গল্প=৩৪৫ গোসলঘরে মায়ের সাথে

গল্প=৩৪৫

গোসলঘরে মায়ের সাথে
—————————

হ্যালো. আমার নাম অভিষেক রঘুবংশী এবং আমি ভোপাল থেকে এসেছি। সমস্ত মেয়ে এবং মহিলা আমার সাথে আশ্চর্যজনক সেক্স করার জন্য আমার সাথে যোগাযোগ করতে পারে। আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আপনি এটি অনুশোচনা করবেন না। আচ্ছা আমি এখানে আমার মায়ের সাথে আমার বাস্তব অভিজ্ঞতা শেয়ার করতে এসেছি। এটি সম্পূর্ণ সত্য এবং মিথ্যা নয়। আমি সঠিক ঘটনাটি কি ঘটেছে এবং কিভাবে ঘটেছে তা বলব। এটি আমার ইমেল আইডি abhishekraghuwansi2; যদি আপনি এটি পছন্দ করেন তাহলে আপনার মূল্যবান মতামত পাঠান। এছাড়াও আপনি আমার ইমেইল আইডি মাধ্যমে আমার সাথে যোগাযোগ করতে পারেন.

এবার আসি গল্পে। আমি সবসময় 5’11″ উচ্চতার সাথে একটি সুন্দর দেখতে ছেলে ছিলাম। আমি যখন 12 তম শ্রেণীতে ছিলাম এবং প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম তখন এটি ঘটেছিল। আমি স্কুলে যেতাম এবং তারপর সন্ধ্যায় কোচিংয়ে যেতাম। আমার মায়ের সাথে আমার মা-ছেলের খুব সুন্দর সম্পর্ক ছিল এবং আমার বাবার সাথেও। আমার একটি বড় বোন ছিল এবং সে আমার থেকে 3 বছরের বড় ছিল। এটা গ্রীষ্ম ছিল এবং এটা সত্যিই গরম ছিল. স্কুল এবং কোচিং সেশনের পরে আমি খুব ক্লান্ত হয়ে পড়তাম। কোচিং থেকে ফিরে এসে আমি খুব কমই পড়াশোনা করতে পারিনি। রাতের খাবার খাওয়ার পর সাথে সাথে ঘুমাতে যেতাম। গরমে আমার শার্ট কম ঘুমানোর অভ্যাস ছিল।

আমি আমার জামাটাও খুলে ফেলি। তাই এটা শুধু আমার বক্সার ছিল আর কিছুই না। এবং এছাড়াও আমার আলাদা রুম থাকায় এতে কারো কোন সমস্যা হয়নি। এখন প্রতিদিন সকালে আমার মা এসে আমাকে জাগাতেন। এবং আপনি জানেন যে সকালের সময় লিঙ্গ খাড়া হয় এবং আপনার অন্তর্বাস থেকে ফুলে যায়। এটা লুকানোর জন্য আমি সর্বদা আমার কোমরের স্তর পর্যন্ত একটি কম্বল রাখতাম। এখন একদিন যখন সে আমাকে জাগাতে এলো, আমি উল্টে ঘুমাচ্ছিলাম। সে আমার পিঠ দেখে আমাকে জাগিয়ে তুলল। সে বলল অভিষেকের পিঠের দিকে তাকাও। এটা কত নোংরা। ঠিকমতো গোসল করেন না? আমি উত্তর দিলাম যে হ্যাঁ আমি করি কিন্তু যখন পিঠ পরিষ্কার করার কথা আসে তখন আমার হাত সেখানে ঠিকমত পৌঁছাতে পারে না। এবং আমার কাছে খুব বেশি সময় নেই কারণ আমাকে প্রতিদিন স্কুলে যেতে হয়। তিনি উত্তর দিয়ে বেশ সন্তুষ্ট ছিলেন এবং বললেন ঠিক আছে সমস্যা।

এখন প্রতি শনিবার আমি তোমাকে গোসল করব এবং ঠিকমতো পরিষ্কার করব। আমি বললাম না মা, ঠিক আছে। আমি নিজেরাই পরিচালনা করতে পারি কিন্তু সে আমার আবেদন প্রত্যাখ্যান করেছে। আমার স্কুল সপ্তাহে 5 দিন এবং শনিবার, রবিবার ছুটি ছিল। অবশেষে শনিবার এলো। আমার বাবা যথারীতি অফিসে এবং বোন তার কলেজে গিয়েছিল। সকাল ১১টার দিকে আমার মা আমাকে ডেকে কাপড় খুলতে বললেন। আমি ভেতর থেকে খুব লজ্জা পাচ্ছিলাম। ততক্ষণ পর্যন্ত আমার আম্মু কাপড় আনতে গেল কারণ আমাকে গোসল দেওয়ার পর তাকে গোসল করতে হবে। আস্তে আস্তে আমি আমার জিন্স এবং শার্ট খুলে বাথরুমের ভিতরে গেলাম।

