গল্প=৩৫১ মা ও ছেলের মিলন

গল্প=৩৫১

মা ও ছেলের মিলন
BY- Mom lover son
—————————

আমরা দুই ভাই দাদা আর আমি। দাদার নাম অনিকেত, বয়স ২৬ বছর। আমার আশুতোষ বয়স ২৪ বছর। আমাদের বাবা নেই। বাবা মারা গেছে ৪ বছর হল। আছে আমাদের মা পারুল দেবী। মায়ের বরতামান বয়স ৪৪ বছর। বাবা মারা যাবার পর দাদাই সন্সারের হাল ধরেন। আমাকে সবাই বাউডুলে বলত। আমি কিছুই করতাম না। আমরা তিন জনে ভালই ছিলাম। দাদা চাকরি পাবার পর মা দেখেশুনে দাদার বিয়ে দিল। প্রথমে খুব ভালো ছিল আমার বৌদি কিন্তু জত দিন যাচ্ছে তত মা ও আমাকে কথা শুনাতে শুরু করেছে মানে দাদাকে একদম বাগে এনেছে। এক দিন দুদিন আস্তে আস্তে অশান্তির শুরু। মা একদিন বলল বাবা তুই কিছু কাজ কর না হলে আর থাকতে পারবিনা এ বাড়িতে তোর বৌদির যা ব্যবহার শুরু করেছে তাতে আর থাকতে পারবিনা এ বাড়িতে। আমাদের দুটো ঘর এক্টায় দাদা বৌদি থাকে আর এক্টায় আমি আর মা থাকি। আমি তেমন পড়াশুনা করিনি যে কোন চাকরি পাবো। আর পুজিও নেই ব্যাবসা করব। মায়ের কথায় টনক নড়লেও কিছু করতে পারছিনা। হাত খরচা দাদা বন্ধ করে দিয়েছে। চিন্তায় চিন্তায় মাথা খারাপ। মা বার বার বলছে কোন কাজ জোগার কর। বন্ধুদের সাথে কথা বলে কি করব কিছুই বুঝে উঠতে পারছিনা।
আমার এক বন্ধু বলল আমি কিছু টাকা দিচ্ছি তুই লটারির ব্যবসা কর। বন্ধুর কথা মতন আমি শুরু করলাম লটারির ব্যবসা। সকালে বের হতাম বাইরে খেয়ে রাতে বাড়ি ফিরতাম। টুকটাক কিছু হচ্ছিল। এভাবে চলতে লাগছিল। কিন্তু বাড়ি ফিরলেই বৌদি নানান কথা শোনাতো। মা প্রায় রাতে কেঁদে কেঁদে বলত। বাবার যা টাকা ছিল দাদা সব নিয়েনিয়েছে। আমি চুপ থেকে ব্যবসা চালিয়ে যাচ্ছি বন্ধুর টাকা শোধ করে দিয়ে বেশ কিছু পুজিও করে ফেলেছি। এখন আর টাকা উড়াই না।
এর মধ্যে একদিন তুমুল ঝগড়া বাধে বৌদি অকথ্য ভাষা দিয়ে গালাগালিও করে। মা ও আমি চেপে যাই। সহ্য করে আছি কোন রাস্তা নেই। ভিখারির মতন পরে থাকি আর কি করব। মা শুধু কাদে। দু সপ্তাহ যেতে না যেতে আবার ঝগড়া বাঁধল।
বৌদি- দাদাকে বলছে দেখ ওরা এ বাড়িতে থাকলে আমি আর থাকব না।
দাদা- ওরা যাবে কোথায়
বৌদি- আমি জানিনা ওরা কি করে যান তুমি, তোমাকে তো বলিনা।
দাদা- কি করে
বৌদি- তোমাকে বলতে ঘেন্না করে
দাদা- কি এমন করে যে বলতে পারবেনা।
বৌদি- ওদের মা ছেলের মধ্যে অবৈধ কাজ হয় আমি দেখেছি। যা কেউ করে না তাই ওরা করে।
দাদা- কি বললে এই কথা। না না এ হতে পারেনা।
মা- হাউ হাউ করে কেঁদে দিয়ে বলল বৌমা তুমি এমন মিথ্যে কথা বলতে পারলে আমি আর ছেলে ছি ছি তুমি এত জঘন্য আমি আগে জানতাম না। দাদাকে বলল তুই বিশ্বাস করিস তোর বউর কথা।
দাদা- আমি কি বলব আমি তো দেখিনি।
মা- না এ বাড়িতে আর থাকা যাবেনা আশু বাবা এর থেকে মরে যাওয়া ভালো বাবা।
আমি- মা তুমি দুদিন অপেক্ষা কর আমি সব ব্যবস্থা করি তারপর তোমাকে নিয়ে যাবো। দাদা মাকে দুদিন থাকতে দে এর পর আর আমরা আসবনা বাকিটা তোর সাথে পরে দেখব। বলে আমি বেরিয়ে গেলাম।

