মুখোশ – The Mask (পর্ব-৮)

লেখকঃ Daily Passenger


—————————

মনে মনে বললাম “তোমার হাঁসি আজ মিটিয়ে ছাড়ব, নইলে আমার নাম …” আমার পেশী বহুল কোমরটা ওর কুঁচকির সংযোগ স্থলে লাফাতে শুরু করে দিয়েছে প্রবল বিক্রমে। প্রবল বিক্রমে মানে ভীষণ দ্রুত নয় অবশ্যই, কিন্তু ভীষণ জোরালো ভাবে ঠাপ গুলো পড়ছে ওর গুদের গভীরতম প্রান্তে। সবে মাত্র ঠাপানো শুরু করেছি, কিন্তু এখনই মাগীর গুদ থেকে ঘর্ষণের ভেজা ফ্যাচফ্যাচে শব্দ বেরোতে শুরু করে দিয়েছে।
না আজ মাগীটা চোদন খাওয়ার জন্য মানসিক ভাবে একদম প্রস্তুত হয়ে এসেছে। বাঁ বোঁটা থেকে মুখ তুলে ওর স্তন বিভাজিকার ওপর আলতো করে জিভ বুলিয়ে ওখানে জমে থাকা ঘামের আস্তরণটা নিজের মুখের মধ্যে শুষে নিলাম। কিন্তু মাগীটা এ সি চলা সত্ত্বেও এত ঘামাবে ঠিক বুঝতে পারিনি। এখন আর ওর শরীর ছেড়ে উঠে গিয়ে এসির তাপমাত্রা কমানোর সময় নেই, আর ইচ্ছেও নেই। কোমরের আগু পিছুর গতি বেগও একটু যেন আপনা থেকেই বেড়ে গেল সময়ের সাথে। ওর গুদের ভেতরটা জলে থই থই করছে। কিন্তু তা সত্ত্বেও ওর গুদের ভেতরে প্রেসার এক ফোঁটা কমেনি।
আরেকটা জিনিস বেড়েছে সময়ের সাথে সাথে। সেটা হল ওর চিৎকার। অবিরাম উচ্চস্বরে উন্মাদের মতন প্রলাপ বকে চলেছে যার কোনও মাথা মুণ্ডু বের করা যাবে না। ওর কথা বার্তার কোনও মানে বের করতে না পারলেও ওর এই চিৎকারটাকে আমি বেশ উপভোগ করছি। কোনও মেয়েকে চুদে কামড়ে খেয়ে এমন একটা উত্তেজনার স্তরে নিয়ে যেতে পারলে তবেই না শান্তি। এখন থেকে ওর শরীর আর মন সব কিছুই আমার বশে চলে এসেছে। আমার মনের মধ্যে যখন এই সব চিন্তা খেলে বেড়াচ্ছে ওই দিকে তখন “উফফফ, মাগো, মরে যাব। সোনা, এত ভালো তুমি। কখনও এমন পাইনি। মাগো মরে যাব। প্লীজ থামিও না সোনা। জোড়ে, স্পীড …। বাড়িও না। না বাড়াও। প্লীজ থেমো না। কেমন লাগছে। লাভ ইউ। তুমি শয়তান, প্লীজ থেমো না…ভেতরে প্রেসার, ভীষণ প্রেসার, মরে যাব…” ইত্যাদি প্রলাপ বকেই চলেছে।
ওর হাত দুটো আমার পিঠের ওপর এসে আঁকড়ে বসে আমাকে ওর শরীরের সাথে চেপে ধরেছে। দুটো ঘামে ভেজা নগ্ন শরীর এখন সশব্দে ঘষে চলেছে। আমার মুখ ওর এক স্তন থেকে অন্য স্তনের বোঁটায় ঘোরা ফেরা করছে। স্তনের চারপাশে ঘামের গন্ধ বেড়েই চলেছে। জিভ দিয়ে যতই ওর স্তন আর স্তনের চার পাশ থেকে জমে থাকা ঘামের আস্তরণগুলো চেটে খেয়ে নিচ্ছি, ততই আবার ভেজা ঘামের আস্তরণ এসে জমা হচ্ছে ওই জায়গাগুলোতে। মাঝে মাঝে ইচ্ছে করে স্তনের বোঁটায় বাঁ বোঁটার চারপাশের নরম থলথলে মাংসল জায়গাগুলোতে একটু জোড়ের সাথেই কামড় বসিয়ে দিচ্ছি। তবে এমন জোড়ে বসাচ্ছি না যাতে দাঁতের দাগ পড়ে যায়। প্রতিটা কামড়ের সাথে সাথে ওর মুখ থেকে আরও তীব্র চিৎকার বেড়িয়ে আসছে। বুঝতে পারছি আমার এই কামড় মাগীটা বেশ ভালো ভাবেই উপভোগ করছে।
