গল্প=৩৩৫ বিধবা মায়ের সুখের ঠিকানা

গল্প=৩৩৫

বিধবা মায়ের সুখের ঠিকানা
BY- AAbbAA
—————————

আমার নাম মাহিয়া। বয়স ৩৮ বছর। আমার স্বামী সেনাবাহিনীতে চাকরী করতেন কিন্তু এখন তিনি বেঁচে নেই। তিনি যখন মারা যান তখন আমার একমাত্র ছেলে রাহুলের বয়স মাত্র ১১ বছর। এখন রাহুলের বয়স ২১ বছর। আমি আমার ছেলেকে নিয়ে গ্রামে থাকি। আমি কোনো লেখক নই! আমি শুধু আমার জীবনে ঘটে যাওয়া ঘটনা আপনাদের বলতে চাচ্ছি।

আমার বয়স যখন ২৮ বছর তখন আমার স্বামী মারা যায়। তাই আপনারা বুঝতেই তখন আমার ভরা যৌবন। কিন্তু আমি আর বিয়েও করিনি এমনকি কারও সাথে সম্পর্কও করিনি। কারণ মানুষ বিধবাদেরকে এমনিতেই সন্দেহের চোখে দেখে। তাই আমি কখনো কোন পুরুষের সাথে বেশি কথা বলতাম না। কারণ এই সমাজ আমাকে মাগী বানাতে সময় নিবে না। তাই আমি আমার মনকে শক্ত করে নিজের কামাইচ্ছাকে মেরে যৌবনের কয়েকটা বছর এভাবেই কাটিয়ে দিয়েছি। রাহুল বর না হওয়া পর্যন্ত আমি আরও বেশি সাবধানে থাকতাম। এখন আমার ছেলে রাহুল বড় হয়ে গেছে। সে খুব স্মার্ট আর বডি বিল্ডার হয়ে গেছে। ওর হাত আমার গায়ে পড়ার সাথে সাথে আমার শরীর কামে কেপে ওঠে। আর আমি ওর ধোনটা আমার গুদে নেয়ার জন্য পাগল হয়ে যাই। আজ আমি আপনাদের বলল আমার আর রাহুলের প্রথম চোদাচুদির গল্প। আমি আপনাকে খোলাখুলিভাবে বলব যে সেদিন কি হয়েছিল যে সে আমাকে চুদতে আর আমি তার চোদা খেতে তৈরি হয়েছিলাম।

একদিন আমি রাতের খাবার খেয়ে ঘুমাতে গেলাম আর রাহুল পাশের ঘরে বসে টিভি দেখছিল। সেদিন আমি অন্যরকম মুডে ছিলাম। কারণ আমি আমার কাম জ্বালা নেভাতে পারছিনা। প্রতিদিনের মতো আমি আমার বিছানায় শুয়ে চোখ বন্ধ করে একহাত দিয়ে আমার দুধ টিপতে লাগলাম আর অন্য হাত দিয়ে আমার গুদে আঙ্গুলি করতে লাগলাম। আজ আমি দরজা লাগাতে ভুলে গেলাম। কিছুক্ষণ আঙ্গুলি করে গুদের রস বের করে তা হাতে চাটতে লাগলাম। আমার গুদ রস খেতে ভালো লাগে। তখনই আমি কারো ঘরে ঢোকার শব্দ শুনলাম। আমি চোখ খুলে দেখে স্তব্ধ হয়ে গেলাম। কারণ আমার সামনে রাহুল দাড়িয়ে ছিল আর তখনও আমার গুদে একটা আঙ্গুল ছিল আর অপর হাত দিয়ে দুধ টিপছিলাম। আমি রাহুলকে দেখে বললাম।

আমিঃ তুই ঘরের ভিতরে কে এলি?

তখন রাহুল বললো।

রাহুলঃ মা! আমি তো প্রতিদিন পর্দার আড়ালে দাঁড়িয়ে তোমাকে দেখি! আজকে ভেতরে এসেছি তো কি হয়েছে?

আমি তার কথা শুনে খুব রেগে গেলাম আর বললাম।

আমিঃ তোর এতো বড় সাহস যে তুই তোর মাকে চুপি চুপি দেখিস। তোর লজ্জা করেনা।

এসব কথা বলতে বলতে আমি বিছানার চাদর দিয়ে আমার শরীর ঢাকলাম। তখন রাহুল বলল।

রাহুলঃ মা আমি জানি তুমি কেন এমন করো! বাবা বেঁচে থাকলে তুমি এসব করতে না। আমি জানি একজন বিধবার মনে অবস্থা। আমি একজন শিক্ষিত মানুষ। তাই আমি তোমার অনুভূতি বুঝতে পারি!

আমি তার এসব কথা শুনে বললাম।

আমিঃ তুই আমার ঘর থেকে চলে যা। আমাকে একা থাকতে দে!

সে আমার কথায় ঘর থেকে চলে গেলো। পরদিন সকালে যখন আমি ঘুম থেকে উঠে ঘর থেকে বের হলাম তখন তাকে আমার ঘরের বাইরে দাঁড়িয়ে থাকতে দেখলাম আর সে আমাকে জড়িয়ে ধরলো। আমি বুঝতে পারলাম যে রাহুল আমার প্রেমে পড়েছে। কিন্ত সে সবকিছু দ্রুত চাইছিল। সে বুঝতে পেরেছিল যে আমি এখন জলবিহীন মাছ। তাই সে তার হাত আমার পিঠ ঘুরিয়ে আমার শরীরের মজা নিচ্ছে। আমাকে জড়িয়ে ধরায় আমার দুধদুটো তার বুকে লেপটে ছিল। আমি বুঝতে পারলাম যে কামনার আগুনে জ্বলছে। কারণ তার ধোনটা পুরো দাড়িয়ে ছিল। আমার মনে হচ্ছিলো যে সে রাতে ঘুমানি। সারারাত আমাকে নিয়ে ভেবেছে।

