গল্প=৩৩৪ আমার ছেলে হলো আমার স্বামী

গল্প=৩৩৪

আমার ছেলে হলো আমার স্বামী
BY- AAbbAA
—————————

আমার নাম কামিনী। বয়স ৪৩ বছর। আমি একজন বিধবা মহিলা। আমার স্বামীর মারা যাওয়ার প্রায় ১০ বছর হতে চলল। আমার একটা ছেলে ছেলে আছে। তার নাম কমল। তার বয়স ২৫ বছর। কমল একটা ভালো চাকরী করে। আমি তারসাথে বেশ ফ্রি। আরও সেও বাড়িতে সবসময় আমার পিছে লেগে থাকে। এছাড়া বাড়িতে আমার মাও থাকে।

এখন আমি একটু আমার সম্পর্কে বলি। আমি সকলের সাথে খুব সহজে মিশতে পারি। যেমনটা আমি বলেছিলাম যে আমার বয়স ৪৩ বছর। আমার বিয়ে খুব তাড়াতাড়ি হয়েছিল আর আমার স্বামীও মারা গেছে। আমার উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি। আমার ফিগার ৪১-৩৩-৪৩। আমার ফিগারের মাপ শুনেই বুঝতে পারছেন যে আমি একটু মোটা গোছের। কিন্তু আমি মোটা হলে কি হবে, আমি খুবই আকর্ষণীয়। আমার বান্ধবীরা সবসময় আমাকে বলে যে আমাকে দেখে নাকি তাদের হিংসা হয়। কারণ আমি মোটা হলেও আকর্ষণীয়। এমনকি আমাকে দেখে যে কেউ নাকি এখনও বিয়ে করতে চাইবে। আমি DDD সাইজের ব্রা পরি। আমি খুব ফর্সা। আমি আগেই বলেছি যে বাড়িতে আমি আর ছেলে খুবই ফ্রি। মাঝে মাঝে আমরা একে অপরকে প্রায় জড়িয়ে ধরি। এটা আমাদের জন্য একেবারেই স্বাভাবিক ব্যাপার ছিল। মাঝে মাঝে কমল ঠাট্টা করে আমাকে বলত।

কমলঃ আরে মা! তোমার বয়স এখনও খুব বেশি হয়নি! আজও তোমাকে যেকেউ বিয়ে করতে চাইবে! আজও তুমি খুব হট আর যুবতী। যদি সম্ভব হতো তবে আমিি তোমাকে বিয়ে করতাম! হা..হা..হা…!!!!! কিন্তু সে কপাল কি আর আমার আছে!

আমি তার কথা শুনে হেসে বলতাম।

আমিঃ মুখে যা আসে তাই বলে যাচ্ছিস না! সব সময় শুধু শয়তানি! পাগল কোথাকার!

ছুটির দিনগুলোতে কমল তার বন্ধুদের সাথে পাড়ার খেলার মাঠে আড্ডা দিত। আমি জানি যে কমলের সিগারেট খাওয়ার অভ্যাস আছে। এমনই একদিন ছুটির দিন সকালে আমি বাজারে গেলাম। হটাৎ বৃষ্টি শুরু হলো। আমি ছাতা নিয়ে মাঠের সামন দিয়ে যাওয়ার সময় কমলকে দেখতে পেলাম। আমি তার চোখের দিকে তাকালাম। সে আমার দিকে না তাকিয়ে আমার দুধের দিকে তাকিয়ে ছিল। এটা আমার একটু অদ্ভুত লাগছিল। কিন্তু তার চোখ আমার দুধের থেকে সরছিলনা। আমি তাড়াতাড়ি বাসায় এসে আমার ঘরে গিয়ে আয়নায় নিজেকে দেখে নিজেই লজ্জা পেলাম। দেখলাম সামন থেকে আমার শাড়িটা একটু ভিজে গেছে আর এতে করে ভেজা শাড়ী আমার ব্লাউজের সাথে লেগে আছে। সে কারণে আমার দুধ দুটো স্পষ্ট বোঝা যাচ্ছে। আমার শাড়ী পাতলা হওয়ায় তার মধ্যে দিয়ে আমাকে ক্লীভেজও দেখা যাচ্ছিলো। শাড়ী পিছন থেকেও ভিজে ছিল, তাই তা আমার পাছার সাথে ভালোভাবে লেগে ছিল। এতে আমার পাছাটাও পিছন থেকে স্পষ্ট দেখা যাচ্ছিল। এভাবে আমি আয়নায় নিজেকে দেখছিলাম মানে আমার যৌবন দেখছিলাম। হঠাৎ কলিংবেল বেজে উঠলো। দরজা খুলে দেখলাম কমল এসেছে। সে আবার আমাকে ভালভাবে দেখে বলল।

কমলঃ আমাকে এখনই অফিস যেতে হবে!

একথা বলে অফিস যাওয়ার জন্য রেডি হতে গেল। আমি ভেজা আবস্থায় ছিলাম। তাই আমিও আমার ঘরে দরজা খোলা রেখেই শাড়ি পাল্টাচ্ছিলাম। আমি বুঝতে পারলাম যে লুকিয়ে লুকিয়ে কমল আমার শাড়ী পাল্টানো দেখছিলো। কিন্তু আমি তা দেখেও না দেখার ভান করে থাকলাম। শাড়ী বদলানোর সময় আমার হাতের চুড়িগুলো বেজে উঠলো। এতে করে সে আরও বেশি করে উত্তেজিত হতে লাগলো। এসব দেখে আমিও খুব খুশি হলাম এই ভেবে যে কেউ তো আমাকে চুপি চুপি দেখে! হোকনা সে নিজের ছেলে, তাতে কী!

