গল্প=০৭৯ বয়-টয় কাম দ্বিতীয় স্বামী

গল্প=০৭৯

বয়-টয় কাম দ্বিতীয় স্বামী
—————————

খুব গরম পড়েছে এবার, আজ বিজয়া দশমী, এই সময় এত আদ্রতা মনে হয় এবারে প্রথম, অন্তত আমার মনে হয়। সবার খাওয়া শেষ, এবার ঘরে গিয়ে চান করতে হবে, ঘামে সারা শরীর কেমন যেন করছে, মেয়ে তো আগেই খেয়ে এসে শুয়ে পড়েছে, ওই এক হয়েছে রাত সাড়ে দশটার পরে কিছুতেই জেগে থাকবেনা, পাড়াটা নিস্তব্ধ, ঠাকুর বিসর্জনে গিয়েছে, প্যান্ডেলে গান বন্ধ।
আজ খেতে বসে ঠিক হলো, এবারের লক্ষী পুজতে সবার নন্দিনীদের বাড়ি যাওয়া হবে, প্রতি বছর ওরা নিমন্ত্রণ করে সবাই মিলে যাওয়া হয় না, নন্দিনী, আমার যা, দেওরের বৌ, অভি তো চলে আসবে অভি নাহয় থাকবে। বাথরূমে দরজা বন্ধ করে নাইটি খুলে ফেললাম, নিজের মুখোমুখি এখন আমি, আমার স্বামী ভীষণ সৌখিন ছিলেন, দরজার ভেতরের দিকে পুরো পাল্লা জুড়ে আয়না, আবার আয়নাটা খুললে একটা আলমারী, চোখের কোলে কী বয়সের ছাপ পড়েছে!
ভালো করে দেখতে, না, ঠিক আছে, মুখেও কোনো বয়েসের ছাপ নেই বললেই চলে, ঘাড় ঘোরালে গলার চামড়া ভাজ হচ্ছে না, গ্ল্যামরে কোনো খামতি নেয়, অয়লী স্কিন, পেটে চর্বি জমেনি, তলপেটটা হালকা উচু হয়ে হঠাৎ ঢুকে গেছে আমার দু উরুর ফাঁকে।
গোপন লোমস ট্রিভুজের ভেতর, ঠিক পেটের দু পাশে কোমরের সামান্য ওপরে একটা ভাজ, পাছাটা যেন একটু ভাড়ি হয়েছে কিন্তু ঝুলে যায়নি, বুক দুটো, না, ঠিক আছে, এইতো দু হাতে ধরে ওপরে তুলতে হচ্ছে না, গোল নিটোল বুক।
এখনো অনেক ২০ বছরের মেয়েদের হিংসার কারণ, একদম ঝুলে যায়নি, লোমহীন পা, হাটুর ওপর বা, কুচকির কাছে চামড়া এখনো টান টান, গোল সুগঠিতও থাই, হাঁটু থেকে পায়ের পাতা পর্যন্তও সুগঠিতও।
উপমাটা মনে আছে, সেন বলেছিলো, যেন ডিম ভড়া পাকা কাতলা মাছ, লেজে ভর দিয়ে দাঁড়িয়ে আছে, কাঁধ পর্যন্তও স্টেপ কাট চুল। কেও আমার বয়স ২৮ থেকে ৩০ এর বেশি, বলতে পারবেনা, অথচ আমার মেয়ে ক্লাস নাইন পড়ে।
আমার স্বামী মারা যাবার পর গোটা দু বছর ধরে যোগ ব্যায়াম করছি, মনে হয় তার ফল।
শাওয়ারটা খুলে দিতে, সারা শরীর ভিজে গেলে হালকা হাতে বুক, পেট, আর পাছা মসাজ করা আমার বহু দিনের অভ্যাস, বগলটা ভালো করে ঘসে ঘসে পরিস্কার করলাম।
দু পায়ের ফাঁকে ভালো করে হ্যান্ড শাওয়ার দেয়া জল দিয়ে ঘসে ঘসে ধুলাম, চেরাটা ভালো করে পরিস্কার করে, পাছার খাজে আর বগলে সাবান দিলাম।
আয়নাতে যতো নিজেকে দেখছি, তত যেন নিজেই নিজের প্রেমে পরে যাচ্ছি, শরীর গরম হবার আগে নিজেকে দেখা বন্ধ করে চোখ বুজে বেশ কিছুক্ষণ শাওয়ারের নীচে ঠান্ডা জলে চান করলাম।
আজ গরম হলে ঠান্ডা করার কেউ নেই। ভালো করে গা মুছে মাথা মুছে টাওয়েলটা জড়িয়ে নিলাম। চেরার লোম গুলো বড় হয়েছে, দু এক দিনের ভেতর ট্রিম করবো। সারা দিনের ঘাম, গরম, প্যাচ প্যাচানী চিটচিটে ভাবটা গেলো।
ভালো করে পাউডার মেখে মিনি স্লীপটা পড়লাম, ছাদে কিছুক্ষণ বসব, মনে হচ্ছে বাইরে হালকা বাতাস শুরু হয়েছে, গাছের পাতার শব্দও শোনা যাচ্ছে।
তিন তলাতে আমার ঘরের সামনে একচিলতে খোলা ছাদ আছে, ওটার নীচে দোতলাতে আমাদের খাবার ঘর আর রান্না ঘর, ওখানে একটা দোলনা আছে, বেশ চওড়া, কাঠের, একটা মানুষ লম্বা হয়ে শুয়ে থাকতে পারে।
দোলনাটা আমার খুব প্রিয়, বসলাম, দুলতে দুলতে শুইয়েই পড়লাম। আহা কী আরাম, ঝির ঝির করে হাওয়া দিচ্ছে, স্লীপটা কোমর পর্যন্তও উঠে গেছে। যাকগে, কেউ তো নেই, চেরাতে হাওয়া লাগাই।
সেই পঞ্চমির দিন অভি বাড়ি গেলো, আজ দশমী, একটাও ফোন করলনা, খুব রেগে আছে। আমার কিছু করার ছিলো না, বাড়ি ভর্তি লোক, সবাই আছে, ওপরে মেয়ে তার বান্ধবিদের সাথে গল্প করছে, অভি বাড়ি যাচ্ছিলো, তাও আমি ওর ঘরে গিয়ে চুমু খেলাম। ওর নাকি চাই, যাবার আগে একবার, সম্ভব?
আমি দিইনি, বাবুর রাগ হয়েছে তাতেই, মুখ গম্ভীর করে বাড়ি গিয়েছে, আসুক তারপর দেখছি, ছোটো কর্তাকে রাগিয়ে দিলে বড়ো কর্তার রাগ করার কোনো উপায় থাকবে না। ভাবছি আমার যাওয়াটা কিভাবে বাতিল করা যায়, একে বাবু রেগে আছে, তার ওপর এতো দিন পরে আসবে আর আমি যদি চলে যায়ে! না, এবার ঘরে শুয়ে পরি, পায়জামাটা পড়ে শুতে হবে, মেয়ে আছে, সকালে উঠে দেখবে মা উদাম হয়ে শুয়ে আছে সেটা ভালো নয়।
— “ছোটো, তোর কাছে দুটো বাড়তি প্যাড হবে রে?” আমি আমার যা কে ছোটো বলে ডাকি।
— “দাঁড়াও দেখি, কী হলো? তোমার তো এই সময় লাগেনা!”
— “বুঝতে পারছি না, কাল রাত থেকে শুরু হয়েছে, মনে হয় এবার তো বন্ধ হবার সময় হলো, তাই উল্টোপাল্টা হবে, টাইম ঠিক থাকবেনা।”
— “এই নাও, দুটোই আছে, হবে তো?”