ও পা দুটো বিছানা থেকে উঠিয়ে কখন যে আমার পাছার ওপর চাপিয়ে দিয়েছে সেটা আমি বুঝতেই পারিনি। আমার কুঁচকিটাকে ওর নির্লোম কুঁচকির সাথে একদম মিশিয়ে ধরেছে দুই পা দিয়ে। গুদের ভেতরে প্রেসার বাড়তে বাড়তে যখন একদম চরম সীমায় গিয়ে পৌঁছেছে, তখন অনুভব করলাম যে ওর গুদের ভেতরে জলের প্রাচুর্য থাকলেও আমার বাঁড়াটাকে ওর ভেতরে যাতায়াত করতে বেশ বেগ পেতে হচ্ছে। এমন সময় আরও জোড়ে ঠাপ মারা দরকার নইলে আমার গতি বিধি বন্ধ হয়ে যাবে। কোমর ওঠাতে গিয়েই বুঝতে পারলাম যে ও পা দুটো দিয়ে কেমন ভাবে আমাকে আঁকড়ে ধরে রেখেছে। হাত দুটো আমার পিঠের ওপর থেকে সরিয়ে মাথার দুপাশের চাদর আঁকড়ে ধরে পাঁঠার মতন ছটফট করছে এখন। বুঝতে পারছি ওর সময় আসন্ন।
আমি এইবার মুখ খুললাম “কি সোনা? তোমার বর তোমাকে এইভাবে আদর করে সুখ দিয়েছে কখনও ? না কি আমি ভালো করে সুখ দিতে পারছি না?” ওর প্রলাপ কিছুক্ষনের জন্য কমে এসেছিল, কিন্তু আবার সেই চড়া গলায় চেচিয়ে উঠল “দূর আদর কাকে বলে ও কিছুই জানে না। “ আমি কোমর ঝাঁকানোর গতি আর তীব্রতা একটু কমিয়ে দিলাম ইচ্ছে করে। বুঝতে পারছি যে এই সময় আমার থিতিয়ে যাওয়াটা ওর শরীর কিছুতেই মেনে নিতে পারছে না। আমার কোমরটাকে আরও শক্ত ভাবে নিজের পায়ের জোড়ে চেপে ধরেছে নিজের গুদের ওপর। নিজেই বারবার কোমর উচিয়ে তল ঠাপ দিয়ে আমার বাঁড়াটাকে নিজের তৃষ্ণার্ত গুদের ভেতর চেপে ধরতে চাইছে। কিন্তু পুরুষ লিঙ্গের গতি একদম থিতিয়ে গেলে এই রকম অবস্থায় আর কতক্ষণ তলঠাপ দিয়ে সুখের প্রবাহ বজায় রাখা যায়।
ওর মুখে একটা আর্তি আর বিরক্তি মাখা আকুতি ফুটে উঠল। “কি হল? থামলে কেন?” আমি মুচকি হেঁসে বললাম “কি থামিয়েছি?” ও আরও চেচিয়ে উঠল “দূর, কর না ভালো করে যা করছিলে। নাও না আমাকে ভালো করে।” আমি একটা জোড়ে ধাক্কা মারলাম গুদের ভেতরে। “আআআহ, হ্যাঁ হ্যাঁ ভালো করে পুরোটা ঢুকিয়ে দাও। নিয়ে নাও আমায়। “ আমি আবার থেমে গেলাম। ও ব্যাকুল হয়ে উঠেছে, “কি হল। বারবার থেমে যাচ্ছ কেন?” আমি ওর গলায় মুখ নামিয়ে ঘামে ভেজা ঘাড় আর গলায় চুমু খেতে খেতে বললাম “নেব তোমাকে। কিন্তু আগে বল যে আমি তোমাকে সব থেকে বেশী সুখ দিতে পেরেছি?”
