গল্প=৩৪৯ রাতুলের দায়িত্ব

গল্প=৩৪৯

রাতুলের দায়িত্ব
—————————

আজ আমার ছোট বোন শ্রাবণের বিয়ে হয়ে গেল। বাবা মারা যাওয়ার পর সংসারের বেশির ভাগ দায়িত্বই আমাকে সামলাতে হয়। সেই হিসেবে ছোট বোনের বিয়ে দিয়ে দেয়াটাও আমার জন্য বড় একটা দায়িত্ব ছিল। গ্রামে নিজেদের জমি দেখাশোনা করেই দিন কেটে যাচ্ছিল আমার ভাল করেই। এর মাঝেই বোনের বিয়ের ভাল  সম্বন্ধ এল। তাই আর দেরি না করে বিয়ে দিয়ে দিলাম।

বিয়ে হল মফস্বলে। গ্রাম থেকে বেশি দূরে না। ১ ঘণ্টার পথ। তাই রাতে বিয়ের অনুষ্ঠান হল। গ্রামে হলে হয়তো দুপুরেই বিয়ে হত। আস্তে আস্তে শ্রাবণের যাওয়ার সময় চলে আসছে। ও মাকে জরিয়ে খালাকে(মাসি)  জরিয়ে আমাকে জরিয়ে অনেক কান্না করল।অবশেষে মা ওকে শিঘ্রি দেখতে যাওয়ার আশ্বাস দিলে তবেই ওর কান্নার বেগ কমে কমে আসতে লাগল।সময় হয়ে গেল আদরের ছোট বোনকে বিদায় বলার। বোনকে জামাই এর গাড়িতে উথিয়ে দিয়ে চেয়ে রইলাম যতক্ষন না গাড়িটা দৃষ্টির বাইরে গেল।
–মা চল। এবার যাওয়া যাক।
–দাড়া সবার কাছ থেকে বিদায় জানিয়ে আসি।
মা সবার কাছ থেকে বিদায় নিয়ে এসে খালার(মাসি) কাছে যেয়ে বিদায় চাইতেই খালা বলল-
— সে কিরে!! তুই আর রাতুল আজ থেকে যা না আমাদের ওখানে, সীমা?
–না রে দিদি। মেয়েটাকে বিদায় দিয়ে কেমন যেন ফাকা ফাকা লাগছে। তার থেকে একটু কই দিন একা থাকি। মনটা শান্ত হলে না হয় ঘুরে যাব তোর ওখান থেকে।
–আচ্ছা তোর যখন একা থাকতে ইচ্ছে হচ্ছে, তবে যা এখন। পৌঁছে ফোন দিস মনে করে আমায়।
আমি খালা খালুর কাছ থেকে বিদায় নিয়ে মাকে নিয়ে রেন্ট-এ- কার এর গাড়িতে উথলাম। আমাদের গ্রামের লোকেরা হয়তো অঙ্ক আগেই ফিরে এসেছে। তাই কাউকে আর নেয়ার মত না পেয়ে ড্রাইভার কে বললাম যেতে।সারা রাস্তা মা আমার কাধে মাথা হেলিয়ে রাখল। মাঝে মাঝে আমার ডান হাতটা ধরে অল্প অল্প চাপ দিল। বুঝলাম মা হয়তো কিছু বলতে চায় কিন্তু এখন এই মুহূর্তে সেটা পারছে না বলতে। মনে মনে আমি হাসলাম মায়ের ভবিতব্য অবস্থার কথা চিন্তা করে।আজকে এই মায়াবী জ্যোৎস্না আলোর স্নিগ্ধতা ছড়ান রাতে একি পরিবারের দুটি ফুলশয্যা হতে যাচ্ছে। হুম ঠিকই ধরেছেন, আজ আমি আমার মায়ের গুদ থাপাতে যাচ্ছি, আর ওদিকে শ্রাবণকে থাপাবে ওর জামাই।

