এক্স গার্লফ্রেন্ড যখন বউ (পার্ট-৫)

Ex_Girlfriend_যখন_বউ
পার্টঃ৫
Writer: Siyam Ahmed Nil

—————————

.
—আরহী,তুমি জানতে না দুই সপ্তাহ আগে তোমার সাথে দেখা সেই ছেলেটা আমাকে মেরে গিয়েছে আর আমি হাসপাতালে ছিলাম?(আমি)
—হ্যাঁ,জানতাম।তাতে কি হয়েছে?(আরহী)
—তুমু জানতে অথচ একবারের জন্যেও আমাকে দেখতে যাও নেই।এমনকি আমাকে ফোনও করলে না?
—কেন?তুই কি মরে গিয়েছিলি যে তোকে দেখতে যেতে হবে বা তোর খবর নিতে হবে?
—তুমি হঠাৎ করে আমার সাথে এমন করে কথা বলছো কেন?
—তুই যা করেছিস তারপরেও তুই ভাবিস কি করে আমি তোর সাথে ভালো করে কথা বলব?
—আমি এমন কি করেছি যার জন্য তুমি আমার সাথে ভাল করে কথা বলতে পারবে না?
—কেন?তুই জানিস না তুই কি করেছিস?
—না।
—তুই সেইদিন আমাকে শান্তের সাথে দেখে তার পরেরদিন শান্তকে মারতে গিয়েছিলি কেন?তোকে বারবার ডাকে বলতে চাচ্ছিলাম যা হয়েছে সবকিছু আমি তোকে পরিষ্কার করে বুঝিয়ে বলব।কিন্তুু তুই আমার কথা না শুনে শান্তকে মারতে গিয়েছিলি কেন?
—ওকে মেরেছি দেখে তোমার অনেক কষ্ট হচ্ছে বুঝি?তার পরেরদিন যে শান্ত আমাকে মেরে গেল সেই খবর কি তুমি জানতে না।
—তোর কপাল ভাল যে শান্ত সেইদিন শুধু তোর হাত-পা ভেঙ্গে ছিল।আমি যদি আগে জানতাম যে তুই শান্তকে মেরেছিস তাহলে আমি ওকে বলতাম তোকে একবারেই মেরে ফেলতে।
—বাহ্,বাহ্।কয়েকদিনের ভালবাসার জন্য দুই বছরের প্রেমিককে মেরে ফেলতে চাচ্ছিলে?
—কিসের প্রেমিক?কার প্রেমিক?তুই তো আমার প্রেমিক না।
—তাহলে আমাদের এতদিনের ভালবাসা?আমাদের সম্পর্ক?সেইটা কি ছিল?
—তোর সাথে তো আমার সব সম্পর্ক সেইদিনই শেষ হয়ে গিয়েছিল।যেইদিন তুই শপিং মলে সবার সামনে আমার কথা না শুনে শান্তের শরীরে হাত উঠিয়েছিলি।
—তুমি এক সাথে দুইটা ছেলেকে নিয়ে ঘুরবে,তাদের সাথে সম্পর্ক রাখতে পারবে আর আমি সবকিছু জেনেও মুখে হাত দিয়ে বসে থাকতাম তাই না?
—তোকে মুখে হাত দিয়ে বসে থাকতে কে বলেছে?শান্তর সাথে আমি সম্পর্কে জড়িয়েছি এইটা যখন তুই জেনেই গিয়েছিলি তাহলে শান্তকে না মেরে আগে আমার সাথে এসে কথা বলে দেখতি।কারণ দোষটা তো শান্ত করে নেই।দোষটা আমি করেছিলাম।
—তুই এক সাথে দুইটা প্রেম করেছিস এতে তোর একটুও কষ্ট হচ্ছে না।তোর কষ্ট হচ্ছে আমি শান্তকে মেরেছি সেই জন্যই তো?
—হ্যাঁ,সেইজন্যই।
—আসলে আমারই ভুল ছিল তোর মতো চরিত্রহীনা মেয়েকে ভালবাসে।তোকে ভালবাসার আগে তোর সম্পর্কে আর একটু ভাল করে জেনে নেওয়ার প্রয়োজন ছিল।কারণ যে মেয়ের একটা পুরুষ মানুষের ভালবাসায় ভরে না সে কতটা খারাপ হতে পারে আর নিচে নামতে পারে সেইটা জেনে তারপর তোকে ভালবাসার উচিত ছিল।
—দেখ,সাগর।তুই কিন্তুু এইবার বেশি বেশি বলে ফেলছিস।
—আমি একটু বেশি বলছি না।আমি যা বলছি সব ঠিক বলছি।তোর মতো চরিত্রহীনা মেয়েকে ভালবাসাটাই আমার ভুল হয়েছে।
—ঠাসস ঠাসস।আমাকে চরিত্রহীনা বলার আগে তুই নিজের দিকে তাকিয়ে দেখ।তুই তো দিনদিন গুন্ডা হয়ে যাচ্ছিস।রাস্তার গুন্ডাদের মতো যখন যাকে ইচ্ছে মেরে যাচ্ছিস।
—আমি যদি গুন্ডা হই তবুও তোর মতো চরিত্রহীনা না।তোর চেয়ে তো পতিতারাও ভালো।