সন্ধ্যার সময় সে বাসায় আসলো। তাকে খুবই খুশি খুশি লাগছিলো। সে আমাকে জোড়ে জড়িয়ে ধরে বললো।

কমলঃ মা! আমার প্রমোশন হয়েছে। আর আমার বেতনও এখন ডবল হয়ে গেছে। আমার বেতন এখন ২ লাখ টাকা।

সে যখন আমাকে জড়িয়ে ধরে ছিল তখন তার দাদী মানে আমার মাও সেখানেই ছিল। আমরা তার সামনেই একে অপরকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে থাকলাম। কমলের প্রমোশনে আমি আর মাও খুব খুশি হলাম। কিছুক্ষণ পর সে বলল।

কমলঃ আমি একটু বাইরে যাচ্ছি!

বলে সে বাইরে বেরিয়ে গেল। আমিও ভাবলাম বাইরে থেকে মিষ্টি নিয়ে আসি। তাই আমিও মাকে বলে মিষ্টি কিনতে বের হলাম। আমি জানতাম সে এখন মাঠে আড্ডা দিচ্ছে। আমি একটা মেরুন রঙের পাতলা শাড়ি পরে বের হলাম। মিষ্টি কিনে আনার সময় আবার বৃষ্টি শুরু হলো। আমি মাঠের সামন দিয়ে আসার সময় দেখলাম সেখানে কমল দাঁড়িয়ে। আবারও সে আমার দুধের দিকে তাকিয়ে ছিল। আমি মিষ্টি নিয়ে বাড়ি দিকে আসতে আসতে কমলকে টেক্সট করলাম।

আমিঃ বাবা! আজ একটু তাড়াতাড়ি বাসায় আসিস। একসাথে খাবার খাবো। তারপর না হয় তুই আবার বাইরে যাস!

কিছুক্ষণ পর কমলেরও টেক্সট আসলো।

কমলঃ আমি এক্ষুণী আসছি!

কিছুক্ষণ পর বাড়ির কলিংবেল বেজে উঠল। আমি জানতাম কমল এসেছে। তাই আমি মাকে বললাম।

আমিঃ আমি শাড়ি চেঞ্জ করে আসি তারপর খাবার খাবো। মনে হয় বেল বাজছে। একটু দেখো কে এলো!

আমি আমার ঘরে শাড়ী বদলাতে লাগলাম। মা গিয়ে দরজা খুলে দিলো। কমল বাড়িতে ঢুকেই মাকে জিজ্ঞেস কললো।

কমলঃ নানী! মা কোথায়?

মাঃ ঘরে শাড়ি পাল্টাচ্ছে! তুইও ফ্রেশ হয়ে নে একসাথে খাবার খাবো।

কমলের কথা শুনে আমি ইচ্ছে করে চুড়ির শব্দ করতে লাগলাম যাতে সে আমার দিকে মনোযোগ দেয়। আমি এখন বুঝতে পাচ্ছি যে কমল চুপিচুপি আমার শাড়ি বদলানো দেখছে।

কিছুক্ষণ পর আমরা খাবার টেবিলে এলাম। কমল আবার আমার বিয়ের প্রসঙ্গ নিয়ে ঠাট্টা শুরু করল। আমি, কমল আর তার নানী সবাই এই নিয়ে ঠাট্টা করছিলাম। এমন সময় মা বলল।

মাঃ এক কাজ কর কমল। তুই তোর মায়ের জন্য একটা স্বামী খোঁজ!

এভাবে মজা করতে করতে কিছুক্ষণের মধ্যে আমাদের খাওয়া শেষ হয়ে গেল। কমল আবার বাইরে গিয়ে সিগারেট টেনে তার রুমে গেল। আমাদের বাড়িতে একটি হলরুম, দুটি বেডরুম এবং রান্নাঘর আছে। একটা রুমে কমল থাকতো। সেটাতে একটা বড় বাথরুম ছিল। বাথরুম বড় হওয়ার কারণে ওখানে একটা বাথটাবও ছিল। আর অন্য রুমে আমি আর আমার মা থাকতাম। আমাদের একটা রুমেও একটা নরমাল বাথরুম ছিল।মাঝে রাতে আমার ঘুম ভেঙ্গে গেল একটা শব্দে। শব্দটা আসছিল রান্নাঘর থেকে। পাশে দেখলাম মা শুয়ে আছে। তাই কিসের শব্দ হচ্ছে তা দেখার জন্য আমি রান্নাঘরে গেলাম। রান্নাঘরে গিয়ে দেখি কমল। আমি তাকে দেখে বললাম।

আমিঃ কমল! কি হয়েছে ঘুম আসছে না?

কমলঃ না মা আমি পানি খেতে এসেছি!

আমি তার চোখে মুখে চিন্তার ছাপ দেখতে পেলাম। তাই আমি তাকে বললাম।

আমিঃ হ্যাঁ! তা তো দেখছি! কিন্তু তোকে দেখে মনে হচ্ছে তুই কিছু নিয়ে চিন্তা করছিস? কিসের টেনশন আছে?

কমলঃ আরে কিছু না মা! আমি শুধু পানি খেতে এসেছি!

আমিঃ ঠিক আছে! কী নিয়ে টেনশন করছিস আমায় বল!

কিন্তু সে কিছুই বলল না। কিন্তু আমি স্পস্ট বুঝতে পারছি যে সে কিছু একটা নিয়ে চিন্তা করছে। আর সেটা তাকে খুব ভাবনায় রেখেছে। আমার দুজন চুপচাপ কিছুক্ষন দাঁড়িয়ে থাকলাম। তারপর আমি তাকে আমার মুখেমুখি দাঁড় করিয়ে বললাম।

আমিঃ তুই কি আমাকে কিছু বলতে চাস?

