গল্প=৩৫০ মা ভুলে আমার চোদা খেলো

গল্প=৩৫০

মা ভুলে আমার চোদা খেলো
BY- AAbbAA
—————————

আমার নাম জুয়েল। আমার বয়স ২২ বছর। আমি পশ্চিমবঙ্গের কলকাতায় থাকি। আমার উচ্চতা স্বাভাবিক, কিন্তু আমার ধোনটা প্রায় ১০ ইঞ্চি লম্বা! আমি চোদার জন্য মাঝ বয়সী মহিলাদের পছন্দ করি। এখন আমি আপনাদের গল্পটি বলবো সেটা আমার জীবনের সত্য ঘটনা অবলম্বনে। এই গল্পটা বলতে আমার খুব লজ্জা লাগছে। কিন্তু আমি তবুও তা আপনাদের বলতে চাই। যাতে আমি আমার মনের একটা বড় বোঝা হালকা করতে পারি। আমার মা খুবই সাধারণ একজন মহিলা। কিন্তু সে দেখতে খুবই আকর্ষণীয়। তার নাম মাধবী। তার বয়স ৪০ বছর। তার গায়ের রং ফর্সা। সে যে কারো নজর কাড়তে পারে। আর তার ফিগারের কথা কী বলব। তার ফিগার দেখলে মুণীঋণীদেরও ধ্যান ভঙ্গ হবে। তার ফিগার ৩৬-৩০-৩২। সে সবসময় শাড়ি পরে। রান্না করার সময় প্রায়ই সে তার শাড়ি তার পেটের নিচে চাপ দেয়। এতে তার নাভি স্পষ্ট দেখা যায়। তার নাভি এমন সেক্সি যে তা দেখে যে কারও ধোন দাঁড়িয়ে যাবে। সে যখন সেজেগুজে কোনো বিয়ে বা অনুষ্ঠানে যায়, তখন সবার চোখ থাকে তার শরীরের দিকে!

গল্পটা সেই সময়ের যখন আমার বয়স ২০ বছর। আপনার সবাই জানেন যে এই বয়সে সবারই কামনা বাড়তি থাকে। কিন্তু কখনও আমি আমার মনের মধ্যে মায়ের সম্পর্কে কোনো খারাপ চিন্তা করিনি। আমাদের পরিবার ছিল নিম্ন মধ্যবিত্ত। তাই আমরা একঘরেই সবাই ঘুমাতাম। তো একদিন রাতে হঠাৎ একটা আওয়াজ পেয়ে আমার ঘুম ভেঙ্গে গেল। আমি আসতে করে পিছন ফিরে তাকাতেই দেখি বাবা মায়ের উরুর মাঝে বসে আছে। আমি কোন শব্দ না করেই চুপচাপ সব দেখতে থাকলাম। দেখলাম বাবা তার জাঙ্গিয়াটা খুলে ফেলে দিলো। তারপর সে মায়ের শাড়ির তলে হাত দিয়ে মায়ের প্যান্টিটাও খুলে ফেলে দিয়ে মায়ের ওপরে উঠলো। এই দৃশ্য দেখে আমার মধ্যেও কামনা জেগে উঠলো। বাবা জোড়ে থাপ মারতে লাগলো। আর মাও থাপের তালে তালে জোড়ে জোড়ে চিৎকার করতে লাগলো। কিন্তু কিছুক্ষণের বাবার বীর্য পড়ে গেল। তারপর সে মায়ের পাশে ঘুমিয়ে পড়ল।

