো আগে ভালো করে বোরোলীন লাগিয়ে তারপরে ঢোকাও।আমি নিচের রুমে গেলাম এবং তেল নিয়ে এলাম। আমি বোরোলীন আমার বাড়ায় লাগালাম এবং মায়ের পোদে দিলাম। মায়ের পোদ মারার গল্প

মায়ের পোদে এতই বোরোলীন দিলাম যে বোরোলীনে পোদ ভরে গেল। এবার আমি বললাম পিঙ্কি, আমার জান এবার তৈরি হও।প্লিজ একটু আস্তে, নইলে তুমি আমায় হায় আমার ভয় করছে, আপনার তো তখনি আমি জোড়ে একটা চাপ দিলাম। মা চেচিয়ে উঠলো ও ও ও মা মা মা গো গো গো ফেটে গেল বের করো।আমি কোনকথা না শুনে জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম। মা বলতে লাগলো ইসসসস উ তোর বাড়ার মুন্ডি খুব মোটা রে  শালা বের কর না হলে ফেটে গেল রে।আমি ঠাপের গতি বাড়িয়ে দিয়ে বললাম পিঙ্কি কি বললে তুমি?তখনি বুঝে গেল আমাকে তুই করে বলেছে আর শালা বলেছে। মা বললো আআআ মাফ করে দেও আমার ভুল হয়ে গেছে কিন্তু প্লিজ একটু ধীরে করো আআআ তোমার বাড়া ৭ ইঞ্চি লম্বা আমার ছোট পোদ প্লিজ ফটাবা না প্লিজ একটু ধীরে ধীরে কর  আআআ উউউউ ইইইইই।আমার কানে যেন কিছুই যায়নি। মায়ের পোদ এতই টাইট যে মনে হচ্ছে বাড়াটা কামড়ে ধরে আছে। বেশি করে বোরোলীন দেয়াতেও ঢোকাতে ও বের করতে আমার আরাম হচ্ছিল। গুদের থেকেও বেশি টাইট লাগছিল মায়ের পোদ। তাই পাগলের মতো ঠাপাতে লাগলাম মায়ের কোন কথাই শুনছিলাম না।চিল্লাতে থাকলো আ আ আ ধীরেরররর উউউইইই মরে গেলাম রেরররর উফফফফফফ ধীরে আরো ধীরে ব্যাথা লাগে আ আ আ।আমি ঠাপানো বন্ধ করলাম না। মায়ের চেচানি থামছেনা দেখে ঠাপের গতি একটু কমালাম।তখনি মা বলে উঠলো কি হলো থামলে কেন ? বাংলা চটি মা

তোমার কষ্ট হচ্ছে তাই। মজাও তো পাচ্ছি।এবার আর যায় কোথায়? আবার ঠাপাতে শুরু করে দিলাম। আবারও মা চেচাতে লাগলো।ওরেরররর আস্তে আহহহহহ এবার ভালো লাগছে আ আ আ।ঠিক তখনি আমার বাড়ার মাল বেড়িয়ে গেল।উরেরররর কত মাল তোমার বাড়ায় আহহহহ কি সুখ গো তোমার চোদায়।কিছুক্ষন আমরা সেভাবেই বিছানায় পরে থাকলাম। কখন ঘুমিয়ে গেছি বলতে পারিনা। ১-২ ঘন্টা পর মায়ের ঘুম ভাঙ্গলো, আমি তখনও ঘুমিয়ে ছিলাম। আমি ঘুমের মাঝেই অনুভব করলাম মায়ের হাত আমার জাঙ্গিয়ার ভিতরে ঢুকছে। তখন হালকা করে চোখটা খুললাম। দেখলাম মা অসার বাড়া ধরে নাড়ছে। আমি উঠে বসলাম।তো মা বললো তুমি তো নিজেকে শান্ত করলে কিন্তু আমার জ্বালা মেটালে না। এখন তুমি আমার গুদের জ্বালাম মিটিয়ে দেও। আমি যে আর থাকতে পারছি না।মায়ের কথা শুনে আমি মাকে কাছে টেনে মায়ের পুরো শরীর চাটতে শুরু করে দিলাম। কিছুক্ষন পরে আমি আমার জাঙ্গিয়া খুলে মায়ের উপরে চড়ে মায়ের গুদে বাড়া সেট করে জোড়ে একটা চাপ দিলাম। গুদটা রসে ভিজে ছিল তাই বিনা বাধায় পুচাত করে পুরো বাড়াটা মায়ের গুদের ভিতরে চলে গেল।উইমা ওওওমা উউউউ তোমারটা কি বড় আ আ আ।আমি ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম।উমমমমম আহহহহহ ইসসসস ব্যাথা লাগলেও অনেক সুখ পাচ্ছি গো আহহহহহ উহহহহ।মা ও নিচে থেকে কোমড় তুলে তুলে আমাকে ঠাপাতে লাগলো। মায়ের সাথে চোদাচুদির নতুন চটি গল্প।

আহহহহহ প্রায় ৭ মাস হয়ে গেল অথচ তোমার আহহহহহ উহহহহ কেন?হ্যাঁ হ্যাঁ দেও দেও আরো জোড়ে জোড়ে দেও আ আ উহহহহ তুমি আমাকে শান্ত করো ঘরে একা একা থেকে আমি ক্লান্ত হয়ে গেছি ওওওও উউউউ কি ভালোই না লাগছে সোনা মানিক আমার চোদ ভালো করে আমাকে চুদে শান্তি দেও যা তোমার বাবা আজ পর্যন্ত দিতে পারেনি।ঠাপাতে ঠাপাতে মায়ের সাথে কথা বলছিলাম। অনেকক্ষন চোদার পর শেষে জোড়ে জোড়ে কয়েকটা ঠাপ দিয়ে আমার বাড়ার রস মায়ের গুদে ঢেলে দিয়ে গুদ ভরিয়ে দিলাম।হ্যাঁ এবার আমার গুদ শান্ত হলো। কি যে শান্তি তুই দিলি বাবা কয়েকদিনে যা শেখালাম তুইতো ফার্স্ট ক্লাস মেরেছিস। আজ থেকে আমি তোর বৌ আর তুই আমার স্বামী, জাহান্নামে যাক তোর বাবা। আজ থেকে প্রতি রাতে তুই আর না না তুমি আর তোমার পিঙ্কি কত বছর পর যে আজ আমি তৃপ্ত হলাম।

Comments