কিন্তু তারপরও সে চুপ করে দাঁড়িয়ে থাকলো। এবার আমি আমার হাত তার হাতে রাখলাম। তারপরও সে চুপ করে থাকলো। তারপর আমি তার বাম হাতটা নিয়ে আমার শাড়ীর ভেতরে ঢুকিয়ে আমার দুধের উপর হালকা ছুঁয়ে আমার পেটের দিকে নিয়ে গেলাম। আমার নাভিটা অনেক গভীর ছিল, তাই তার একটা আঙ্গুল আমার গভীর নাভিতে ঢুকে গেল। অনেকক্ষণ ওর আঙুল আমার নাভিতে ছিল। তারপর সে নিজেই তার দুহাত আমার শাড়ীর ভিতরে নিয়ে গেল আর আমার দুধ দুটো হালকা টিপতে লাগলো, আদর করতে লাগল। আমি এতে মজা পাচ্ছিলাম। আমি আমার শাড়ীর আচল ফেলে দিলাম যাতে ব্লাউজের মধ্যে আমার ক্লীভেজ দেখা যায়। ঘরটা অন্ধকার ছিল কিন্তু জানালা দিয়ে একটু একটু চাঁদের আলো ঘরে আসছিল। তারপর আমি ঘুরে দাঁড়ালাম এতে তার ধোন আমার পাছার ঘষা খেতে লাগলো। আমি তার একটা হাত ধরে আমার পাছার উপরে রাখলাম। এতে সে পেছন থেকে আমার পাছা টিপতে লাগলো। আমি এতে মজা পেয়ে পাছা তার দিকে ঠেলে দিতে লাগলাম। এভাবে কিছুক্ষণ করার পর আমি তার দিকে মুখ ঘুরিয়ে দাঁড়ালাম আর দুই হাতে তার মুখ চেপে ধরে তার গালে চুমু খেলাম। এদিকে কমল তখনও আমার পাছা টিপতেই থাকলো। এসব করতে করতে আমরা অনেক বেশি উত্তেজিত হয়ে পরলাম। ফলে প্রথমে আমরা একে অন্যের গালে চুমু খেতে লাগলাম। তারপর একে অন্যের ঠোঁটে ঠোঁট রেখে চুষতে লাগলাম। এভাবে একে অন্যের ঠোঁট চোষার পাশাপাশি আমরা একে অন্যকে শক্ত করে জড়িয়ে ধরে ছিলাম। কিছুক্ষণ কিস করার পর আমি তার বুকে মাথা দিয়ে দাঁড়িয়ে থাকলাম। হঠাৎ কোনো কিছুর নড়াচড়া শুনতে পেলাম। এতে আমি বাস্তবতায় ফিরে এলাম আর কমলকে বললাম।

আমিঃ যা কমল! এখন রুমে গিয়ে আরাম করে ঘুমা!

তারপর আমরা যে যার নিজেদের রুমে চলে গেলাম। কিছুক্ষণ পর কমল আমার মোবাইলে একটা টেক্সট দিল।

কমলঃ প্লিজ মা! তোমার কিছু হট ছবি পাঠাও!

আমি এটা পরে একটু হেসে বাথরুমে গিয়ে কিছু হট সেলফি তুলে কমলকে পাঠালাম। সাথে সাথে কমলের কাছ থেকে আরও একটা টেক্সট এলো।

কমলঃ প্লিজ তোমার দুধের ছবি দাও!

আমি তখন ব্লাউজ খুলে শুধু ব্রা পরে কিছু ছবি তুলে তাকে পাঠালাম। এই ছবিগুলোতে আমার দুধ দেখা গেলেও আমার দুধের বোঁটা দেখা যাচ্ছিলনা। তাই সে আবার আমাকে একটা টেক্সট করল।

কমলঃ মা প্লিজ! তোমার দুধের বোঁটা দেখাও!

তখন আমি উল্টো বললাম।

আমিঃ কমল আমাকেও তোর ধোনটা দেখা!

এর ১ মিনিট পর আমার মোবাইল বেজে উঠল। মানে সে তার ধোনের ছবি পাঠিয়েছে। আমি তার ধোন দেখে অবাক। মনে মনে আমি ভাবতে লাগলাম এটা কি কোনো মানুষের ধোন নাকি গাধার। তার ধোনটা ছিল প্রায় ৯ ইঞ্চি লম্বা আর সাড়ে ৩ ইঞ্চি মোটা! আমি আবার লিখা পাঠালাম।

আমিঃ বাপরে!

তারপর আমরা একে অপরকে কিছু চুমু ইমোজি পাঠালাম। এর মাঝে কমল আমাকে লিখে পাঠালো।

কমলঃ ওহ……! মা তুমি খুবই হট! প্লিজ মা তুমি আমাকে বিয়ে করবে?

আমিও তাকে টেক্সট করলাম।

আমিঃ দূর পাগল কোথাকার! যা এখন ঘুমা!

তারপর আমরা একে অপরকে শুভ রাত্রি জানিয়ে ঘুমিয়ে পরলাম।

পরের দিন কমল অফিসে গেল। আর আমি বাড়ির কাজগুলো করছিলাম আর পাশাপাশি মায়ের কথা বলছিলাম। কতা বলছিলাম মানে মা কথা বলছিল আর আমি শুধু চুপচাপ শুনছিলাম। এরমাঝে আমি কমলকে টেক্সট করলাম।

আমিঃ কোথায় তুই?

কমলঃ অফিসে! কেন কি হয়েছে?

আমিঃ ঠিক আছে! তবে আজ একটি তারাতাড়ি বাসায় আসিস। আর তোর নানী যদি কিছু বলে তবে কোনো উত্তর না দিয়ে চুপচাপ শুধু শুনে যাবি!

কমলঃ ঠিক আছে! কিন্তু সিরিয়াস কিছু কি?

আমিঃ একটু সিরিয়াস কিন্তু তুই টেনশন নিস না!

আজ তাড়াতাড়িই কমল বাসায় আসলো। আমি তাকে নাস্তা করে দিলাম। মাও সেখানে ছিল। আমরা সবাই চুপচাপ ছিলাম। চুপচাপ ভাবটা কাটানোর অজুহাতে কমল বলল।

কমলঃ চল আমরা কোথাও গিয়ে ঘুড়ে আসি সবাই!

একতা শুনে মা বলল।

মাঃ আরে! আমার এখন ঘোরাঘুরি করার বয়স নেই! তুই তোর মাকে নিয়ে যা! সেও অনেক বছর ধরে ঘুরতে যায় না। এতে ওরও একটু ঘোরাঘুরি করা হবে!