— “রবির মা’কে আনতে দিচ্ছি। আমার যাওয়া হলো না রে ছোটো,”
— “কেন! শরীর খারাপ কী হয়না কারুর?”
— “না তা নয়, অন্য কোনো অনুষ্ঠান হলে অসুবিধা ছিলনা, এটা কোজাগরী লক্ষী পুজো তো, যাই মা’কে বলি,”
— “বলো, বুড়ি তোমাকে নিয়েই যাবে।”
বললাম শ্বাশুড়ি মা’কে,
— “তা তোমার হঠাৎ শুরু হলে কী আর করবে, ঠিকই বলেছো, পূজোবাড়ী, ভালো হলো, পুরো বাড়ি আবিরের ভরসাতে না রেখে তুমি থাকলে, তা আমার ঠাকুর গুলো যেন রোজ সকাল সন্ধ্যাতে একটু জল বাতাসা পায়, তুমি তো দিতে পারবেনা, আচ্ছা, রবির মা’কে বলে যাচ্ছি।”
রবির মা এসে আমাকে প্যাকেটটা দিলো, আর টাকা ফেরত দিলো,
ওরা ১০টাতে বেড়বে, এখন সকাল 8টা, আমি একটা পাতলা, খুবই পাতলা সুতির পুরনো নাইটি পড়েছি, ছাই কালারের, প্যান্টিতে প্যাড লাগিয়ে পড়েছি, লাল প্যান্টি, ব্রা পরিনি। প্যান্টিটাও পড়তাম না, শরীর খারাপ হয়েছে অথচ প্যাড নিলাম না, সন্ধেহ হবে।
প্যাড না লাগিয়ে প্যান্টি পড়া যেতো, কেও তো আর খুলে দেখতে আসছেনা। কিন্তু হাঁটা বা বসার ভঙ্গীটা প্যাড পড়া থাকলে একরকম, আর না পড়া থাকলে অন্য রকম। পুরুষ মানুষ না বুঝলেও, মেয়েদের চোখে ঠিক ধরা পরে যাবে।
শরীর খারাপের গল্প দিয়ে থেকে গেলাম আর কি। মেয়ে নিজে রেডী হলো, ওর ব্যাগটা গুছিয়ে দিলাম। মায়েরা আর কী করবে, যা বলে, সব সময় দিম্মি আর ছোটমনির কথা শুনতে উপদেশ দিলাম, কারুর সাথে কোথাও যেতে বারণ করলাম।
ওতো দারুন আনন্দে উৎসাহিত, ওর সমবয়সী সব আছে যে ওখানে, ছোট দাদার মেয়ে, ছোট এক দিদি, তার মেয়ে, যাক আনন্দ করে আসুক, আবার হোস্টেলে চলে যাবে মেয়েটা।
সাড়ে দশটা নাগাদ ওরা বের হলো, অভি এখনো এলোনা কেন! আমাকেও ফোন করলো না, আসবে না! ওরনাটা খুলে ফেললাম, বাড়িতে এখন তো কোনো পুরুষ নেই, বুক ঢেকে আর লাভ কী? রবির মা বাসন মেজে রাখছিলো, দোতলার কাজ হয়ে গেছে, এবার তিন তলাতে যাবে,
— “আমি যদি ছেলে হতাম, সত্যি বলছি বড়ো বৌদি, তোমাকে এখুনি খেয়ে নিতাম, কামড়ে কামড়ে,”
— “কেনো গো কী অপরাধ আমার!”
— “আয়নাতে কী নিজেকে দেখোনা! কী করে যে তুমি আছো এইভাবে, নিজেকে শুকিয়ে দিচ্ছো গো বড়বৌদি।”
— “কোথায় শুকালাম? এই দেখো না কী রকম মোটা আমি,”
— “জানি গো জানি, তুমিও বোঝো, রাস্তাতে, গাড়িতে, মদ্দা গুলো কী ভাবে তোমাকে চেটে পুটে খায়”
— “কী আর করবো বলো, আমার কপাল, এখন মেয়েটা মানুষ হলে হয়।”
— “রাতে দরজা ভালো করে খিল দিয়ে শোবে, আমার বাপু কোনো মদ্দাকে বিশ্বাস হয় না।”
— “তুমি কী অভির কথা বলছ?”
— “আবার কে?”
— “যা: কী সব উল্টো পাল্টা ভাব তুমি! কোনো মাথা মুণ্ডু নেই, কতো ছোটো বলতো আমার ছেলেটা?”
— “আমার মনে হলো বললুম, তুমি যেভাবে নেবে,”
— “যাও ওপরের ঘর গুলো ঝাট দিয়ে মুছে দাও। যতো সব উল্টো পাল্টা চিন্তা।”
কলিং বেলটা বেজে উঠলো,
— “যাও, দরজাটা খুলে বলে দাও বাড়িতে কেউ নেই, দু তিন দিন পরে আসতে বলে দাও আর ওপরের কাজটা সেরে ফেলো,”

অভি, ব্যাগটা নামিয়ে, ড্রয়িং কাম ডাইনিং রূমে আসলো, খুব সুন্দর লাগছে ওকে, টাইট জীন্স আর টি-শার্ট, দারুন সেক্সী লাগছে, এক পাস ভাবে দাঁড়িয়ে ছিলাম, হালকা করে ঘাড় ঘুরিয়ে আলতো করে ভুরু দুটো তুলে এক দৃষ্টিতে তাকিয়ে রইলাম।
রবির মা ওপরে চলে গেছে, ঘামে আর খানিকটা জলে আমার বাম দিকের বুকের নাইটি একদম ভিজে গেছে, বুকের সাথে নাইটিটা লেপটে আছে, আর আমার পরিণত ভরাট বুক ওর চোখের সামনে স্পষ্ট ভাবে দৃশ্যমান।
এক পায়ে ভর দিয়ে কোমরটাকে একটু বেকিয়ে দাঁড়িয়ে রইলাম। প্রায় ৩০ সেকেন্ড ও আমার দিকে তাকিয়ে রইল। হঠাৎ নিচু হয়ে ব্যাগ খুলে এক প্যাকেট মিস্টি বের করে টেবিলের ওপর রাখলো।
আমি ততক্ষনে হাত দুটো পেছনে করে দেয়ালে হেলান দিয়ে দাঁড়ালাম, সোজাসুজি ওর দিকে না তাকিয়ে মুখটা একটু পাশের দিখে ঘুরিয়ে ওর চোখে চোখ রাখলাম।
ভঙ্গীটা ছিলো এক কথাতে অভিমানি আমন্ত্রণের ইশারা। ঘন ঘন নিশ্বাস নিচ্ছিলাম জোরে জোরে, বুক দুটো ওপর নীচ হচ্ছিলো, শুনেছি অজগর সাপ নাকি শিকার ধরার জন্য, ছোটো হরিন বা ছাগল ছানার চোখের দিকে তাকিয়ে থাকে আর তাতে শিকার আর পালাতে পারে না।
আমার কাছে এসে গালে হাত বোলাল। আমি মুখ ঘুড়িয়ে রেখেছিলাম, মাথার পেছনের চুল গুলো ধরলো আর নিজের ঠোটের সাথে আমার ঠোঁট চেপে ধরলো। আমার নীচের ঠোটটা চুষতে শুরু করে দিলো, বা হাতে আমার কোমরটা জড়িয়ে ধরে সজোরে ওর কোমরের সাথে চেপে ধরলো, আমি আবেসে চোখ বন্ধ করে ফেললাম,
— “উম্ম্ম্ম্ং ছাড়ো ছাড়ো, রবির মা আছে, এখুনি এসে পরবে,”
— “আসুক,”
— “না না প্লীজ় অনেক সময় আছে, খনিকের জন্য পুরোটা নস্ট করো না,”
আমি ঠেলে সরিয়ে দিলাম ওকে, ওরনা দিয়ে ঢাকলাম নিজেকে,
— “যাও ড্রয়িং রূমের সোফাতে বোসো, রবির মা কিন্তু সন্দেহ করেছে,”
ও চলে যাবার এক মিনিটের ভেতর রবির মা ওপর থেকে নামলো,
— “কী রে চা খাবি না কী শরবত করবো?” আমি বললাম,
— “চা খাবো বড় মামি, …ওহো দেখেছো, কতক্ষণ হলো এলাম অথছ তোমায় বিজয়ার প্রণামটা করিনি এখনো,”
এই বলে উঠে এসে রবির মা’র সামনে আমার পায়ে হাত দিয়ে প্রণাম করলো,
— “বড়ো বৌদি আমার সব হয়ে গেছে, আমি যাচ্ছি,”
— “বিকেলের দিকে একবার এসো,”
— “না না আজ আসবো না, তোমাকে তো আগে বললাম,”
— “ঠাকুরকে একটু জল বাতাসা দিয়ে যেও।”
— “ও আমি পারবনা, অভি দাদাকে বলো দিয়ে দেবে ক্ষণ।”
আমি দরজা বন্ধ করে আসার সাথে সাথে জড়িয়ে ধরলো। ভীষণ ভাবে চুমু খেতে লাগলো আমাকে। কোমর দিয়ে আমাকে দেওয়ালের সাথে চেপে ধরলো। আর দু হাতে আমার কাঁধ চেপে রাখলো দেওয়ালে। ওরনা ছাড়া আমার ৩৬ডি ভরাট বুক, ওর বুকের সাথে চেপে যাবার জন্য তীব্র ব্যাকুলতা নিয়ে অপেক্ষা করতে লাগলো।
— “আমি তোমায় প্রণাম করলাম, কী দেবে বলো?”