চেচিয়ে উঠল তৎক্ষণাৎ “হ্যাঁ।” বললাম “আগে স্বীকার করো যে এত ভালো ভাবে আদর তোমাকে কেউ করেনি। তোমার ওই গান্ডু বরটাও না। “ ইচ্ছে করে একটা নোংরা কথা ব্যবহার করলাম। দেখি ওর প্রতিক্রিয়া কি হয়। ও চেঁচিয়েই চলেছে, “বলছি তো ওই গান্ডুটার দ্বারা কিসসু হয় না। “ যাক ওর মুখ থেকে ওর বরের ব্যাপারে অন্তত একটা মধুর সম্ভাষণ বের করা গেছে। আমার কোমর আবার আগু পিছু করতে শুরু করে দিয়েছে। বললাম “ বিয়ের এত দিন পরও গান্ডুটা তোমাকে এক বারও এমন সুখ দেয় নি?” উত্তর এলো সাথে সাথে “আরে বলছি তো, না না কখনও দেয় নি।” বললাম “বিশ্বাস করি না আমি।”
ও অরগ্যাস্মের দোর গোরায় গিয়ে পৌঁছেছে। এইবার আর আমার কথার উত্তর দিতে পারল না। নাহ, এইবার আর ওকে টর্চার করে লাভ নেই। বাঁড়া দিয়ে ওর গুদটাকে আরও জোড়ে ভেতর বাইরে করে মন্থন করা শুরু করলাম। ফেটে যাক মাগীটার গুদ। মাগীটা বারবার এমন ভাবে আঁকড়ে ধরছে আমার বাঁড়াটাকে, যে ভয় হয় বাঁড়াটা ছিঁড়ে না যায়। বুঝলাম সত্যি মাগীটা কোনও দিন এমন জোরালো ঠাপ খায় নি। ঠাপাতে ঠাপাতেই ওর ঠোঁটের ওপর নিজের ঠোঁট জোড়া চেপে ধরলাম। জিভ ঢুকিয়ে দিলাম ওর মুখের মধ্যে। অবশেষে গুদের ভেতরে গরম লাভার উদ্গিরন হল। বুঝতে পারলাম ঘর্ষণের সব অনুভূতি এক মুহূর্তের মধ্যে গায়েব হয়ে গেল। আমি বাঁড়াটাকে ওর গুদের শেষ প্রান্তে চেপে ধরে কয়েক মুহূর্তের জন্য স্থির হয়ে গেলাম।
আমার ও একটু দম নেওয়া দরকার। গুদের ভেতরে জলের প্রাচুর্য সত্ত্বেও অনুভব করলাম যে ওর গুদের দেওয়াল বার বার এসে চেপে ধরছে আমার দপদপ করতে থাকা ফোলা বাঁড়াটাকে। অরগ্যাস্মের সময় এটাই স্বাভাবিক অনুভূতি। ওর কোমরের দাপদাপানি এমন বেড়ে গেছিল কয়েক মুহূর্তের জন্য যে মনে হচ্ছিল পারলে বিছানাটা ভেঙেই ফেলবে। অবশেষে কোমরের দাপানি বন্ধ হল। গুদের ভেতরে জল কমে আসছে, কোমরের ওপর ওর নগ্ন পায়ের চাপ ও কমে এসেছে। পা দুটো কোমরের ওপর থেকে নামিয়ে নিল এক সময়। আবার কোমর আগু পিছু করে ওর গুদটাকে ভালো ভাবে ড্রিল করা শুরু করে দিলাম।
এখন অনেকটা সামলে নিয়েছে নিজেকে। অরগ্যাস্মের ধাক্কা নেমে গেছে। তবে গুদের ভেতরকার সংকোচন প্রসারণ আর কোমরের তলঠাপ থেকে বুঝতে পারছি যে ওর শরীরের ভেতরে আবার কামনার ভাব জাগতে শুরু করে দিয়েছে। একে আন্ডারএস্টিমেট করা ঠিক হয় নি। এরকম ক্ষুধার্ত মাগীদের একটা অরগ্যাসমের ধাক্কায় কিছু হয় না। যে রক্তের স্বাদ আজ ও পেয়েছে, তাতে ওর ক্ষিদে আরও শতগুণে বেড়ে যাবে। সেটা সত্যি না হলে মাত্র দুই মিনিট আগে অরগ্যাসম পাওয়া সত্ত্বেও এত তাড়াতাড়ি আবার তল ঠাপ দেওয়ার কোনও কারন দেখি না। আবার হাত দুটো আমার পিঠের ওপর নিয়ে এসে আমাকে জড়িয়ে ধরেছে নিজের শরীরের সাথে।