গাড়ি থেকে নেমে ড্রাইভার কে কিছু বখশিশ দিয়ে বিদায় করে দিলাম। মাকে দেখলাম আগে আগে যেয়ে বাড়ির ভিতরে ধুকে গেল।আমাদের বাড়ির চারপাশে প্রাচীর দিয়ে ঘেরা। ভিতরে উঠোন এ ঢোকবার  জন্য ওই প্রাচীর এর মাঝে লোহার গেইট রয়েছে।তাই একবার বাইরের এই লোহার গেইট আটকে দিলে ভিতরে আর ঢোকার কোন পথ নেই।

আমি গেইট বন্ধ করে ভিতরে যেয়ে জামা পোশাক পরিবর্তন করে মায়ের রুম এর দরজায় নক করলাম। দরজা তা ভেজানো। তাও নক করলাম। ভিতর থেকে
–আয় রাতুল ভিতরে আয়।
ভিতরে ঢুকে দেখলাম মা তার শাড়ি ছায়া আলনার উপর রাখছে। মা একটা কামিজ এর  সেলোয়ার পরে আছে।আমি মার পিছনে যেয়ে দারালাম।কেমন যেন একটা পারফিউম মেশানো ঘামে ভেজা পাগল করা গন্ধ আসছে মার শরীর থেকে। মার পেছনে একেবারে ঘেসে দাঁড়িয়ে হাল্কা করে জরিয়ে ধরে বললাম
উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম মা। তোমার গা থেকে কেমন মাতাল করা গন্ধ আসছে।
হলুদ বাল্বের আলোয় দেখলাম ছোপ ছোপ ঘাম মার ঘারে। মাথা নামিয়ে সম্মোহিতের মত ঠোট চেপে ধরলাম সিক্ত ঘারে। চুষতে লাগলাম মার ঘর্মাক্ত ঘার। দেখতে দেখতে ঘর্মাক্ত ঘার আর সিক্ত হল আমার লালায় ভিজে।
উম্মম্মম্মমআহহহহহহহহহ। রাতুল!! কি শুরু করলি আসতে না আসতেই? ইসসসসসসসস, দেখো কিভাবে আমার নোংরা ঘাম চেটে চেটে খাচ্ছে। তোর কি ঘেন্না বলতে কিছু নেই নাকিরে বাবা!!!
মার কথা শুনে রাগ হল। ঘারে হাল্কা করে দাত প্রথমে একটা কামড় দিলাম। মার কোনো প্রতিক্রিয়া না দেখে এবার একটু জোরেই দিলাম কামড়।
আহহহহ। ইসসসসস। কি করছিস?
তোমার কোন কিছুই নোংরা না বুঝেছ? আর একবার নোংরা বললে কিন্তু আরো জোরে কামড়াব।
কি রাক্ষস ছেলেরে বাবা!! আমিও কিন্তু তোর থেকে কম ওস্তাদ না নোংরামিতে। তোর মাগি যদি হতেই হয় তো নংরামি করেই হবো।

মার মুখে এসব শুনে আমার বাড়া সমহিমায় চলে আসলো। লুঙ্গির ভিতরে বাড়া নিয়ে মার লদলদে পাছায়  ঠেসে ঠেসে  মাকে ঠেলতে ঠেলতে নিয়ে চললাম ড্রেসিং টেবিল এর দিকে। মার শ্যামলা শরীর তা হলুদ বাল্বে কেমন যেন চক চক করছে। আয়নায় আমি এর মা দুজনের দিকে তাকিয়ে আছি। আমি হাত বুলাতে লাগলাম মার শরীরে। হাত এনে রাখলাম মার ৩৮ সাইজের মাই দুটির  উপর। স্পষ্টই বুঝা যাচ্ছে মা কামিজ এর ভিতরে কিছু পরেনি। পুরো হাতের চেটো দিয়ে মাই দুটো চাপ দিতেই অনেক নরম কোন কিছুর মধ্যে হাত ডোবানোর  সুখানুভূতি পেলাম। সাথে সাথে এতাও বুঝলাম যে মা কি পরিমাণ উৎসাহী হয়ে আছে আম্র আদর খাওয়ার জন্য। মাই এর বোঁটা গুলো যেন শক্ত গুলির মত হাতে ফুটছিল।এতক্ষন এক মুহূর্তের জন্যও আমরা চোখ সরাইনি একে অপরের চোখ থেকে আয়নায়। এবার মা চোখ বন্ধ করে মাথা পিছনে আমার বুকে হেলিয়ে দিলো। যেন আমায় আমন্ত্রন জানালো তাকে পরিপূর্ণ ভাবে গ্রহন করার।