— “সব কিছু তো নিয়েই নিয়েছ, আর যদি কিছু বাকি থাকে নিয়ে নাও, সামনেই তো আছে, ডাকাত কোথাকার,”
আমার গলা জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করলো, ঠোটে, গলে, কানে, উফফফফ ভীষণ ভাবে শিউরে উঠলাম, বুক তাকে ওর বুকের সাথে চেপে ধরলাম আমি, গলে গল ঘষতে লাগলো, আমি ওর কানে আলতো করে কামরালাম,
— “যাও তুমি আমাকে মোটেই ভালবাসনা, আমি জানি।”
— “ভালবাসি, ভালবাসি সুস্মিতা, আমি তোমাকে ছাড়া থাকতে পারবনা,”
ও আমাকে সৌ বা সুশমি বলে না, পুরো নাম ধরে ডাকে।
— “বেশ তো ছিলে পুজোতে আমার কথা একবারের জন্য মনে পড়েনি,”
দুহাতে আমার বুক টিপতে লাগলো,
— “আমি তোমাকে ছাড়া থাকতে পারিনা সুস্মিতা,”
— “এক বারো ফোন করলে না কেনো?”
আমি ওর পাছা খামচে ধরলাম, চেপে ধরলাম ওর কোমরের সাথে আমার কোমর,
— “রাগ হয়েছিল খুব,”
— “এখন?”
— “তোমাকে দেখলে আমার সব রাগ কোথায় যেন চলে যায়,”
— “আমি জানি, কোথায় ……”
— “কোথায়?”
এক হাতে ওর দু পায়ের ফাঁকে, টাইট জিন্সের চাপ উপেক্ষা করে ফুলে ওটা জিনিসটা মুঠো করে ধরে একটু মুছরে দিলাম।
— “এই খানে…। বড়ো কর্তা রাগলে ছোটো কর্তার রাগ থাকেনা, আর ছোটো কর্তা রাগলে বড়ো কর্তার রাগ করার উপায় থাকেনা।”
হেসে উঠলাম দুজনেই হো হো হো হো করে।
তুলে নিলো আমাকে দু হাতে, পাঁজাকোলা করে,
— “নামাও নামাও, লেগে যাবে কোমরে,”
সোফাতে শুইয়ে দিলো আমাকে,
— “এই… না না, এখন নয়, আগে চান করে নাও,”
— “এটা তো আজকেরটা নয়, এটা পঞ্চমির, যাবার আগে যেটা বাকি ছিলো, সেটা।” চুমু খেতে খেতে বলল।
আমি আবেসে চোখ বন্ধ করে ফেললাম, ওর গলা জড়িয়ে এবার আমি ওকে চুমু খেতে শুরু করলাম, চুলের মুঠি ধরে ঠোটের সাথে ঠোঁট চেপে সদ্য যৌবনের স্বাদ নিতে লাগলাম আমি।
জিভে জিভ জড়িয়ে গেলো, ওর ‘টি’ শার্টটা খুলে দিলাম, নেমে এলাম সোফা থেকে মাটিতে অসুবিধা হচ্ছে, আমার এক পা সোফার ওপরে, নাইটিটাকে কোমর পর্যন্ত তুলে দিয়ে বা হাতে আমার গলা জড়িয়ে বুকে মুখ গুজে দিলো অভি, ডান হাত আমার দু পায়ের ফাঁকে, হঠাৎ থমকে গেলো,
— “কী হলো?”
— “তোমার মাসিক হয়েছে!”
উঠে দাঁড়িয়ে পড়লো, মুখটা কেমন যেন ছোটো হয়ে গেছে,
— “দু মাস ধরে রোজ রাতে নিচ্ছো আমায়, …এখনো মনে রাখতে পারলে না?”
— “কিন্তু মাসিক হলে……।”
নাইটিটা খুলে ফেললাম আমি, শুধু লাল প্যান্টি, ওর কোমরের কাছে প্যান্টটা ধরে হ্যাঁচকা টান মারলাম,
— “তোমার করার দরকার থাকলে করো,”
বেল্ট খুলে প্যান্টের হুক খুলে জঙ্গিয়া সমেত নামিয়ে দিলাম কোমর থেকে, মুক্তির আনন্দে সটাং মাথা তুলে দাঁড়াল লিঙ্গরাজ।
মাথাটা একটু ওপর দিকে বাঁকা, বেশ পুরুষত্ব। গত দু মাস ধরে এটাকে আমি নিচ্ছি, সরব নীরব দু মুখেই, যতো দিন যাচ্ছে এটা স্বাস্থ্যবান হয়ে উঠছে।
প্যান্ট জাঙ্গিয়া সম্পূর্ন খুলে ফেলে বুক দুটো ধরে বোঁটাতে জীব বোলাতে লাগলো, আমি ওর চামড়ার থলিটাকে আলতো করে নাড়াচাড়া করতে লাগলাম, হাঁটু গেরে বসে প্যান্টিটা এক টানে খুলে দিলো, ন্যাপকিনটা দেখে অবাক হলো, রক্তের দাগ ছিলো না।
— “তোমার সত্যি মাসিক হয়নি!”
