বাবা আর আমি মায়ের সামী ma ke chodar bangla story

বাবা আর আমি মায়ের সামী ma ke choda bangla story আমার নাম আকাশ রায়, আমি এখন কলেজে পড়ছি, বয়স ১৯। আমার মার নাম রিনা রায়, বয়স ৩৯। তিনিই এই গল্পের প্রধান চরিত্র। আমার মা একজন গৃহিনী। উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি, দুধ দুটো অনেক বড় সাইজ কমপক্ষে ৪৪ হবে, বয়সের ভারে ঝুলে থাকে। স্লীম ফিগার, নাভীর নিচে চর্বি, আর ৩৮ সাইজের বিশাল পোঁদ। গায়ের রং শ্যামলা। আমার বাবা রাজিব রায়, তিনি একজন ব্যবসায়ি। আমার মা আর বাবা দুজনই খুবই ফ্রি। ঘটনাটা ঘটে যখন আমার বয়স ১৯। ১৬ বছর বয়স থেকেই আমি আমার মায়ের প্রতি আকৃষ্ট। বাথরুমের ফাক দিয়ে মায়ের স্নান করা দেখতাম। রাতে বাবা মায়ের চোদাচুদির দৃশ্য দেখতাম। আমার ঘরে আমি বেশ কিছু চটি রাখতাম পড়ার জন্য, এবং মজার ব্যাপার হলো সেগুলো সবই ছিল মা-ছেলে চোদাচুদির বিষয় নিয়ে। আমি একটা ডায়রি লিখতাম। তো একদিন আমি কলেজে। ঘরের আগের কাজের লোকটা চাকরি ছেড়ে দিয়েছে তাই মা নিজেই আমার ঘর ঘোছাচ্ছিল। বাবাও মাকে সাহায্য করছিল। হঠাৎ মা আর বাবা আমার চটিগুলো দেখতে পায়। পড়েতো মা আর বাবা স্তম্ভিত হয়ে যায়। রাতে যখন আমি বাসায় ফিরি তখন দেখি, খাওয়ার টেবিলে দুজনই চুপচাপ। খাওয়া শেষ করে বাবা বলে যে ড্রয়িং রুমে আসতে, কথা আছে। ড্রয়িং রুমে বসে-ma ke chodar bangla golpo বাবা: আমার চটি আর ডায়রি দেখিয়ে বলল এইগুলো কি? আমি: আমিতো ভয় পেয়ে যাই, ভাবলাম আর রক্ষা নেই বাবা, সর‌্যি..দেখ আমিma ke chodar golpo in bangla font বাবা: দেখ, এখানে সর‌্যি বলার কিছু নাই, এখন বাড়ন্ত বয়স, এই বয়সে এরকম হতেই পারে, তা আমিও বুঝি এই বলে মায়ের দুধখানা চেপে তা তুই ঠিকই বলেছিস, এগুলো দেখে যেকোন লোকেরই খাওয়ার ইচ্ছে হবে। মা: উফফফ তুমি যে কি করোনা, ছেলে পেলের সামনে?make chodar golpo বাবা: তুমি আমার বউ, আর ছেলেওতো সব দেখছে তাই লজ্জা কিসের? মা: তাই বলে ….bondhur make chodar golpo আমি: আচ্ছা তাহলে কি আমি সব দেখতে পারি? মা: না আমি: প্লিজ বাবা: ঠিক আছে, ছেলেতো সবই জানে (বলে মায়ের আচলটা নামিয়ে ব্লাউজ খোলা শুরু করলো মা: ছেলের সামনে এই সব কি করছো? বাবা: আরে, ছেলে বড় হয়েছে .. দেখুক না .. দেখে শিখুক না। আমি: হ্যা মা, আমি শিখতে চাই।bondhur ma ke chodar golpo in bengali বাবা এর পর মায়ের ব্লাউজ খানা খুলল … নিচে কোন ব্রা নেই … বিশাল দুধগুলো যেন ঠুকরে বেড়িয়ে পড়ল। ঝুলন্ত মাইগুলো পাকা পেপের মতো লাগলো, বাবা একটা নিয়ে চোষা শুরু করলো। আমি: বাবা, আমিও খাই? মা: না না … বাবা: আরো দাও তো … ছোট বেলায় কত খেয়েছে আমি দৌড়ে এসে মায়ের আরেক দুধের উপর হামলা করলাম। মা: আরে আকাশ, আস্তে আস্তে। বাবা: আরে ওকে খেতে দাও তো এর পর বাবা মাকে তুলে মায়ের পেটিকোট খুলল। বাবা: এই দেখ তোর জন্মভুমি, বলে গুদ চোষা শুরু করল … কিছুক্ষন চোষার পর, লুঙ্গি থেকে বাড়া বের করে মাকে চোদা শুরু করল আমার সামনে। আমি ঐ ফাকে প্যান্ট খুলে তৈরি। বাব: তুই আবার প্যান্ট খুললি কেন? আমি: বাবা, আমি আর আমার যন্ত্রটাকে প্যান্টের ভিতর রাখতে পারছিলাম না। বাবা: তা তোর সাইজ তো কম না প্রায় ৯ ইঞ্চি। মা: আহহহ আহহ তোমার সাড়ে ৭ ইঞ্চির চেয়ে বড়!!! বাবা: কার ছেলে দেখতে হবে না? আমি খেঁচা শুরু করলাম, ততক্ষনে বাবা মায়ের দুধের উপর মাল ফেলে দিয়েছে। বাবা: সবই যখন করলি, তখন দে চুদে তোর মাকে!! আমি দৌড়ে এসে মায়ের গুদে আমার বাড়া ঢুকিয়ে দিলাম, আহহহ কি গরম মায়ের গুদ, সে কি মজা তা ভাষায় প্রকাশ করা যাবে না। মা: আরো জোড়ে দে মাদারচোদ!!! বাব: চোদ তোর মাকে! চোদ!! আমি আরো জোড়ে ঠাপাতে শুরু করলাম … আহহ কি শান্তি … এভাবে কিছুক্ষন চোদার বুঝতে পারলাম আমার বের হবে, আমি: মা, আমি আর পারছি না … ছাড়লাম … এই বলে আমি মায়ের গুদেই মাল ছেড়ে দিলাম। আমি: এই রে যদি বাচ্ছা ……… বাবা: তাহলেতো ভালোই আমারও আরেকটা ছেলে হয়ে গেল, নাকি নাতি?bidhoba khala k chudlam মা: সমস্যা নাই, আমি একটা ঔষুধ খেয়ে ফেলবো … এইভাবে শুরু হলো আমাদের চোদনলীলা। এখন প্রত্যেকদিন রাতে আমরা তিনজন একসাথে শুই, আর প্রত্যেক দিন রাতে চলে আমাদের চোদন খেলা। আর বাসায় মা এখন একটুকুও কাপড় পড়ে না। আমার যখন ইচ্ছে হয় মাকে জড়িয়ে ধরি, যেখানে ইচ্ছে মাকে চুদি। এক রাতে আমি আর বাবা খাওয়া দাও করে পর্ণ ছবি দেখছি। মা প্লেট ধুচ্ছিল। ছবিতে দেখছি একটা মেয়েকে দুজনে মিলে চুদছে, কিন্তু মজার ব্যাপার, একজন গুদে আরেকজন পোদে, আমি বাবাকে জিজ্ঞেস করলাম, আমি: বাবা, মায়ের পোদ মারোনি কখনো? বাবা: না রে আকাশ … আমার খুব ইচ্ছে ছিল, কতবার বলেছি, তবুও আমার কথা শুনে নি। আমি: চল, আজ মাকে রাজি করাই। মা সবে প্লেট ধুয়ে উপরে বাথরুম থেকে বের হয়েছে। আমি: মা, আজ তোমাকে একটা নতুন জিনিস শেখাবো। মা: কি? আমি: আমি আজ তোমার পোদের তালা খুলবো!! মা: না না, এ কাজ করতে দিব না। বাবা: আহা সোনা, প্লিজ দাও না!! হাজার হলেও ছেলের আবদার। মা: আচ্ছা ঠিক আছে। আমি: ইয়াহু …… বাবা মায়ের গুদের ভার্জিনিটি নিয়েছে আর আমি নেব পোদের, এই বলে আমি আগে ভেসলিন নিয়ে মায়ের পোদে একটা আঙ্গুল ঢুকালাম আস্তে করে। মা: আহহহ … আস্তে আস্তে ব্যাথা করছে। আমি: আহা মা, ব্যাথার পরেই আনন্দ, এই বলে আমি পোদে প্রথমে দুইটা, পরে তিনটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম। মা তো ব্যাথায় চিৎকার করতে লাগলো তবে কিছুক্ষন পর আনন্দে কোকাতে শুরু করলো। বাবা ঐ দিক দিয়ে মাকে কিস করা শুরু করল। আমি: মা, তৈরি তো? বাবা: দে ঢুকিয়ে … দে ঢুকিয়ে। এই কথা শুনে আমি আমার বাড়ায় ভেসলিন লাগিয়ে আস্তে আস্তে মায়ের পোদে বাড়া ঢুকাতে শুরু করলাম … উফফফ কি টাইট … গুদের চেয়ে কয়েকগুন বেশি টাইট … ঢুকতেই চায় না। মা: উরি বাবা, মরে গেলাম রে, বের কর, বের কর জলদি। আমি: আহহহ কি টাইট … মা, আস্তে আস্তে ছাড়ো, মজা বুঝবে!! এই বলে আমি আস্তে আস্তে ঠাপ মারা শুরু করলাম। প্রায় ১০/১২ ঠাপ মারার পর মায়ের পোদে আমার পুরা ধনটা ঢুকলো। বাবা: খানকি মাগি … আগেতো ছেলেকে পেটে ধরেছিস এবার পোদে ধর। আরো জোড়ে ঠাপা। মা: (মাও আরাম পেয়ে গেছে) আরো জোড়ে দে! ফাটিয়ে দে আমার পোদ! আমি আর পারলাম না, আমি মায়ের পোদেই জল ছেড়ে দিলাম, এরপর বাবাও মায়ের পোদ মারলো। বাবা: তাহলে, তোর মায়ের গুদ প্রথম জয় করলাম আমি আর পোদ জয় করলি তুই?এভাবেই যখনি যে সমায় পাই তখনি মার গুদ পোদ মারি ।মাকে চোদা কিজে মজা তা না চুদলে বোজা যাবেনা ।

Comments