আমি সাথে সাথে বললাম।

আমিঃ না বাবা না! আমি এই বয়সে আর ঘুরতে চাই না!

কমল আমার কথা শুনে হাসতে হাসতে বলল।

কমলঃ আরে মা! তুমি এখনও অতোটা বড় হওনি! আজও তুমি ছোট আছো! আজও তোমাকে বিয়ে দেয়া যাবে! হাহাহা……

কমলের কতা শুনে মা সাথে সাথে বললো।

মাঃ অন্য কেউ কেন তুই তোর মাকে বিয়ে কর!

মার কথা শুনে আমাদের দুজনেরই মুখ চুপসে গেল। আমরা একে অপরের দিকে তাকালাম। আমি ইসারায় তাকে চুপচাপ বসে থাকতে বললাম। তাই সে চুপ করে বসে রইল। তখন মা আবার বলল।

মাঃ কেন সমস্যা কোথায়? তোর মা একা! এতে সে স্বামী পাবে আর তুইও বউ পাবি! আর তুই তো বলতি যে তুই তোর মাকে বিয়ে করতে চাস! তাহলে সমস্যা কোথায়? করে নে তোর মাকে বিয়ে! আর বাইরের লোকের ভয় পাসনা, কেননা তাদের কাছে তোরা দুজন মা-ছেলেই থাকবি! কিন্তু ঘরে তোরা স্বামী-স্ত্রী হয়ে থাকবি! তুমি যদি প্রস্তুত থাকিস, তবে বল?

মার কথা শুনে আমরা সবাই কিছুক্ষণ চুপ ছিলাম। তারপর মা বলল।

মাঃ আমি একটু বাইরে যাচ্ছি!

বাইরে যাওয়ার সময় মা আবার বলল।

মাঃ একটু চিন্তা করে জবাব দিস!

মা বাইরে যাওয়ার সে আমাকে জিজ্ঞেস করলো।

কমলঃ ঘটনাটা কী?

আমিঃ কাল রাতে তোর আর আমার মাঝে যা হয়েছে তা মা দেখে ফেলেছে।

কমলঃ ওহ….!!!!!

আমিঃ তুই টেনশন নিস না। আর এসব নিয়ে চিন্তাও করিস না!

তারপর সে মাঠে চলে গেল। আমি কিছুক্ষণ পর তাকে টেক্সট করলাম।

আমিঃ মা আমাদের বিয়ে সম্পর্কে জিজ্ঞাসা করছেন!

তখনই সে একটা টেক্সট করলো।

কমলঃ হ্যাঁ! মা আমি তোমাকে বিয়ে করতে প্রস্তুত!

আমি সঙ্গে সঙ্গে মাকে কথাটা জানালাম। মা এটা শুনে খুব খুশি হলো। সে বন্ধুদের সাথে আড্ডা মেরে রাত ১১টায় বাসায় এলো। এসে সে তার রুম গেল। তখন মা তার রুমে গিয়ে তাকে বলল।

মাঃ তুই এখন ফ্রেশ হয়ে নে। আর তুই বিয়ে পোশাক পরে তৈরি হয়ে নে। আজ রাত ১২ টায় বিয়ের লগ্ন।

মা বিয়ের সবকিছু প্রস্তুত করেছিল। কমল বর সেজে এসে মায়ের পাশে বসলো। আমি মায়ের পাশে বধূ বেসে বসে ছিলাম। আমার সারা শরীরে গয়নায় ঢাকা ছিল। কমল আমার দিকে অপলক তাকিয়ে ছিল। তা দেখে মা বলল।

মাঃ আর কতো দেখবি তোর সুন্দরী হবু বউকে! এখন থেকে সে তোর সম্পদ! পরে দেখিস, নইলে লগ্ন পেরিয়ে যাবে!

রাত ১২টার সময় কমল আমাকে মঙ্গলসূত্র পরিয়ে দিল। আমরা একে অপরের গলায় মালা পরিয়ে দিলাম। আমার মঙ্গলসূত্রটি অনেক লম্বা ছিল, যা আমার গলা থেকে নাভি পর্যন্ত ছিল। তারপর আমরা আগুনের সামনে সাতবার চক্কর দিলাম। তারপর সে আমাকে সিদুর পরিয়ে দিল। বিয়ে শেষ হয়ে গেলে মা বলল।

মাঃ আমি কালরাতে তোদের দুজনকে একসাথে দেখেছি। আর আমি বুঝতে পেরেছি যে তোদের দুজনেরই একে অন্যকে প্রয়োজন। আজ থেকে তোদের একে অন্যের ভাল মন্দ তোদেরকেই দেখতে হবে। কাল যা দেখলাম তাতে যদি তোদের মধ্যে কাল কিছু একটা হয়ে যেত তা আমি মেনে নিতে পারতাম না। তাই আজ আমি তোদের বিয়ে দিলাম। আর এর মধ্য দিয়ে আমার মেয়েকে স্পর্শ করার অধিকার তোকে দিলাম। আজ থেকে কামিনী তোর বউ। তাই এখন থেকে তুই তার যত্ন নিবি।

মায়ের কতা শুনে আমরা দুজনে মার পা ছুঁয়ে আশীর্বাদ নিলাম। মাকে কমলকে তার রুমের চাবি দিয়ে ওকে নিজের রুমে যেতে বললো। আর আমি মার কাছে কিছুক্ষণ বসলাম। মা একটা গ্লাসে দুধ নিয়ে এসে বলল।

মাঃ এই দুধ তুই অর্ধেক আর বাকি অর্ধেক কমলকে খাওয়াবি। আমি এই গ্লাসে কিছু ভেষজ ঔষধ দিয়েছি। এতে তোদের রাতটা খুবই ভাল কাটবে।