এখন আমি শুধু আমার অন্তর্বাসে ছিলাম। তারপর সে আমাকে আমার হাত উপরে টানতে বলল এবং আমার জামাটাও খুলে ফেলল। এখন আমি শুধু আমার অন্তর্বাস ছিল. তাছাড়া আমি কাটা আকৃতির আন্ডারওয়্যার পরিধান করতাম তাই এটি আমার লিঙ্গকে ঢেকে রাখত। এখন আমার লিঙ্গ আস্তে আস্তে খাড়া হতে শুরু করেছে। সে আমাকে ছোট স্টুলের উপর বসতে বলে আমার উপর পানি ঢালতে শুরু করল। তারপর সে সাবান নিয়ে আমার হাতে, ঘাড়ে, বুকে, পিছনের দিকে, পায়ে লাগাতে লাগল। সময় অতিবাহিত হয় এবং তিনি আমার উরুর কাছাকাছি ছিল আমার লিঙ্গ কঠিন এবং খাড়া পেয়েছিলাম.

আমি কাঁপছিলাম কিন্তু আমি এটি নিয়ন্ত্রণ করার চেষ্টা করেছি। আমি একই সময়ে নার্ভাস এবং উত্তেজিত ছিলাম। যখন সে আমার উরুতে সাবান লাগাচ্ছিল, তখন আমার লিঙ্গ শক্ত হয়ে গিয়েছিল এবং অন্তর্বাস থেকে বেরিয়ে আসার চেষ্টা করছিল। এটি স্পষ্টভাবে দৃশ্যমান ছিল কিন্তু মা এটি উপেক্ষা করার চেষ্টা করেছিলেন। আমরা কথা বলছি না বলে বাথরুমে পানির শব্দ ছাড়া সম্পূর্ণ নীরবতা ছিল। আমরা দুজনেই জানতাম যে বর্তমানে পরিস্থিতি খুবই তীব্র। পরে সাবান লাগানোর পর সে আমার সারা শরীরে ঘষতে থাকে, আমার গায়ে তার নরম হাতগুলো আমাকে পাগল করে দিচ্ছিল। আমি আমার ভেতরের উত্তেজনা নিয়ন্ত্রণ করতে পারছিলাম না। যাই হোক আমি এটা করেছি।

তারপর সে আমাকে জল দিয়ে পরিষ্কার করা শুরু করল এবং 2-3 মিনিট পর অবশেষে সে নীরবতা ভেঙ্গে বলল যে এখন তুমি গোসল করে নাও এবং আমাকেও গোসল করতে হবে। আমি অবশেষে কিছুটা স্বস্তি বোধ করলাম কারণ সে আমাকে তার সামনে আমার অন্তর্বাস খুলে ফেলতে বলে নি। তাকে ধন্যবাদ যে সে আমাকে বুঝতে পেরেছে। ৫ মিনিট পর আমি বাথরুম থেকে বের হয়ে আমার রুমে গেলাম।

পরে সারা দিন এবং রাত আমি শুধু এই সম্পর্কে চিন্তা করছিলাম এবং প্রথমবারের মতো আমি আমার মায়ের সাথে সেক্স করার কথা ভাবলাম। এবং তার কাছে যাওয়ার সর্বোত্তম জিনিসটি ছিল তাকে প্রলুব্ধ করা যখন সে আমাকে আমার খাড়া লিঙ্গ ব্যবহার করে স্নান দিচ্ছে। তাই পরের 3 শনিবারের জন্য সে আমাকে একইভাবে স্নান করিয়েছিল এবং সে আমার অন্তর্বাসে আমার খাড়া মোরগ দেখতে অভ্যস্ত হয়ে গিয়েছিল। তারপর আরেকটি শনিবার এলো যখন সে আমাকে ৫ম বার স্নান করতে যাচ্ছিল। সেদিন সকালে ঘুম থেকে উঠিনি। 10:30 টায় আবার আমার মা আমাকে ঘুম থেকে উঠাতে এসে বললেন এখন যেহেতু আমি ফ্রি, আমি তোমাকে গোসল দিতে পারি।

মা: অভিষেক ওঠ। আমাকে গোসল দিতে হবে।

আমিঃ না মা। আমার ঘুম পাচ্ছে. প্লিজ আমাকে ঘুমাতে দাও।

মা: চল বেটা, সময় নষ্ট করিস না। তারপর আমাকে স্নান করতে হবে এবং অনেক ঘরের কাজ করতে হবে।

আমি: মা তুমি যাও। আমি আজ নিজেই গোসল করব।

অবশেষে সে চলে গেল। 10 মিনিট পরে আমি অবশেষে হঠাৎ জেগে উঠলাম এবং দেখলাম যে আমার মা স্নান করছেন। আমি দরজায় গিয়ে মায়ের সাথে কথা বললাম

আমি: মা আমি ঘুম থেকে উঠলাম। তুমি এখন আমাকে গোসল করতে পারো।

মা: (রেগে) এই কি অভিষেক। আমি যখন তোমাকে ঘুম থেকে উঠতে বলেছিলাম, তুমি আমার কথা শুনছিলে না

