গল্প=৩৩২ লকডাওনে ছেলেকে দিলাম বউয়ের আদর

গল্প=৩৩২

লকডাওনে ছেলেকে দিলাম বউয়ের আদর
BY- AAbbAA
—————————

আমার নাম জলি। আমার বয়স ৪০ বছর। আমি খুব সুন্দরী আর কামুকী। কিন্তু আমার স্বামী মারা যাওয়ার পর আমার গুদ ধোন হারা হয়ে গেছে। স্বামী মারা যাওয়ার ১০ বছর হয়ে গেল আমি চোদা থেকে বঞ্চিত। কিন্তু করোনাকে ধন্যবাদ। কারণ আজকাল এই করোনার কারণে আমি বাড়িতেই আমার ছেলের সাথে চোদাচুদি করছি। আজ আমি আমার এই সেক্সের গল্পটি আপনাদের সাথে শেয়ার করছি।

আমার ছেলের নাম রাজ। তার বাবার মৃত্যুর পর সে খুবই ভেঙ্গে পরেছিল। তাই আমি তাকে একটা সুন্দরী মেয়ের সাথে বিয়ে দিয়েছিলাম যাতে সে সেক্স করে এবং নিজেকে হাসিখুশি রাখতে পারে। এসব ভেবেই আমি তার তাড়াতাড়ি বিয়ে দিয়েছিলাম। কিন্তু সে যে গুদের জন্য এত পাগল হয়ে যাবে তা আমি বুঝতে পারিনি। একজন মাতালের যেমন প্রতিদিন মদ চাই, ঠিক তেমনি রাজেরও প্রতিদিন গুদ চাই। সে একদিনও গুদ ছাড়া থাকতেতে পারে না। যখন সে চোদার জন্য গুদ পায় না, তখন সে বাথরুমে গিয়ে দেয়ালে মাথা ঠুকতে থাকে।

এরকমই অবস্থা হয়েছিল যখন রুবি (রাজের স্ত্রী) লকডাউনে তার বাবার বাড়িতে গিয়ে লকডাউনে আটকে যায়। তখন রাজ কোনভাবে দুদিন থাকলেও তৃতীয় দিন থেকেই সে বাসায় হট্টগোল শুরু করে দিল আর বলল।

রাজঃ রুবিকে নিয়ে আস, না হলে আমি বাঁচবো না!

আমি তার কথায় ভয় পেয়ে গেলাম। আমার মনে হতে লাগলো যে সে কিছু একটা করে ফেলতে পারে। তাই আমি তাকে বোঝাতে লাগলাম।

আমিঃ রাজ! দেখ এখন তো লকডাউন চলছে। তাই সে এখানে আসতে পারবেনা, আর তুইও সেখানে যেতে পারবি না। তাই তুই রুবির সাথে ভিডিও কলে কথা বলতে পারিস। আর তার সাথে ফোন সেক্স করতে পারিস!

কিন্তু সে আমার কথা না শুনে বলতে লাগলো।

রাজঃ আমি এসব কিছু চাই না। আমার শুধু গুদ চাই! নাহলে আমি মরে যাব!

আমি তার এই কথায় আরও ভয় পেয়ে গেলাম। আমি ভাবলাম যে করেই হোক আমার ছেলেকে বাঁচাতে হবে। তাই আমি নিজেই তাকে বললাম।

আমিঃ ঠিক আছে তুই যদি গুদ ছাড়া না থাকতে পারিস তবে আমি তোকে আমার গুদ দেবো! আমি তোকে রুবির চেয়েও বেশি মজা দেবো! আর তোকে চোদার বিভিন্ন আসন শেখাবো! রুবি না আসা পর্যন্ত তুই আমার সাথে যত ইচ্ছা চোদাচুদি করতে পারিস!

সে আমার কথায় রাজি হয়ে গেল। আমি দরজা-জানালা বন্ধ করে বিছানায় চলে এলাম। সে আমার দিকে তাকিয়ে ছিল। আমি ইশারায় তাকে আমার কাছে আসতে বললাম। সে আমার কাছাকাছি আসলে আমি তার ঠোঁটে কিস লাগলাম। এটা কোনো মায়ের আদর নয়! এটা একজন সেক্সি মহিলার কিস যেকিনা দশ বছর ধরে ধোন দেখেনি। সেও আমার ঠোঁটে কিস করতে লাগলো। আমরা দুজনেই একে অপরের ঠোঁট চুষতে লাগলাম।