এসব দেখে আমি বুঝলাম যে বাবার মধ্যে মাকে শান্ত করার ক্ষমতা নেই। কিছুক্ষন পর আমি বাথরুমে যাওয়ার জন্য উঠতে লাগলাম কিন্তু তার আগেই মা বাথরুমে গেল। তাই আমি কিছুক্ষণ শুয়ে থাকলাম আর মায়ের আসার অপেক্ষা করতে লাগলাম। কিন্তু অনেকক্ষণ অপেক্ষা করার পরও যখন মা ফিরে এলো না তখন আমি তাকে দেখার জন্য উঠলাম। আমি বাথরুমের সামনে যেতেই মায়ের হিস হিস শব্দ শুনতে পেলাম। তাই আমি বাথরুমের ফুঁটো দিয়ে ভিতরে তাকালাম আর যা দেখলাম তাতে আমি স্তব্ধ হয়ে গেলাম। দেখলাম মা তার শাড়ি কোমড়ের উপরে তুলে রেখে বাথরুমের মেঝেতে বসে আছে। আর তার একটা হাতের দুইটা আঙ্গুল তার গুদে ঢুকিয়ে দিয়ে জোড়ে জোড়ে আঙ্গুল চোদা করছে। আমি দরজার বাইরে দাঁড়িয়ে এই দৃশ্য দেখছিলাম। আমি সময় নষ্ট না করে আমার ধোনটা বের করে খেচতে লাগলাম। এদিকে মা জোড়ে জোড়ে নিজেই তার দুধ টিপছিল। মা সেই রাতে প্রায় আধঘণ্টা ধরে তার গুদে আঙুলি করেছিল। সে তার গুদের রস ছাড়ার পর সে রস আঙুলে নিয়ে চেটে খেয়েনিল। এসব দেখে আমিও বীর্য ফেলে দেই। তারপর আমি মায়ের আগে আমার বিছানায় গিয়ে ঘুমিয়ে পড়ি।

পরদিন সকালে ঘুম থেকে উঠে আমার মায়ের প্রতি আমার নজর বদলে গেল। মা প্রতিদিন গোসল করে বাথরুম থেকে বের হয়ে ঘরে এসে শাড়ি পরে। এসময় সে পেটিকোট দিয়ে তার দুধগুলো ঢেকে রাখে। তখন তার দুধের বোঁটা পেটিকোটের উপর দিয়ে স্পস্ট বোঝা যেত। আমি এই সুযোগটা কখনই হাতছাড়া করতাম না। আমি ঠিক ঐ সময়েই ঘরে গিয়ে বসে থাকতাম। যখন সে শাড়ি পর শুরু করত তখন তার পেটিকোট নিচে নেমে যেত আর এতে তার বড় বড় দুধগুলো লাফিয়ে বেরিয়ে আসতো। মায়ের এই বড় বড় দুধ আর কালো কালো বোঁটা দেখে আমার মনে হতো যে ওগুলোকে দুহাতে ধরে চুষতে থাকি।

সেদিন থেকেই আমি চুপিচুপি ক্যামেরা দিয়ে তার এই অবস্থার বিভিন্ন ভিডিও করতাম। আর যখনই মন চাইতো তখনই সেসব ভিডিও দেখতাম আর ধোন খিচতাম। মাঝে মাঝে আমি তার তার কোলে মাথা রেখে শুয়ে থাকার ভান করে হালকা করে তার দুধে হাত দিতাম। তার গোলাপি ঠোঁট দেখলে আমার তাতে চুমু খেতে ইচ্ছে করত। কিন্তু আমি কখনই ভাবিনি যে একদিন আমি এইসব করার সুযোগ পাব। হঠাৎ বাবাকে ৩ দিনের জন্য বাড়ির বাইরে যেতে হয়েছিল। তখনই আমার মনে কামের দেবতা জেগে উঠলো। বাবা সকালে ঘুম থেকে উঠে চলে গেলো। দুপুরে আমি ঘুমের ভান করে শুয়ে থাকলাম। আমি ঘুমানোর সাথে সাথে মা বাথরুমের গেল। তারপর আর কী! আমিও তার পিছু পিছু গেলাম। কিন্তু সেদিনতো মা এক বিস্ময়কর ঘটনা ঘটালো। আমি বাথরুমে তাকিয়ে দেখি তার হাতে একটা মস্ত বড় একটা মোটা বেগুন। মা সে বেগুনটা তার গুদের মুখে ঘষতে লাগলো। কিছুক্ষন এভাবে ঘষার পর সে বেগুনটা তার গুদের ভিতরে ঢুকিয়ে দিয়ে থাপ দিতে লাগলো। আর তার সাথে মুখ দিয়ে জোড়ে জোড়ে নিঃশ্বাস দিতে লাগলো হিসহিস করতে লাগলো। এসব দেখে তো মনে হচ্ছিল এখনই ভিতরে গিয়ে তার গুদ চুদি।