আমিঃ আমি দুঃখিত মা। দয়া করে আমাকে ভিতরে আসতে দিন।

মা: আচ্ছা দাঁড়াও।

দরজা খুলতে মায়ের প্রায় 2-3 মিনিট লেগেছিল। যতক্ষণ না আমি আমার জামাকাপড় খুলে ফেললাম এবং শুধু আমার অন্তর্বাসে ছিলাম। সে যখন খুলল তখন আমি আমার মাকে দেখে চমকে উঠলাম। তিনি শুধুমাত্র পেটিকোট এবং একটি ব্রা পরা ছিল এবং তিনি সম্পূর্ণ ভিজে ছিল. আমি আশা করিনি সে এভাবে আমার সামনে আসবে। আমি জানতাম যে সে স্নান করছে কিন্তু আমি ভেবেছিলাম যে সে আবার তার শাড়ি পরবে। তাই আমার মায়ের এই সেক্সি দৃশ্য আমাকে পুরোপুরি নাড়া দিয়েছে। আমি বাথরুম ভিতরে গিয়েছিলাম এবং তার boobs এ তাকান না চেষ্টা. তারা বিশাল ছিল এবং সাদা ব্রা মধ্যে সন্ত্রস্ত দেখাচ্ছে. যেহেতু তার ব্রা এবং পেটিকোট ভিজে গেছে, আমি তার স্তনের বোঁটা দেখতে পাচ্ছিলাম এবং তার পেটিকোট তার উরুতে লেগে আছে এবং আমি বুঝতে পারছিলাম যে সে ভিতরে প্যান্টি পরেনি। তাই অবশেষে তিনি স্বাভাবিক হিসাবে আমাকে স্নান শুরু, শুধুমাত্র পার্থক্য ছিল যে আমার শিশ্ন আমার আন্ডারওয়্যার মধ্যে শিলা কঠিন ছিল এবং এটি বেরিয়ে আসতে চেষ্টা করছিল. এছাড়াও আমি boobs একটি মন্ত্রমুগ্ধ দৃশ্য ছিল. তারা ব্রা এর ভিতর লাফাচ্ছিল।

এবার আমার মাও বুঝতে পেরেছিলেন যে আমার মোরগ বড় হয়ে উঠছে এবং তার শীর্ষে ছিল এবং কারণটি ছিল সে নিজেই অর্ধ নগ্নতায়। স্নান করার পর আমি ভেবেছিলাম সে হয়তো আমাকে যথারীতি একা রেখে যাবে কিন্তু আমি ভুল ছিলাম। এবার সে আমাকে আমার অন্তর্বাসও খুলে ফেলতে বলল কারণ সে ইতিমধ্যেই ভিজে গেছে এবং বাথরুম থেকে বের হতে চায় না। এর সহজ অর্থ হল আমাকে তার সামনে নিজেকে পরিবর্তন করে চলে যেতে হবে। তাই কিছুক্ষণের জন্য থেমে গেলাম এবং ভাবছিলাম কি করা যায়। সে আবার বলল অভিষেক আমার চোখের দিকে তাকিয়ে আন্ডারওয়্যার খুলে ফেল। সে জানতো আমি খুব লজ্জা পাচ্ছি। তাই সে বললো ঠিক আছে অভিষেক আমি তোমার মা এবং তোমাকে এটা আমার কাছ থেকে লুকাতে হবে না। কিছু না বলে আমি ঘুরে ঘুরে আমার অন্তর্বাস খুলে ফেললাম। যেহেতু আমি বিপরীত দিকে সম্মুখীন ছিল আমার মা আমার পাছা দেখেছি.

সে তার হাতে সাবান নিয়ে আমার পাছায় লাগাতে লাগল। তারপর আমার পাছা ফাটল. মন থেকে বের হয়ে যাচ্ছিলাম। আমি আমার অনুভূতি নিয়ন্ত্রণ করতে অক্ষম ছিল. আমি আমার ডান হাতটা আমার বাঁড়ার দিকে নিয়ে গিয়ে ধরলাম। এটা খুব কঠিন এবং গরম ছিল. আমি সামনের চামড়া এদিক ওদিক নাড়াচাড়া করতে লাগলাম। আমার মা আমাকে লক্ষ্য করেছেন যে আমি আমার মোরগ স্পর্শ করছি। তিনি আমাকে জিজ্ঞাসা কি হয়েছে. আমি কিছুই বললাম না মা, এটা শুধু যে আমার বাঁড়া সত্যিই কঠিন এবং গরম হচ্ছে. সে বলল ঠিক আছে ঘুরে ঘুরে আমাকে দেখতে দাও। আমি ঘুরে ফিরে সে আমার মোরগ দেখতে বেশ হতবাক ছিল. সে ক্রমাগত এটির দিকে তাকিয়ে ছিল। সে বলল বেটা আমি জানতাম না তুমি এখন বড় ছেলে। আমার বাঁড়া 7 ইঞ্চি লম্বা এবং একটি বড় মানুষের মত খুব চওড়া ছিল. তিনি আমার মোরগ ধরে এবং বলেন হ্যাঁ এটা সত্যিই কঠিন এবং গরম হচ্ছে.