একথা বলে হাসতে লাগলো। আমি তার হাসি দেখে আমি বুঝতে পারলাম যে সে আমাদের মিলন দীর্ঘস্থায়ী করার জন্য কামোউদ্দীজক মিশ্রণ দুধে দিয়েছি। তারপর আমিও হেসে কমলের রুমে গেলাম।
আমি তার রুমে গিয়ে তার বিছানায় গিয়ে তার পাশে বসলাম। তার বিছানাটা আসলে একটা পালঙ্ক। আমি তার হাতে দুধের গ্লাসটা দিলাম। সে অর্ধেক দুধ খেয়ে বাকি অর্ধেক আমাকে দিল। আমিও গ্লাসের বাকি দুধটুকু খেয়ে ফেললাম। তারপর আমরা কিছুক্ষণ কথা বললাম। মা ঘরটা খুব সুন্দর করে সাজিয়েছিল। এভাবে দুজনে কথা বলতে বলতে হঠাৎ সে উত্তেজিত হয়ে গেল। আর আমাকে চুমু খেতে শুরু করলো। আমার গালে, হাড়ে আর ঠোঁটে। সে সোজা তার হাত দিয়ে আমার ব্লাউজ ছিড়ে ফেললো। সে এতো জোড়ে ব্লাউজ টানলো যে এতে ব্লাউজের সাথে আমার ব্রাও খুলে গেল। এরফলে আমার বড় বড় দুধ দুটো উম্মুক্ত হয়ে লাফাতে লাগলো। আমি তার উত্তেজনা দেখে বললাম।

আমিঃ ওহো! একটু আস্তে করেন!

কিন্তু সে আমার কথায় কান দিলনা! এমনকি সে আমার নাভিতে তার একটা আঙুল ঢুকিয়ে দিল। এতে আমি উত্তেজিত হয়ে গেলাম।

আমিঃ আহ…..

কমলঃ কামিনী! তুমি খুব সুন্দর!

একথা বলে হঠাৎ সে একটানে আমার শাড়িটা খুলে ফেলল। তারপর আমার পেটিকোট আর প্যান্টি খুলে ফেলে আমাকে সম্পূর্ণ উলঙ্গ করে দিল। সে যে শুধু আমাকে উলঙ্গ করল না, বরং সে আমাকে টেনে বাথরুমের বাথটবে নিয়ে গেল তার সেও সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেল। আমরা দুজনে সম্পূর্ণ উলঙ্গ হলেও আমাদের দুজনের গলায় এখনও বিয়ের মালা ছিল। এমনকি আমার শরীরে সব গয়নাও ছিল। এই আবস্থায় সে আমার পা দুটো ফাঁক করে তার ধোনে ভালভাবে সাবান মাখিয়ে আমার গুদে ধোনটা সেট করে একধাক্কায় তার ধোনের ৪ ভাগের ১ ভাগ ঢুকিয়ে দিল। আমি ব্যাথায় আর মজায় চিৎকার করে উঠলাম আর বললাম।

আমিঃ ওহ….. আহ….. মাহ……. ওহ…….!!!!!!

সে আমার এ চিৎকার শুনে আমাকে জোড়ে জোড়ে চুদতে লাগলো। এতে আমার মুখে সুখের চিৎকার বের হতে লাগলো। সেও জোড়ে জোড়ে চুদতে লাগলো। আমিও তখন কাম পাগল হয়ে গেলাম। এবার সে জোড়ে একটা থাপ মারলো। এতে তার ধোনের অর্ধেকটা আমার গুদে ঢুকে গেলো। তখন ব্যাথায় আমি আরও চিৎকার করে উঠলাম আর বললাম।

আমিঃ ওগো! একটু আস্তে চোদেন! ওহ…… মা! আমার টাইট গুদ! আহ….. প্লিজ একটু আস্তে চোদেন! ওহ..….. মা…… আমি মরে গেলাম! একটু আস্তে চোদেন! আহ….. প্লিজ আমার এই টাইট গুদটার উপর একটু দয়া করেন। আহ…..

কিন্তু সে কি আর আমার কথা শোনে। বরং সে আরো জোড়ে জোড়ে আমাকে চুদতে লাগলো। তার বড় মোটা ধোনটা আমি আমার গুদের ভিতর অনুভব করছিলাম। সে চুদতে চুদতে বলল।

কমলঃ ওহ……. কামিনী! আমার ধোন আজ ধন্য তোমাকে চুদতে পেরে। তাই আজ আমি আর আমার ধোন কেউ তোমার কথা শুনবো না! আহ……

এখন সেও কামুক চিৎকার করছিল। আমরা বাথটাবে চোদাচুদি করছিলাম। তাই আমাদের চোদাচুদির সাথে সাথে বাথটবের পানিও লাফালাফি করছিল! হঠাৎ সে আমার দুধের উপর হাত দিলে খামচে আর জোড়ে কামড়ে ধরল। আমি তখন ব্যাথায় বলল।

আমিঃ ওহ…… উই….. মা…….

কমলঃ কামিনী তোমার ফিগারের সাইজ কত? তোমার দুধগুলো কত সুঢোল! পাতলা কোমড়! গভীর নাভি! পাছাটাও একদম মনমতো! বলো না তোমার ফিগারের সাইজ কত?

আমিঃ ৪১-৩৩-৪৩!

কমলঃ এসব কী?

আমি তার কথা হেসে বললাম।

আমিঃ আমার দুধের সাইজ ৪১! ৩৩ কোমড় আর ৪৩ পাছা!

কমলঃ ও…..!!!!! আমি কি আরও একটা প্রশ্ন করতে পারি?

আমিঃ হ্যাঁ! এখন তো আপনি আমার স্বামী! যা ইচ্ছা জিজ্ঞেস করতে পারেন!

কমলঃ ওহ…… তোমার ব্রায়ের সাইজ কত?

আমিঃ ওহ….. ব্রায়ের সাইজ! আচ্ছা পুরুষদের এই নারীদের ব্রায়ের সাইজ নিয়ে কেন এতো আগ্রহ তা বুঝি না! আহ….. আমি DDD সাইজের ব্রা পরি! ওগো একটু আস্তে চোদেন…… আহ……. একটু আস্তে প্লিজ!

কিন্তু সেকি আর আমার কথা শুনে। বরং সে বলল।

কমলঃ আহ…… কামিনী! আজ আমি তোমার পোদও মারবো!