এরপর কিছুক্ষণ পর সে নিজের সব কাপড় খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেল। এই দৃশ্য দেখে আমি দ্রুত আমার মোবাইল বের করে ভিডিও করতে লাগলাম। কিছুক্ষণ পর মা তার গুদের রস ছেড়ে দিল। তারপর সে গুদ থেকে বেগুনটা বের করে মুখে নিয়ে চুষতে লাগলো। বাবা বাসায় না আসা পর্যন্ত প্রতিদিনই এরকম হতে লাগলো। ৩ দিন পর সন্ধ্যায় বাবা বাসায় আসলো। সেরাতে আমরা বাইরে থেকে খাবার অর্ডার দিলাম। রাতের খাবার খেয়ে আমি মোবাইল নিয়ে বাথরুমে গিয়ে ভিডিও দেখতে লাগলাম। কিন্তু তখনই আমার মনে হলো আজ তো বাবা মাকে চুদবে! তার মানে আজ রাতে আবার মা বাবার চোদচুদির লাইভ শো দেখতে পারবো। কিন্তু সেদিন রাতে বাবা আমাকে হঠাৎ বললো।

বাবাঃ জুয়েল! তুই আজ তোর মায়ের সাথে বিছানায় ঘুমা। আজ আমার খুব গরম লাগছে তাই আমি মেঝেতে ঘুমাবো।

আমি সবসময় মেঝেতে ঘুমাই। কিন্তু সেদিন আমি বাবার কথায় মায়ের সাথে বিছানায় ঘুমাতে রাজি হয়ে গেলাম। কারণ মায়ের সাথে ঘুমানোর সময় আমি প্রায়ই তার পেটে আমার হাত ঘষাঘষি করি। তারপর আমি আর বাবা লাইট অফ করে আমি বাবার জায়গায় আর বাবা আমার জায়গায় শুয়ে পরলাম। কিছুক্ষণের মধ্যেই বাবা গভীর ঘুমে তলিয়ে গেল। এদিকে কিছুক্ষণ পর মা ঘরের সব কাজ সেরে বাবা ভেবে আমার কাছে এসে শুয়ে পড়লো। ঘর পুরো অন্ধকার ছিল। তাই কে কোথায় ঘুমাচ্ছে তা বোঝার উপায় নেই। কিছুক্ষণ পর আমি আমার পায়ের মাঝে কিছু একটার নড়াচড়া অনুভব করলাম। দেখলাম মা তার একটা পা দিয়ে এমন করছে। তার পাটা ছিল সম্পূর্ণ নগ্ন। সে তার শাড়ি খুলে ফেলেছিল আর তার পেটিকোটটাও উপরে উঠিয়েছিল। সে আস্তে করে আমার কানে মুখে নিয়ে এসে বলল।

মাঃ কীগো! আজকে চুদবে না?

তার কথা শুনে আমার গলা শুকিয়ে যেতে লাগলো। আমি তার কথার কোনো উত্তর দিলাম না। তারপর মা তার একটা হাত আমার পায়জামার উপর দিয়ে আমার ধোন হাতাতে লাগলো। এরফলে আমার ধোন সম্পূর্ণ দাঁড়িয়ে গেল। আমার ধোনের এ অবস্থা দেখে মা আবার বলল।

মাঃ কীগো! আজ তোর দেখছি তোমার ধোন খুব টাটিয়ে আছে! মনে হচ্ছে আজ আমার গুদের খবর আছে। বাইরে থেকে কী খেয়ে এসেছো যে ধোনটা এতো শক্ত হয়ে আছে? দাও গো! আজ আমার গুদের সব তৃষ্ণা মিটিয়ে দাও!

আমি আর আমার বাবা সবসময় একই ধরনের পায়জামা পরি। তাই মা কোনভাবেই বুঝতে পারলোনা যে এখানে আমি শুয়ে আছি, বাবা না! আমি কিছু বোঝার আগেই মা আমার পায়জামার ভিতর হাত ঢুকিয়ে আমার ধোনটা ধরল। এতে আমার শরীরে দিয়ে কারেন্ট বয়ে গেল। সে আমার ধোনটা হাত দিয়ে ধরে চমকে উঠে বলল।

মাঃ তোমার ধোনটা আজ এত বড় হল কিভাবে? যাইহোক আজ আমি সারারাত এটা দিয়ে চোদাবো।

একথা শুনে আমি দ্রুত আমার ধোন থেকে তার হাতটা সরিয়ে দিলাম। এতে মা আশ্চর্য হয়ে বলল।

মাঃ কি হলো? আজকে চুদবে না?