তারপর সে তার অন্য হাত নিয়ে আমার বল স্পর্শ করতে লাগলো. তারপর সে বলল যে তুমি তোমার মোরগ নিয়ন্ত্রণ করতে হস্তমৈথুন কর। উর মোরগ সত্যিই এটা প্রয়োজন. এক মুহুর্তের জন্য আমি সম্পূর্ণ ফাঁকা হয়ে গেলাম এবং ভাবছিলাম যে আমার মা কি সত্যিই ‘হস্তমৈথুন’ শব্দটি ব্যবহার করেছেন এবং আমাকে এটি করতে বলছেন। আমি আমার জ্ঞানে এসে তাকে নির্দোষভাবে জিজ্ঞাসা করলাম হস্তমৈথুন মানে কি?? তিনি হাসতে শুরু করলেন এবং বললেন এটি একটি সহজ কৌশল যা যৌন মিলনের তাগিদ নিয়ন্ত্রণ করতে ব্যবহৃত হয়।

তারপর আমি তাকে জিজ্ঞাসা করলাম কিভাবে আমরা এটা করব যদিও আমি এটা সম্পর্কে সবকিছু জানতাম। তারপর আমার মা বললেন ‘ঠিক আছে আমি তোমাকে দেখাব’ এবং তিনি আমার সামনের চামড়া এদিক ওদিক নাড়াতে লাগলেন। আমি বিশ্বাস করতে পারছিলাম না যে আমার মা নিজেই আমাকে হস্তমৈথুনে সাহায্য করছেন। সে গতি অর্জন করেছে এবং আমি এটি উপভোগ করতে শুরু করেছি। এখন সে দ্রুত আমার মোরগ stroking ছিল এবং কোন সময়ের মধ্যে আমি cummed. আমার শুক্রাণু প্রচুর পরিমাণে বেরিয়ে এসেছিল এবং তা সারা মুখে ছড়িয়ে পড়েছিল। আমি তখনও শব্দ করছিলাম এবং বারবার ‘ওয়াও’ বলছিলাম। সাথে সাথে আমি আমার মায়ের মুখ দেখে তাকে বললাম। সে বলল ঠিক আছে। তারপর আমি আমার মাকে ধন্যবাদ জানালাম এবং তাকে জড়িয়ে ধরলাম। আলিঙ্গন করার সময় আমি তার boobs অনুভব করতে সক্ষম ছিল, আমার হাত তার বক্ররেখা অন্বেষণ করা হয়, আমার অর্ধ-খাড়া লিঙ্গ তার যোনি স্পর্শ ছিল. আমি প্রায় 30 সেকেন্ড তাকে জড়িয়ে ধরে তারপর নিজেকে শুকিয়ে বাথরুম থেকে বেরিয়ে এলাম।

আমি আপনাকে আগেই বলেছিলাম যে কিভাবে আমি আমার মাকে ব্রা এবং পেটিকোটে দেখার সুযোগ পেয়েছিলাম এবং কীভাবে তিনি আমাকে স্নান করার সময় আমাকে হাতের কাজ দিতে শুরু করেছিলেন।

এখন সেই ঘটনার পর আমি আমার মায়ের আরও ঘনিষ্ঠ হয়েছি। এই ঘটনার পর আমি অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম আগামী শনিবারের জন্য। অবশেষে শনিবার এসেছিল এবং আমি এবং আমার মা বাড়িতে একা ছিলাম। প্রায় 11টা বাজে যখন আমার মা আমার কাছে এসে বাথরুমে যেতে বললেন। আমি সেখানে গিয়ে আমার জামা-কাপড় খুলে ফেললাম। আমি শুধু আমার অন্তর্বাস ছিল. আমি ভেতর থেকে অনেক উত্তেজিত ছিলাম। তারপর আমার মা এসে আমাকে গোসল দিতে লাগলেন। আমার বাঁড়া ইতিমধ্যে খাড়া ছিল. এবার আম্মু আমার বাঁড়া দেখে বলল

আম্মুঃ তুমি জাঙ্গিয়াও খুলে ফেলছ না কেন?
আমি: কিন্তু কেন মা?
আম্মু: দেখছিস না তোর লিঙ্গ শক্ত হয়ে যাচ্ছে। আপনার অন্তর্বাস অবশ্যই এটির জন্য খুব টাইট হচ্ছে।
আমি: (হাসি ভঙ্গিতে) ওহ হ্যাঁ আমি দেখতে পাচ্ছি কিন্তু আমার লজ্জা লাগছে মা।
মা: এখন লজ্জা করার কি আছে বেটা। আমি শেষবার তোমার লিঙ্গ আছে.