ব্যব্সা কি করব মাথা ঠিক নেই বসে আছি কাউকে বলতেও পারছিনা। এমন অপবাদ বৌদি দিল। মাল বিক্রি ও হলনা টেনশনে মাল ফেরত দেওয়া হয় নি। ধরমের কল বাতাসে নরে আমি প্রাইজ পেয়ে গেলাম ভালই টাকা। রাতে ভাঙ্গিয়ে একটা ঘর ভারা নিলাম ও বাকি টাকা ব্যাঙ্কে সকালে রেখে মাকে নিতে চলে এলাম। মা কে সঙ্গে নিয়ে চলে এলাম ভারা বাড়ি সব জিনিস পত্র কিনলাম। গোছাতে গোছাতে রাত হয়ে গেল। পরের দিন আবার ব্যবসা শুরু করলাম। আস্তে আস্তে সব কিনে নিলাম নতুন সংসার আমার আর মায়ের।
মা- বাঁচালি বাবা আমাকে এই অপবাদ নিয়ে থাকা যায় তাও আবার নিজের ছেলের বউ বলেছে।
আমাদের কথা শুনে পিসি ও কাকিমা ফোন করে আমার এখানে এসেছে।
পিসি- বৌদি তোমার যে ছেলেকে কোনদিন ভরসা করনি বেকার বাউন্ডুলে বলে বকা ঝকা করেছ আজ সেই ছেলে তোমাকে দেখছে। দেখলে তো ছাই ফেলতে ভাঙ্গা কুলো।
মা- আর বলিস না ভাই নরক থেকে মুক্তি পেয়েছি।
কাকিমা- হ্যা দিদি তোমার বড় ছেলে কত ভাল বলতে আর আজ সেই ছেলে তোমাকে বাড়ি ছাড়া করল না এর থেকে ছেলে না থাকা ভালো।
মা- আমার এই সোনা মানিকই ভালো। পাড়ার সবার কাজে লাগত আমার ছাড়া, কোনদিন নিজের জন্য কিছু করেনি আজ বিপদে পরে নিজের জন্য আর আমার জন্য ভেবেছে।
ওনারা বেশীখন থাকেনি তবে যাওয়ার আগে একটা কথা বলে গেল তুমি এবার ছেলের দিকে খেয়াল রেখ এটাও যেন বিগরে না যায়। এটাই তোমার আশা ভরসা সব একে হাত ছাড়া করনা আগলে রেখ নিজের মতন করে।
মা- বড়টাকেও তো রেখেছিলাম কিন্তু বিয়ের পর সব পাল্টে গেল। পরের মেয়ে যা বলল তাই বিশ্বাস করল। আমি ওর মা সে ওর মনে নেই। আমার কপাল বুঝলে তোমরা। ওদের জন্য সব ত্যাগ করলাম আর ওরা আমাকে তারীয়ে দিল।
পিসি ও কাকিমা- আজ যাই আবার আসব একদিন বলে বেড়িয়ে গেল।আমি ও মা ঘরে বসা।
মা- এই এত টাকা কোথায় পেলি
আমি- মা লটারী পেয়েছি কয়কদিনের মধ্যে ছোটোর মধ্যে একটা বাড়ি কিনে নেব।
মা- তাই কর বাবা ভারা বাড়ি ভালো লাগে না
আমি- ঠিক আছে দেখছি।
আমার ব্যবসা চলতে লাগল আর বাড়ি খুজতে লাগলাম পেয়েও গেলাম কথা ফাইনাল করে নিয়ে নিলাম। ১০/ ১২ দিনের মধ্যে নিজের বাড়িতে চলেও গেলাম। এবারে বাড়িতে অন্য ব্যবসা চালু করব ভাবছি।
অনেক কথা আপনাদের বলে ফেলেছি এবার আসল কথায় আসি। বউদিকে গালাগাল দিলেও , বউদি আমার জীবনে যে কি দিয়েছেন আজ সেটাই বলব। বউদির একটা মিথ্যে কথায় যে আমার কি উপকার হয়েছে এর ফলে আমি যা পেয়েছি অনেক ছেলেই তা হয়ত কোনদিন পাবেনা ইচ্ছে থাকলেও। এমন সৌভাগ্য হাজারে ১ জনের হয় কিনা সন্দেহ। কি পেয়েছি এতক্ষণে সবাই বুঝে গেছেন বাবা সম্পত্তি না পেলেও মাকে পেয়েছি নিজের করে আপন করে।
সব ঘুছিয়ে নেওয়ার পরে ভালই চলছিল ব্যবসা। আমার আর তেমন চিন্তা নেই বা ছিলনা। ভালই ব্যঙ্ক বালেন্স আছে।
কিন্তু হঠাত লক ডাউন পরে যাওয়ায় সময় কাটছিল না। তিন চার দিনের মধ্যে দাদা ফোন করেছে কেমন আছিস। মা কেমন আছে এখন কোথায় আছিস কি করছিস অনেক প্রশ্ন করল।
আমি- ভালো আছি মাকে নিয়ে তোমার ভাবতে হবেনা আমাদের কথা, তুমি ভালো থাক।
দাদা- মায়ের সাথে কথা বলা যাবে
আমি- দিচ্ছি বলে মায়ের কাছে মোবাইল দিলাম।
মা- না আমি ওর সাথে কথা বলব না, আমার একটাই ছেলে সে হল আশু। বলে ফোন কেটে দিল।

আমি- মা কেন কথা বলতে পারতে
মা- কেন বলব কি অপবাদ দিয়েছে তুই ভুলে গেলেও আমি কোনদিন ভুলব না।
আমি- জানি মা জানি এমন অপবাদ কেউ কাউকে দেয় আমাদের মধ্যে এমন কথা
মা- সে জন্যি তো কথা বললাম না, তুই কেস করবি ওই সম্পত্তি তুই নিয়ে ছাড়বি যা সাক্ষী দেওয়া লাগে আমি দেব।
আমি- মা বউদি যা বলেছে পাঁচ কান হলে কেউ না কেউ বিশ্বাস করবে। তখন আমরা তো ভালো আছি দরকার নেই।
মা- না করলে তোর দাদা তাই বিশ্বাস করবে, মানে ভাববে সতিই আমাদের মধ্যে কোন অবৈধ্য কিছু আছে। মা ছেলে নিয়ে এমন অপবাদ মেনে নেওয়া যায়। আমারা তো কিছুই করি নাই কেন মেনে নেব এমন অপবাদ।
আমি- বাদ দাও মা ঝামেলা বাড়িয়ে লাভ নেই। বলে বলুক বলে ওরা শান্তি পেলে পাক সামান্য সম্পত্তি তো।
মা- কেন মানব আমারা কিছু করেছি তুই আমাকে সে চোখে দেখিস আমি তোর মা আর তুই আমার ছেলে। মা ছেলে এ হয় নাকি।
আমি- কি জানি বৌদির বাড়িতে হয়ত ওর দাদা করে তাই ভেবেছে আমরাও করি না হলে এমন কথা বলবে কেন।
মা- ঠিক বলেছিস ও শালারা করতেও পারে বিশ্বাস নেই দিনের বেলা আমি ঘরে থাকতে যা করত শুনেও না শোনার ভান করে থাকতাম। তোকে কি বলব। বৌটার কোন লজ্জা নেই নিজেরা যেমন সবাইকে তাই ভাবে।
আমি- তা যা বলেছ ওরা এসব করে মনে হয় যান মা।
মা- করতেও পারে আজকাল্কার মানুষ কে- কি বিশ্বাস করবি কত কি হয় কে জানে।
আমি- না হলে এমন কেন বলবে কি দেখেছে তুমি আমি এক ঘরে ঘুমাতাম বলে।
মা- হ্যা তাই বাবা সত্যি তাই ।
আমি মায়ের সাথে কথা বলছি আর আমার ভেতরে গরম হচ্ছে হ্যাফ প্যান্ট পড়া আমি। এর আগে কোনদিন দিন আমি মাকে নিয়ে কিছু ভাবিনি কিন্তু বউদি বলার পর আমার কেমন যেন একটা নেশা হয়ে গেছে বাইরে থাকিনা মায়ের কাছে কাছে থাকি মাকে দেখি।
মা দেখতে যা কি বলব, মায়ের আর কত বয়স ৪৩/৪৪ হবে। তেমন ফিগার এখানে এসে মাকে ব্লাউজ কিনে দিয়েছি ৩৮ সাইজের,। আর পাছাও তেমন ভারী। এই কদিনে আরও সুন্দর হয়েছে মা। চিন্তা নেই মাথায়। বিন্দাস আছেন মা।
মা- এই শোন এখন তো সব বন্ধ কিন্তু আমার যে কিছু কেনা লাগত। ওদের কথা বলে মাথায় রাগ বারিয়ে লাভ নেই।
আমি- কি মা বল আমি নিয়ে আসব।
মা- ভাবছি নাইটী পড়ব শারিতে ছায়া ব্লাউজ, ব্রা লাগে আর নাইটী পরলে এতসব লাগেনা।
আমি- ঠিক আছে কিনে দেব কিন্তু মা তোমাকে শারিতেই ভালো লাগে দেখতে।
মা- বলছিস তবে যে আরও কিছু কেনা লাগে।
আমি- কি মা কি লাগবে বল আমি নিয়ে আসি।
মা- একটাও ভালো ব্রা নেই তোর এখানে আসার পর খেয়ে আরো মোটা হয়ে গেছি মাপে লাগেনা ব্লাউজ ব্রা সব ছোট হয়ে গেছে।
আমি- কি মাপ বল নিয়ে আসবো আমি।
মা- ওই এখন ৩৮ বড় লাগবে।
আমি- ঠি আছে আমি যাই নিয়ে আসি।
মা- পাবি
আমি- হ্যা তুমি বস আমি যাচ্ছি বলে বিকেল বেলা বের হলাম। গিয়ে নিয়ে এলাম মায়ের জন্য দুটো ব্লাউজ দুটো ব্রা দুটো ছায়া আর এক জোড়া নাইটি। পারফিউম ও আনলাম।
মা- আমাকে দেখে কই আনতে পেরেছিস বাবা।
আমি-হ্যা দেখ
মা- নাইটি আনলি কেন তোর তো পছন্দ না তবুও আনলি।
আমি- তোমার পছন্দ তাই আনলাম। পরে দেখ কেমন লাগে।
মা- নাইটি গলিয়ে বলল দেখ তো কেমন লাগে এতে আমাকে।
আমি- মা সত্যি খুব সুন্দর লাগছে, ওবাড়ির মা আর এখনকার মায়ের মধ্যে অনেক ডিফারেন্স।
মা- সত্যি বলছিস
আমি- হ্যা মা খুব সুন্দর লাগ্ছে তোমাকে।
মা- ওখানে এত টেনশনে থাকতাম তাই আর এখন তো টেনশন নেই। গায়ে একটু সাবান দিতে পারতাম না মাগীর সব ফুরিয়ে জেত। এখন আমার সব বলার কেউ নেই তাই।
আমি- মা তুমি সেজে গুজে থাকবে তবেই তোমাকে ভালো লাগবে।
মা- ঠি আছে বাবা তুই যা চাস আমি তাই করব
আমি- ব্লাউজ ব্রা পরে দেখবে না মাপ ঠিক আছে কিনা না হলে বদলে আনতে হবে।
মা- হ্যা তোকে পরে দেখাচ্ছি বলে ঘরের ভেতর গেল। কিছুক্ষণ পরে আসল। আর বলল দেখ তো কেমন লাগছে।
আমি- না মা খুব সুন্দর লাগছে তোমার এত বয়স কম লাগছে কি বলব। তোমার বারন্ত শরীর তো তাই বেশী ভালো লাগছে।
মা- তা যা বলেছিস তবে জানিস তো টাইট লাগে এতেও। তবে ধুলে ছাড়বে। পড়তে পারব।
আমি- মা সত্যি এখন যদি বৌদি তোমাকে এভাবে দেখে জলে পুরে মরবে আর কত কি বলবে।