মার কথা শুনে আমি ভাবলাম, যাইহোক সে তো আর কিছু দেখছেনা। বরং আমি এসুযোগের সদ্ব্যবহার করি। আমি তাড়াতাড়ি উঠে তার দুপায়ের মাঝে বসলাম। আমি আস্তে আস্তে তার গায়ে আমার হাত লাগাতে লাগলাম। তারপর আমি মায়ের দুই উরুতে চুমু দিতে লাগলাম। এই প্রথম আমি কোন নারীর শরীরে চুমু খেলাম। আমি পাগলের মতো তার শরীরে চুমু খেতে লাগলাম। আমি তার মাথার পিছনে তার হাত দুটো নিয়ে রাখলাম। যাতে সে আমাকে স্পর্শ করতে না পারে। তারপর আমি আস্তে আস্তে তার গুদের দিকে গেলাম। আমি তার গুদের গন্ধ নিলাম। এতে আমার মনে হতে লাগলো যে আমি সত্যিই আমি স্বর্গে চলে গেছি। তারপর আমি মায়ের প্যান্টি খুলে ভালোভাবে তার গুদের গন্ধ নিতে লাগলাম। আর সে প্যান্টিটা মায়ের নাকের নিচে দিলাম। এটা মায়ের কাছে নতুন ঘটনা ছিল। তাই সে কিছুটা অবাক হয়ে বলল।

মাঃ হ্যাঁ গো! আজকে মনে হয় তুমি অন্য নেশায় আছো?

আমি কিছু বললাম না বরং আমি তাড়াতাড়ি আমার একটা আঙ্গুল তার গুদে ঢুকিয়ে দিলাম। এতে মা চিৎকার করে উঠলো আর বলল।

মাঃ আহ….!!!!!! কী করছো? একটু আস্তে আস্তে করো! আহ…… আমার চিৎকার শুনে তো জুয়েল জেগে যাবে!

আমি তার কথায় পাত্তা না দিয়ে আরও একটা আঙ্গুল তার গুদে ঢুকিয়ে দিলাম। এতে সে আরও জোড়ে চিৎকার করে উঠলো। তারপর আমি আস্তে আস্তে আমার আঙ্গুল দিয়ে তার গুদ খেচতে লাগলাম। কিছুক্ষণ এরকম করার পর তার গুদ থেকে আঙুল বের করে আমার মুখে নিয়ে চুষতে লাগলাম। তারপর শুরু করলাম আমার জীভের খেলা। আমি মায়ের পেটিকোট খুলে ফেললাম। এখন সে শুধু ব্লাউজ পরে ছিল। তারপর আমি মায়ের গুদে মুখ রেখে জিভ দিয়ে তার গুদ চুষতে লাগলাম। এতে মা আবার চিৎকার দিয়ে বলতে লাগলো।

মাঃ আহ…..!!!!!!! তুমি এসব কি করছ…..!!!!!!! উম…… আহ…… আহ……!!!!!!! তুমি কোথা থেকে শিখলে এসব? উম…… আহ……. তোমার ধোন আর জিভ দুটোই আজ আমাকে মজা দিচ্ছে! আহ……..!!!!!!!!!!!!

আমি তার গুদ চুষতেই থাকলাম। আমি পাগলের মত তার গুদ চুষতে লাগলাম। আমি আমার দুটো আঙ্গুল তার গুদে ঢুকিয়ে দিয়ে তার গুদের রস বের করে চাটতে লাগলাম। মাও এতে ছটফট করতে লাগলো। মায়ের ছটফটানি দেখে আমি বুঝতে পারলাম যে বাবা এতো বছরে কিছুই পারেনি। তার ধোন তো ছোট ছিলই। তার উপর সে কখনই মাকে সন্তুষ্ট করতে পারেনি। মা জোড়ে জোড়ে নিশ্বাস নিতে নিতে বলতে লাগলো।

মাঃ উম…….!!!!!!! আহ……..!!!!!!!! এভাবেই চাটতে থাকো! আহ…..!!!!!!! আমার গুদ থেকে রস বের করে দাও! চোষো আমার গুদ! আহ…..!!!!!!! আমার সব রস বের করে দাও! আহ……!!!!!!!!!!

তার কথা শুনে আমি আরও জোড়ে জোড়ে তার গুদ চুষতে লাগলাম। এতে মা ১ মিনিটের মধ্যেই তার গুদের রস ছেড়ে দিল। আমি তার গুদের সব রস চেটেপুটে খেয়ে নিলাম। তার গুদের রস আমার কাছে অমৃত মনে হলো। আমার এসব কাণ্ড দেখে মা আশ্চর্য হয়ে বলল।

মাঃ ওগো! আজ তো তুমি আমাকে পাগল করে দিয়েছো। এখন থেকে আমি তোমাকে দিয়ে প্রতিদিন আমার গুদ চোষাবো! এখন আর দেরি করো না, আমাকে চুদে দাও! দেখিয়ে দাও তোমার ধোনের ক্ষমতা!