আমি হেঁসে বললাম “তোমাকে দেখে মনে হচ্ছে যে সত্যিই তুমি কোনও দিন এমন সুখ পাওনি। আমি তো ভাবছিলাম যে আমার মন রাখার জন্য এমন বলছিলে। যাতে আমি থেমে না যাই।” আমার ঠোঁটের ওপর নিজের ঠোঁট জোড়া চেপে ধরে একটা দীর্ঘ স্মুচে আবদ্ধ করে ফেলল। এই রকম কামুক মেয়েদের মুখের ভেতরের স্বাদ নেওয়ার মজাও আলাদা। নাহ আবারও বলছি ভুল মাগী পটাইনি। চুম্বন শেষ হলে ও ফিস ফিস করে বলল “সত্যি বলছি, এরকম মজা কোনও দিন পাইনি। এতক্ষন ধরে যে এইসব হতে পারে সেটাই জানতাম না। “ আমি আবার শয়তানি করে বললাম “সত্যি বলছ? না কি আমার মন রাখার জন্য?
বুঝতে পারছি যে আবার হিট উঠছে ওখানে। “ একটা চোখ মারলাম মিচকি হেঁসে। হ্যাঁ গুদের ভেতরে আবার জলের ছড়াছড়ি। ঘর্ষণের বেগ আর ধাক্কার জোড়ও ভীষণ বেশী এই মুহূর্তে। আমার ঠিক হাঁপ না ধরলেও, নিঃশ্বাস প্রশ্বাসের গতিবেগ ভীষণ বেড়ে গেছে। আমি দুষ্টুমি করে বললাম “তোমার বর কতক্ষণ করে তাহলে?” ও মুখে এক রাশ বিরক্তি এনে বলল “ঢোকাতে না ঢোকাতেই বেড়িয়ে যায়।” আমি কপট অবিশবাসের ভান করে বললাম “বিশ্বাস করি না। এখন আমার মন রাখার জন্য নিজের বরের নামে এমন বানিয়ে বানিয়ে বলছ।” ওর ডান হাতটা কাঁধের কাছে ধরে আস্তে করে নিজের পিঠের ওপর থেকে ছাড়িয়ে নিলাম।
এইবার অন্য ভাবে ভোগ করার সময় এসেছে। এই ভাবে ওর আলিঙ্গন ভেঙ্গে ওর শরীরের ওপর থেকে উঠে যাওয়ার তোড়জোড় করছি দেখে ও একটু আশ্চর্যই হয়েছে। আমি বললাম “এইবার অন্য ভাবে করা যাক।” ওকে কোনও উত্তর দেওয়ার সুযোগ না দিয়েই ওর শরীরের ওপর থেকে উঠে পড়লাম। মাটিতে নামিয়ে রাখা গ্লাসে রাখা পানীয়র মধ্যে যে টুকু মাদক দ্রব্য অবশিষ্ট ছিল এক ঢোকে গলার ভেতরে ঢেলে দিয়ে আবার সোজা হয়ে উঠে বসলাম। এখনও ও আমার দিকে গুদ ফাঁক করে চিত হয়ে শুয়ে আছে। ওর মুখে হতাশা স্পষ্ট। হবারই কথা। গুদের ভেতরে হিট তৈরি করে বাঁড়া বের করে এখন হাব ভাব নিয়ে চলেছি।