আমি তার কাছ থেকে সরে গিয়ে বাথরুমে গোসল করতে ঢুকলাম। আমি বুঝতে পারছি যে সে বাথরুমের দরজার ছিদ্র দিয়ে আমাকে দেখছে। এমনকি আমি যখন আমার ঘরে শাড়ি বদলাচ্ছিলাম তখনও সে বারান্দা থেকে আমার ঘরে উকি দিচ্ছিলো। আমি নজর আমার শরীরের উপর ছিল। আমি তার এসব কর্মকাণ্ড দেখে বুঝতে পারলাম যে রাহুল আমাকে না চুদে ছাড়বে না। কিন্তু আমি তার চোদা খেতে একটু সময় নিতে চাচ্ছিলাম। আমি যেমন তাকে আমার দুধ খাইয়েছি, ঠিক একইভাবে আবার তাকে দুধ খেতে দেব! কিন্তু আগের দুধ খাওয়া আর এখনকার দুধ খাওয়ার মধ্যে অনেক পার্থক্য থাকবে!

এঘটনার ৩ দিন পর। সে রাতে একটা বিয়ের অনুষ্ঠানে গিয়েছিল। সেখান থেকে সে মদ খেয়ে মাতাল হয়ে বাসায় এলো। আমি তখন আমার ঘরে কাপড় বদলাচ্ছিলাম। আমার ব্রায়ের হুক আমার চুলে আটকে গেছিল। আমি সেটা খোলার চেষ্টা করছিলাম। তখনই রাহুল আমার ঘরে হেলে দুলে এসে বলল।

রাহুলঃ মা আজ তোমার ব্রা পরা লাগবে না! আজ তুমি আমার সাথে ব্রা ছাড়া ঘুমাবে! মা আমি তোমাকে ভালবাসি! আমি তোমাকে আর বাবার জন্য কস্ট পেতে দেবো না! আমি চাই তুমি সব সময় খুশি থাকো। আমি তোমাকে সুখী করতে চাই! সেটা যদি শারীরিক হয় সেটাও!

একথা বলে সে পিছন থেকে আমার বড় বড় দুধগুলো টিপতে লাগলো। আর তার খাড়া ধোন দিয়ে আমার পাছায় ধাক্কা দিতে লাগলো। আমিও তাকে কিছু না বলে এসব উপভোগ করতে লাগলাম। কিছুক্ষণ পর আমি তার দিকে ঘুড়ে তাকে বললাম।

আমিঃ আমি তোকে ভালোবাসি! রাহুল! আজ থেকে আমাদের জীবনের একটি নতুন অধ্যায় শুরু হবে! আজ থেকে আমাদের সম্পর্ক হবে অন্যরকম!

তখল রাহুল মুচকি হেসে বলল।

রাহুলঃ মা! আমি এই দিনটার জন্য কতদিন ধরে অপেক্ষা করছিলাম!

তার কথা শেষ হতেই আমরা দুজনে একে অপরের ঠোঁটে চুমু খেতে লাগলাম। রাহুলের মুখ থেকে মদের গন্ধ আসছিল। তখন আমি রাহুলকে বললাম।

আমিঃ রাহুল! তুই যদি আমার শরীরটা পেতে চাস, তাহলে তোকে মদ খাওয়া ছেড়ে দিতে হবে।

রাহুলঃ মা! আমি তোমার গুদের রস খেতে চাই। যে মধুর রস তুমি রোজ খেতে।

আমিঃ আমি আজি তোকে আমার গুদের রস খাওয়াবো!

রাহুল আমাকে কোলে তুলে নিয়ে বিছানায় শুয়ে দিল। তারপর সে আমার পেটিকোট খুলে দিয়ে আমার পা দুটো ফাঁক করে আমার গুদ মুখ দিয়ে চাটতে লাগল। কিছুক্ষণের মধ্যেই আমার গুদ থেকে জল রস হতে লাগলো। সে মজা করে আমার গুদের রস চেটে চেটে খেতে লাগলো। আমি তখন তাকে বললাম।

আমিঃ রাহুল! তুই কি একাই মজা নিবি নাকি আমাকেও মজা নিতে দিবি?

রাহুলঃ চল মা আমরা দুজন 69 পজিশন নিয়ে একে অপরের মজা নেই।

এটা বলে আমরা 69 পজিশন নিলাম এতে তার ধোন আমার মুখে আর আমার গুদ তার মুখ নিয়ে দুজনই মজা নিতে লাগলাম। কিছুক্ষণের মধ্যে দুজনই একে অপরের মুখে রস ছেড়ে দিলাম। কিছুক্ষণ পর রাহুলের ধোন আবার দাঁড়িয়ে গেল আর সে আমার গুদে ধোন ঢুকিয়ে চুদতে লাগলো।

রাহুল সেদিন সারারাত আমাকে চুদেছিল। সে শুধু আমাকেই চোদেইনি দুবার আমার পোদও চুদেছিল। আপনারাই বলুন আমি যদি বিধবা না হতাম তাহলে রাহুল আমাকে চুদতে পারতো। সে বিধবা হওয়ার সুযোগটাই নিয়েছিল। ঔদিনের পরতো আমি রাহুলের আর রাহুল আমার হয়ে গেছে। এখন তো আমরা দুজন বাড়িতে মা-ছেলে না বরং স্বামী-স্ত্রীর থাকি।

…………………………………সমাপ্ত…………………………………..



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/NukseH0
via BanglaChoti

Comments