মা- ওই হারামজাদীর কথা বলিস না তো, বলে ভালই করে না হলে আজ এইদিন আসত না। এই তোর পছন্দ হয়েছে তো।
আমি- কি তোমাকে না ব্লাউজ ব্রা।
মা- দুষ্ট দুটোই
আমি- মা কি বলব দেবী দেবী লাগছে তোমাকে ,যদি এগুল লাল হত আরও সুন্দর লাগত।
মা- আমি কি লাল পরতে পারি বাবা
আমি- কেন মা পরলে কি হয়।
মা- বিধবাদের লাল পরতে নেই জানিস না।
আমি- ও আচ্ছা তাই বুঝি ফাঁকা বাড়ি আশে পাশে বাড়ি নেই পরলে কে দেখবে।
মা- তবুও পড়া যায় না। বাদ দে রাতে কি খাবি সেটা বল করতে হবে তো।
আমি- তুমি যা খাওয়াবে তাই খাব।
মা- তুই কি এখন বের হবি সবে তো সন্ধ্যে।
আমি- যাই একটু ঘুরে আসি
মা- যা তবে আমি খাবার করি তাড়াতাড়ি আসিস।
আমি- ঠিক আছে মা বলে বেরিয়ে গেলাম এখানে আমার তেমন পরিচিত নেই তবুও বের হলাম ও পাড়ার গলিতে একটা চায়ের দোকান আছে সেখানে গিয়ে বসে চা খেয়ে গল্প করে বাড়ি ফিরলাম ৯ টা নাগাদ।
মা- এসেছিস বাবা
আমি- হ্যা মা খাবার করেছ তো।
মা- হ্যা আয় খেতে দেই বলে দুজনেই খেয়ে নিলাম।
আমি- মা সময় কাটেনা সারাদিন এভাবে বসে বসে
মা- তা ঠিক বাবা কি করবি বল আমরা মা ছেলে গল্প করে কাটাই।
আমি- মা এখন নাইটি পরতে পারতে
মা- না তোর ভালো লাগেনা তাই পড়িনি।
আমি- মা তুমি আমার কথা এত ভাব।
মা- এখন তুই আমার সব বরটাকে ভালবাতাম কিন্তু সে আমাকে যে কি করল বউয়ের কথায় বাড়ি ছাড়া করল তাও এমন কথা না করেও অপরাধী বানিয়ে দিল। তুই বল এ কোনদিন সম্ভব হয় তাই অপবাদ দিল।
আমি- মা জারা করে তারাই বলতে পারে বলেছিনা।
মা- এটা আমি মানি বাবা নিজের ছেলেকে নিয়ে এমন কথা অন্য কেউ হলে না হয় মানা যায়।
আমি- মা এখন ওরা শিক্ষিত বেশী তাই জানে বেশী হয়ত এমন হয় তাই বলেছে।
মা- সর তুই হয় নাকি হতে পারে তোর কি মনে হয়।
আমি- জানিনা মা হতে পারে না হলে কেন বলবে। নিশয় কোন কারন আছে ।
মা- না না এমনি আমাদের তাড়ানোর জন্য বলেছে।
আমি- আমাদের তারাতে পারলে অর সুবিধা হবে তাই বলেছে হয়ত। দেখনা ওর দাদা কেমন মাকে ডার্লিং ডার্লিং বলে ভাব দেখলে রাগ হত কি বল।
মা- হ্যা রে সত্যি তাই, কি করে কে জানে আধুনিক ভাব দেখিয়ে কেমন জরিয়ে ও ধরত দেখেছিস।
আমি- দেখেছি বলেই বলছি আমার পুরা সন্দেহ ওদের মা ছেলের মধ্যে কোন সম্পর আছে যেটা বৌদি জানে।
মা- একদম ঠিক ওর বাবাটা কেমন বুড়ো আর মাগীটা ধুমসি দেখেছিস। তোর দাদাকে বস করে ফেলেছে।
আমি- মা দেখলে না দাদা কোন প্রতিবাদ করল না। এর মানে দাদাকেও হয়ত বস করেছে, বৌদির দাদা তো অনেক বড়। এখনো বিয়ে করেনি ২৮ শের বেশী হবে বয়স।
মা- হ্যা রে তাইত চাকরি করে তবু বিয়ে করেনি কারন কি।
আমি- আমিও তাইত বলছি কেন বলবে এমন কথা।
মা- এবার বুঝতে পারছি নিজেদের দোষ আমাদের ঘারে চাপিয়ে দিয়েছে।
আমি- তবে একবার ভাব ওরা কি পারে আর আমরা বোকার মতন বেরিয়ে এলাম।
মা- একদম ঠিক কিন্তু কি করবি বাবা না করে অপবাদ নিয়ে থাকা যায়, এর মানে ওদের মধ্যে এসব হয় কি বলিস।
আমি- আমি ১০০ শতাংশ সীয়োর মা। কিন্তু আমাদের প্রমান করার ক্ষমতা নেই মা।
মা- এমন অপবাদ না মানা যায় বল কিছু একটা কর তো।
আমি- মা বাবা থাকলে এমন দিন দেখতে হত না।
মা- কি করবি বল আমাকে অথৈ জলে ফেলে চলে গেছে
আমি- ওর মা তো তোমার থেকেও বয়স বেশী তাই না।
মা- হ্যা ৫ বছরের বড়।
আমি- এখন এইসব করে তুমি বল তাও আবার ঘরের ভেতর আর দোষ দেয় আমাদের। এ কথা আমারা কোনদিন ভেবেছি আর ওরা বলে দিল।
মা- সবই কপাল বাবা আমাদের কপাল খারাপ কিছুই করার নেই। অনেক রাত হলরে বাবা, কটা বাজে এখন।
আমি- মা ১২ টা বেজে গেছে প্রায়।
মা- তোর বাবা আমাকে এভাবে বিপদে ফেলে চলে যাবে কোনদিন ভেবেছি আমি নিজের জন্য কিছু করিনাই তোর আর তোর দাদার কথা ভেবে কিছুই নিজে রাখিনি। এর পর তুই বিয়ে করে আমাকে কোথায় তাড়িয়ে দিবি বাবা।
আমি- না মা আমি বিয়ে করব না অমন দরজাল আমি ঘরে আনব না।