— “ন্যাকামো না করে ঢোকাও তো,”
ডান্ডাটা দু বার নাড়িয়ে দিলাম, দু পায়ের ফাঁকে বসে আমার ছেদাতে ডান্ডাটা লাগিয়ে দিলো এক চাপ, আমার বুকের ওপর শুয়ে পড়লো, আমি পা দিয়ে ওর কোমর জড়িয়ে ধরলাম, ছেদাটা রসে ভিজে হর হর করছে, ওর ঢোকাতে কোনো অসুবিধা হয়নি, হাঁটু দুটো ওপরে করে দু হাতে ধরে রইলাম, আর ও চালাতে থাকল কোমর, ওফফফ্ফফ কী আরাম, পুরুষরা এই আরাম কোনো দিন বুঝবেনা, সারা শরীর তীব্রও সুখে শিহরিত হাতে থাকে।
আমি চোখ বুজে সুখে আরামে পাগলের মতন হয়ে গিয়েছিলাম। ওর কোমর চালানোর গতিতে আমি বুজতে পারছিলাম আজ, এখন আমার জল খসবেনা, তার আগে ওর বীর্যপাত হবে।
ও জার্নী করে আসছে তো, ক্লান্ত, দুপুরটা ও ঘুমিয়ে নিলে বিকেল থেকে তিন চার বার জল খসিয়ে নেবো আমার, ওকে দিয়ে। কোমর চালানোর তীব্রতা ক্রমস বাড়তে লাগলো,
— “আআহাআঅ আমার বেড়োচ্ছে সুস্মিতা, ধরে নাও, আআআহাআঅ সুস্মিতাআআআ…।”
গরম বীর্যের স্পর্ষ পেলাম আমার যোনীর ভেতরে, জল খসুক বা না খসুক গরম বীর্যের স্পর্ষেরও আলাদা এক অনুভুতি, ভালো লাগে আমাদের, বুকের ওপর শুয়ে পড়লো, যোনীর ভেতরে ওর ডান্ডার ছোটো হয়ে যাওয়াটাও অনুভব করলাম,
— “স্যরী সুস্মিতা, তোমার সুখ হলো না,”
— “কে বলল?”
— “আমি জানি,”
— “ছাই জানো, এখন ওঠো, সব গড়িয়ে পড়ছে, ওর নিজের জঙ্গিয়া দিয়ে আমার দু পায়ের ফাঁকটা মুছে দিলো, আমি নাইটি দিয়ে ওর ডান্ডা মুছে দিয়ে প্যান্টি আর নাইটিটা পড়ে নিলাম, ওর চামড়ার থলি আর ডান্ডাতে একটু আদর করে দিয়ে বললাম,
— “যাও চান করে নাও, তোমার হয়ে গেলে আমি যাবো,”
— “তুমি আমায় চান করিয়ে দেবে চলো,”
— “দুস্টুমি করে না, যাও চান করে নাও, অনেক সময় আছে, পরে হবে ওসব,”

অভি চান করে একটা শর্টস পড়ে নীচে আসলো। আমি গেলাম চান করতে। আমি আমার বাথরুমে ছাড়া চান করি না, আর কাওকে আমার বাথরুম ব্যবহার করতে দিই না, শুধু আমি আর আমার মেয়ে।
সবাই বাথরুম সঠিক ভাবে ব্যবহার করতে পারে না, নোংরা করে। চান করে কালো রংয়ের নাইটি পড়লাম, সর্ট লেংথ, হাটুর নীচ পর্যন্ত। কালো প্যান্টি আর কালো ব্রেসিয়ার। নীচে এসে দেখি ঘুম ঘুম চোখে বসে আছে বেচারা, অতটা বাস জার্নী করেছে, আর বাকি শক্তি তো আমার ভেতর ঢেলে দিয়েছে। ভাত বাড়লাম, খাওয়া হলে ওপরে শুতে গেলো।
— “আমি তোমার কাছে শোবো”
— “হা তো, যাও আমার ঘর খোলা আছে, আমি থালা গুলো ধুয়ে আসছি,”
সিগারেটের গন্ধ, নিশ্চয় অভি, ঘরে ছাই ফেলবে জানি, বিছানাতে না পড়ে। কাজ সেরে ঘরে গেলাম। গভীর ভাবে ঘুমাচ্ছে ও। ড্রেসিং টেবিলের আয়নাতে দেখলাম খানিকক্ষণ নিজেকে। আয়নার ভেতর দিয়ে দেখলাম অভিকে। মনটা ভরে গেলো।
এই বয়সের যুবক, সুন্দর যুবক, আঠারো উনিসের মেয়েদের আকর্ষণের চাইতে আমার আকর্ষনে ও পাগল। ওকে জয় করার আনন্দ অনুভব করলাম। মহিলারা বুঝতে পারছেন তো? আস্তে করে শুলাম ওর পাশে। আলতো করে চুমু খেলাম। মুখে সিগারেটের গন্ধ। ভালো করে অনেকক্ষণ মুখে মুখ লাগিয়ে গন্ধটা নিতে থাকলাম।
ভালো লাগছিলো, পুরুষালী লাগছিলো, ওফফফ্ফ সেই অভি, আমার প্যান্টি আর ব্রেসিয়ার নিয়ে গন্ধ শুঁকত। প্রথম দিন ছাদে, যখন ওকে উত্তেজিত করলাম, ও আমাকে করতে গেলো কিন্তু পারলো না। প্যান্টি খোলার আগে ফেলে দিলো।
তার পর থেকে প্রায় এক মাস ধরে ওকে তৈরী করেছি, ছাত্র ভালো, তাড়াতাড়ি শিখেও নিয়েছে, একদিক থেকে ভালো হলো, আমি বয়-টয় পেলাম, নিরাপদে, বদনামের ভাগীদার না হয়ে নিজের কামনা মেটাতে পারছি, যতো দিন আমি চাইবো। কখন যেন একটু তন্দ্রা এসে গিয়েছিলো, ঘুম ভাংলো অভির চুমূতে, নাইটিটাকে তুলে পেটে সুড় সূড়ি দিচ্ছে আর চুমু খাচ্ছে, আমি চোখ খুলতেই জাপটে ধরলো,
— “ছাড়ো ছাড়ো উফফফফফফ হিসি পেয়েছে,”
— “এখানেই করো, আমি ধুয়ে দেবো,”
— “ধ্যাৎ, অসভ্য কোথাকার……।”
বাথরুম করে এসে বললাম,
— “চা করতে যাচ্ছি, চোখে মুখে জল দাও,”
ওকে চা দিয়ে ঠাকুরকে জল বাতাসা দিলাম, তার পর নিজেও চা খেলাম, আর তাড়াতাড়ি রান্না বসিয়ে দিলাম, বেশি কিছু করবো না, রাতে আমিও ভাত খেয়ে নেবো, রূটি খাবো না, ওর জন্য দুটো ডিম সিদ্ধ করে দেবো, আর আলু সিদ্ধ, ডাল সিদ্ধ করে নেবো, ঘি দিয়ে খাওয়া হবে, হালকা খাওয়া ভালো, সারা রাত তো ধস্টামি হবে,
সাড়ে ছটাতে রান্না কম্প্লীট, কলিং বেল, এখন আবার কে এলো! অভির এক বন্ধু, ওদের বাড়ি লক্ষ্মী পুজো হয়, ডাকতে এসেছে,
— “যা, বন্ধু ডাকতে এলো, ঘুরে তাড়াতাড়ি চলে আসিস,”
— “তুমিও চলো,”
— “সেকি আপনি যাবেন না নাকি?” অভির বন্ধু বলল,

ওদের জোরাজুরিতে রাজী হলাম, অভিকে সাদা চোস্তা আর ব্লূ পাঞ্জাবী পড়তে বললাম, আমি সাদা আর হালকা নীলের কাজ করা শাড়িটা পড়লাম, ব্রা প্যান্টি আর পাল্টালাম না।
কালো ব্লাউস, হালকা লিপ্স্টীক লাগলাম, আর কালো ছোট্ট একটা টিপ পড়লাম, ফ্ল্যাট চটি খুজে না পেয়ে হীল দেওয়া চটিটা পড়ে নিলাম। ওপর থেকে যখন নাবছি, অভির তো কী হচ্ছে আমি জানি, অভির বন্ধুর চোখ যেন আমার শরীরে আটকে গেছে, আমি বুঝলাম ড্রেস ঠিক আছে।
ওরা আগে বেরলো, আমি সদর দরজাতে চাবি দিয়ে আঁচলটা পেছনে টাইট করে নিলাম, যাতে পাছার দোলাটা লোকে উপভোগ করতে পারে। যখন যাচ্ছিলাম বা আসছিলাম, অনুভব করেছি, শত শত চোখ আমার শরীর চাটছিলো। ওদের বাড়িতে লক্ষ্মী পুজোর প্রসাদ আর খিচুড়ি ভোগ খেয়ে ৮টার ভেতর বাড়ি চলে আসলাম।
অভির ওই বন্ধুরা এক ভাই আর এক বোন, নাম রিতিকা, ক্লাস টেনে পড়ে। আমার মেয়ের থেকে এক বছরের বড়ো, এক স্কুলে পড়ে, আমি চিনি, একটু যেন বেশি আদর যত্ন করছিলো আমাদের,
বাড়ি এসে খুব গরম লাগছিলো আমাদের। অভি তো ছাদে চলে গেলো শর্ট্স পড়ে। আমি নীচে সোফাতে বুকের হুক খুলে কোমর পর্যন্তও কাপড় তুলে সামনে টেবিল ফ্যানটা চালিয়ে দিয়ে হালাম খেলাম কিছুক্ষণ, একটু ঠান্ডা হবার পর ডাকলাম অভিকে,
— “ভাত খাবে তো?”