আমরা একে অপরের ঠোঁট চুষতে চুষতে আমি বিছানায় শুয়ে পড়লাম আর রাজ আমার উপরে উঠে গেল। আমি তখন নাইটি পরেছিলাম। রাজ আমার নাইটি খুলে দিল। আমি তখন তার সামনে শুধু ব্রা আর প্যান্টি পরে ছিলাম। রাজ তখন একবার আমাকে উপর থেকে নিচ পর্যন্ত দেখে আমার প্যান্টির ভিতরে হাত ঢুকিয়ে দিল আর ব্রায়ের উপরে মুখ রেখে আমার দুধের উপর চুমু খেতে শুরু করল। সাথে সাথে আমি ব্রায়ের হুক খুলে ব্রা আমার শরীর থেকে খুলে ফেললাম। তারপর আমি রাজকে আমার দুধ খাওয়াতে লাগলাম! আগে রাজ যখন ছোট ছিল তখন এখান থেকে দুধ বের হত! কিন্তু এখন দুধ বের না হলেও আমার গুদ থেকে জল জল পানি ঝরতে লাগলো।

রাজ আমার দুধ টিপতে লাগলো আর আমার ঠোঁট চুষতে লাগলো। দাঁত দিয়ে আমার গালে কামড়াতে লাগলো। এরফলে আমার গুদ ভিজে গেল। সে আমার প্যান্টি খুলে দিল! সেদিনই আমি আমার গুদের বাল পরিষ্কার করেছিলাম তাই আমার গুদ একদম ১৮ বছরের মেয়ের মতো টাইট আর পরিষ্কার লাগছিল। রাজ আমার গুদ দেখে বললো।

রাজঃ বাহ….. বাহ…..! কী সুন্দর গুদ! এরকম তো রুবিরও গুদ না! রুবির গুদ তো হা হয়ে গেছে! একথাপেই পুরো ধোনটা তার গুদে ঢুকে যায়! কিন্তু তোমার গুদ দেখে মনে হচ্ছে এখনও টাইট!

আমিঃ হ্যাঁরে! বাবা! দশ বছর ধরে যদি কোনো কিছু ব্যবহার না করিস, তবে তা এমনই হবে! তুই তোর মাকে চুদে মজা নে!

একথা শেষ হতে না হতেই সে আমার গুদ চাটতে লাগলো। এতে আমি হিস হিস করে উঠলাম। সে আমার গুদ চুষে অনেক মজা দিতে লাগল। এতে আমি কামের জ্বালায় আরো উত্তেজিত হয়ে উঠলাম। আমি যত তাড়াতাড়ি সম্ভব রাজের ধোনটা আমার গুদে নিতে চাচ্ছিলাম। আমি উত্তেজিত হয়ে রাজকে নিচে নামিয়ে দিয়ে আমি নিজেই ওর উপর উঠে গেলাম। প্রথমে আমার বড় বড় গোল গোল টাইট দুধদুটো ওর মুখে ঘষতে লাগলো আর আমার গুদ ওর বাঁড়ার উপর ঘষতে লাগলাম। আমি দাঁতের সাথে দাঁত পিষতে লাগলাম। আর এদিকে রাজ ঘামতে লাগল। এসময় আমাদের দুজনেরই উপর কামের দেবতারা ভর করেছিল। আমি উত্তেজনায় রাজকে গালি দিয়ে বললাম।

আমিঃ নে মাদারচোদ! চোদ আজ আমাকে! দেখবো আজ তোর গুদের জন্য পাগলামি! আজ যদি আমাকে সুখী করতে না পারিস তাহলে তোর পাছায় আমার দুধ ঢুকিয়ে দেব!

আমার কথা শুনে রাজ উত্তেজিত হয়ে আমার দুধ চুষতে লাগলো। এবার আমি তার ধোনটা ধরে আমার টাইট গুদের উপর সেট করে তার উপর বসলাম এতে তার ধোনটা আস্তে আস্তে আমার গুদের মধ্যে ঢুকে গেল। এতে আমি কিছুটা ব্যাথা অনুভব করলাম! অনেকদিন পর গুদে ধোন পেয়ে আমি দাঁতে দাঁত কিড়মিড় করতে করতে রাজের ধোনের উপর উঠবোস করতে লাগলাম। এতে বিছানা জোড়ে জোড়ে নড়তে লাগলো। যার ফলে বিছানার খচ খচ শব্দ হতে লাগলো।

এভাবে কিছুক্ষণ চোদার পর আমি নিচে নামলাম আর রাজ আমার উপরে উঠে এলো। তারপর সে আমার পাদুটো তার কাঁধে তুলে তার ধোনটা আমার গুদে একথাপে ঢুকিয়ে দিয়ে জোড়ে জোড়ে চুদতে লাগলো। রাজ আহ……. আহ……. করছিল আর জোড়ে জোড়ে থাপাতে থাপাতে বলল।

রাজঃ আমি এখন থেকে তোমাকে আর রুবিকে দুজনকেই একসাথে চুদবো!