মা- তা কি হয় বাবা বিয়ে তো করতে হবে।
আমি- না করব না তুমি আমি থাকবো আর কারোর দরকার নেই।
মা- দুপুরে ঘুমিয়েছি এখন ঘুম অ আসছেনা বাবা।
আমি- হ্যা মা আমারও ঘুম আসছেনা জত ভাবছি কেমন লাগছে।
মা- কি ভাবছিস
আমি- বৌদির কথা আর ওদের কথা ওরা কি না করে আর দোষ দেয় আমাদের। দাদাও ভিরে গেছে না হলে তোমাকে এতদিনে একবার ফোন করেছে মাত্র।
মা- বলিস্নাতো তোর দাদার কথা ছাগল একটা। কিছুই পারেনা বউয়ের গোলাম একটা।এমন কথা বলল আর কিছুই বল্লনা শুধু বলল আমি তো দেখি নাই। এই হারামজাদা আমারা কিছু করেছি যে তুই দেখবি।
আমি- মা আমার খুব রাগ হচ্ছিল তখন কিন্তু হাতে টাকা ছিলনা তাই কিছু বলতে পারিনাই না হলে দেখতে।
মা- না বাবা বলিস নাই ভালো হয়েছে অন্য কেউ জানেনা না হলে এই অপবাদ নিয়ে বাচা জেত না।
আমি- অন্য কেউ না জানলেও দাদা কি ভেবেছ একবার ভাব তো ও তো সত্যি ভেবেছে।
মা- ভাব্লে কি করব বল সরে এসেছি ভাল হয়েছে। যা ভাবে ভাবুক গিয়ে আমাদের তাতে কি আসে যায়।
আমি- না হলে নিজে বউ শাশুড়ি নিয়ে মজায় আছে।
মা- কি বলতে চাইছিস খুলে বল।
আমি- না মানে দাদা হয়ত অর শাশুড়ির সাথে জুরে গেছে।
মা- না হওয়ার কিছু নেই
আমি- আকাজ করবে ওরা আর দোষ বয়ে বেরাব আমরা।
মা- কপয়াল বাবা কপালের দোষ আমার। কি করব বল কিছু না করে এতবর অপবাদ। এ সম্ভব তোর দাদা একবার ভাবল না। মা এসব পারে।
আমি- সত্যি তাই এ পাড়া যায় দাদা মেনে নিল।
মা- ওটা বিশ্বাস করে নিয়েছে নিজেরা করে তো তাই। আমি কিছু করলে মেনে নিতাম।
আমি- মা সত্যি তাই ওরা করে বলেই এমন বলল আমরা করলে বলত মানা যেত। আজকাল এমন হয় মনে হয় তুমি কি বল।
মা- জানিনা হতেও পারে যদি কেউ কিছু করে বলে নাকি সব গোপন থাকে।
আমি- মা বাবা থাকলে এমন হত না কোনদিন।
মা- আমাকে আর বলিস না তোর বাবা হঠাত করে চলে গেল কিছুই বলেও গেল না। কি নিয়ে বাঁচব আমি সব শেষ করে দিয়ে গেছে।
আমি- আর কি করা যাবে মা বাবাকে তো ফিরিয়ে আনতে পারবো না মা তুমি আমি থাকব।

মা- হ্যা বাবা এখন তুই আমার সব ভরসা তুই যা করবি আমি তাই নিয়ে থাকব।
আমি- ওরা কি করে করল মা লজ্জা লাগল না ওদের।
মা- ওদের আর লজ্জা, লজ্জা থাকলে করলেও বলে কেউ।
আমি- মা তুমি আর দুঃখ করোনা আমি তো আছি তোমার খেয়াল রাখব।
মা- হ্যা বাবা তুই না রাখলে কে রাখবে বল তোর বাবা নেই দাদা তাড়িয়ে দিল তুই আবার তারাস না যেন।
আমি- মা আর একবার এ কথা বল্বেনা।
মা- আমি কি করব আমি তো মানুষ, রক্ত মাংসের মানুষ আমার ও চাহিদা আছে তাই বলে সব পাড়া যায় ওরা যা বলে।
আমি- জানি মা পাড়া যায় না কিন্তু ওরা তো করছে।
মা- হ্যা তোর দাদাও গেছে মনে হয় এখন খুব আননদের আথে আছে।
আমি- জত দোষ তোমার আর আমার তাই না।
মা- হ্যা বাবা দোষ না করে দোষ
আমি- মা একটা কথা বলব তোমার বাবার কথা মনে পড়েনা।

মা- পরে কিন্তু কি করব কোথায় পাব তারে।
আমি- মা আমি তো আছি
মা- হ্যা তুই আছিস সোনা তোর মুখের দিকে তাকিয়ে আছি তুই দেখবি আমাকে। কি দেখবি তো আমাকে বাবা।
আমি- হ্যা মা আমিই দেখব তোমাকে দেখছি তোমাকে যা বল এনে দেই না করিনা।
মা- জিনিস পত্র কি সব বাবা।
আমি- মা জতদুর বুঝি চেষ্টা করি না বুঝলে বলে দেবে কি করতে হবে।
মা- সব কি আর বলা যায় বাবা সব মুখে আসেনা।
আমি- মা এই কদিন হল সংসারের হাল ধরেছি আর কত বুঝব বল।
মা- হ্যা তুই তো আমার খেয়াল আগে নিতি না।
আমি- মা এখন থেকে তোমার কোন কষ্ট আমি হতে দেব না
মা- জানি বাবা তুই অনেক কিছু বুঝিস এখন, আরেকটু বুঝলেই হবে।
আমি- মা ভাবছি কি করতে পারি তোমার জন্য।
মা- ভেবে দেখ পারিস কিনা আর ওদের কথা বল্বিনা শুনতে আমার ভালো লাগেনা যা নিজের কথা বলবি।
আমি- মা তোমার কষ্ট হয় বুঝতে পারছি কিন্তু
মা- কিসের কিন্তু বল না।