— “না বাবা ওদের বাড়িতে অনেক খিচুড়ি খেয়ে ফেলেছি,”
— “আর আমি যে ভাতটা করলাম কষ্ট করে?”
— “কী করবো, এমন চাপিয়ে দিলো,”
— “রিতিকা বলল আর তুমি খেয়ে নিলে, এদিকে আমার কষ্টের কোনো দাম নেয়, তাই না?”
— “কী যে বলো না তুমি, রিতিকা হোক বা কাটেরীনা, আমি তোমকেই চাই সুস্মিতা, এ জিনিস আমি সারা জীবনে আর কোথাও পাবোনা,”
— “ডিম সিদ্ধ দুটো খেয়ে নাও,”
— “পেটে আর জায়গা নেই যে,”
— “তবু খেতে হবে, শুধু রিতিকারটা খেলে হবে না, আমারটাও খেতে হবে,”
পেছন দিক থেকে জড়িয়ে ধরে পাছাতে ডান্ডাটা ঘষতে লাগলো। ডিম সিদ্ধ আমি নিজেই খাইয়ে দিলাম। তার পর সব লাইট অফ করে দরজা তালা দিয়ে আমরা ওপরে এলাম।
একটা মাদুর আর দুটো বলিস নিয়ে ছাদে আসলাম, দোলনাতে শুয়ে ছিলো অভি, ওর কোলের কাছে গিয়ে বসলাম। শাড়িটা পড়েই ছিলাম, চেংজ করি নি। আমার দিকে পাস ফিরল, ওর কোমর আমার পাছাই ঠেকলো। ওর বুকে হাত বোলাতে লাগলাম।
এখনো ওর শরীর থেকে কৈশরের কোমলতা যায়নি। সদ্য কৈশর থেকে যৌবনে পা রাখার সাথে সাথে আমি ওকে ওর যৌবন রাজ্যে অভিশিক্ত করেছি, ওর যৌন সাম্রাজ্যের সম্রাজ্ঞী আমি।
এখনো এই বয়সেও সবে মাত্র ২২-এ পা দেওয়া বিকাশ উন্মুখ পৌরুষের যৌনতার দেবী আমি, নিজেকে নূরজাহান ভাবতে ইচ্ছে করছে। আমার ঘাড় আর কোমরে সুড়সুড়ি দিতে দিতে বলল,
— “চলো না দুজনে কোথাও থেকে ঘুরে আসি,”
আমি বাঁ পাটা ভাজ করে বাঁ থাই আর পায়ের কিছুটা ওর কোমর আর পেটের ওপর রেখেছিলাম। এবার ও আমার বাঁ থাইয়ে হাত বোলাতে লাগলো। আমি ওর বুকে হাত বোলাতে বোলাতে ওর চ্যাপটা ছোট্ট নিপেলে সুড়সুড়ি দিতে দিতে বললাম,
— “কোথায় যাবে?”
— “কোথাও, যেখানে আমি তোমার হাত ধরে হাঁটতে পারবো, কেউ আমাদের চিনবে না,”
ওর ভেতর অধিকার বোধ জেগে উঠছে, পুরুষের অধিকার বোধ, এটাতে আঘাত করা যাবে না, তাহলে আমার সুখের হাত ভেঙ্গে যাবে,
— “মেয়েকে হোস্টেলে ছাড়তে যাবো, ভাইফোটার পরে যাবে তুমি আমাদের নিয়ে?”
— “দারুন, এটা বেশ ভালো হবে, উফফফফ তুমি কী সুন্দর,”
— “ছাই সুন্দর, একটুকু আদর করেনা…”
বাঁ হাতটা আমার ডান পায়ের পাতা থেকে আস্তে আস্তে ওপরের দিকে বোলাতে লাগলো শাড়ি সায়ার ভেতর দিয়ে। আমার হাত ওর চামড়ার থলিতে। বল দুটো আলতো করে নাড়ছি, ওর পাছার খাঁজে আঙ্গুল ঘষছি আমি। ওর হাতের আঙ্গুল আমার কুচকির কাছে প্যান্টির ধার বরাবর ঘুরে বেড়াচ্ছে।
আমি একটু এগিয়ে বসলাম। প্যান্টির ওপর দিয়ে আমার চেরাতে আঙ্গুল ঘষতে লাগলো। আমি উঠে পরে ছাদের রেলিঙ্গে দু হাতে ভর দিয়ে দাঁড়ালাম।

পাছার খাঁজে ওর শক্ত ডান্ডার স্পর্ষ পেলাম। সোজা হয়ে দাঁড়িয়ে ওর বুকে হেলান দিলাম। এক হাতে আমার বাঁ দিকের বুক টিপতে লাগলো, অন্য হাত আমার পেটে নাভির ওপর। আমি ওর কাঁধে মাথা হেলিয়ে দিলাম।
গালে ঘাড়ে, কানে চুমু খেতে লাগলো। আমি পেছন দিকে হাত নিয়ে ওর পাছাটাকে আমার পাছার সাথে চেপে ধরলাম, যাতে ওর লিঙ্গটা অনুভব করতে পারি। ঘাড় থেকে চুল গুলো সরিয়ে ঘাড়ে চুমু খেলো। আমি একটু সামনে ঝুকে গেলাম। দুহাতে আমার দুটো বুক ধরে আমার ঘাড় থেকে ব্যাকবোন বরাবর চুমু খেতে খেতে নীচের দিকে নামতে লাগলো।
আমার শরীর থর থর করে কাঁপছে, দু হাতে রেলিঙ্গে ভর করে দাঁড়িয়ে রইলাম। দু হাতে কোমর ধরে পাছাতে চুমু খেলো। শাড়ির ওপর দিয়ে পাছার খাঁজে মুখ ঘষতে লাগলো। এক হাতে পাছা টিপতে টিপতে অন্য হাতে আমার দু পায়ের ফাঁকে কী যেন খুজতে লাগলো।
আমি পা ফাঁক করে দাঁড়ালাম, আঁচল মাটিতে লুটাচ্ছে। দু হাত শাড়ির ভেতর ঢুকিয়ে দিয়ে কুচকির কাছটা খামচে ধরলো। আমি ওর দিকে ঘুড়লাম। ওর মুখ এখন আমার তলপেটের সোজাসুজি। চেপে ধরলাম ওর মুখ আমার স্ত্রীঅঙ্গে।
শাড়ির ওপর দিয়ে, দু হাতে আমার পাছা টিপতে টিপতে মুখ ঘসছিল, কোমর থেকে শাড়িটা খুলে ফেললাম। সায়ার ওপর দিয়ে অভির চুলের মুঠি ধরে ওর মুখে ঘষতে লাগলাম আমার স্ত্রীঅঙ্গ। অভি তাড়াহুড়ো করছিলো,
— “এতো তাড়াহুড়ো কোরোনা, সারা রাত পরে আছে,”