তবে ওকে বেশী অপেক্ষা করতে হল না। ওর দুই পায়ের ফাঁকে সোজা হয়ে বসে ওর দুটো হাত আমার দুই হাতের মুঠোয় নিয়ে ওকে এক ঝটকায় বিছানা থেকে উঠিয়ে আমার মুখোমুখি বসিয়ে কোলের ওপর উঠিয়ে নিলাম। আগের দিন কুকুরের মতন পেছন থেকে নিয়েছি ওকে, একটু আগে নিচে শুইয়ে করেছি, এইবার কোলের ওপর বসিয়ে চুদব। বিভিন্ন আসনে চুদে পুরো খানকী বানিয়ে ছাড়ব মাগীটাকে।
যতটা পারা যায় নতুনত্বের স্বাদ দিতে হবে। এবারও অনুভব করলাম যে এইভাবে ওপরে বসে চোদার কোনও পূর্ব অভিজ্ঞতা নেই মাগীটার। বাঁ হাতটা ওর পাছার নিচে রেখে ওকে একটু ওপরে উঠিয়ে ওর কুঁচকিটাকে আমার বাঁড়ার ওপর ভালো করে সেট করে ধীরে ধীরে আবার ওর গরম পাছাটাকে আমার কোলের ওপর নামিয়ে আনলাম।
হ্যাঁ, এইবার ঠিক আছে। গুদটা ঠিক ঠাক বাঁড়ার ওপর সেট হয়েছে। গুদের ফাঁক হয়ে থাকা পাপড়ির মধ্যে দিয়ে বাঁড়াটা অনায়াসে ভেতরে গিয়ে গুদের খোলা মুখের ওপর ধাক্কা মেরেছে। একটা তলঠাপ দেওয়ার সাথে সাথে বাঁড়াটা আবার সেঁধিয়ে গেল ওর গুদের ভেতর। কয়েকবার কোমর দুলিয়ে ওর গুদের ভেতর বাঁড়াটা ঠাপাতে ঠাপাতে বুঝতে পারলাম যে ভেতরে জল থাকলেও ও এই আসনে চোদাচুদি করতে গেলে ওকে কি করতে হবে সেটা বুঝতে পারেনি এখনও।
আমার ঘাড়ের ওপর হাতদুটো চেপে ধরে শুধু নিজের ব্যালেন্স রেখে চুপ করে বসে আছে কোলের ওপর। কিন্তু এইভাবে চুপ করে বসে থাকলে ব্যাপারটা ঠিক জমবে না। কথা না বলে ওর ঘাড়ের ওপর মুখ গুঁজে দিয়ে দুই হাত দিয়ে ওর পাছার নিচটা ভালো করে চেপে ধেরে হাত দিয়েই ওর পাছার নিচে ভালো করে প্রেসার দিলাম। আপনা থেকে দেখলাম ওর নরম পাছা সমেত কোমরটা আমার বাঁড়ার গা বেয়ে ওপরের দিকে উঠে গেল। আবার হাতের চাপ সরিয়ে দিতেই গুদটা বাঁড়াটাকে গিলে নিয়ে নিচে নেমে এলো। এরকম আরও বার কয়েকবার করার পর ওর ঘাড়ের ওপর থেকে মুখ উঠিয়ে দেখলাম আবার আরামের আতিশয্যে ওর চোখ বুজে এসেছে। আর হাত দুটোও ধীরে ধীরে ওর পাছার নিচ থেকে সরিয়ে নিলাম।
আমার কাঁধের ওপর দুই হাতের ভর দিয়ে নিজেই কোমর ওঠানামা করাতে শুরু করে দিয়েছে মালিনী। এই না হলে মাগী। সব কিছু যে এত চটপট শিখে নিতে পারবে সেটা কে জানত! আবার হাত দুটো আপনা থেকে ওর বুকের কাছে গিয়ে ওর ঝুলন্ত বুক গুলোকে খামচে ধরেছে। নরম স্তনের মাংসে আমার শক্ত কর্কশ হাতের কচলানির জোড় বাড়তেই ওর ভেতরে কেমন একটা যেন বিদ্যুৎ খেলে গেল।
