গল্প=০৮৪ বন্ধুর সৎ মাকে চুদলাম

গল্প=০৮৪

বন্ধুর সৎ মাকে চুদলাম
—————————

আমি আর হাসান ন্যাংটা বেলার বন্ধু। গ্রামের স্কুলে ক্লাস ওয়ান থেকে ক্লাস টেন পর্যন্ত একসাথে পড়েছি। আমার নামের শেষ অংশ হোসেন আর ওর নাম হাসান। সেজন্য আমাদের বন্ধুত্বের বন্ধনও ছিল অত্যন্ত বেশি। তখন আমরা সপরিবারে গ্রামে থাকতাম। হাসানদের বাড়ি ছিল আমাদের পাশের পাড়ায়। তাই সময়ে অসময়ে যখন তখন আমি ওদের বাড়িতে যেতাম আর ও আমাদের বাড়িতে আসতো। আমরা যখন ক্লাস সেভেনে পড়ি, হাসানের মা সাপের কামড়ে মারা যায়। তখন হাসানের ছোট একটা ভাই ছিল, বয়স দেড় বছর। তাকে মানুষ করার জন্য হাসানের বাবা আবার বিয়ে করে।

হাসানের সৎ মা আসার পর আমি বেশ কিছুদিন অদের বারি জাইনি, ভালো লাগত না। লোকমুখে সুনতাম হাসানের বাবা এক অপরূপ সুঁদরি বিয়ে করে এনেছে। তারপর একদিন আমি গেলাম হাসানের সৎমাকে দেখতে। সত্যিই মেয়েটা পরীর মত সুন্দর। তবে বয়স অনেক কম, আনুমানিক ২০/২২ বছর। নয়া চাচী আমাকে খুব আদর করলো, ঠিক হাসানের নিজের মায়ের মতই। আমার ভেতরের সংকোচ কেটে গেল। আমি আবার আগের মতই হাসানদের বাড়িতে যাতায়াত করতে থাকলাম।

আমার চেহারাও অনেক সুন্দর, ছোটবেলা আরো সুন্দর ছিলাম। নয়া চাটী প্রায়ই আমাকে কোলে বসিয়ে শক্ত করে বুকের সাথে চেপে ধরে বলতো, আমি যদি তোর ছোট হতাম, তোর সাথে বিয়ে বসতাম। তুই এতো সুন্দর ক্যা? আমি তখন নয়া চাচীর কথার গুঢ় অর্থ বুঝতাম না, বিরক্ত হতাম। আর না বুঝেই হাসতাম। আমি আর হাসান যখন ক্লাস নাইনে পড়ি, ওর বাবা আইনুল চাচা ব্রেইন স্ট্রোকে প্যারালাইজড হয়ে গেল। বেশ কিছুদিন চিকিৎসা চললো। আইনুল চাচা অনেকটা ভাল হলো, নিজে নিজে হাঁটাচলা করতে পারতো।

তবে কোন কাজ করতে পারতো না। তা না পারলে হবে কি, তিনি সুস্থ্য থাকতে যে টাকা কামিয়েছেন, সারা জীবন বসে খেতে পারবেন। আমি এসএসসি পাশ করলাম, হাসান ফেল করলো। আমি বললাম, “তুই আবার পরীক্ষা দে”। হাসান বললো, “না রে, হবে না। তার চাইতে আমি আমাদের ব্যবসার হাল ধরি। আব্বা তো কোন কিছুই করতে পারেন না। তিনিও সেটাই চান”। এরপর কিছু পারিবারিক জটিলতা আর আমার পড়াশোনার জন্যে আমরা পুরো পরিবার শহরে চলে আসি।