আমিঃ ওহ…… নাগো! আজ আমাদের বাসর রাত। তাই আজ আমার গুদ চুদে শান্ত করো! আহ…….

কমলঃ তাই তো আজ আমি তোমার পোদ চুদে তোমার পোদের ফিতা কাটতে চাই!

একথা বলে সে আরো জোড়ে জোড়ে চুদতে লাগলো। আমি তার চোদার তালে ছটফট করছি। সে আমার দুধগুলো জোড়ে জোড়ে টিপছিল আর কামড়াচ্ছিল। তার চোদার বেগ বাড়তেই থাকলো। আর চোদার তালে তালে বাথটবের পানিও লাফাতে থাকলো। হটাৎ সে জোড়ে একটা থাপ দিয়ে পুরোপুরি আমার উপর পড়ল আর আমাকে শক্ত করে জড়িয়ে ধরল। সে আহ….. আহ……. শেষ কয়েকটা ধাক্কা দিল। এতে তার ৯ ইঞ্চির ধোনটা পুরোপুরি আমার গুদে ঢুকে গেলো। আর সাথে সাথে তার ধোনের গরম গরম বীর্য গুদে ঢালতে লাগলো। আমার গুদ থেকেও পানি ছেড়ে দিল। আমরা একে অপরকে জড়িয়ে ধরে এই মূহুর্তটাকে উপভোগ করছিলাম। আমরা প্রায় ১ ঘন্টা ধরে চোদাচুদি করলাম। আমরা একে অপরকে এভাবেই জড়িয়ে ধরে বাথটবে শুয়ে ছিলাম। সম্ভবত রাত ২ঃ৩০ আমরা বাথটবেই একে আপরকে জড়িয়ে ঘুমিয়ে পরেছিলাম।

কয়েক ঘন্টার মধ্যেই আমাদের ঘুম ভেঙ্গে গেল! তার ধোনটা আবার দাঁড়িয়ে আছে। আমরা একে অপরের দিকে তাকালাম আর সে আমার কানের কাছে মুখ এনে বলল।

কমলঃ কামিনী! পিছনে লাগাতে দিবে? তোমার পোদ মারতে দেবে?

আমি শুধু “হুম” বলে সম্মতি জানালাম! আমি ঘুরে কুকুরের মতো হলাম আর সে আমার পোদের ফুটোর উপর তার ধোনটা রেখে জোড়ে একটা ঢাক্কা দিল। এক ঢাক্কায় সে অর্ধেক ধোনটা আমার পোদে ঢুকিয়ে দিল। এতে আমি ব্যাথায় চিৎকার দিয়ে উঠলাম।

আমিঃ ওহ….. আহ…….. একটু আস্তে! আস্তে ঢুকান!

আমার পোদে কখনও ব্যাথা আবার কখনও আরাম লাগছিলো।

আমিঃ ওহ……. একটু আস্তে করেন! আপনি এতো কেন উত্তেজিত হয়েছেন! ওহ….. প্লিজ একটু আস্তে করেন! আজকে কি আপনি আমার পাছা ছিড়ে ফেলবেন?

কিন্তু সে শোনে কার কথা। বরং সে আরও জোড়ে জোড়ে আমাকে চুদতে লাগলো আর বলতে লাগলো।

কমলঃ কামিনী! তোমার মত বউ পাওয়া ভাগ্যের ব্যাপার! আর আজ আমি সেই ভাগ্যবান!

আমিঃ ওগো একটু আস্তে! এখন থেকে আপনি আমার স্বামী আট আমি আপনার সম্পত্তি! ওগো….. একটু আস্তে চোদেন! ওহ………

সে জোড় জোড়ে চুদতে লাগলো। এতে আবার বাথটবের পানি লাফাতে লাগলো। আমি ব্যাথায় কেঁদে ফেললাম। আমাকে কাঁদতে দেখে সে বলল।

কমলঃ ওহ…….ঠিক আছে! আমি আস্তে চুদছি!

বলে সে ধীরে ধীরে চুদতে লাগলো। কিন্তু আমার ততক্ষণে গরম হয়ে গেছি। তাই আমি কামনায় পাগলের মতো বললাম।

আমিঃ আহ……. থাকলেন কেন! প্লিজ একটু জোড়ে চোদেন! আহ…… কতো বছর পর চোদা খাচ্ছি! ওহ..… প্লিজ একটু জোড় জোড়ে চোদেন! আহ…….

আমার কতা শুনে সে এবার জোড়ে জোড়ে চুদতে লাগলো। সে পেছন থেকে আমার দুধ দুটো টিপতে টিপতে আমার পিঠে চুমু দিয়ে কোমড় নাড়িয়ে আমার পোঁদ চুদতে লাগলো। আমিও আমার কোমড় পেছনের দিকে ঠেলে দিতে লাগলাম। এবার সে একটা জোড়ে ধাক্কা দিল। আমি চিৎকার করে আহ…. করে চিৎকার করে উঠলাম। এই ধাক্কার সাথে সাথে সে তার গরম বীর্য আমার পোদে ঢালতে শুরু করল। আমি আমার পোঁদে তার গরম বীর্য অনুভব করতে পারলাম। আমার পাছা তার গরম বীর্য ভরে গেল। তারপর আমরা কিছুক্ষণ সেখানেই শুয়ে থাকলাম। তারপর বিছানায় এসে একে অপরকে চুমু খেয়ে শুয়ে পড়লাম।

পরের দিন রবিবার। কিছু একটার আওয়াজ শুনে আমার ঘুম ভেঙ্গল গেল। তাই আমি বাইরে এসে দেখি হলরুমে ব্যাগ গোছানো। এসব দেখে আমি মাকে বললাম।

আমিঃ এসব কি মা! এত সকালে তুমি কোথা যাচ্ছ?

মাঃ আমি তিনদিনের জন্য একটু গ্রামে যাচ্ছি! আর এতে করে তোরাও ফাঁকা বাড়িতে নিজেদের মতো থাকতে পারবি! আমি একটা নোট লিখে যেতে চেয়েছিলাম! যাতে তোরা কোনো বিরক্ত না হোস!