হঠাত চিৎকার করে উঠে আমার ঠোঁটের ওপর নিজের ঠোঁট জোড়া চেপে ধরে আমার মুখের ভেতর নিজের জিভটা ঢুকিয়ে দিল। আর সাথে সাথে আমার কোমরের ওপর ওর পাছার লাফানোর বেগও যেন এক ধাক্কায় বহুগুণে বেড়ে গেল। আমার হাতগুলো এখন আর শুধু ওর থলথলে স্তনগুলোকে কচলে শান্তি পাচ্ছে না। আঙুলের ডগাগুলো দিয়ে ওর ফোলা শক্ত হয়ে থাকা বোঁটাগুলোকে খামচে চিমটি কেটে ধরে, ওগুলোকে মুচড়ে যা নয় তাই করে চলেছি থেকে থেকে। ওর মুখ আমার ঠোঁটের ওপর বসে থাকায় আর আমাদের জিভ জোড়া নিজেদের রতিক্রীড়ায় ব্যস্ত থাকায় ওর গলার ভেতর থেকে একটা ঘোঁত ঘোঁত শব্দ হচ্ছে বটে, কিন্তু মুখ ফুটে চিৎকার করতে পারছে না।
আর এই সুযোগে ওর বুকের নরম মাংস আর বোঁটার ওপর চাপ আর চিমটির আক্রমণ আরও শতগুণে বাড়িয়ে দিলাম। আমার চোখ খোলা। অদ্ভুত ব্যাপার হল এখন কিন্তু ওর চোখও খোলা। ওর চোখ যেন কামনায় আর সুখে নিজেদের কোটর থেকে ঠিকরে বেড়িয়ে আসতে চাইছে। ওর ঠোঁটের ওপর থেকে ঠোঁট সরাতেই একটা বিকট চিৎকার বেড়িয়ে এল দমকা হাওয়ার মতন।
আমি ইচ্ছে করে বললাম “চ্যাঁচ্যাঁও, আরও জোড়ে চ্যাঁচ্যাঁও। “ ও দাঁত দিয়ে প্রাণপণে নিজের ঠোঁট কামড়ে ধরে চিৎকার দমন করার চেষ্টা চালাচ্ছে, কিন্তু বুঝতে পারছি যে পারছে না। চিৎকারটা ক্রমাগত বেড়েই চলেছে প্রতিটা ঠাপের সাথে সাথে। আর অনবরত দ্রুত গতিতে আমার কোলের ওপর লাফানোর জন্য বেশ খানিকটা হাঁপিয়েও গেছে। যতবার ওর পাছাটা নিচে নেমে এসে আমার কোলের ওপর আছড়ে পড়ছে, ততবার ওর পাছা আর আমার কোলের মিলনস্থলে একটা ঘামে ভেজা ঠাপ ঠাপ মতন শব্দ হচ্ছে। এই না হলে ঠাপান। আর ওর কোমরের দুলুনির জন্য বিছানায় যে শব্দটা হচ্ছে সেটার কথা ছেড়েই দিলাম।
এক একবার সত্যিই মনে হচ্ছিল যে বিছানাটা ভেঙ্গে না যায়। বাঁড়ার ওপর ওর গুদের কামড় আর ওর মুখের অভিব্যক্তি দেখে বুঝতে পারছি যে ওর সময় আবার আসন্ন। কোমরের ওঠানামা করার গতিও অসম্ভব বেড়ে গেছে। কিন্তু না বেচারি পারল না। দমে কুলাল না বেচারির। গুদে জলের প্লাবন, কিন্তু তবুও বুঝতে পারলাম যে ওর গতি ধীরে ধীরে কমে গিয়ে এক সময় থেমে গেল। আমার গলাটা দুহাতে জড়িয়ে ধরে আমার বুকে নিজের হাঁপ ধরা মুখটা চেপে ধরল। ওর সারা গা ভীষণ রকম ঘেমে গেছে এত লাফ ঝাপ করে। ওর পিঠে আস্তে আস্তে হাত বোলাতে বোলাতে জিজ্ঞেস করলাম “কি হল? এই বার তো মনে হল যে তুমি অরগ্যাস্ম পেলে না। লাফান বন্ধ করে দিলে কেন?” হাঁপাতে হাঁপাতে কোনও মতে উত্তর দিল “ভালোই লাগছিল, কিন্তু কোমর ধরে গেছে। দম পাচ্ছি না।”

চলবে —————————



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/1bi6hK7
via BanglaChoti

Comments