আরো ২/৩ বছর পরের ঘটনা। আমি তখন কলেজ পড়ছি, হাসানের বাবা অসুস্থ হয়ে পড়লো। তার চিকিৎসার জন্য তাকে হাসান আর নয়া চাটী দুজনে মিলে শহরে নিয়ে আসলো। সদর হাসপাতালে ভর্তি করিয়ে ওরা সোজা চলে আসলো আমাদের বাড়িতে। আমার বাবা মা ওদেরকে যথাসাধ্য সহযোগিতা করার কথা জানালো। সেইমত নয়া চাচীর আর বাবলুর সাথে বিকেলে আমার মা-ও হাসপাতালে গেল। আমার অনেক পড়া তৈরি করার ছিল, তাই গেলাম না। রাত প্রায় সাড়ে ১০টার দিকে আমি শুয়ে ঘুমিয়ে গেলাম। শীতের রাত, সাড়ে ১০টা অনেক রাত।

সেবারে প্রচন্ড শীত পড়েছিল। আমি কম্বল মুড়ি দিয়ে ঘুমিয়ে গিয়েছিলাম। গভীর রাতে হঠাৎ করে আমার কেমন জানি অস্বস্তি লেগে ঘুম ভেঙে গেল। নিজেকে কোন একটা মানুষের শরীরের ভেতর বন্দী অবস্থায় আবিক্ষার করলাম। নাকে অন্যরকম একটা সুগ্রান পাচ্ছিলাম। আমি বাম পাঁজরে ভর দিয়ে কাৎ হয়ে শুয়ে আছি। আর কেউ একজন, যার শরীর খুব নরম আর সুগন্ধযুক্ত, আমার গায়ের উপর হাত আর কোমড়ের উপর পা তুলে দিয়ে আমার শরীরটাকে তার নিজের নিজের শরীরের ভেতর ঢুকিয়ে নিতে চাইছে।

শুধু তাই নয়, আমার নাক মুখ নরম তুলতুলে কোন কিছুর ভেতর ডুবে আছে। ধীরে ধীরে ঘুমের রেশ কেটে গেলে আমি সবকিছু স্বাভাবিক ভাবে বুঝতে আর চিনতে পারলাম। আমাকে যে জড়িয়ে ধরে ঘুমাচ্ছে, সে একটা মেয়ে। আমি আস্তে করে কম্বলের কিনারটা ধরে একটু আবছা আলো ভেতরে ঢুকলো। আমি আবছা আলোতেও পরিষ্কার উজ্জ্বল একজোড়া দুধ আমার নাকের ডগায় দেখতে পেলাম। তখনো আমার মাথায় ঢোকেনি, মেয়েটা কে? আমি মুখটা ওপরে তুলে থুত্নি আর চিবুক দেখেই চিনে ফেললাম, এ আর কেউ নয়, হাসানের সৎ মা, নয়া চাচী।

নয়া চাচীর ব্লাউজের মাঝের তিনটে হুক খোলা। জানি না কিভাবে খুলেছে। আমার নাক মুখের ঘষা লেগে, নাকি সে নিজেই ইচ্ছে করে খুলে রেখেছে! তবে ফোলা ফোলা গোলগাল দুধ দুটোর আকার আকৃতি এমন কি দুধের কালচে খয়েরী রঙের বৌটা দুটিও পরিক্ষার চোখে পড়লো।

আমার বুকের ভেতরে হাতুড়ির ঘা পড়ছিল। বুঝতে পারছিলাম না, আমি কি করবো এখন। কাছে নতুন কিছু নয়। কলেজে ভর্তি হওয়ার পর থেকেই সুঁদরি মেয়েরা প্রেম করার জন্যে লাইন দিয়ে আসে। আর আমিও সেই সুযোগে বেশ কয়েকটাকে টেস্ট ড্রাইভ দিয়ে দেখেছি।