আমিঃ এতে বিরক্ত হওয়ার কী আছে? আর তুমি এতো সকালে কেন? তোমার বাস কী এখনই?

আমি তাকে অনেক বুঝালাম যাতে সে এখন না যায়। কিন্তু সে আমার কথা শুনলোই না। সে বলল।

মাঃ আরে মাত্র তিন দিনের জন্য তো! আর এখন গেলে সকাল ৯ টার মধ্যে পৌঁছে যাব। চিন্তার কিছু নেই। তা তোর স্বামী কোথায়? ঘুমাচ্ছে তাই না?

আমিঃ কমল! হ্যাঁ সে ঘুমাচ্ছে! দাঁড়াও আমি তাকে ডাকছি!

মাঃ কমল কী হ্যাঁ! সে এখন তোর ছেলে না তোর স্বামী। এখন থেকে তুই তাকে আপনি বলল ডাকবি। আর তাকে ঘুম থেকে উঠনোর দরকার নেই। ওকে ঘুমোতে দে!

আমিঃ ঠিক আছে মা। আমি এখনই আসছি তুমি একটু অপেক্ষা করো!

আমি বেডরুমে গেলাম। আর কমল যেকিনা গতকাল পর্যন্ত আমার ছেলে ছিল, আর আজ আমার স্বামী তাকে বলল।

আমিঃ ওগো শুনছো! ওঠো!

কিন্তু সে আমাকে উল্টো বিছানায় টেনে নিয়ে বলল।

কমলঃ আরে জান! তুমি কোথায় ছিলে? আসো আমার কাছে?

আমিঃ মা ৩ দিনের জন্য গ্রামে যাচ্ছে। আপনি একটু বাইরে চলুন!

কমল আমাকে শক্ত করে জড়িয়ে ধরে বলল।

কমলঃ তা আমি কি করব?

আমিঃ আপনি একটু বাইরে এসে মাকে বাস টার্মিনাল পর্যন্ত এগিয়ে দিয়ে আসেন।

একথা বলে আমি মায়ের কাছে আসলাম। আর আমার পিছন পিছন সেও বাইরে এসে মাক বললো।

কমলঃ আরে নানী! কী ব্যাপার?

মাঃ এখন থেকে আর নানী না! আজ থেকে তুই আমাকে মা বলে ডাকবি! এখন থেকে আমি তোর মা আর তোর মা তোর বউ! আর কামিনী সাবধান! এখন থেকে তুই তোর ছেলেকে কমল বলে ডাকবিনা। কারণ এখন সে তোর স্বামী।

এবার আমি আমার কমল মায়ের পা ছুঁয়ে আর্শিবাদ নিলাম। তখন মা বলল।

মাঃ শোন কমল। আজ থেকে ৩ দিন তুই কোথাও বাইরে যাবি না। এটা হল বাড়ির রেওয়াজ। থাক তাহলে আমি এখন যাই।

কমলঃ আমি তোমায় বাসে উঠিয়ে দিয়ে আসছি!

বাস খুব ভোরে ছিল। সকাল ৫ টায়। আমরা সবাই চা খেলাম। তাই তারা ৪ঃ৩০ বাড়ি থেকে বেরিয়ে গেল। কিন্তু আমাদের মধ্যে মেসেজের মাধ্যমে কথা হচ্ছিল।

আমিঃ এই শুনছেন?

কমলঃ বলো?

আমিঃ আরও কতক্ষণ লাগবে আপনার?

কমলঃ ওহ ডার্লিং! বাস ছাড়বে। আমি এক্ষুনি আসছি।

আমিঃ আমার গুদ খুব চুলকাচ্ছে!

কমলঃ ডার্লিং! আমার ধোন খুব চুলকাচ্ছে!

আমিঃ আপনি তাড়াতাড়ি আসেন না! দেখেন না বাইরে কত সুন্দর বৃষ্টি হচ্ছে!

কমলঃ আলমারিতে একটা সাদা টি-শার্ট আছে। তুমি ওটা পরো!

আমিঃ আপনি আসুনতো!

আমি তার সাথে স্বামীর মতো আদর করে কথা বলা শুরু করলাম। কারণ এখন সে আমার স্বামীই। আমি জানতাম যে সে এখন খুব কাম উত্তেজিত আছে। কারণ আমি তার চায়ের সাথে ভেষজ ঔষধ মিশিয়ে দিয়েছিলাম যা মা দিয়েছিল। সে বাসায় আসলো। আমি তার কথা মতো টি-শার্ট পরে তার সামনে গিয়ে বললাম।

আমিঃ চা খাবেন?

কমলঃ হ্যাঁ!

আমি তাকে চা দিলাম। সে বিছানায় বসে ছিল আর আমি তার পাশে। টিভিতক একটা কামুক গান চলছিলো ছিল। আমি গানের তালে পাছা দুলিয়ে নাচতে লাগলাম। সেই গানের মধ্যে একজন মহিলা কামুক ভঙ্গিমায় নাচছিল। আর এদিকে আমিও তার মতো নাচতে শুরু করলাম আর মুখ দিয়ে কামুক আওয়াজ করতে লাগলাম। এদিকে বাইরে প্রচুর বৃষ্টি হচ্ছিল। কমল আমার কামুক নাচ দেখে সে আমার পা ধরে টেনে বিছানায় তুলে বলল।

কমলঃ কামিনী! আজ তোকে অনেক চুদবো! চুদে চুদে আজ তো সব রস বের করে দিব!

আমিঃ তাই করেন! কিন্তু একটু আস্তে! আমি কোথায় পালাচ্ছি না!

আমার কথা শুনে সে তার প্যান্ট খুলতে গেল। কিন্তু বেল্ট খুলতেই পারছিলনা। এটা দেখে আমার খুব অদ্ভুত লাগছিল। বুঝলাম কিছু একটা হয়েছে। সে সেক্সে এতটাই উত্তেজিত ছিল যে সে অস্থির হতে লাগলো। সে হঠাৎ বলে উঠল।

কমলঃ কামিনী! ওহ…… আমার শরীর কেমন যেন করছে!