আমি- মা আজ শুনলাম দাদার শাশুড়ি শালা এসেছে ভালোমন্দ বাজার হয়েছে।
মা- আর কি এবার আসর জমাবে ওরা। কিন্তু তুই কিন্তুর কথা বললি না।
আমি- কি বলব ভাবছি তুমি কি ভাববে কে জানে।
মা- এত অপবাদ পেয়ে যখন কিছু ভাবিনাই আর কি ভাবব বল। না করে অপবাদ।
আমি- মা অপবাদ আমাদের ঘুচাতে হবে কি বল।
মা- পারলেও তো ভালো হয় তুই কি পারবি ঘোচাতে।
আমি- পারবো মা মিথ্যে মেনে নেওয়া যায় না।
মা- আমিও তাই বলছি মিথ্যে মানব না সত্যি হলে মানা যেত।
আমি- মা যদি কিছু না মনে কর অভায় দাও একটা কথা বলি। রাত অনেক হয়েছে।
মা- বল না কি বলবি বলে ফেল।
আমি- মা আমি তোমাকে খুব ভালোবাসি।
মা- আমিও বাবা তোকে খুব ভালোবাসি। আর আমি জানি তুই কত ভালবাসিস। এবার বল কি বলবি।
আমি- মা মিথ্যে মানব না।
মা- আমিও মানব না। এটা আমাকে কুড়ে কুড়ে খাচ্ছে বাবা। না করে অপবাদ। কি করে কি করবি।
আমি- সেটা তুমি আমি মিলে করব দুজন ছাড়া হবে না।
মা- কি করবি বল
আমি- মা যদি সত্যি করি মানবে তো।
মা- কি সত্যি করবি
আমি- বাবা তো নেই তাই বলছিলাম, বাবা ফিরেও আসবেনা এখন
মা- এখন কি বল অমন কেন করছিস
আমি- না বলতে পারছিনা তুমি কি কিছু বোঝ না।
মা- না বুঝতে পারলে বলতাম না তুই বলনা কি করবি
আমি- না বলছিলাম কি তুমি আমি একা আছি তো
মা- তো কি এমন কেন করছিস বলে ফেল আমার শুনতে ইচ্ছে করছে তোর মুখ থেকে। আমি কিছু মনে করব না বাবা জাইই তুই বলিস না কেন। অপবাদ তো পেয়েগেছি তার থেকে তো বেশী কিছু হবেনা।
আমি- হ্যা মা আর কি বাকি আছে এবার মিথ্যে ঘুচাবো।
মা- বল, না বাবা কেমন করে মিথ্যে ঘুচাবি।

আমি- মা তুমি রাজি থাকলে দুজনে মিলে
মা- আমি তো রাজি কিন্তু কি করব সেটা বল।
আমি- মা দুজনে মিলে আমরা এখন মিলন করব।
মা- কি মিলন বাবা
আমি- মা যৌন মিলন মিথ্যে কে সত্যি করব।
মা- তুই চাস সত্যি সত্যি
আমি- হ্যা মা সত্যি আমি চাই না করে অপবাদ তবে করবোই।
মা- রাগের মাথায় বলছিস না তো তোর বাবা নেই বলে আমার মন রাকছিস না তো।
আমি- না মা সত্যি বলছি দেখবে আমার কেমন অবস্থা।
মা- চুপচাপ কিছু বলছেনা।
আমি- কি হল মা বল।
মা- কি বলব ভাবতে পারছিনা তুই আমার ছেলে হয়ে এমন কথা বলছিস ওদের আর আমাদের মধ্যে তফাৎ কি রইল ওরা যাইই বলুক না কেন।

আমি- মা আমার ভুল হয়ে গেছে আর বলব না আমাকে মাপ করে দিও। বলে পা জরিয়ে ধরলাম।
মা- ঠিক আছে ঠিক আছে তুই আমার ছেলে এমন কথা কোনদিন মুখে আনবিনা।
আমি- হ্যা মা ঠিক আছে আর কোনদিন বলব না।
মা- নে এবার ঘুমিয়ে পর মাথা থেকে এমন চিন্তা বের করে দে।
আমি- চুপচাপ খাটে উঠে ঘুমিয়ে পড়লাম।
সকালে উঠে আমি বেড়িয়ে গেলাম মায়ের সাথে কোন কথা না বলে। বাইরে চা খেয়ে ঘুরে ফিরে আসলাম ১০ টার পরে।
মা- এত দেরী করলি আমি তোর পথ চেয়ে বসে আছি।
আমি- রাগ চেপে বললাম না সারাদিন বাড়ি থাকি তাই এখানে একটু পরিচিত হওয়ার চেষ্টা করছি।
মা- আয় খাবি বলে আমাকে খেতে দিল।
আমি- খেয়ে নিলাম কিন্তু কোন কথা বললাম শুদু জিজ্ঞেস করলাম কিছু লাগবে
মা- না লাগবে না
আমি- বের হচ্ছি কিন্তু।
মা- আবার কোথায় যাবি।
আমি- যাই ঘুরে আসি কি করব কোন কাজ নেই তো।
মা- আবার আড্ডা শুরু করবি।
আমি- না না এই পাশেই থাকবো।
মা- ঠি আছে তাড়াতাড়ি আসিস কিন্তু।
আমি- হ্যা হ্যা আসব।
বলে বেড়িয়ে গেলাম ও তিনটে নাগাদ বাড়ি ফিরলাম। এসে স্নান করে খেয়ে নিলাম অ বেড়িয়ে গেলাম। আর ফিরলাম রাতে। খেয়েই ঘুমাতে যাবো
মা- এই তুই কি শুরু করলি সারাদিন বাইরে বাইরে।
আমি- না কাজ নেই তো তাই ভাবছি লক ডাউনে অন্য কিছু করব তাই ঘুরে দেখছি কি করা যায়। জমা টাকা কতদিন খাবো।
মা- ও আচ্ছা, তবে আমার একা একা বাড়িতে ভাল লাগেনা।
আমি- একটু থাক না হলে চলবে কি করে বলে ঘুমিয়ে পড়লাম। আমি আগে একটু আধটু নেশা করতাম।
পরের দিন বের হলাম এবং বিকেলে সামান্য দারু পান করে ফিরলাম। ঘরে আসতেই মা সেটা বুঝতে পারল এবং আমাকে অনেক উল্টো সিধা কথা বলল। আমি কোন উত্তর দিলাম না। কি করব মাথা ঠিক ছিল না। সেটা তো মা বুঝতে পারছে না।
মা- তুই আবার কি করতে শুরু করলি আগের মতন হয়ে গেছিস দেখছি।
আমি- না না নতুন বন্ধু না তাই বলল না করতে পারলাম না।
মা- তোকে আর অন্য ব্যবসা করতে হবে না। ঘরেই থাকবি।
আমি- তা কি হয় মা বলে ঘুমাতে গেলাম। এর মধ্যে দাদার ফোন।
দাদা- কেমন আছিস তোরা।
আমি- ভালো তোমরা কেমন আছ।
দাদা- এই আছি মা কেমন আছেরে মা সেদিন কথা বলল না আমার সাথে, কি করব বল।
আমি- কি করবে
দাদা- মা আছে তোর কাছে
আমি- হ্যা মা আর যাবে কোথায়
দাদা- মাকে দিবি একটু কথা বলি।
আমি- এই নাও বলে মাকে দিলাম।
মা- তোর সাথে কি কথা বলব, আমি ভালো আছি শুনে তোর তো খারাপ লাগবে। আমার খারাপ ছেলে আমাকে দেখচে আর ভালো ছেলে মিথ্যে অপবাদ দিয়ে তাড়িয়ে দিয়েছে।
দাদা- মা আমাকে মাপ করে দাও কি করব সব আমার হাতের বাইরে চলে গেছে।