উঠে দাঁড়াল, কোমর জড়িয়ে ঠোটে ঠোঁট দিয়ে চুমু খেলো। আমি ওর মুখ দু হাতে ধরে ওর ঠোঁট থেকে পৌরুষের স্বাদ নিতে লাগলাম চোখ বুজে। সায়ার দড়িটা খুলে দিতে ওটা পায়ের কাছে নেমে গেলো। আমি এক পায়ে দাঁড়িয়ে ডান পা দিয়ে ওর কোমরটা জড়ালাম। আমাকে বুকের ভেতর পিসে ফেলতে চাইল। দুহাতে ওর গলা জড়িয়ে ধরলাম।
আমার পাছা দুটো দু হাতে ধরে টিপতে লাগলো, বাঁ হাতের আঙ্গুল গুলো প্যান্টির ভেতর দিয়ে আমার পাছার খাঁজে ঘষতে ঘষতে থাইয়ের তলা দিয়ে চেরাতে আঙ্গুল দিলো।
জলে ভরে আছে আমার যোনি। ওর আঙ্গুল গুলো আমার চেড়ার ভেতর খানিকটা ঢুকে গেলো।
— “আআআ……” শিউরে উঠে শীৎকার দিয়ে উঠলাম আমি।
কোমরের কাছে তলপেটের একটু নীচে খোঁচা মারছিলো ওর শক্ত হয়ে ওটা লিঙ্গ, চাইছিলো ঢোকাতে,
— “ওফফফ্ফ সুস্মিতা, এবার নাও, আমি আর পারছি না,”
আমাকে আর একটু গরম হতে হবে। ওকে ছেড়ে দিয়ে ওর সামনে দাঁড়িয়ে ব্লাউসটা খুললাম। কালো ব্রাটা খুললাম। তার পর ধীরে ধীরে প্যান্টিটা নামিয়ে দিলাম। এখন আমার গায়ে একটও সুতো নেয়। দুহাতে মাথার চুলগুলো ধরলাম, কোমরটা একটু বেকিয়ে,
ছাদের ওপর চাঁদের আলোতে সম্পূর্ন নগ্ন আমি। অভির চোখে পাতা পড়ছেনা, কোথায় একটা পাখি চোখ গেলো চোখ গেলো বলে ডাকতে ডাকতে উড়ে গেলো। ওর প্যান্টটা কোমর থেকে নামিয়ে দিলাম আমি।
ঊবূ হয়ে বসলাম ওর সামনে, ওর থাইয়ে চুমু খেলাম। চামড়ার থলিতে ঢাকা বল দুটোতে চুমু খেলাম। ও দুটোকে মুখের ভেতর নিলাম। না ভুলেও লিঙ্গ স্পর্ষ করিনি, তাহলে ও ধরে রাখতে পারবেনা।
দু হাতে ওর পাছা টিপতে লাগলাম। কিছুক্ষণ বাদে ওকে মাদুরে শুইয়ে দিলাম। ওর পেটের ওপর দু পাশে দু পা দিয়ে বসলাম। ওর পেটের ওপর ঘষতে লাগলাম আমার যোনি, সামনে ঝুকে ওর মুখে বুক দুটো ঠেসে ধরলাম,
— “চোষো, আমার বুক,”
এক হাতে আমার বুক ধরে চুষতে লাগলো, অন্য হাতে আমার কোমর আর পাছাতে বোলাতে লাগলো। একটু বাদে দু হাতে আমার দু পাছা ধরে টিপতে টিপতে পাছার খাঁজ বরাবর নীচের দিকে এনে চেড়ার ভেতর আঙ্গুল দিলো।
আমি আরও সামনের দিকে এগিয়ে বসলাম। এবার ও চেরার ভেতর তিনটে আঙ্গুল ঢুকিয়ে দিলো। উংলি করতে শুরু করে দিলো আমার চেরাতে। প্রচন্ড সুখে শিহরণে আমি তখন কুকিয়ে উঠেছি,
— “ইসসসসসসসস আআহাঅ জোরে জোরে করো, সসসসসসসসসস……।”
যোনি জলে ভেসে যাচ্ছে। সোজা হয়ে বসলাম আমি ওর কোমরের কাছে। পাছাটা তুলে ওর খাড়া হয়ে ওটা লিঙ্গের ওপর বসালাম, ঢুকিয়ে নিলাম ২২ বছরের লিঙ্গটাকে আমার ভেতর। ও নীচে, আমি ওপর থেকে কোমর নাড়িয়ে করতে লাগলাম। দু’হাতে ও আমার বুক দুটো টিপতে লাগলো, আর আমি ওঠবোস করতে করতে এক হাতে আমার ক্লিটোরিসটাকে নাড়তে লাগলাম।
বিদ্যুত তরঙ্গ বইতে লাগলো আমার শরীরে, সারা শরীর শিহরিত করে তলপেট মুছরে উঠলো, মনে হচ্ছিলো সমস্ত বাতাস যদি আমি শরীর থেকে বের করে দিতে পারি, তাহলে যেন মুক্তি হয়,
— “আআআআহাঅ হা হা হা হা সসসসসসসসস আমার জল খসছে বেইইইই,”
ও তোলা থেকে ঠাপ দিতে লাগলো, আমি ওর বুকের ওপর শুয়ে পরে কোমর নাড়চ্ছি,
— “আআআআসসসসসসসস ………”
তখন শীৎকার করে ওর কাধের কাছটা কামড়ে ধরলাম। তলপেট থেকে এক অসহ্য সুখ উঠে আসলো গলার কাছে, গল গল করে জল খসে গেলো আমার। ধীরে ধীরে কোমর নরানো বন্ধ হতে ও আমাকে চিৎ করে শুইয়ে দিয়ে করতে লাগলো। আমি দু’পা ফাঁক করে শুয়ে ওর মাথায় হাত বোলাতে লাগলাম,
— “জোরে জোরে করো, আরও জোরে, আরও জোরে,”
আমার বুকের ভেতর মুখ গুজে ঠাপ দিতে লাগলো, আমি ওর লিঙ্গের গোড়াতে হাত দিয়ে একবার টিপে ধরে ছেড়ে দিলাম, আর ধরে রাখতে পারলনা অভি,
— “আমার আসছেএএএ সুস্মিতাআঅ নাও নাও………”
সদ্য জল খসা যোনীর ভেতর প্রবল বেগে ছিটকে বেরনো গরম বীর্যের ধাক্কা উ……হয় ইস আমি যেন প্রতি জন্মে মেয়ে হয়েই জন্মায়।
কিছুক্ষণ শুয়ে থাকার পর সায়াটা বুকের কাছে বেধে আমি বাথরুমে গেলাম। পরিস্কার করলাম নিজেকে, সায়াটা পড়েই রইলাম, ছাদ থেকে সব কিছু নিয়ে ঘরে গেলাম, অভিকে ধুতে বললাম,
— “গীজার চালানো আছে, গরম জলে ধুয়ে নিয়ো ।”
নীচে গেলাম ফ্লাস্কে ভরে কফি করে আনলাম, ওকে দিলাম, আমিও নিলাম।
— “নাও কফি খাও,”
— “কফি? কেনো?”