আমার মায়ের বয়স ৪৩। অনেক আগে আগেই মার বিয়ে হয়। মার যখন ২০ বছর বয়স তখন আমি হই। তার ৩ বছর পর আমার বোন শ্রাবণ। দিনকাল ভালই চলছিল, আমার যখন ১৩ বছর তখন বাবা একদিন শহরে যাওয়ার সময় রোড এক্সিডেন্টে মারা যান। তখন থেকেই মা সম্পূর্ণ একা হয়ে পরে। পড়ালেখা বাদ দিয়ে আমিও জমিজমার কাজে মন দেই। জমি তে আমি তেমন কাজ না করলেও মাঝে মাঝে লোক এর অভাব হলে কাজে নেমে পরি। তাই আমার এই ৫ ফুট ৮ ইঞ্চি শরীর তা ভালই পেটানো, গায়ের রং তামার মতই।

এখন আসি মায়ের কথায়। সাধারণত গ্রামের মহিলারা যেমন শাড়ি পরে থাকতে ভালবাশে,তার ঠিক উলটো মা। মা সবসময় সেলোয়ার কামিজ পরে থাকে। আগেই বলেছি মায়ের গায়ের রং শ্যামলা এর ৫ ফুট ৩ ইঞ্চি। আমার মার শরীর তা হাল্কা মোটার দিকে। কিন্তু মতা বলা যায় না এমন। দুধ পাছা দুটোই মার শরীরে ভাল করে ফুটে উঠে।যাই হোক এবার বাস্তবে ফিরে আসি।

মা আমার বুকে মাথা এলিয়ে বলে উঠল
টেপ টেপ  ভাল করে টেপ সোনা। আহহহহহহহ জোরে জোরে পিসে দে রাতুল,আমার দুধ গুলো সবাই শুধু দেখে, আজ ১০ বছর কেউ টিপে নারে।
মা। এত নরম তোমার দুধ দুটো। সারাজীবন টিপতে মন চায়।
মা হঠাত ঘুরে দাঁড়ালো আমার বাধন থেকে বের হয়ে। আমার চোখের দিকে এক মুহূর্ত তাকিয়ে রইল। মার চোখে কামনা দেখতে পেলাম। আমি মার মুখ তা ধরে কপাল,নাক, দুই গালে চুমু খেয়ে ঠোট এর উপর ঠোট রাখলাম। মার ঠোট দুটো কাপছে আসন্ন উত্তেজনার কথা চিন্তা করে। ঠোটে ঠোট লাগিয়ে দিয়ে হাল্কা করে চুমু দিলাম। মা ঠোট এখনও পুরোপুরি  খুলেনি। এবার এর অপেক্ষা না করে মার ঠোট দুটো মার ঠোটে নিয়ে চুষতে লাগলাম। উম্মম্মম্মম্মম্ম করতে করতে মাও ঠোট ঠেলে দিলো মার মুখে। বুভুক্ষের মত চুষছি আম্রা।একবার আমি জিভ ঠেলে দেই ভিতরে একবার মা। দুজন দুজনের জিভ নিয়ে খেলায় মেতে উঠেছি।মার বোধয় নিঃশ্বাস বন্ধ হয়ে আসছিল,তাই একবার ঠোট ছেরে দিয়েই বুক ভরে শ্বাস নিয়েই এবার এর আম্র অপেক্ষা না করে ঝাপিয়ে পড়ে আমার ঠোট চুষতে লাগল। 