কিন্তু আমি তাকে এতো তাড়াতাড়ি না চুদে তার শরীর নিয়ে আরও একটু মজা করতে চাচ্ছিলাম। তাই আমি তার ব্লাউজ আর ব্রা খুলে শরীর থেকে আলাদা করে তার বড় বড় দুধগুলোকে মুক্ত করে দিলাম। আমি তার দুধ দেখতে পারছিলাম না কিন্তু তা অনুভব করতে পারছিলাম। আমি জোড়ে জোড়ে তার দুধ টিপতে লাগলাম। তারপর আমি তার একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম। তার দুধগুলো এত বড় ছিল যে একটা একহাতে ধরা যেত না। এতে মাও আমার সঙ্গ দিচ্ছিলো। আমি তার দুধ চুষতে চুষতে তার বোঁটা কামড়ে ধরলাম। এতে মা চিৎকার করে বলল।

মাঃ আহ……!!!!!!!! আস্তে আস্তে চুষ! আহ……!!!!!! ভালো করে চুষে দাও…..!!!!!!! জুয়েলে পর আর কেউ আমার দুধ চুষেনি! আজ আমাকে চুদে আবার গর্ভবতী করে দাও যাতে আবার কেউ আমার দুধ চুষতে পারে! আহ…….!!!!!!!!

আমি তার কথা শুনে হাসলাম আর ভাবতে লাগলাম যে সে তো আর জানে না যে জুয়েলই তার দুধ চুষছে। এত বছর পর আমি তার দুধ মজা করে চুষতে লাগলাম। তারপর আমি আমার ধোনটা তার মুখে রাখলাম। সে প্রথমে বুঝতে পারলো না কী করতে হবে। তাই আমি তার মুখে আমার ধোন ঠেলতে লাগলাম। এতে মা বলল।

মাঃ মম……!!!!!!! সে কি আজ আমার মুখ চুদবে নাকি…?????

মা কথা বলতেই আমি আমার ধোনটা তার মুখে ঢুকিয়ে দিলাম। এতে তার গলা দিয়ে একটা আওয়াজ বেরোতে লাগলো।

মাঃ গ্লপ…!!!!! গ্লপ….!!!!! গ্লপ….!!!!! উম….!!!!!!! ওয়াও কি টেস্ট তোমার ধোনের…!!!!!!! চুষে খুব মজা লাগছে!!!!”

মা আমার ধোনটা এমনভাবে চুষছিল যেন ছোট বাচ্চা তার প্রিয় চকলেট খাচ্ছে। আমিতো এতে প্রায় পাগল হয়ে যাচ্ছি আর ভাবছি গুদ চোদার আগেই না আমার বীর্য ফেলে দেই। তাই আমি আমার ধোনটা তার মুখ থেকে বের করে তার রসালো ঠোঁটে আমার ঠোঁট রাখলাম। কী নরম তার ঠোঁট!

মাঃ আহ…..!!!!!!! আমার মুখে তোমার জিভ ঢুকিয়ে দাও…..!!!!!!! আমার তোমার জিভটা চুষতে চাই……!!!!!!

দুজনে একটা লম্বা চুমু খাওয়ার পর মা বলল।

মাঃ ওগো….!!!!!! আহ……!!!!!!!! আর সহ্য করতে পারছি না! তাড়াতাড়ি আমার গুদে তোমার ধোনটা ঢুকিয়ে দাও প্লিজ! আমাকে চোদো! আামার গুদ ফাটিয়ে দাও!

আমি বুঝে গেলাম যে এখন মা কামনার চরম পর্যায়ে। তাইতো আমার ঠোট চুষেও সে বুঝতে পারেনি যে আমি বাবা নই। আমি আর দেরী না করে আমার ধোনটা তার গুদের মুখে রেখে একটা ধাক্কা দিলাম। আমার ধোনটা বাবার চেয়ে বড় হওয়ার কারণে অর্ধেকেরও কম অংশ তার গুদে ঢুকলো। আর এতেই মা চিৎকার করে বলতে লাগলো।

মাঃ আহ……!!!!!!! কী করছো! ওহ……!!!!!!! আমার টাইট গুদ ফেটে যাবে! আহ…….!!!!!! একটু আস্তে ঢুকাও না! আহ……!!!!!!!! আজ তো আমাকে মেরেই ফেলবে মনে হচ্ছে…..!!!!!!! আহ…….!!!!!!!!