—ঠাসস ঠাসস।তোর এতবড় সাহস তুই আমাকে পতিতাদের সাথে তুলনা করিস।আমি যে তোর মতো একটা খারাপ মানুষের সাথে সম্পর্ক করেছি সেইটা ভাবতেই আমার ঘৃণা হচ্ছে।
—আমার তো নিজের উপর ঘৃণা হচ্ছে আমি তোর মতো চরিত্রহীনাকে এতদিন কি করে ভালবেসেছি?প্রথম প্রথন তোকে দেখে বুঝাই যেত না তুই এতটা খারাপ।আগে তোকে দেখে মনে হতো ভাজা মাছটাও হয়ত উল্টে খেতে পারিস না।কিন্তুু তুই ভিতরে ভিতরে যে এমন সেইটা কে জানত?
—আর একবার যদি তুই আমাকে চরিত্রহীনা বলেছিস তাহলে এর ফল তোর জন্য ভাল হবে না।
—কি করবি তুই?তাছাড়া তোকে একবার কেন একশবার চরিত্রহীনা বলব।
—ঠাসস ঠাসস।তোর সাথে আমার সব সম্পর্ক আজকেই শেষ।এরপর থেকে তুই আমার সাথে আর জীবনেও যোগাযোগ করবি না।
—তোর সাথে আমি এমনিতেই সব সম্পর্ক শেষ করে দিতাম।কারণ আমি কোন চরিত্রহীনার সাথে সম্পর্ক রাখতে চাই না।কিন্তুু একটা কথা মনে রাখিস তুই আমাকে ঠাপ্পর মেরে তোর জীবনের সব থেকে বড় ভুল করেছিস।আমার মা-বাবা জীবনে আমার শরীরে হাত তুলে নেই আর তুই কিনা আমাকে মারলি তাও আবার এতবার।কাজটা তুই ঠিক করলি না।
—ঠাপ্পর মেরেছি বেশ করেছি।কি করবি তুই?
—কি করব সেইটা তুই আস্তে আস্তে দেখতে পারবি।
.
কথাটা বলে সেখান থেকে চলে আসলাম।কারণ আমার মাথায় এড রাগ উঠে গিয়েছে যে সেখানে থাকলে কি না কি করে বসতাম তা নিজেও জানি না।
.
—সাগর,আরহীর সাথে সব সম্পর্কে শেষ করে কাজটা কি ঠিক করেছিস?(জয়)
—হ্যাঁ,ঠিক করেছি।কারণ ওর মতো নোংরা মেয়েকে ভালবাসা যায় না।(আমি)
—তুই যেমনটা ভাবছিস সেইটা তো ঠিক নাও হতে পারে।
—ঠিক কিনা বেঠিক সেইটা আমি জানতে চাই না।আমি শুধু জানি আজকের পর থেকে ওকে সুখে থাকতে দিব না।
—কি করবি তুই?
—এখনও ভাবি নেই কি করব।কিন্তুু তোর জন্য একটা কাজ আছে।যা তোকে আমার জন্য করে দিতে হবে।
—কি কাজ?আমি তোর জন্য সবকিছু করে দিব।
—আরহী কখন কি করে বা না করে সবকিছুর খবর সবসময় আমাকে এনে দিবি।
—আচ্ছা।
.
তারপর ক্লাস শেষ করে বিকালের দিকে আবার আরহীর এলাকায় গেলাম সেই শান্ত নামের ছেলেটার সাথে দেখা করতে।
.
—সাগর,তুই আবার শান্তর কাছে যাচ্ছিস কেন?(জয়)
—ওর সাথে কিছু কথা বলতে।(আমি)
—তুই কি মনে করিস ঐ তোকে দেখলে তোর সাথে কথা বলবে?
—কেন বলবে না?
—তুই একে একবার মেরেছিস কথাটা কি তুই ভুলে গিয়েছিস?
—আমি যেমন মেরেছি শান্তও তো আমাকে মেরে গিয়েছে।
—তবুও আমার মনে হয় না তুই আবার শান্তর কাছে গিয়ে কাজটা ঠিক করছিস।
—তোর যদি মার খাওয়া নিয়ে ভয় লাগে তাহলে তুই বাড়িতে চলে যেতে পারিস আমি তোকে আটকাব না।
—তোকে একা ওদের কাছে যেতে দিয়ে আমি বাড়িতে গিয়ে শান্তি পাব না।
—তাহলে চুপচাপ আমার সাথে চল।
—আচ্ছা,তাহলে চল।
.
তারপর আমি আর জয় শান্তর কাছে গেলাম।শান্তর কাছে যাওয়ার পর এমন কিছু হলো যার জন্য একজনের জীবনের সুখ-শান্তি সব শেষ হয়ে গেল।সেই একজন কিন্তুু আমি না।সেইটা হলো আরহী।
.
#চলবে—————————



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/9MhHV0B
via BanglaChoti

Comments