ঠোট ছেরে আমার সারা মুখ চুমু দিচ্ছে এর চাটছে।দেখতে দেখতে মার লালায় ভিজে উঠল আমার সারা মুখ। মাকে ঠেলতে ঠেলতে বিছানার উপর ফেললাম। আমার লুঙ্গি খুলে আগেই বাড়া বের হয়ে মাকে সম্মান দিচ্ছে দাঁড়িয়ে। ঝাপিয়ে পড়ে একটানে মার কামিজ পেটের উপর থেকে টেনে উপরে তুলতেই মা হাত উপরে তুলে খুলতে সাহায্য করল। আবার মুখ ডুবালাম ঠোটে, দুজনের লালায় মুখ পুরো মাখামাখি হয়ে গেছে। আমি মাকে বললাম-
মা। ও মা। তোমার থুথু একটু ঢুকায় দেওনা আমার মুখে।
আমার কথা শুনে মা আমার মুখ নিজের ঠোট সাথে চেপে ধরে জিভ এর সাহায্যে একগাদা লালা আমার মুখে ঢুকায় দিলো। উম্মম্মম্মম্মম্মম, মার মুখের গন্ধে আমার মাথা ঘুরে উঠল। এত কামুকি গন্ধ। আমি মাথা উঠিয়ে চোখ বন্ধ করে মাকে দেখিয়ে দেখিয়ে ঢোক গিললাম। মাকে দেখে মনে হল খুব মজা পেয়েছে তার থুথু আমাকে খেয়ে নিতে দেখে। এবার মা ইচ্ছা করে মুখ থেকে ঠেলে এক দলা থুথু  বের করে দিলো। থুথুর দলা মার ঠোট থেকে নেমে থুতনির পাশ দিয়ে গলা বেয়ে নামতে শুরু করল। আমি ঝাপিয়ে পড়ে ঠোট চেপে ধরলাম মার গলায়। তারপর চুষতে চুষতে থুথু যেই পথ ধরে নেমে এসেছে ঐ পথে উঠে আবার ঠোটে চুষায় মন দিলাম।

অদিকে মা একনাগারে উফফফফফফফফ উফফফফ করতে করতে আমার বারার নিচে গুদ ঘষটেছে। মুখ নামালাম মার বুকে। মার শ্যামলা হাল্কা ঝুলা মাই দেখে আমি বাম হাতে বাম মাইটা ছানতে ছানতে মুখ নামালাম দান মাই এর উপর। প্রথমে দুধের উপর নাক মুখ চেপে শ্বাস টেনে টেনে কুকুরের মত গন্ধ শুকতে লাগলাম। আহহহহহহহহ, ঘামে ভেজা চাপা একটা গন্ধ পেলাম।

ওহহহহ রাতুল। তুই মুখ দে বাবা। আমি এর পারছি না। চুষে দে দে তারাতারি। আমার দুধ গুলো অনেক দিনের অভাগিরে। একটু পুরুষের চুষানি খেতে চায় রে………… চুষ
এত নরম মাই তারপর বোঁটা যেন এক টাকা কয়েন সাইজের নুড়ি পাথর। মুখে যততুকুন পারা যায় মাই ঢুকিয়ে চুক চুক করে চুষছি। মা আর ঠেসে ঠেসে ধরছে মুখে। আমি এবার বোঁটা দাঁতের ফাকে নিয়ে দাঁতে চেপে ঘুরাতে আর পিসতে লাগলাম। ইসসসসস ইসসস উহহহহহহ বলে মা আরও চেপে ধরে আমার মাথা। বুঝলাম এই সুখের কামড় মা বার বার খেতে রাজি।

রাতুল এই মাইটাও চুষ। নে ভাল করে থুথু মাখিয়ে চুষ।
উম্মম্ম মা। আমি তো তোমার শরীর ছেড়ে উঠতে পারব না, তোমার ঘাম, তোমার থুথু তোমার মাই সব কিছু এত ভাল……………… ইসসসসসসস মা তোমার সেলোয়ার তো পুরোপুরি ভিজে আছে, বলে গুদ এর উপর হাত ঘসে ঘসে মার শরীরে কাপন ধরিয়ে দিলাম।
আহহহহ, খুলে দে তারাতারি।
ডান হাতের সাহায্যে গিট খুলে পা উঠিয়ে ঠেলে ঠেলে নামালাম ওটা। অন্য মাই চুষতে চুষতে মার হাত দুটো আমার হাআত দিয়ে চেপে উপরে ঠেলে দিতেই সেই খান্দানটি বগলে চোখ গেল। আমার মত খচ্চর কি আর এ সুযোগ ছারে!!!