এবং এর পর আমি আমার অন্তর্বাসও খুলে ফেললাম। আমি সম্পূর্ণ নগ্ন ছিলাম। এছাড়াও আমি আমার মায়ের boobs একটি ভাল ভিউ পেয়েছিলাম. আমি ক্লিভেজ দেখতে সক্ষম ছিল. পরে আমার মা আমার লিঙ্গ এবং বল উপর সাবান প্রয়োগ শুরু. তারপর হাত দিয়ে ঘষতে লাগল। তিনি আমার মোরগ এবং বল সঙ্গে খেলার মত ধরনের ছিল. তারপর সে শক্তভাবে আমার বল টিপে এবং আমি ব্যথা একটি উচ্চ শব্দ করা. সাথে সাথে সে বলল

মা: সরি অভিষেক। আমি সত্যিই দুঃখিত
আমি: ঠিক আছে মা। শুধু সহজে নিন।
মা: আমি এটা পরিষ্কার করছিলাম।
আমি: আমি জানি মা (যদিও আমি জানতাম যে তিনি ইচ্ছাকৃতভাবে এটি করেছেন)
তারপর তিনি আমাকে জিজ্ঞাসা
আম্মুঃ তোমার লিঙ্গ কি সবসময় এভাবে খাড়া থাকে?
আমিঃ ওরকম না মা। আমি যখন উত্তেজিত হই তখনই এটি ঘটে।

আম্মু: আর এখন কি তোমাকে উত্তেজিত করছে?
আমি: তুমি নিজেই মা।
তারপর সে আমার দিকে তাকিয়ে হাসতে লাগল।

এর পর যখন স্নানের অংশ শেষ হয়ে গেল এবং আমি তোয়ালে দিয়ে নিজেকে শুকিয়ে যাচ্ছিলাম, তখন আমার মা তার শাড়িটি সরাতে শুরু করলেন। শীঘ্রই তিনি আমাকে চলে যেতে বললেন কিন্তু বাথরুমে থাকার জন্য আমি আমার মায়ের কাছ থেকে একটি অনুগ্রহ চেয়েছিলাম।

আমি বলেছিলাম যে আমি চাই যে আপনি আমাকে শেষবারের মতো একটি হাতের কাজ দিন।

আমি ভেবেছিলাম সে হয়তো রাগ করবে কিন্তু সে রাজি হয়ে গেল। এর মধ্যে আমার মা তার শাড়ি এবং ব্লাউজ (জ্যাকেট)ও খুলে ফেলেছিলেন। আমি ভেবেছিলাম সে তার পেটিকোটও খুলে ফেলবে কিন্তু সে তা করেনি। তাই তিনি এই সময় পেটিকোট এবং ব্রা পরে ছিল. ব্রাটির রঙ লাল ছিল এবং এটি তার বড় ফর্সা 36C স্তনের উপর নিখুঁত ফিট ছিল। তারপর তিনি একটি স্টুল উপর বসলেন এবং আমি দাঁড়িয়ে ছিল. তিনি তার হাতে আমার মোরগ গ্রহণ এবং এটি থেকে এবং গতিতে সরানো শুরু. তিনি ক্রমাগত আমার মোরগ এবং আমি ক্রমাগত তার boobs এ staring ছিল. এবং আপনি জানেন যখন একজন সুন্দরী মহিলা আপনাকে একটি হ্যান্ডজব দিচ্ছেন এবং তাও যখন সে অর্ধ নগ্ন, এটি খুব কমই কারো জন্য কম সময় লাগবে।

এবং একই জিনিস আমার সঙ্গে ঘটেছে. আমি 2 মিনিটের মধ্যে cummed. কিন্তু এই সময় আমি এটা যত্ন নিলাম যে আমার বাঁড়া তার boobs উপর পড়ে এবং এই কি ঘটেছে. আমি বিশাল পরিমাণে cummed এবং এটি তার ব্রা এবং তার boobs অংশ উন্মুক্ত সব ছড়িয়ে.

আমি এমনভাবে প্রতিক্রিয়া জানালাম যেন এটি ভুল করে ঘটেছে এবং তার কাছে ক্ষমা চেয়েছিলাম এবং বলেছিলাম যে আমি এটি পরিষ্কার করব। অবিলম্বে আমি তার boobs দিকে আমার হাত নিয়ে গিয়েছিলাম এবং তার boobs এবং ব্রা এর উন্মুক্ত অংশ থেকে আমার বীর্য পরিষ্কার করা শুরু. আমি ভেবেছিলাম সে আমাকে স্পর্শ করতে দেবে না কিন্তু কিছু বলল না এবং চুপ করে রইল। আমার জীবনে এই প্রথম যখন আমি কারো স্তন স্পর্শ করছিলাম। এটা সম্পূর্ণ স্বর্গ মত অনুভূত. তাই পরিষ্কার করার সময় আমি আমার মাকে বললাম যে আমাকে আপনার ব্রাটি সঠিকভাবে পরিষ্কার করার জন্য সরিয়ে দিন। সে শুধু মাথা নেড়েছে। আমি পিছনের দিকে আমার হাত নিয়েছিলাম এবং তার ব্রা unhooked এবং এটি অপসারণ. অবশেষে তার boobs সম্পূর্ণরূপে আমার কাছে দৃশ্যমান ছিল.