মা- যাবে তো আরও যাবে তুই শেষ হয়ে যাবি
দাদা- মা আমাকে অভিশাপ দিওনা।
মা- না বাবা তুমি ভালো থাক আর আমাদের ভালো থাকতে দাও। তোমার সাথে আমি কথা বলতে চাইনা। তুমি বউ এর কথার কোন প্রতিবাদ করতে পারনি কেন তুমি কি এমন কিছু অন্যায় করেছ যে তোমার বৌয়ের মিথ্যার প্রতিবাদ করতে পারনি।
দাদা- আমি তোমাকে যদি দেখা পাই সেদিন বলব মা।
মা- আর দরকার নেই, তোমার বেকার ভাই যেভাবে আমাকে নিয়ে এসেছে তখন তো খোঁজ নাওনি।
দাদা- আমাকে মাপ করে দাও
মা- ঠিক আছে আর না অনেক হয়েছে এবার ছার। বলে মা লাইন কেটে দিল।
আমি ও মা ঘুমিয়ে পড়লাম। সকালে আবার বের হলাম। বিকেলে বের হবার সময় মা বলল ছাইপাশ খাবিনা কিন্তু।
আমি- ঠিক আছে
মা- তাড়াতাড়ি বাড়ি আসবি লক ডাউন গেলে তোকে বিয়ে দেব।
আমি- আমি করলে তো, আমি কোনদিন বিয়ে করব না।
মা- সে দেখা যাবে লক ডাউন উঠুক।
আমি- জোর করলে হবে নাকি বলে বেড়িয়ে গেলাম।
ফিরলাম রাতে। খেয়ে ঘুমালাম মায়ের সাথে কোন কথা হল না।
সকালে মা বলল তুই কিন্তু সেদিন থেকে আমাকে এরিয়ে যাচ্ছিস।
আমি- কেন কি করলাম আবার আমি তো কিছুই করনি বলছ না খেতে খাই নাই।
মা- সে ঠিক আছে এখন বের হবি।
আমি- হ্যা
মা- কোথায় যাবি
আমি- ঘুরতে বলে বের হলাম দুপুরে বাড়ি এসে আবার বের হলাম। ফিরলাম রাতে। দাদা আবার ফোন করল সোজা মাকে দিলাম।
মা- বল কি বলবি
দাদা- মা তুমি বাড়ি ফিরে আস, তোমার বৌমা কথা বলবে।
মা- না আমি অর সাথে কথা বলব না। তোর কিছু বলার আছে।
দাদা- কি বলে একবার শুনে দ্যাখ।
মা- কি আবার শুনব?

এর মধ্যে বৌদির গলা শুনতে পেলাম কারন লাউড করা ফোন।
বৌদি- মা বাড়ি ফিরে আসেন আমরা এক সাথে থাকব।
মা- কি মতলব তোমার বল শুনি।
বৌদি- না মা আমি ভুল করেছি মিথ্যে অপবাদ দিয়েছি আপনি ভাই বাড়ি আসুন।
মা- যাই বলনা কেন তোমাদের আমি বাড়ি ছাড়া করবোই কেস করব সেটা শুনেছ বলে নরম হয়েছ।
বৌদি- না মা আপনার ছেলে কেমন যেন হয়ে গেছে তাই বলছি।
মা- তুমি কি বলেছ সে খেয়াল আছে ও মরে গেলে আমি শান্তি পাব।
বৌদি- কি বললেন অমন কথা বলবেন না মা। আপনার ছেলে তো।
মা- অমন ছেলের দরকার নেই আমার এই খোটা সিক্কা অর থেকে অনেক ভালো। তুমি কি বলেছিলে মনে আছে।
বৌদি- খারাপ কি বলেছি বুড় বয়েসে ছেলের সাথে পায়ে প্যাচ দিয়ে ঘুমাতেন তো কি করতেন শুনি।
মা- আরও রেগে গেল কি বললে।
বউদি- ঠিক বলেছি কি করতেন কাপড় কোমর পর্যন্ত তুলে জোরাজোরি করে ঘুমালে কি বোঝে লোকে।
মা- তুমি এমন মিথ্যে এখনো বলছ।
বউদি- কি বুঝব আমি মায়ের ও খোলা ছেলের ও খোলা। করেছেন তো আপনারা।
মা- তোমার মা দাদা এই করে বুঝি
বউদি- বাজে কথা বলবেন না আমরা ভদ্র।
মা- নমুনা তো পাচ্ছি কেমন ভদ্র। তোমার দাদা তোমার মাকে সবার সামনে ডারলিং বলে গলা জরিয়ে ধরে তাই সবাইকে ভাব নাকি। নিজেরা নষ্ট আমার বড় ছেলেটাকেও নষ্ট করেছ। তোমরা মা মেয়ে এক সাথে ঘুমাও আমার ছেলের সাথে তাই আমাদের ভাব।
বউদি- আমরা মরডান তাই ওটা কিছু না ।
মা- ছার নচ্ছার মাগী বলে ফোন কেটে দিল।
মা রাগে কাপছে আর বলছে কি বলছে তুই শুনলি তো, তুই আমি নাকি খুলে শুয়ে থাকতাম এ ভাবা যায়।
আমি- মা বাদ দাও কথা বললে কেন।
মা- এখনো মিথ্যে বলে যাচ্ছে আমরা তো বাড়ি ছেরে দিয়েছি তারপর ও।
আমি- ওই যে কেসের কথা বলেছ তাই ভয় পেয়েছে।
মা- না মাথা খারাপ করে দিল। আর তুই ও সারাদিন বাইরে থাকিস। একদম ভালো লাগেনা আমার। এক কথা শুনে শুনে পাগল হয়ে যাব। কিছু ভালো লাগেনা।
আমি- মা মাথা ঠাণ্ডা করে এবার ঘুমাও, তোমার প্রেসার বেড়ে যাবে।