আইইইইই, কিক কি করছিস। আহহহহহ, এই তোর কি বগলের ময়লাও খেতে ভাল লাগে, আমাকে পাগল করে দিস না রে বাপ, আমাকে তোর বাধা বান্দি বানিয়ে ফেলিস না………।।
চুপ মাগি। ছেলের কাছে দেহ পেতে দেয়ার সময় তো ছটফট করিস নাই, তো এখন এত ছটফটানি ক্যান? নে খেতে দে ভাল করে।
কালো কালো বগলের চামড়া জিভ দিয়ে ঘসে ঘসে চুষছি, আর একটু একটু করে দাত কাটছি। অদিকে ডান হাত দিয়ে হালকা বালে ছাওয়া গুদে আঙ্গুল ঘস্তেছি, মা আমার এ আক্রমনে কেমন যেন ছিটকে ছিটকে ফুপিয়ে  উঠছে বারবার।

বগল ছেড়ে গুদের উপর থেকে আঙ্গুল নিয়ে মার মুখে ঢুকিয়ে মার গলায় ঠেসে দিলাম। এমন ভাবে মুখে আঙ্গুল নাড়ছি যাতে ভেতর থেকে সব থুথু মার মুখে চলে আসে নিঃশ্বাস আটকে থাকার ফলে। একেবারে শেষ মুহূর্তে যখন মার মুখ লাল হয়ে গেল তখন আঙ্গুল বের করে নিলাম মুখ থেকে, মা সাথে সাথে হাতের তালু দিয়ে মার মুখ চেপে মাথা হেলিয়ে দিয়ে একগাদা থুথু সংগ্রহ করে মার গুদে মাখিয়ে গুদ ছানতে ছানতে ………………

কিরে বান্দি, ছেলের আঙ্গুল চোদা খাবি খুব শখ তোর না!!!!!………নে এবার সামলা।
ইইইইইইইইইইইইইইসসসসস ইসসসসসসসসসসসসসসস
এবার মার সর্গের দরজায় করা নাড়ার পালা এশে গিয়েছে। পা দুতো ছরিয়ে দুই পায়ের মাঝে মুখ ডুবালাম। আহহহহহহহা হালকা মুতের সাথে পাকা গুদের ভেপ্সা গন্ধ। আমার বুকে চোখে গুদ চোষার নেশা মাথা চারা দিয়ে উঠল।

মার গুদ পুরো পাক্কা মাগিদের মত কেলানোও  না আবার অল্প বয়সীদের মতো আচোদাও না। কালো চামড়ার গুদ সাধারন বাঙালি মহিলাদের মতো আর ভেতরের কালচে গোলাপি ভাব যেন ছেলেদের সম্মোহন করার জন্য যথেষ্ট। গুদের পাপড়ি দুটি বুড়ো আর মধ্যমা আঙ্গুল দিয়ে ছড়িয়ে নাক ঘসে দিচ্ছি গুদের পাক্কা গোলাপি আমিষ এ। আহহহহহহহহহহ কি করছিস , এভাবে আমাকে ………………ইইইইইইইইইইইইই করতে করতে মা গুদ আমার নাকে ঘষে চলছে অবিরাম। আমার গরম নিঃশ্বাস সরাসরি গুদের ভেতরে পড়া মাত্রই মা কেপে কেপে উঠে দুই পা কাচি মেরে আমার মাথা ঠেসে ধরে গুদে।