এখন দেখার পর আমি নিজেকে কন্ট্রোল করতে পারছিলাম না এবং শীঘ্রই আমি তার ভোদা দুটো আমার হাতে নিলাম। তারপর পরিস্থিতি নিয়ন্ত্রন করতে আমি পানি নিয়ে আমার বীর্য পরিষ্কার করার জন্য ঢালতে লাগলাম। এটা আমি তার boobs ম্যাসেজ ছিল মত ছিল. তারপর আমি আমার মায়ের দিকে তাকালাম এবং আমি দেখলাম যে তার চোখ বন্ধ। আমি ভেবেছিলাম যে সেও এটি উপভোগ করছে। তাই আমি কিছু সময়ের জন্য এটি করতে এবং তার স্তনের বোঁটা pinching অব্যাহত. শীঘ্রই সে তার জ্ঞানে এসেছিল এবং আমাকে চলে যেতে বলল যাতে সে তার স্নান করতে পারে। আমি বললাম ঠিক আছে এবং যাওয়ার সময় আমি তাকে জড়িয়ে ধরলাম। তিনি শুধুমাত্র পেটিকোট পরেছিলেন এবং আমি সম্পূর্ণ নগ্ন ছিলাম। আমার বুক তার boobs বিরুদ্ধে চূর্ণ ছিল. আমি প্রায় 1 মিনিটের জন্য তাকে জড়িয়ে ধরেছিলাম।

প্রথমে আমার হাত তার পিঠের উপর ছিল কিন্তু তারপর আমি তাদের তার পাছার দিকে সরিয়ে দিলাম। তারপর ওর গালে চুমু খেয়ে বাথরুম থেকে বের হয়ে গেলাম। তারপর একই দিন রাতে যখন আমি ঘুমাতে যাচ্ছিলাম তখন আমি আমার মাকে আমার সাথে কয়েকদিন ঘুমাতে বললাম। সে কারণ জিজ্ঞেস করল।

যেহেতু আমার কাছে উত্তর দেওয়ার কোনো প্রকৃত কারণ ছিল না, আমি শুধু বলেছিলাম যে আমি খুব একা বোধ করি এবং আমি তার সাথে কিছু সময় কাটাতে চাই। তাই তিনি আমাকে হ্যাঁ বলেন. সব কাজ শেষ করে সে আমার রুমে এলো। আমি ইতিমধ্যে আমার বিছানায় শুয়ে ছিলাম। তারপর সে এসে আমার পাশে শুয়ে পড়ল। আমরা আমার পড়াশোনা নিয়ে কিছুক্ষণ কথা বলেছিলাম। যেহেতু আমি ইতিমধ্যে 1 অংশে বলেছিলাম যে আমার শুধু আমার বক্সারদের ঘুমানোর অভ্যাস ছিল, তাই আমার উপরের নগ্ন অংশটি আমার মায়ের শরীর থেকে একটু দূরে ছিল। আমি ওর পেটে হাত রাখলাম। তারপর কিছুক্ষণ পরে আমি ধীরে ধীরে তার boobs এটি সরানো. এবং আমি এটা করতে করতে, আমার মা অবশেষে মাকে জিজ্ঞাসা করলেন: অভিষেক তুমি কি চাও, কেন তুমি আমাকে এখানে আসতে বললে?
আমি একটু ভয় পেয়ে গেলাম

আমি: মা আমি চেয়েছিলাম তুমি আমাকে একটা হাতের কাজ দাও।
মা: তাই কি! এমনকি আপনি নিজেই এটি করতে পারেন।
আমি: আমি জানি কিন্তু আমি আপনার দ্বারা এটা পেতে অভ্যস্ত.
মা: আমি এটা করতে যাচ্ছি না। এখন ঘুমানো ভালো।

আর এই বলে আমার মা চোখ বন্ধ করলেন। কিন্তু এখন আমি তাকে বোঝাতে শুরু করলাম। আমি তাকে ঝাঁকাচ্ছিলাম এবং তাকে অনুরোধ করছিলাম কিন্তু সে এর জন্য প্রস্তুত হচ্ছিল না। এর মধ্যে আমার উভয় হাত তার boobs ছিল. তাই যখন আমি দেখলাম যে আমার পরিকল্পনা কাজ করছে না আমি আমার মাকে তার ব্লাউজ সরাতে বললাম। এত সাহস কিভাবে পেলাম জানি না। সে কিছু বলল না। তাই আমি তার কাছ থেকে এটি একটি হ্যাঁ বিবেচনা.

আমি ব্লাউজের ৩টি বোতাম খুলে ফেললাম। হঠাৎ সে আমাকে থামিয়ে দরজা লক করতে বলল। এই সঙ্গে আমি goosebumps পেতে শুরু যে এমনকি সে আগ্রহী. দরজা তাকানোর পরে আমি তার ব্রা উপরের দিকে স্লাইড. তার দুই boobs এখন বিনামূল্যে ছিল. তারা ছিল বিশাল এবং নরম। আমার মোরগ পাথর কঠিন ছিল. সাথে সাথে আমি আমার বক্সারদের সরিয়ে দিলাম। এক হাত দিয়ে আমি আমার শিশ্ন মারছিলাম এবং অন্য হাত দিয়ে আমি আমার মায়ের ভোদা টিপছিলাম। তিনি যা ঘটছে তা সবই জানতেন।

কিছুক্ষণ পর আমি cummed. তাই নিজেকে পরিষ্কার করতে বাথরুমে গেলাম। আমি ফিরে আসার সাথে সাথে আমি দেখতে পেলাম যে আমার মা তার ব্রাটি সঠিক জায়গায় স্থাপন করছেন এবং তার ব্লাউজের বোতামগুলি বন্ধ করছেন। আমি তাকে তা করা থেকে বিরত রাখলাম এবং বললাম এটা শুধু এভাবেই হতে দাও। তাই এখন আমার মা তার boobs সঙ্গে মিথ্যা আমাকে উন্মুক্ত. তারপর আমার মা তার হাত দিয়ে আমার চুল আদর শুরু. আমি একটু নিচের দিকে সরেছি এবং আমার মুখ এখন তার boobs স্তরে ছিল.