মায়ের এরকম চিৎকারে আমি একটু ভয় পেয়ে গেলাম। এতে বাবা না যেন উঠে যায়। বাবা উঠলে ঝামেলা হয়ে যাবে। তাই আমি সাথে সাথে মায়ের মুখ হাত চেপে রেখে আরেকটা জোড়ে থাপ মারলাম। এবার আমার ধোনটা অর্ধেকের বেশি ঢুকে গেলো। হাত মায়ের মুখের উপর থাকায় তার আওয়াজ বের হতে পারলো না কিন্তু তার চোখ দিয়ে পানি বেরিয়ে আসলো যা আমার হাত স্পর্শ করে নিচে নামতে লাগলো। কিন্তু আমি তবুও থামলাম না।এবার আমি আমার পুরো ধোনটা বের করে আবার গুদে সেট করলাম। তারপর একটা জোড়ে ধাক্কা দিয়ে পুরো ধোনটা তাট গুদে ঢুকিয়ে দিল। এতে আমার ধোনটা তার গুদ ফাঁক করে ভিতরে ঢুকে গেল। এতে মা ব্যাথায় আমার হাত কামড় দিল আর সাথে সাথে আমার হাত তার মুখ থেকে সরে গেল। কিন্তু তবুও আমি তাকে চুদতে লাগলাম। মা কাঁদতে লাগলো কিন্তু তবুও কামুকি কন্ঠে বললো।

মাঃ তুমি একটা জানোয়ার। আহ…..!!!!!!! উম…….!!!!!!! ইস……!!!!!! আহ……!!!!!! এখন আর থেমো না! আহ…….!!!!!!!!! আমার গুদ চোদো! উম….…!!!!!!!

এভাবে তার দুধে চড় মারতে মারতে আমি ১০ মিনিট তাকে চুদলাম। তারপর আমি তাকে কুকুর পজিশনে চুদতে লাগলাম। যাতে তার পাছায় চড় মারতে মারতে তাকে চুদতে পারি। আমি তার চড় মারতে মারতে তাকে চুদতে লাগলাম। এতে মা মজা পেয়ে বলতে লাগলো।

মাঃ আহ…..!!!!!!! আরও মারো আমার পাছায়! আমাকে চোদো! ইস….!!!!!!! এভাবেই চোদো তোমার বউকে! আহ……!!!!!!! আমার রস বের হবে! আহ……!!!!!!!! ওহ..…. আহ…… ওহ…..!!!!!!!!

মা তার গুদের রস ছাড়ার সাথে সাথে আমিও তার গুদের আমার বীর্য ছেড়ে দিলাম। মা তার আঙ্গুল দিয়ে আমার বীর্য নিয়ে চাটতে লাগলো। আমিও তার গুদের রস খেতে লাগলাম। তখন মা বলল।

মাঃ ওগো! এভাবেই আমাকে রোজ চুদো! মম….. তোমার বীর্যও খুব সুস্বাদু! আহ…. আজ অনেক বছর পর আমি তৃপ্ত হলাম!

তারপর আমরা দুজনই ঘুমিয়ে পড়লাম। সকালে যখন চোখ খুললাম তখন ভয়ে আমার মুখ শুকিয়ে গেল। কারণ মা রাগী চোখে আমার সামনে দাঁড়িয়ে ছিলো। রাতের ঘটনা সে সব বুঝে ফেলেছে। কিন্তু বাবার সামনে সে আমাকে কিছু বলতেও পারল না। পরে বাবা অফিসে যাওয়ার পর মার সাথে কথা বলে মাকে আমার মনের সব কথা বললাম। মারও আমার চোদন দক্ষতায় মুগ্ধ হয়ে আমার সাথে রোজ চোদাচুদি করতে রাজি হলো। তারপর থেকে বাবা কাজে বেরিয়ে আমরা মা-ছেলে রোজ চোদাচুদি করতে লাগলাম। আর আজও আমাদের এ সম্পর্ক আছে। আর আছে আমাদের চোদাচুদির একটা ফসল ১ বছরের একটা মেয়ে!

……………………………………সমাপ্ত……………………………………….



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/0IQsVdK
via BanglaChoti

Comments