আজ সারাদিন বিয়েতে ছিল মা শাড়ি পড়ে। তাই হয়তো মুতার পর ঠিকমত ধুতেও পারেনাই। এরপর সারাদিনের ঘাম, মুত, গুদের প্রাকৃতিক রস সব মিলে মিশে কেমন যেন এক মন মাতানো বাসনা । মা যেন আমার মনের কথা বুঝতে পেরেই বলল-
— ইসসসসসসসস রে, মুখ দিস না রে ওখানে, ধোওয়া হয়নি এসে।
—  হুম্মম্ম, আমি পরিস্কার করে দেই তবে।
মা অবাক হয়ে চেয়ে রইল, আমি জিভ বের করে পুটকির ফুটোর উপর থেকে আমার খরখরে উত্তপ্ত জিভ দিয়ে মার গুদ লেপটে লেপটে দিতে লাগলাম বারংবার। আবার খানিকটা থুথু গুদ এর উপর টুপ করে ফেলে কাগজে গাম লাগানর মতো করে জিভ এর পরশ বুলিয়ে গুদ মাখাতে মাখাতে , কখন ভগাঙ্কুর ঠেলে বের করে জিভের আগা দিয়ে নাড়িয়ে নাড়িয়ে মার গুদের রস বের করছি। মা দুই বার জল খসিয়েছে, কাটা পাঠার মতো কাঁপতে কাঁপতে, রাতুল আমাকে ধর বলে জল ছেড়ে দিলো আমার মাথা চেপে ধরে। পুচ পুচ করে গুদ এর ভিতর থেকে রস বের হল একটু। আমি মুখ  ভ্যাকুয়াম
করে সুড়ুত সুড়ুত করে রস টেনে চাখলাম। উম্মম্মম্মম্মম্মম্মম্ম হালকা একটা নোনতা স্বাদ কিন্তু তারপরও যেন না চুষে পারা যায় না এমন একটা স্বাদ।

মা বলল,
— রাতুল আর পারছি না রে বাপ, এবার আর তোলপাড় করিস না আমারে। তোর দোহাই লাগে, কর আমাকে।
— আহ মা, এত অস্থির কেন তুমি?……………এখন থেকে তো প্রতিদিন তোমায় চুদব। তাই আজ একটু সব কিছু পরখ করে দেখতে দাও।
মার দুই পা উঠিয়ে ভাজ করে মার বুকের কাছে রেখে বললাম
— এবার লক্ষি মেয়ের মতো শক্ত করে পা দুটো ধরে রাখো, দেখো তোমাকে মতো খান্দানি মাগীদের পুটকির ছেদা কিভাবে চুষে চুষে খেতে হয়।
মা এই কথা শুনে হঠাত আমাকে ধাক্কা দিয়ে চিত করে ফেলে আমার উপর চরে বসলো।
— তোকে বলেছি না আমাকে এখন করতে, আমি ১০ বছরে উপোষী রে বাপ, গুদ এর কুটকুটানি বেড়েই চলছে, আমাকে এই মুহূর্তে কেউ পাল তুলে না চুদলে আমি বাঁচব না।………… ওহহহহহহহহহহ…………………দে খানকির ছেলে দে তোর বাড়া দে………এক নিঃশ্বাসে পাগলের মতো বলতে লাগল এসব।

মার এমন অগ্নি মূর্তি দেখে বুঝলাম যে মা এই মুহূর্তে চোদা না খেলে পাগল ও হয়ে যেতে পারে। কিন্তু কিসের কি !!!…………… মা দেখি এক লহমায় আমার ৬ ইঞ্চি বাড়ার উপর থুথু ফেলে হাতে ধন ধরে খেচে দেবার মতো করে আগেপিছু করে দিচ্ছে………………… আবার ওয়াক থুথু করে ধন এর উপর থুথু ফেলে পিছলা ধনকে দলাই মালাই করছে। এবার মা সরাসরি হা করে আমি কিছু বুঝে উঠার আগেই…………… আহহহহহহহহহহ, মনে হল গরম কোন গহব্বরে হারিয়ে গেল ধনটা। প্রথমে ভাবলাম মাকে একটু কষ্ট এত যখন চুষার শখ তখন থাপ খেতে খেতেই চুষুক।