— “গুরুদের কথা শুনতে হয়, প্রশ্ন করতে নেই।”
— “আমি তোমার কে?”
— “সেকেন্ড হাসবেন্ড”
— “তবে? পতি পরম গুরু কী না বলো,”
— “কফিটা খেয়ে নাও, তার পর বলছি,”
কফি খাওয়া হলো,
— “বলো”
— “তোমাদের ক্লাস টিচারকে দেখলে তোমরা সম্মান জানানোর জন্য উঠে দাঁড়াও তো?”
— “হা তাতে কী?”
— “এবার বলো আমার গুদ দেখে তোমার বাড়া উঠে দাঁড়ায় কী না? তবে বোঝো কে গুরু?”
হা হা করে হেসে আমায় জড়িয়ে বিছানাতে শুইয়ে দিলো, আমি নীচে ও ওপরে,
— “এটা বন্ধুদের বলবো”
— “কী বলবে? সুস্মিতা আমাকে কাল রাতে করার পর এই গল্পটা বলেছে?”
— “না না তোমার নাম বলি কখনো? এই চলো আমি তোমাকে নিয়ে পালাবো,…যাবে?”
— “না, যাবোনা, খাওয়াবে কী আমাকে? শুধু ছোটো মুখে কলা খেলে পেট ভরবে?”
— “ধ্যাত তুমি না একদম আমাকে ভালো বাসো না।”
— “আচ্ছা সে না হয় হলো, আপাতত আমার দুদু খাও,”

বুক দুটো নিয়ে গেলাম ওর মুখের কাছে, প্রায় এক ঘন্টা হয়ে গেছে, কফি খাওয়া হয়েছে, রাত বারটা বাজে, ও আমার বুকে মুখ গুজে, জড়িয়ে ধরলো, আমি ওর কানে আলতো করে সুড়সুড়ি দিতে দিতে বললাম,
— “কেমন লাগলো?”
— “অন্য দিনের চাইতে আজ আলাদা লাগলো তোমাকে,”
— “আমাকে নয়, রিতিকা কে?”
— “তোমার কাছে কিছু নয়, তা ছাড়া তুমি এতো বার ওর নাম করছ কেনো?”
আমি ওর নাভিতে আর তলপেটে আঙ্গুল দিয়ে বোলাতে বোলাতে বললাম,
— “তোমার সাথে ভালো মানাবে,”
আমার পায়ের বুড়ো আঙ্গুল থেকে চুমু খেতে শুরু করলো, পায়ে, চেরাতে, পেটে, বুকে, ঠোটে, সারা শরীরে,
— “রিতিকা খুলে দাঁড়ালেও আমার কিছু হবে না, কিন্তু তুমি সারা শরীর ঢেকে থাকলেও এমন কী শুধু তোমার গলার আওয়াজ শুনলে আমার শক্ত হয়ে ওঠে,”
— “কই এখন তো হচ্ছে না?”
আমার হাতটা টেনে ধরিয়ে দিলো ওর পুরুষাঙ্গ, শক্ত হয়নি, কিন্তু একেবারে নেতিয়েও নেই, একটু চেস্টা করলে আবার হবে। আমি ওর ডান্ডা নাড়তে লাগলাম, মাথা থেকে চামরাটা টেনে নামিয়ে নেড়া মাথাটা মুঠো করে ধরলাম। মেয়েদের শরীরে অনেক সুইচ থাকে, কিন্তু পুরুষ শরীরে তো এই একটাই সুইচ। আলতো হাতে বোলাতে লাগলাম, বল দুটোকে আলগা ম্যাসাজ করতে লাগলাম। ও চোখ বুজে আরাম নিচ্ছিলো। এক হাতে ওর মাথা ধরে আমার বুকে টেনে নিলাম। মিনিট পাঁচেক এভাবে করার পর বিশেষ কিছু হলো না, আমি উঠে পড়লাম,
— “বিকেল থেকে চুল বাধা হয়নি, চুলটা বেধে নিই,”
শরীরে মোচড় দিয়ে পাছা দুলিয়ে ড্রেসিংগ টেবিলের কাছে গেলাম, টুলের ওপর বসে দু হাত দিয়ে চুল আঁচরাতে শুরু করলাম। ও আমাকে দেখছিলো, পেছন থেকে আয়নার ভেতর দিয়ে। উঠে এসে আমার পেছনে দাঁড়ালো, পিঠে ওর ডান্ডার ছোঁয়া পেলাম।
কাঁধে হাত দিয়ে চেপে ধরল। আমি চুল আঁচরানো বন্ধ করে আয়না দিয়ে ওকে দেখছিলাম। আস্তে আস্তে আমার দুই বুকে ওর হাত নেমে আসলো। চুমু খেতে লাগলো আমার কানে ঘাড়ে গলাতে। আমি ওর দিকে ফিরলাম। ওর তলপেটের কাছে আমার মুখ। ওর কোমর জড়িয়ে ধরলাম, পাছাতে হাত বোলাতে বোলাতে খামচে ধরলাম।
আস্তে আস্তে মুখ নামিয়ে লিঙ্গের ঠিক ওপরে চুলে মুখ ঘষতে ঘষতে লিঙ্গটা মুখের ভেতর পুরে নিলাম। মুখের গরমে ওর নেতিয়ে থাকা লিঙ্গটাকে গরম করে মাথার চামড়াটা সরিয়ে লিঙ্গের লাল মাথাটা চুষতে লাগলাম।
এক হাতে ওর বল দুটো নাড়াচাড়া করতে লাগলাম, অন্য হাতে পাছার খাঁজে মলদ্বারে চাপ দিতে লাগলাম। আজ পর্যন্তও কোনো পুরুষ পারেনি, ও পারল না। আমার মুখের ভেতর ওর লিঙ্গ শক্ত হয়ে উঠলো, আরও ৫ / ১০ মিনিট এইভাবে চোষার পর উঠে দাঁড়ালাম আমি। আমাকে জড়িয়ে ধরলো।
— “ছাড়ো ছাড়ো চুলটা বেধে নিই…”
ঘুরে গেলাম আমি, পেছনে পাছার খাঁজে ওর ডান্ডাটা খোঁচা মারতে লাগলো। দু হাতে আমার বুক টিপতে টিপতে বলল,
— “ছাড়বো না, জাগালে কেনো, এখুনি করবো তোমাকে,”
আমি পাছা ঘষতে লাগলাম লিঙ্গর ওপর,
— “যাও আমাকে করতে হবে না, আমি রিতিকাকে ফোন করছি, ওরা এখনো জেগে আছে, তুমিও যাও ওকে করে এসো,”
আমাকে বিছানার দিকে টেনে নিয়ে গেলো, ঠেলে শুইয়ে দিয়ে আমার ওপর শুয়ে পড়ল। আদর করতে লাগলো আমায়, জড়িয়ে ধরে। আমি উল্টে গেলাম, ওর মাথার দু পাশে হাঁটু গেড়ে বসে ওর মুখের ওপর আমি ঊবূ হয়ে বসলাম।
চুলের মুঠি ধরে ওর মুখে নাকে আমার ছেদাটা ঘষতে লাগলাম। এবার আমায় গরম হতে হবে। আমার দু’পায়ের ফাঁকটা জলে ভরে গেল। অভির মুখে নাকে ভরে গেলো সে জল। কেনো কিভাবে জানি না, আমি ভীষণ গরম হয়ে গেলাম, আর সহ্য করতে পারছিলাম না। ও আমাকে হামাগুড়ি দিতে বলল, আমি কনুইয়ের ওপর ভর দিয়ে হামাগুড়ি দিলাম। ও আমার পেছনে, পাছার খাঁজে ওর ডান্ডা ঘষতে লাগলো। আমি এক হাতে ওর লিঙ্গটা ধরে পেছন থেকে আমার যোনিতে লাগলাম, ঢুকিয়ে দিলো ও।