আমি বেশি নড়াচড়া না করে চুপচাপ শুয়ে রইলাম। নাকটাকে চাচীর নরম দুধের সাথে আস্তে আস্তে বেশ খানিকটা চেপে দিয়ে ওর গায়ের সুস্রান উপভোগ করতে থাকলাম। কিন্তু এভাবে কতক্ষণ থাকা যায়? এসবের একটা হেস্তনেস্ত হওয়া দরকার। চাচী যা করেছে, যদি সেটুকুতেই সন্তুষ্ট থাকতে চায়, আমি তা হতে দিতে পারি না। আমার ভেতরে তখন সাইক্লোন চলছিল। ধোনটা ঠাটিয়ে টনাস টনাস করছিল। বুঝতে পারলাম, চাটীকে না চুদে আমি বাঁচতে পারবো না। এই অবস্থায় দেখার পরেওযদি আমি চাচীকে না চুদি, নিজেকে ক্ষমা করতে পারবো না আজীবন। একটা হতাশার কষ্ট আমাকে সব সময় কুড়ে কুড়ে খাবে।

কিন্তু সবার আগে আমাকে চাচীর মনোভাব জানতে হবে। চাচী কি ইচ্ছে করে ব্লাউজের হুক খুলেছে? তা যদি না খোলে, ব্যাপারটা অন্যরকম হয়ে যেতে পারে। চাচীর চোখে আমি একটা লুচ্চা বদমায়েশ হিসেবে পরিচিত হবো। কাজেই আমাকে জানতে হবে এর আসল রহস্য। আমি সামান্য নড়েচড়ে উঠে কম্বল টেনে মাথার উপর থেকে নামিয়ে ঘুম ঘুম কন্ঠে জিজ্ঞেস করলাম, “আরে নয়া চাটী, কখন এসে শুয়েছো? বুঝতেই পারি নাই”। চাচী আমাকে আরো শক্ত করে বুকের সাথে চেপে ধরে বললো, “চুপ, এত জোরে শব্দ করে কথা বলতেছিস কেন? আর এতো নড়াচড়া করতেছিস কেন? চুপচাপ শুয়ে থাক”।

বুঝতে পারলাম, পুরোটাই চাচীর ইচ্ছেকৃত। তা না হলে ওর দুধের সাথে এই মুহুর্তে আমার হাতের চাপ লেগে আছে, ইচ্ছেকৃত না হলে হাতটা সরিয়ে দিত কিংবা নিজে ঘুরে বা সরে শুতো। আমি আবার নিচের দিকে নামিয়ে আনলাম। তারপর মুখটা দুই দুধের মাঝখানে গুঁজে দিলাম। চাচী বুলিয়ে দিতে থাকলো। আমি চাপ দিয়ে ঘষালাম। আমার গালের সাথে দুধের শক্ত আমি মাথাটা সামান্য বাম বৌটা বরাবর নিয়ে এলাম। তারপর জিভ বের করে চাচীর দুধের বৌটায় আলতো করে নাড়া দিতে থাকলাম।

একুট পর চাচী আমার পিঠে আলতো চাপড় দিয়ে বললো, “ফাজলামী করছিস কেন? খেতে ইচ্ছে করলে ভাল করে মুখের ভেতরে নিয়ে চুষে চুষে খা”। আমাকে আর পায় কে? কপ করে বোঁটাটা মুখে টেনে নিয়ে চুষতে শুরু করলাম। চাচী আমার মাথার চুলে আঙুল বুলিয়ে দিতে থাকলো। আর মাঝে মাঝে আমার মাথায় চুমু খেতে লাগলো। একটু পর নয়া চাচী হাতড়ে হাতড়ে আমার ডান হাত খুঁজে নিয়ে হাতটা টেনে নিজের বাম দুধের উপর চেপে ধরলো। তখন আমিও চাচীর নরম চাপ দিয়ে দিয়ে টিপতে শুরু করলাম।