মার মাথা মা ঠিক যেভাবে গুদ চুষার সময় কাঁচি মেরে ধরেছিল অভাই এবার আমি ধরে মার ঘারে দুই পায়ের চাপ বাড়িয়ে দিলাম। যাতে এবার নিচ থেকে মুখে তল থাপ দেয়ার সময় আমি ভাল করে মাজা উপরে তুলতে পারি। যেই ভাবা সেই কাজ। মা কিছু বুঝে উথার আগেই দিলাম এক থাপ …………এক থাপে ধনের বল্টু সরাসরি মার গলার ভিতর। মা ওক করে উঠল। হাত দিয়ে আমার দুই থাই এ হালকা চরের মতো দিলো, যাতে আমি ছেড়ে দেই। মাকে এরকম করতে দেখে উৎসাহ পেলাম, নিচ থেকে থাপ মারতে লাগলাম লাগাতার মার মুখে, ওক ওক ওয়াক উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মে গরররররররররররর ওক ওক শব্দ যেন আমার থাপ এ তাল হিসেবে কাজ করছে। আমার অণ্ডকোষ পুরো ভেসে গিয়েছে মার মুখের লালায়। এবার একেবারে থাপ মেরে চেপে রাখলাম, অনুভব করছি ধনের উপর মার জিভ এর নাড়াচাড়া কেমন যেন কমে আসছে, বুঝলাম দম শেষ মায়ের………………

একটানে ধন বের করে নিয়েই  ওয়াহহহহহহহহহহ আহহহহহহহহ হাঁসফাঁস করে শ্বাস নিল, তারাতারি মাকে টেনে আমার বুকের উপর এনে মার ঠোট মুখে চুমু খেলাম ……………মার মুখ পুরো লালায় ভেসে গেসে………… আমি অনভব করলাম মা আমাকে জরিয়ে শক্ত শক্ত চুমু দিচ্ছে……………
— আহহহহহহহ খোকা, উম্মম্মম্মম্মম্মম্মম্ম, আমাকে শেষ করে দে ………… এভাবে তোর বান্দি বানিয়ে ফেললি আমায়!!
আমি কোন কথা না বলে কিস করতে করতে মার চোখে চোখ রেখে এক হাত দুজনের মাঝখান দিয়ে নিয়ে আমার ধন ধরে মার গুদে ঘসছি……………মা আমার চোখে চোখ রেখে যেন আকুল ভাবে বলছে, “নে খোকা তোর মাকে খেয়ে নে, ঢুকিয়ে দে তোর ধন আমার সর্গ  গহব্বরে”…………………আমার পক্ষেও আর অপেক্ষা করা সম্ভব নয়, ছেয়েছিলাম মাকে একটু অস্থির করে তুলব বাড়া গুদে ঘসে ঘসে…………। যদিও মা অনেক অস্থির হয়েই আছে । মাকে বললাম
— মা আমি বাড়া তা ধরছি, তুমি ঢুকিয়ে নাও।
মা আমার কোমরে উঠে বসলো। আমার চোখ থেকে এখনও চোখ সরায়নি………………… মুচকি হেসে তার পিছন থেকে বাড়াটা ধরে কোমর উঠিয়ে বাড়ার মুখ গুদের মুখে স্পর্শ করাচ্ছে বার বার। আমি আর মা দুজন এ কেপেকেপে উঠছি। শেষ বারের মতো মা মুখ নামিয়ে আমার ঠোটে ঠোট লাগিয়ে গভীর একটা চুমু চোখে চোখ রেখে বলল
— আজ আমার দ্বিতীয় ফুলশয্যা রাতুল। ১০ বছর ধরে জমানো সব জ্বালাপোড়া নেভানোর মহাদায়িত্ব আজ আমি আমার সন্তানের হাতে তুলে দিলাম………………রাতুল তোর স্ত্রীকে আপন করে নে, আজ থেকে আমরা এক দেহ………এক মন।

ধিরে ধিরে আমার পুরুষাঙ্গ উত্তপ্ত এক নরম মাংসকুন্ডুলির মধ্যে ডুবে যাচ্ছে। দেখলাম মার চোখ বেয়ে দুই ফোঁটা পানি বের হয়ে এল………………………

(সমাপ্ত)



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/WjD52Im
via BanglaChoti

Comments