ঊফফফফফ কী ভালো লাগলো, আআররম, নিস্তব্ধ মধ্য রাত, আমার তীব্র সুখের শীৎকারে মুখরিত হলো, জোৎসনা উকি দিচ্ছিলো আমার জানলা দিয়ে,
— “ইইসসসসসস জোরে জোরে জোরে অভি, আরও জোরে…… আআআ ইইসসস”
আমার পাছার খাঁজে আঙ্গুল ঘষতে ঘষতে পাছা টেনে ফাঁক করলো, হঠাৎ থেমে গিয়ে ডান্ডা বড় করে পাছার খাঁজে মুখ দিয়ে স্বশব্দে চুমু খেলো, আবার ঢুকিয়ে দিল। আমি সামনের দিক থেকে পেছন ঠাপ দিতে লাগলাম। ও সজোরে ঠাপাতে লাগলো আমার কোমর ধরে।
সারা শরীরে তীব্র সুখের বন্যা বইতে লাগলো, হাত বাড়িয়ে আমার চুলের মুঠি ধরলো আর এক হাতে আমার বিষাল পাছায় চাপড় মারতে লাগলো। আমার অভিজ্ঞ যোনি বুঝতে পারছিল এবার পোজ়িশন চেংজ করবার সময়। আমি শুয়ে পড়লাম উপুড় হয়ে, বিচ্ছিন্ন হলাম আমরা।
দু’পা বিছানায় ছড়িয়ে বসল। আমি দু পাশে পা দিয়ে কোলে বসলাম। ঢুকে গেলো ওর লিঙ্গ আমার ভেতর। আমি গলা জড়িয়ে কোমর ওপর নীচ করতে লাগলাম। আমাকে জাপটে ধরলো, আমি ওর মাথা বুকে চেপে ধরলাম।
— “চোষো…চোষো…কামড়ে খাও……ইইইইসসসস ঊফফফ শোনা কী আরাআম…।”
একটু তাম্লাং আমি, চুমু খেলো আমার ঠোটে, তোলার ততটা চুষতে লাগলো, আমি জীব ঢুক্যেঅ দিলাম ওর মুখের ভেতর, আবার কোমর নাড়াতে শুরু করলাম, সারা শরীরে বিদ্যুত তরঙ্গ চলতে লাগলো, আমার হয়ে আসছে, আরও জোরে জোরে আরও দ্রুত কোমর ওপর নীচ করতে লাগলাম,
— “আআআহাআঅ উমমমম…আমার আসছেএএএএ ইইইইসস আাআহা………”
জল খসলো আমার। ওর তলপেট থেকে গড়িয়ে বিছানা ভিজে গেলো। আমার সারা শরীর হালকা হয়ে গেলো আমার তলপেট থেকে একটা অদ্ভুত সুখের শিড়শিড়ানি মলদ্বার আর যোনিতে ছড়িয়ে পড়লো। আমি জড়িয়ে ধরলাম অভিকে শক্ত করে।
আমাকে শুইয়ে দিলো আস্তে আস্তে চিৎ করে। আমি দু’পা ফাঁক করে দিলাম। আবার করতে লাগলো আমাকে। আমি তখন হালকা হয়ে গিয়েছি, আমার বুকের দু’পাশে বিছানাতে হাতে ভর দিয়ে করছিলো। কপাল, গলা ঘামে ভিজে গেছে ওর। হাত দিয়ে কপালটা মুছে দিলাম।
আমার মুখের দিকে চোখ ছিলো, কিন্তু মন ছিলো আমার চেরাতে। আমি দেখছিলাম ওকে দু’চোখ ভরে। যৌন ক্রীড়ার সময় পুরুষ মানুষের শরীর থেকে এক ধরনের বুনো গন্ধ বের হয়, যেটা মেয়েদের ভালো লাগে। যেকোনো অভিজ্ঞ নারী এটা জানে। আমার স্বামীর গা থেকে এই গন্ধ অনেক বার পেয়েছি। কাজ থেকে ফিরে আসার পরে, প্রথম প্রথম কষ্ট হতো, পরের দিকে আর হতো না,
— “জোরে করো সোনা, রোজ আমি এইভাবে হেরে যেতে চাই সোনা, এবার ফেলে দাও,”
এই বয়সে টাটকা যুবকের সাথে কী পেরে ওঠা যায়? কৌশল অবলম্বন করতেই হবে। আস্তে আস্তে আমি পা দুটো কাছাকাছি আনলাম। পা দুটো সোজা রেখেই কাঁচি মারলাম, টাইট হয়ে গেলো আমার ছেদা। পাছার খাঁজে আঙ্গুল দিয়ে ঘসলাম একটু, তারপর ওর লিঙ্গর গোড়াটা দু আঙ্গুলে চেপে ধরলাম, আর তলা থেকে উল্টো ঠাপ দিলাম –
— “আআআহাআআ আমার আসছে …সুস্মিতাআআআ আমি ফেলছিইইই …তোমার পেটে আমার বাচ্চা হবেই।”
গরম বীর্যের ছ্যাঁকা লাগার অনুভুতি। আমার শরীরের সাথে শরীর মিশিয়ে দিলো। চোখ বুজে আছে ও। বীর্যপাতের সুখে, শুয়ে পড়লো আমার বুকের ওপর। কিছুক্ষণ শুয়ে রইল। চুমু খেলো আমাকে গভীর ভাবে।
— “যাও, ধুয়ে এসো, আর শোনো, ধুয়ে নিজের ঘরে গিয়ে শুইয়ে পরবে, কাল রবির মা সকাল সাড়ে সাতটাতে আসবে, আমার ঘরে তোমায় দেখলে কী হবে বুঝতেই পারছ?”
— “জো হুকুম রানী সাহেবা। ভোর বেলাতে আর একবার কী দয়া হবে না? ……রানী সাহেবার?”
— “রবির মা কিন্তু খুব সাংঘাতিক, রাত জাগা চোখ দেখলেই ঠিক ধরে ফেলবে, আর আগামীকাল রাতে কী তুমি আমায় নেবে না!”
বেশ কিছুক্ষণ বোঝানোর পর অভি শুতে গেলো। তারপর বিছানার চাদর পাল্টে ফেললাম। একটা শরীর ঢাকা নাইটি পড়লাম, তখন ভোর চারটে বাজে। ঘুম আসছিলো না। ফেলে আসা দিন গুলো মনে পড়ছিল। ফুলশয্যার রাতটাও ছিলো আজকের মতন উদ্দাম।
পায়ের দিকের জানলার ফ্রেমে কোজাগরীর চাঁদ। সে কবে থেকে যৌন সুখ পেয়ে চলেছি আমি, আরও পাবো জানি, কতো পুরুষ মৌমাছির মতো এলো আর গেলো। ভালোবাসা মেঘের মতন, ভেসে বেড়ায় সুখ কই? বন্দর কই? যেখানে নোঙ্গর করবো? যে ছিলো, ভালো – বাড়িতে রেখে, আমায় ভাসিয়ে চলে গেছে, এখন ভেসে থাকা ছাড়া উপায় কী!

(সমাপ্ত)



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/3nO86O3
via BanglaChoti

Comments