আমি আমার হাত নিয়ে তার একটা মাইয়ের কাছে নিয়ে গিয়ে টিপতে শুরু করলাম, ম্যাসাজ করলাম, চিমটি কাটলাম। তার স্তনের বোঁটা খাড়া ছিল। ধীরে ধীরে আমি আমার মুখ তার boobs কাছাকাছি কেনা এবং তারপর আমার মুখের মধ্যে একটি স্তনবৃন্ত এবং এটি চুষা শুরু. মা জিজ্ঞেস করলো কি করছো? আমি উত্তর দিলাম না এবং চুষতে থাকলাম। আমি প্রায় 5 মিনিটের জন্য এটি করেছি এবং থামলাম। তারপর অন্যটা নিয়ে আরও কয়েক মিনিট চুষলাম। আমার মা কিছু বলেনি। এটা ছিল যে তার সাথে কোন সমস্যা ছিল না এবং বরং সে নিজেই এটি উপভোগ করেছিল। এভাবে আরো কয়েকদিন হলো শনিবার এলো, আমাকে গোসল দেওয়ার দিন।

এই সময় আমি এবং আমার মা খুব শান্ত ছিল. বাথরুমে ঢুকেই আমরা কাপড় খুলতে লাগলাম। আমি আমার সমস্ত জামাকাপড়, এমনকি আমার আন্ডারওয়্যারও খুলে ফেললাম যেখানে মা শুধু তার শাড়ি খুলে ফেললেন। আমি অবাক দৃষ্টিতে ওর দিকে তাকিয়ে ছিলাম। সে জিজ্ঞেস করলো কি হয়েছে? আমি তার ব্লাউজ দিকে আমার হাত ইশারা. সে বলল ওহ! আপনি কি চান যে আমি এটিও সরিয়ে ফেলি? আমি অবশ্যই উত্তর দিলাম মা। তারপর সে তার ব্লাউজ এবং ব্রাও খুলে ফেলল। আমার বাঁড়া আবার কঠিন ছিল.

এখন সে আমাকে গোসল দিতে শুরু করেনি। সে আমার বাঁড়া তাকালো. আমি বললাম মা তুমি আমাকে আগে একটা হ্যান্ড জব দিতে পারবে। সে রাজি হয়ে তার হাতে নিয়ে গেল। প্রথম সে আমার মোরগ সঙ্গে খেলা শুরু এবং এটা সুড়সুড়ি ছিল. তিনি এটা অনেক উপভোগ করছিল.

তারপর সে এটা stroking শুরু. এই সময় এমনকি আমার মা শব্দ করছিল। আমি যখন কাম করতে যাচ্ছিলাম, তখন আমার চোখ বন্ধ হয়ে গিয়েছিল এবং আমি কখন শাওয়ার শুরু করেছি জানি না। আমরা ভিজে গেলাম এবং মা আমাকে বকা দিতে লাগলেন। সে আমাকে হস্তমৈথুন করা বন্ধ করে দিয়েছে। তিনি একটু বিরক্ত লাগছিল. তারপর সবচেয়ে আশ্চর্যজনক ঘটনা ঘটে যা আমি আশা করিনি। ভিজে যাওয়ায় সে তার পেটিকোট খুলে ফেলল। হোলি শিট!

লাল প্যান্টিতে ওর দিকে তাকিয়ে আমাকে পাগল করে দিল। তার সাদা দুধের উরুগুলো আমাকে অনেক বেশি হর্নি করে তুলছিল। তার পিউবিক চুল বেরিয়ে আসছিল। আমি একটানা ওর গোপনাঙ্গের দিকে তাকিয়ে ছিলাম। তিনি একটু রাগান্বিত হওয়ায়, তিনি আমাকে তাড়াতাড়ি স্নান করিয়ে দিলেন এবং আমাকে চলে যেতে বললেন। তাই স্নান অধিবেশন খুব ঘটছে না যে আমি তাকে প্যান্টি দেখতে পেয়েছিলাম ছাড়া. এখন অবশেষে রাত এলো এবং আম্মু সাড়ে এগারোটায় আমার রুমে এসে রুম তালা দিয়ে ঘুমিয়ে পড়লো।

আমি যখন তার দিকে তাকালাম, সে নাইট গাউন পরে ছিল, শাড়ি নয়। তিনি এসে আমার পাশে নিজেকে শুয়ে. তারপর গোসলের সময় যা ঘটেছিল তার জন্য আমি তাকে দুঃখিত বললাম। সে হেসে বলল ঠিক আছে। তারপর আমি তার boobs দিকে আমার হাত গ্রহণ এবং গাউন উপর তাদের ম্যাসেজ শুরু. যেহেতু আমি তার boobs একটি অ্যাক্সেস পেতে সক্ষম ছিল না, আমি জিজ্ঞাসা
আমিঃ মা তুমি এই গাউন পরেছ কেন? আমি আপনার স্তন নাগাল করতে সক্ষম নই

মা: কারণ এটা বেশি আরামদায়ক
আমিঃ আম্মু প্লিজ একটা কাজ করো
মা: ঠিক আছে আপনি আমার স্তন পর্যন্ত আমার গাউন তুলতে পারেন.