বেশ কিছুক্ষণ ধরে আমি চাচীর দুটো দুধ পালা করে চুষলাম আর টিপলাম। ওদিকে আমার ঠাটানো ধোনের মাথা দিয়ে কামরস বের হয়ে লুঙ্গি ভিজে গিয়েছিল। আর ধোনটা লোহার করছিল। চাটী উত্তেজনার বশে আমার কোমড়ের উপর রাখা পা দিয়ে আমার কোমড়টাকে নিজের দিকে টেনে নিতে না পেরে নিজেই এগিয়ে এলো। আর তখন আমার ঠাটানো ধোন চাচীর ভুদার সাথে গিয়ে চাপ দিল। চাচী ব্যাপারটা বুঝতে পেরে আমার তলপেটের পাশ দিয়ে লুঙ্গির ভেতর হাত ঢুকিয়ে ধোনটা চেপে ধরে নাড়াচাড়া করতে থাকলো।

কিছুক্ষণের মধ্যেই চাচী সব ছ্ধা ঝেড়ে ফেলে পাগল হয়ে উঠলো। আমার ঠোঁট দুটো মুখে নিয়ে জোরে জোরে চুষতে শুরু করলো। তারপর নিজে চিৎ হয়ে শুয়ে আমাকে টেনে নিজের বুকের উপর উঠিয়ে নিল। পা দুটো হাঁটু ভাঁজ করে দুদিকে ছড়িয়ে দিয়ে নিজেই আমার ধোনটা চেপে ধরে নিজের ভুদার ফুটোতে চেপে ঢুকিয়ে নিয়ে হাঁফাতে হাঁফাতে বললো, “নে, এখন জোরে জোরে কর”। আমি কোমড় তুলে তুলে ঠাপিয়ে চুদতে শুরু করলাম। চাচী খুবই নিচু স্বরে উহ আহ ওহ ইহ করে শিৎকার করতে থাকলো। আমি চাচীর দুধ দুটোদুই হাতে চেপে ধরে টিপতে টিপতে চুদতে থাকলাম।

প্রায় ২০/২২ মিনিট চুদার পর চাচীর রস খসে গেল। তার পরেও আমার আরো চুদতে ইচ্ছে করছিল। চাচী মানা করলো না। আরো ৫ মিনিট চুদার পর আমার মাল বের হয়ে গেল। চাটী আমার সারা মুখে চুমু দিয়ে আদর করলো। তারপর আমরা জড়াজড়ি করেই ঘুমিয়ে গেলাম। সকালে বেশ বেলা করে ঘুম ভাঙলো আমার। আমার বিছানায় নয়া চাচীর শোয়ার বিষয়টা পরে জেনেছিলাম। মা অবশ্য চাচীকে তার সাথে শুতে বলেছিল। কিন্তু চাচী নিজেই আমার সাথে শোয়ার আগ্রহ দেখিয়ে বলে, “থাক বুবু, আপনাদের বিরক্ত করবো না।

হোসেন তো আমার হাসানেরই মত, ওর বিছানাতেই আমি ঘুমাতে পারবো। কোন সমস্যা নেই”। আসলেও সমস্যা ছিল না, ছিল শুধু সমাধান। দুপুরে চাচীর সাথে হাসপাতালে গেলাম। ডাক্তার জানালো, বিপদ কেটে গেছে, তবে আইনুল চাচাকে আরো দুই সপ্তাহ হাসপাতালে থাকতে হবে। বাবলু হাসপাতালের কাছেই একটা মেসে ওর এক বন্ধুর সাথে থাকার সিদ্ধান্ত নিল।

আর নয়া চাচী আমাদের বাসায় রাতে আমার সাথে। দিনে রাতে যখনই সুযোগ পেয়েছি, চাচীকে চুদেছি আমি। সামনে পিছনে কোনটাই বাদ দেই নাই। যাওয়ার দিন আমাকে বলে গেল, পরাক্ষার পর হাসানদের বাড়িতে কমপক্ষে এক মাস থাকতে হবে। মা-ও আমাকে পাঠাতে রাজী হলো। চাচী গোপনে জানিয়ে গেল, এ এক মাস হবে আমাদের দুজনের হানিমুন মাস।

(সমাপ্ত)



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/3favd29
via BanglaChoti

Comments