মা- বেড়ে গেছে আর কদিন ওষুধ ও নেই। ক’টা বাজে এখন।
আমি- ১০ টা বাজে।
মা- পাবি ওষুধ এখন
আমি- পেতে পারি।
মা – জাত নিয়ে আয় যাতে ঘুম হয় সেই ওষুধ।
আমি- বেড়িয়ে গেলাম মায়ের জন্য ওষুধ নিয়ে এলাম।
মাকে ওশুদ দিলাম মা খেয়ে ঘুমাল।
সকালে আর বের হলাম না মার শরীর খারাপ। সব আমি করলাম মাকে আমি রান্না করে খাওয়ালাম। মা খুব খুশী হল। একটা গল্প পরেছিলাম ছেলে তার মাকে ওষুধ খাইয়ে করেছে সেটা মাথায় এল। বিকেলে গেলাম ওষুধের দোকানে মহিলাদের সেক্স বাড়ানোর ওষুধ নিলাম। এবং দুধ নিলাম। দোকানদার বলল এটা খেলে ১ ঘন্টার মধ্যে বউ করার জন্য পাগল হয়ে যাবে।
বাড়ি ফিরলাম তখন রাত ১০ টা বেজে গেছে।
আমি- মা এখন কেমন লাগছে
মা- ভাল সোনা।
আমি- শোয়ার আগে এই ওষুধ খাবে ও দুধ তোমার দুর্বলতা কেটে যাবে।
মা- ঠি আছে দিস খানে বলে এটা সেটা গল্প করতে লাগলাম।
আমি- মা রাত সারে ১১ টা বাজে অনেখন হয়েছে খেয়েছ এবার খেয়ে নাও।
মা- যা দুধ গরম করে আন।
আমি- দুধ গরম করে এনে মাকে গ্লাসে দিলাম ও একটা ট্যাবলেট দিলাম।
মা- গিলে খেয়ে নিল
আমি- গ্লাস নিয়ে রান্না ঘরে গিয়ে একটা আমার জন্য এনেছি সেটা খেলাম। অ ঘরে এলাম।
মা- কিরে ঘুমাবি এখন।
আমি হ্যা দেরী করে লাভ কি আর তুমি দাদা বৌদির কথা একদম মাথায় আনবে না।
মা- কি করব যা বলে ভোলা যায় তুই বল।
আমি- যায় না তবুও নিজেদের ভাল থাকতে হবে।
মা- আমি বললাম পরে বলে আমরা মরডান তাই জড়াজড়ি করে।
আমি- ওরা সব করে মা তুমি দেখলে না তেমন রাগ্ল না।
মা- ঠিক বলেছিস, আমিও বলেছি তোরা মা মেয়েতে আমার ছের সাথে ঘুমাস।
আমি- ঠিক বলেছ মা। নিজেরা করে দোষ দেয় আমাদের।
মা- একদম ঠিক বলেছিস শালারা হারামী আমাদের দোষ দেয়। যে যা খায় তার তাই ঢেঁকুর ওঠে।
আমি- মা রাত অনেক হল এবার ঘুমাই এক ঘন্টা হয়ে গেছে ওষুধ খেয়েছ এখন কেমন লাগছে।
মা- বাবা মাথা ঝিম ঝিম করছে চোখ কেমন নীল হয়ে গেছে আলো নীল নীল লাগছে।
আমি- তবে ঘুমাও ঠিক হয়ে যাবে।
মা- নারে ঘুম আসছে না কি বলে আমারা মা ছেলে কাপড় তুলে জড়াজড়ি করে ঘুমাই। ঘুমের ঘোরে হতে পারে তাই বলে আমরা করেছি।
আমি- ধুর বাদ দাও তো। আমার কোনদিন মনে আসেনি এইসব।
মা- আমার ও না, তুই আমার ছেলে এমন করা যায়।
আমি- তাইত ভাবা যায় এইসব।
মা- আর ন্যাকামী করিস না সেদিন কি বললি ভুলে গেছিস।
আমি- সে তো মা গরম হয়ে গেছিলাম তাই। ওই কথা বলতে বলতে কি যে হল। পরে আর বলেছি।
মা- না তা বলিসনি।
আমি- তুমি বলার পরে আমি বুঝতে পেরেছি এ ঠিক না ।
মা- কিন্তু ওরা বলে কেন এমন কথা।
আমি- মা বাদ দাও ওদের কথা আবার তোমার প্রেসার বেড়ে যাবে কিন্তু।
মা- না না আমি ঠিক আছি তুই ভাবিস না।
আমি- তবে এখন ঘুমাও আর কথা বলতে হবেনা আবার মাথা গরম হয়ে যাবে কিসে কি হয়ে যাবে।
মা- আর গরম এমনিতেই গরম হয়ে আছি কি হচ্ছে কে জানে।
আমি- মা কি খারাপ লাগছে তোমার।
মা- হ্যরে বাবা একদম ভালো লাগছেনা কিছু একটা কর।
আমি- কি করব মা
মা- জানিনা এমন কেন হচ্ছে শুধু বার বার মনে পড়ছে তুই আমি নাকি কাপড় তুলে ঘুমিয়ে আছি। আরে শালি কাপড় তুলে কেউ ঘুমায় করত না।
আমি- মা কি বলছ আমি- কি করব মা।
মা- জানিনা কিছু কর যা তোর ভালো লাগে, আমার মনে খুব অসুখ বাবা, আমাকে সুখি কর। আমাকে সুখ দে।
আমি- কি করে দেব সুখ।
মা- যেমন তোর ভালো লাগে।

আমি- মা আমার ভালো লাগলে হবে তোমারও ভালো লাগতে হবে।
মা- কি যে বলিস কিছুই বুঝতে পারছিনা।
আমি- কি করে দেব বলনা।
মা- তুই বলছিলিনা আমরা মিলন করব তুই আমাকে অনেক সুখ দিবি।
আমি- হ্যা বলেছিলে কিন্তু এখন করবে মা।
মা- আমাকে সুখ দিবি তো।
আমি- মা তোমাকে খুব সুখ দেব, দেখবে
মা- তাই দে বাবা আর দেরী করিস না আয় সোনা। আমার একদম ভালো লাগছেনা
আমি মাকে কাছে টেনে জরিয়ে ধরে ঠোঁটে চুমু দিলাম আর দুধ দুটো ধরে টিপি দিতে লাগলাম।
মা আমাকে জরিয়ে ধরে আয় সোনা আজ আমার কষ্ট দূর হবে বলে আমার হ্যাফ প্যান্ট খুলে দিল ও হাত দিয়ে আমার বাঁড়া ধরল।
আমি- মা দেখি বলে শাড়ি খুলে দিলাম অ ব্লাউজের হুক খুলে দিলাম।
মা- ব্লাউজ বের করে দিল শুধু ছায়া পড়া। নে দুধ খা।
আমি- মায়ের দুধ মুখে নিয়ে চকাম চকাম করে চুষে ও টিপে দিতে লাগলাম। আঃ কি বড় বড় আর সুডোল মায়ের দুদ দুটো বোটা দুটো খয়েরি অনেক খাঁড়া হয়ে আছে মুখে পুড়ে নিয়ে আলত করে চুষে কামড়ে দিচ্ছি ৩৮ বড় সাইজের দুধ ওহ মা উম উম করে চুষছি কি আরাম মায়ের দুধ দুটো।
মা- আমার বাঁড়া ধরে বলল এ তো অনেক বড় বাবা, এত বড় কি করে হল তোর। তোর বাবাকে ছাড়িয়ে গেছে যে সোনা।
আমি- মা তোমার হবে তো। এটা দিয়ে তোমাকে অনেক বেশী সুখ দেব মা। বলে দুধ খাচ্ছি আর টিপছি।
মা- হ্যা সোনা ৪ বছর উপোষ তুই দিবি বাবা আমাকে ঠাণ্ডা করে।
আমি- হ্যা মা তোমাকে আমি সারাজীবন দেব তুমি আমার কামনার দেবী, কাম দেবী আমার মা তোমাকে দেব না তো কাকে দেব এটা শুধু তোমার।
মা- উঃ বাবা কি শোনালি বাবা আঃ কেমন করছে আমার শরিরের মধ্যে বাবা
আমি- মায়ের ছায়ার দড়ি ধরে টান দিতে দিতে বললাম হ্যা আজ তোমার উপোষ আমি ভেঙ্গে দেব সুখে ভরিয়ে দেব
মা- তাই কর সোনা উঃ কি গরম হয়েগেছি কখন তুই বলবি তার জন্য।
আমি- মায়ের তাপুরার মতন পাছায় হাত দিয়ে টিপে দিয়ে মায়ের গুদে আঙ্গুল দিলাম বালে ভরতি মায়ের গুদ। ভিজে আছে কামরসে
মা- উঃ হাত দিস না বাবা থাকতে পারছিনা সোনা। আমার যে কেমন করছে বাবা তুই এবার কর বাবা।
আমি- মা তবে কি ঢোকাবো তোমার পাকা গুদে আমার বাঁড়া।
মা- হ্যা সোনা প্রথম বার সুখ দে বাবা ভালো করে আমাকে দিবি কিন্তু।

