গল্প=৩৩৩ স্বামীর মৃত্যুর পর সুখ দিল ছেলে

গল্প=৩৩৩

স্বামীর মৃত্যুর পর সুখ দিল ছেলে
BY- AAbbAA
—————————

আমার নাম রিয়া। আমার বয়স ৩৮ বছর। আমি একটি স্কুলের শিক্ষিকা। আমি খুবই সুন্দরী, কিন্তু ভগবান যে আমার একটা জিনিস কেড়ে নিয়েছে আর তা হল আমার স্বামীকে। গত বছর সে মারা গেছে। তারপর থেকে আমি একা। আমার সাথে আমার একমাত্র ছেলে থাকে। কিন্তু সে মানসিকভাবে অসুস্থ কিন্তু শারীরিকভাবে লম্বা এবং শক্তিশালী।

আজ আমি আপনাদের আমার একটি সত্য ঘটনা বলব। এই ঘটনাটা গতকালের যা আজকে আপনাদের সামনে তুলে ধরছি। আজ আমি আপনাদের একটাই প্রশ্ন করতে চাই! আপনি যদি কাউকে আপনার সাথে ঘুমোতে দেন আর সে যদি আপনাকে সারারাত চোদে আর আপনি না না করেও তার চোদা উপভোগ করেন, তাহলে আপনি এটাকে মজা বলবে না শাস্তি? আমি গতকাল থেকে এইসব ভাবতে ভাবতে আমি প্রায় পাগল হয়ে যাচ্ছি। তাই আমি আপনাদের কাছেই এর উত্তর জানতে চাচ্ছি? এবার আমি সরাসরি গল্পে ফিরে আসি।

আপনারা জানেন যে আমার স্বামী মারা গেছে এবং আমার একটা ছেলে আছে। আমি আমার ছেলের সাথে একা থাকি। আমার বয়সও তেমন বেশি না। তাড়াতাড়ি বিয়ে হয়ে ছেলে হলেও আমার যৌবন একটুও ম্লান হয়নি। সাধারণত আমরা মা ছেলে দুজনেই আলাদা আলাদা ঘরে ঘুমাই। আমার ছেলে দ্বাদশ শ্রেণির পর পড়ালেখা ছেড়ে দেয়। আমাদের তিনটা বাড়ি আছে। তিনটা বাড়ির ভাড়ায় আমাদের দুজনের সংসার নির্বিঘ্নে চলে যায়। বলা যায় কোনো কিছুরই অভাব নেই। আর আমি নিজে সময় কাটানোর জন্য শিক্ষকতা করি।

কালকের কথায় আসি। অতিরিক্ত শীতের কারণে আমি তাড়াতাড়ি ঘুমাতে যাচ্ছিলাম। তখন আমার ছেলে আমার ঘরে এসে জেদ করে বলল।

ছেলেঃ মা আমিও তোমার সাথে ঘুমাবো?

আমিঃ খোকা, তুই এখন বড় হয়েছিস; তাই তুই তোর ঘরেই ঘুমা।

ছেলেঃ মা, তুমিই তো বলেছিলে যে আমি যত বড়ই হই না কেন, তোমার কাছে আমি সবসময় ছোটই থাকবো!

এখন আপনারাই বলুন কোন বাবা-মা তাদের ছেলে-মেয়েকে এই কথাগুলো বলে না। তাই আমিও তাকে একই কথা বলেছিলাম আর সে এটাকেই সত্যি ভেবেছিল যে সে এখনও ছোট আছে। সে রাতে সে অনেক জেদ করতে থাকে। আমিও তার জেদ মেনে নিলাম, কারণ আমি আমার ছেলেকে ভালোবাসি। সে ছাড়া আমার যেমন আর কেউ নেই তেমনি আমি ছাড়াও তার আর কেউ নেই। তাই রাতে তাকে আমার সাথে ঘুমাতে দিলাম। কিন্তু ঘুমানোর কিছুক্ষণ পর ধীরে ধীরে সে আমার শরীরের উপর পা রাখল। তারপর ধীরে ধীরে তার হাত আমার দুধের উপর নিয়ে গিয়ে টিপতে লাগলো। আমি তখন তাকে বললাম।