হঠাৎ করেই আমার দুঃখটা উত্তেজনায় পরিণত হল। আমি বিছানায় বসে তার পা পর্যন্ত পৌঁছেছি। এখন আমি তার গাউনটি তার পা জুড়ে দুই পাশ থেকে ধরে রাখলাম এবং আস্তে আস্তে তুলতে লাগলাম। আমি যখন এটি তুলে নিচ্ছিলাম এবং নাইট বাল্বটি ‘চালু’ ছিল, আমি তার পাগুলির একটি ভাল দৃশ্য পাচ্ছিলাম। তারপর আমি তার উরু পৌঁছেছেন, তারা ভাল টোন ছিল. তারপর আমি তার পাছা উত্তোলন তাকে জিজ্ঞাসা এবং সে এটা করেছে.

তারপর অবশেষে আমি তার panty এবং তারপর নেভাল এবং অবশেষে তার ব্রা দেখেছি. তিনি একটি কালো ব্রা এবং প্যান্টি পরা ছিল. তারপর আমি পিছনে আমার হাত নিয়ে তার ব্রা unhooked. এটা অপসারণ করার পর আমি একে একে চুষতে লাগলাম। যেহেতু তার গাউনটি এখনও সমস্যা তৈরি করছিল, আমি তাকে এটি সরাতে বললাম। সে রাজি হয়ে তার হাত উপরে তুলেছে। আমি এটা মুছে ফেললাম এবং এখন আমি আমার শর্টসও সরিয়ে ফেললাম। তাই অবশেষে আমি সব নগ্ন এবং মা তার প্যান্টি ছিল শুধুমাত্র. আমি তার উপর থেকে নিচ পর্যন্ত তাকালাম, আমি পাগলের মত হয়ে যাচ্ছিলাম। আমি ভাবলাম যে যাই ঘটুক না কেন, আজ আমি যেভাবেই হোক সেক্স করতে চাই। আমিও জানছিলাম যে এখন মাও সেক্স করতে আগ্রহী কিন্তু

সে আমাকে সরাসরি বলতে পারে না। তাই আমরা জানতাম যে আজকের রাতটি একটি দুর্দান্ত রাত হতে চলেছে। তাই শুরু করার জন্য আমি নিজেকে সম্পূর্ণরূপে তার উপর শুইয়ে দিলাম এবং তার কপাল, চোখ, গাল, নাক এবং ঠোঁটে চুমু খেতে লাগলাম যাতে তাকে বিশেষ অনুভূতি হয়। তারপর আমি তার ঘাড় চুম্বন এবং তার boobs স্থানান্তরিত. আমি অনেক সময় ওদের চুষে দিলাম আর এর উপর অনেক আদরের কামড় দিলাম। তারা খুব লাল রং পেয়েছিলাম. তারপর আমি তার পেটে স্থানান্তরিত এন প্রতিটি অংশ চুম্বন এবং আমার জিভ দিয়ে তার গভীর নাভি অন্বেষণ. অবশেষে আমি তার সবচেয়ে প্রাইভেট পার্ট পৌঁছেছি. আমি তার panty উপর তার যোনি অংশ গন্ধ. এটা ইতিমধ্যে ভিজে ছিল. আমি দাঁত দিয়ে ওর প্যান্টিটা চেপে ধরে নিচের দিকে নাড়াতে লাগলাম। তারপর আমি ওর যোনি চুষতে লাগলাম কিন্তু মা আমাকে থামিয়ে দিল।

তিনি ওরাল সেক্সের পক্ষে ছিলেন না। তাই আমি সরাসরি আমার বাঁড়া নিয়ে ভিতরে ঠেলে দেওয়ার চেষ্টা করলাম। আমি এটির মাধ্যমে পথ তৈরি করতে সক্ষম ছিলাম না, তাই আমার মা আমাকে গাইড করেছিলেন এবং অবশেষে এটি ভিতরে চলে গেল। এটা একটু ব্যাথা করে এবং মা একটি দীর্ঘ হাহাকার শব্দ করলেন। কিছুক্ষণ পরে আমি ভাল গতি অর্জন এবং আক্ষরিক যৌনসঙ্গম ছিল. আমি কাম সম্পর্কে যখন, আমি আমার লিঙ্গ বের করা এবং তার পেটে আমার সমস্ত শুক্রাণু ছড়িয়ে. সেই রাতে আমি তাকে ৩ বার চুদেছি। এবং এইভাবে আমি আমার প্রথম সেক্স করেছি।

(সমাপ্ত)



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/Xs5S93n
via BanglaChoti

Comments