আমি- মা এস খাটে বলে আমি উঠলাম আর মা ও উঠল।
মা- চিত হয়ে দু পা ফাঁকা করে বলল আয় বাবা নে ঢোকা।
আমি- দেরী না করে হাটূ গেরে বসে মায়ের গুদের মুখে বাঁড়া ঘষতে লাগলাম এক হাত দিয়ে আর অন্য হাত দিয়ে মায়ের মাই টিপে দিচ্ছি
মা- উ দে না আর থাকতে পারছিনা কি করছিস শুধু জালায় আমার যে তোর সইছে না
আমি- এইত মা বলে বাঁড়া মায়ের গুদে দিলাম ঢুকিয়ে রসে ভেজা এক চাপে ঢুঁকে গেল। আমি মায়ের বুকের উপর শুয়ে পক পক করে চুদছি।
মা- আঃ শান্তি বাবা এবার দে আমাকে ভালো করে দে উঃ কতকাল পর পেলাম বাবা।

আমি- মায়ের দুধ দুটো ধরে মায়ের মুখে চুমু দিয়ে বললাম মা ঢুকেছে ভালমতন।
মা- হ্যা বাবা লোহার রডের মতন শক্ত তোর টা খুব আরাম বাবা আঃ দে আস্তে আস্তে লম্বা লম্বা করে
আমি- মায়ের পা আরও ফাঁকা করে কোমোর চেপে দিলাম পুরো ঢুকিয়ে আর বললাম আমার সোনা মা
মা- আমার জাদু সোনা ছেলে আজ আমাকে দিলি এতদিন পরে। বলে নীচ থেকে তল ঠাপ দিচ্ছে।
আমি- উঃ মা এত গরম তোমার গুদের ভেতর আমার বাঁড়া সেদ্ধ করে দেব মনে হয়। আর এত রস পিছিল হয়ে গেছে।
মা- হবেনা কতদিন পর পেলাম আর তোর যা সাইজ দেখে আরও বেশী গরম হয়ে গেছি।
আমি- মা যেদিন বৌদি বলেছিল সেদিন থেকেই আমার মাথায় এসেছে তোমাকে চুদব বলে কিন্তু ভয় লাগছিল বলতে।
মা- আমারও সোনা কেন মিথ্যে অপবাদ নেব সত্যি করে নেব।
আমি- মা মাগ এত সুখ পাব তোমাকে চুদে ভাবিনাই মা আঃ মা অমা কেমন লাগছে মা।
মা- খুব ভালো বাবা জোরে জোরে দে আঃ সোনা আমার মানিক আমার উঃ এত সুখ তুই দিবি আমিও ভাবিনাই বাবা আঃ দে বাবা ঘন ঘন দে
আমি- জোরে জোরে ঠাপ দিতে লাগলাম
মা- আঃ সোনা এইত সোনা উঃ কি আরাম লাগছে আঃ আঃ দে দে বাবা দে
আমি- উম মা উম উম বলে চুমু দিচ্ছি আর দুধ টিপে টিপে মায়ের মুখে চুমু দিয়ে জিভ ভরে দিচ্ছি মায়ের মুখের মধ্যে।
মা- আমার জিভ চুশ্তে চুষতে আমাকে বুকের সাথে চেপে ধরেছে। আর বলছে উঃ কি শান্তি সোনা আমার শরীর এখন শান্ত হবে রাগ মোচন হবে আর দেহের মধ্যে যে রাগ ছিল সেটাও শীতল হবে বাবা।
আমি- মায়ের বুকের উপর থেকে উঠে বসে বসে চুদতে লাগলাম আর দেখছি কি সুন্দর মায়ের গুদের ভেতর আমার বাঁড়া যাওয়া আসা করছে সাদা ফেনা জমেছে মায়ের বালে।
মা- কি দেখছিস দে না জোরে জোরে আঃ সোনা
আমি- মা ওমা উঃ কি সুন্দর আর টাইট তোমার গুদ বলে পক পক করে ঢোকাচ্ছি আর বের করছি।
মা- আমার বুকে আয় বাবা এবার খুব ঘন ঘন দে আর থাকতে পারবনা বাবা
আমি- মায়ের বুকের উপর শুয়ে মুখে মুখ দিয়ে দিচ্ছি ঠাপ।

মা- আঃ উঃ দে দে বাবা দে। আঃ আর থাকতে পারবনা সোনা আঃ ভেতর কেমন করছে তল পেটের ভেতর আঃ সোনা আঃ দে দে আরও আরও দে আঃ আঃ। উঃ সোনা রে আঃ সোনা উম উম বলে আমার ঠোট কামড়ে ধরেছে।
আমি- উম আঃ মা অমা আঃ মা দিচ্ছি তোমার কামরস বের করে দেব আঃ মা আঃ ও মা আঃ মাগো উম উম
মা- কামের সুখের চোটে গোঙাতে লাগল আহ উঃ আঃ সোনা আঃ কি হচ্ছে সোনা রে আঃ মাগো মা হচ্ছে সোনা।
আমি- হ্যা মা ছেরে দাও আমিও দেব মা আঃ মা আঃ আঃ উঃ আমার অ গেল মা গেল বলে চিরিক চিরিক করে বীর্য মায়ের গুদে ঢেলে দিলাম ও হাঁপাতে লাগলাম দুজনে।
মা- আমার চুলে বিলি কেটে দিতে দিতে বলল কি সুখ দিলি বাবা।
আমি- তুমি বুঝি আমাকে দাওনি খুব সুখ আমিও পেয়েছি মা।
মা- মা আমার মুখে গালে চুমু দিয়ে যাচ্ছে সোনা মানিক আমার।
আমি- মায়ের উপর থেকে নেমে পাশে শুয়ে মাকে পা দিয়ে প্যাচ দিয়ে জরিয়ে ধরে মুখে চুমু দিচ্ছি।
মিনিট ১৫/২০ এভাবে থাকার পর মা বলল এবার ওঠ ধুয়ে আসি
মা- উঠে বাথরুমে গেল আমিও গেলাম মা আমার বাঁড়া ভালো করে ধুয়ে দিল। নিজেও ধুয়ে নিল। ঘরে ঢুঁকে দেখি রাত আড়াইটা বাজে
আমি- মা আড়াইটা বাজে।
মা- না এবার শুয়ে পর কখন ঘুমাব।
আমি- আচ্ছা।
এই বলে দুজন দুজনকে জড়িয়ে ধরে ঘুমের দেশে হারিয়ে গেলাম।

(সমাপ্ত)



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/KNBUJ94
via BanglaChoti

Comments