আমিঃ খোকা, তোর হাত সরা।

কিন্তু সে আমার কতা শুনলো না। সে আরও বেশি করে আমার গালে চুমু দিতে লাগলো। কখনও আমার দুধ টিপতে লাগলো। কখনও আমার পেটে হাত নাড়াতে লাগলো। আবার কখনও সে আমার উরুতে হাত দিতে লাগলো। এসব দেখে আমি আমার শরীর নাড়া দিলাম। ভাবলাম এতে সে ভয় পেয়ে ঘুমিয়ে যাবে। কিন্তু সে এটা করলো না। বরং সে আমার পাছায় খাজে তার ধোন ঘষতে লাগলো। এতে ধীরে ধীরে তার ধোন অনেক মোটা আর লম্বা হয়ে গেল। আমি তখন তার দিকে মুখ করে তাকে বললাম।

আমিঃ এসব কি করছিস?

সে কিছুই বলল না। আমি লক্ষ্য করলাম তার দ্রুত শ্বাস-প্রশ্বাস চলছে আর বারবার সে থু থু গিলছিলো। এরপর সে তার সীমা অতিক্রম করে ফেললো। সে আমার ব্লাউজের হুক খুলতে লাগলো। এতে আমি তাকে বাঁধা দেয়ায় সে আমার ঠোঁটে চুমু খেতে লাগল। এরমাঝে সে আমার ব্লাউজের হুক খুলে ব্রা নামিয়ে দিয়ে আমার দুধ দুটো চেপে ধরে দুধের বোঁটায় মুখ দিয়ে চুষতে লাগলো। তার এটা করার সাথে সাথে আমার মধ্যেও লুকিয়ে থাকা কামনা জাগ্রত হয়ে গেল। আর আমিও তাকে আমার দুধ খাওয়াতে লাগলাম। দুধতো বের হচ্ছিলো না কিন্তু আমার গুদ থেকে পানি বের হতে শুরু করেছিল। ধীরে ধীরে সে আমার উপরে উঠে গেল আর আমিও আমার সব কাপড় খুলে ফেললাম। এবার সে আমার শরীর নিয়ে খেলা শুরু করল। ধীরে ধীরে সে নিচে নেমে আমার গুদ চাটতে লাগল। এতে আমি চিৎকার দিতে শুরু করলাম। সে আমার গুদের ভিতরে জ্বীব ঢুকাতে লাগলো। আর এতে আমি পাগল হয়ে যেতে লাগলাম।

আমি কামুক হয়ে উঠেছিলাম। আমার চোদন আবেগ জ্বলে উঠেছিল। আমি আমার ছেলের চোদা খাওয়ার জন্য প্রস্তুত ছিলাম। আর আমি এখন এসবের মজা নিচ্ছিলাম। আমি নিজেই আমার পা দুটো ফাঁক করে আমার গুদের উপর তার ধোনটা চেপে ধরে ছেলেকে বললাম।

আমিঃ ঢুকিয়ে দে!

আমার কথা শোনমাত্র সে এক ধাক্কা দিয়ে পুরো ধোনটা আমার গুদের ভিতর ঢুকিয়ে দিল। আমি সুখে আহ……. করে উঠলাম। কারণ আমার এক বছরের ইচ্ছা পূরণ হচ্ছে। আজ আবার আমার গুদ চোদন সুখ পাবে। এবার সে আমাকে জোড়ে জোড়ে চুদতে লাগলো আর আমি খুব মজা পেতে লাগলাম। আমি বিভিন্ন পজিশনে তার চোদা খেতে লাগলাম। আর সেও আমাকে চুদে সুখ দিতে লাগলো।

সারারাত আমি আমার শরীর আমার ছেলের হাতে তুলে দিলাম আর খুব মজা করলাম। আজ সারাদিন আমি বিছানা থেকে উঠতে পারিনি কারণ কোমড়ে ব্যাথা আর গুদ ফুলে গিয়েছিল। আর ওদিকে আমার ছেলেও ধোন ব্যাথা করছিলো। তবে যা হয়েছে, ভালোই হয়েছে। আপনারা এটাকে শাস্তি বলুন বা মজা। কিন্তু আমার মতে শাস্তি এই ব্যাথার জন্য আর মজা কালরাতকে রঙিন করার জন্য।

………………………………সমাপ্ত……………………………..



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/fIdip047Y
via BanglaChoti

Comments