আমিঃ ঠিক আছে! পরে চুদিস! কিন্তু এখন আমাকে খুশি কর।

আমার কথা শুনে সে আরো জোড়ে জোড়ে ঠাপ দিতে লাগল। আমার চওড়া পাছা আর বড় বড় দুধ তার প্রতি থাপে কাঁপতে লাগলো। এতে আমার সারা শরীরে যেন কারেন্ট দৌড়াতে লাগলো। আমি ওকে আমার শরীরের সাথে আরো শক্ত করে জড়িয়ে ধরলাম। সেও আমাকে জড়িয়ে ধরে চুদতে লাগলো। চোদার এতো মজা আমার স্বামীও কখনও দেয়নি! সে কখনও এতো জোড়ে জোড়ে থাপও দেয়নি! সে শুধু আমার উপরে উঠে দু মিনিটে শেষ হয়ে যেত! তাই ছেলের থাপে আলাদা মজা পাচ্ছি। এভাবে কিছুক্ষণ চোদার পর এবার আমি কুকুর পজিশন নিলাম আর রাজ পেছন থেকে আমাকে চুদতে লাগলো। এতে সে আরও বেশি উত্তেজিত হয়ে উঠলো। আর আমি এটাই চাচ্ছিলাম। সে আরও জোড়ে জোড়ে ধাক্কা দিতে লাগলো আর আমিও আমার পাছা আগাপিছা করতে লাগলাম। এভাবে কিছুক্ষণ চোদাচুদি করার পর হঠাৎ রাজ আহ….. আহ…… মাহ……..বলে ওর সব মাল আমার গুদে ঢুকিয়ে দিয়ে শান্ত হয়ে গেল। কিন্তু আমি এখনও শান্ত হতে পারিনি! আমার সারা শরীর গরম হতে লাগলো। আমি দাঁতে দাঁত পিষতে লাগলাম। আমার দুধের বোঁটাগুলো শক্ত ছিল। গুদ ভিজে রস ঝরছিল। কিন্তু তবুও আমি সন্তুষ্ট হতে পারিনি।

কিন্তু প্রথম দিন বলে আমি কিছু বললাম না। কিন্তু আমার মনটা খারাপ হয়ে গেল। আমরা দুজনে রাতে একসাথে শুলাম। রাজ কখনো পাছায় আবার কখনো গুদে আঙ্গুল দিল! আবার কখনো আমার দুধ আবার কখনো ঠোঁট চুষলো পুরো রাত। কয়েকবার আমিও তার ধোন চুষে দিলাম। কিন্তু আমি এতেও সস্তুষ্ট হতে পারছিলাম না। কারণ আমার দরকার ছিল একটা করা চোদন।

পরদিন সকালে নাস্তা খেয়ে আমি বাজারে গেলাম। কারণ ঔষধের দোকান খোলা ছিল। সেখান থেকে সেক্স পাওয়ার ট্যাবলেট এনে ছেলেকে খাওয়ালাম আর তাকে বললাম আজ থেকে দুবেলা দুধের সাথে খেতে। দ্বিতীয় রাতে সে ট্যাবলেট খেয়ে আমাকে এমন চোদা চুদলো যে এতে আমি ঘামে গেলাম আর তার সাথে তৃপ্তও হলাম।

এই লকডাউনে আমার জীবনটা বদলে গেছে। এখন আমি প্রতিদিন চোদা খাই। রুবি না আসা পর্যন্ত এখন পর্যন্ত ছেলেকে দিয়ে খুব চোদাবো। কিন্তু সে যখন আসবে তখন কিছুটা কমাতে হবে। কিন্তু তাতে কি! এখন তো আজীবনের চোদা খাবার ব্যাবস্থা আছে।

…………………………………সমাপ্ত………………………………….



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/xUbMyaA6D
via BanglaChoti

Comments