তার কথা শুনে আমার মায়া হতে লাগলো। তাই আমি তাকে বললাম।

আমিঃ দাঁড়ান! আপনি অস্থির হবেন না। সব ঠিক হয়ে যাবে। আপনি কোন টেনশন নিবেন না!

ওর শরীর খুব কাঁপছিল! আমি বুঝে গেলাম এখন আমাকে ওকে শান্ত করতে হবে। তাই আমি বললাম।

আমিঃ শুনেন! আপনি শুধু দাঁড়িয়ে থাকুন!

একথা বলে আমি তার প্যান্ট খুলে দিলাম। প্যান্ট খুলতেই দেখলাম তার ধোনটা পুরো দাঁড়িয়ে আছে। তার শরীরটার সাথে সাথে তার ধোনটাও কাঁপছিলো। আমি তাকে সম্পূর্ণ উলঙ্গ করে দিলাম। তারপর আমি দেয়ালে হেলান দিয়ে তার দিকে পাছাটা করে তাকে বললাম।

আমিঃ ওগো শুনছেন! আপনার ধোনটা আমার পোদে ঢুকিয়ে দিন!

সে আমার শরীরের সাথে লেগে গেল। এতে আমি তার শরীরের কাঁপানী অনুভব করতে পারলাম। সে এতটাই কাঁপছিল যে সে তার ধোনটাও ধরে রাখতে পারছিল না। এতে আমি কিছুটা ভয় পেয়ে গেলাম। আমি বুঝতে পারলাম যে আমি তার চায়ের সাথে যেটা মিশিয়েছি সেটা বেশি হয়ে ছিল। তাই তাকে বললাম।

আমিঃ আপনি ভয় পাবেন না! আপনার কিছু হবে না!

আমি তাকে নিয়ে চিন্তা করতে লাগলাম। আমি আবার তাকে বললাম।

আমিঃ আমার কথা শুনুন! আপনি শুধু দাঁড়িয়ে থাকুন।

একথা বলে আমি তার একটা হাত নিয়ে আমার কোমড়ে রাখলাম। আর তার ধোনটা ধরে আমার পোদের ফুটোয় রাখলাম। তারপর আমি বললাম।

আমিঃ এইভাবে দাঁড়িয়ে থাকুন! আপনার ধোনটা আমার পোদে রাখুন। আপনি নড়বেন না। আমিই ধীরে ধীরে ঢুকাচ্ছি!

তারপর আমি পাছা দুলিয়ে তার ধোনটা আমার পোদে ঢুকালাম। তারপর আমি পোদের ফুটো শক্ত করে তার ধোনটা চেপে ধরলাম যে তার ধোনটা বাইরে বেরিয়ে না আসে। তারপর আমি পাছা দুলিয়ে হালকাভাবে নাড়াতে লাগলাম। সে এখনও থরথর করে কাঁপছিল। তখন আমি বললাম।

আমিঃ আমার দুধদুটে টিপুন! আপনার তো এগুলো খুব পছন্দ। আসুন ওগুলোকে টিপুন।

আমি আমার হাত পিছনে নিয়ে গিয়ে তার পাছাটা ধরে হালকা করে আমার দিকে টেনে নিলাম, যাতে তার ধোনটা আমার পোদে ভালভাবে ঢোকে। আমি তাকে আবার বললাম।

আমিঃ এখন আপনি এভাবে কিছুক্ষন দাঁড়ান আমার পোদে ধোন রেখে। নড়াচড়া করবেন না!

আমি আবার আমার পাছাটা দুলিয়ে চুদতে লাগলাম আর সে পিছন থেকে আমার দুধগুলো টিপতে লাগলো। আমার দুধের বোঁটাগুলোকে আদর করতে লাগলো। এখন সকাল প্রায় ৭ টা বাজে। আমি তার কামের নেশা ছাড়ানোর জন্য বললাম।

আমিঃ দেখেন বাইরে কেমন বৃষ্টি হচ্ছে। এখন সকাল ৭ টা বাজে। বাইরে ঠান্ডা বৃষ্টি আর ঘরে আপনার লম্বা মোটা ধোন আমার পোদে! আপনার কেমন লাগছে?

কমলঃ হ্যাঁ! মা! আমার খুব ভালো লাগছে!

তার মুখে মা ডাক শুনে আমি বললাম।

আমিঃ মাকী! এখন আপনি আমার স্বামী।

কমলঃ ওহ হ্যাঁ! কামিনী! তোমার পোদে ধোন ঢুকিয়ে আমার খুব ভালো লাগছে। মনে হচ্ছে এভাবে দাড়িয়ে দাঈিয়ে তোমার পোদ চুদি।

আমিঃ হ্যাঁ! তাই করেন! এখন একটু আপনার ধোনটা আমার পাছায় আস্তে আস্তে ঢোকান।

আমার কতা শুনে হাল্কা হাল্কা থাপ দিয়ে আমার পাছায় তার ধোনটা ঢোকাতে লাগলো। এভাবে আমরা প্রায় ১ ঘন্টা দাঁড়িয়ে চোদাচুদি করলাম। তারপর সে আমার পোদে তার বীর্য ঢেলে দিল। সেদিন সে আমাকে আরো অনেকবার চুদলো। ৩ দিন পর মা ফিরে এলো। বাইরের লোকে কাছে আমরা মা-ছেলে ছিলাম। কিন্তু ঘরে মধ্যে ছিলাম স্বামী-স্ত্রী। কিছুদিনের মধ্যেই সে তার বদলি করে নিল। আমরা এই শহর ছেড়ে চলে গেলাম। নতুন শহরে আমরা স্বামী-স্ত্রীর পরিচয়ে থাকতে লাগলাম আর এখন আমাদের একটা মেয়েও আছে। আমরা এখন খুব সুখী।

………………………………সমাপ্ত…………………………..



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/vHAgLbqYN
via BanglaChoti

Comments