মুখোশ – The Mask (পর্ব-৯)

লেখকঃ Daily Passenger


—————————

আমি ওকে কোল থেকে উঠিয়ে বিছানায় আবার চিত করে শুইয়ে দিলাম। উঠে গিয়ে টেবিলের ওপর থেকে জলের বোতলটা নিয়ে এসে ওর হাতে ধরিয়ে দিলাম। ও আধ শোয়া হয়ে যখন জল খাচ্ছিল “তখন বললাম “ এইভাবে গরম হয়ে গরম নেমে যাওয়া খুব খারাপ। এইবার তুমি শুয়ে শুয়ে মজা নাও। এই বার আমার লাফানোর পালা। কিন্তু এই রকম ভাবে আগে কোনও দিন করনি তোমার ওই গান্ডু বরটার সাথে?”
এখন আমি আর কোনও রকম রাখ ঢাক না করেই ওর সামনে ওর বরটাকে গান্ডু বলে সম্বোধন করছি। ওর সামনে অরগ্যাসম ইত্যাদি নিয়ে কথা বলতেও আমার মধ্যে কোনও সংকোচ নেই, ভালো লাগল দেখে যে ওর ভিতরেও নেই। ও জলের বোতলটা আমার হাতে ফেরত দিয়ে আবার পা দুটো ফাঁক করে শুতে শুতে বলল “না। ও এই সব কিছু জানেই না। শুরু আগেই তো ওর বেড়িয়ে যায়। এত সব করবে কখন?”
আমি টেবিলে উঠে গিয়ে একটা সিগারেট ধরালাম। ও এখন আমাকে সিগারেট ধরাতে দেখে ভীষণ রকম আশ্চর্য আর হতাশ হয়েছে সেটা স্পষ্ট ওর চোখে মুখে দেখতে পাচ্ছি। এতক্ষন ধরে যে হিট উঠল সেটা বেচারির নেমে যাচ্ছে। আর আমি এখন সময় নষ্ট করছি। কিছু বলার আগেই বললাম “দাঁড়াও দাঁড়াও। অনেকক্ষণ হয়ে গেছে। এইবার তোমার আর আমার দুজনেরই একটা দফা রফা করতে হবে। তাই একটু রেস্ট নিয়ে দম নিয়ে নিচ্ছি।”
এই ফাঁকে এসির ঠাণ্ডাটাও একটু বাড়িয়ে নিলাম। বেচারির সারা শ্যামলা শরীরটা দরদর করে ঘামাচ্ছে। বুকের ঘন ঘন ওঠানামা দেখে বুঝতে পারলাম যে দম এখনও ফিরে পায়নি। সময় লাগবে। আমার চোখের সামনে এখন ওর দুটো নির্লোম পায়ের মাঝে খোলা গুদটা। গুদের হাঁ হয়ে থাকা পাপড়ি গুলো ভিজে চকচক করছে। ভেতরের কালচে ফুটোটাও দেখা যাচ্ছে ভীষণ পরিষ্কার। আমার সিগারেট প্রায় শেষ। উঠে পড়লাম।
বিছানায় উঠতে উঠতেই দেখলাম যে মাগী পা দুটোকে আরও ফাঁক করে হাঁটু মুড়ে রেডি হয়ে নিল আসন্ন মিলনের আশায়। মনে মনে বললাম শালা রেন্ডি তোর তো আর তর সয় না দেখছি। এইবার তোর ভেতরটা ড্রিল করব কেমন ভাবে দেখ। ওর দুপায়ের ফাঁকে বসে নিজের আঠালো বাঁড়াটার গায়ে হাত দিয়ে কয়েকবার খিঁচে নিলাম নাহ এখনও পুরো খাড়া হয়ে দাঁড়িয়ে আছে। মাল ঢালা না পর্যন্ত এর শান্তি হবে না। মুখ থেকে থুতু নিয়ে বাঁড়ার গায়ে মাখিয়ে আবার একটু মসৃণ করে নিলাম। হাতটা মুখের কাছে নিয়ে যেতেই হাতের আঙুল থেকে ওর গুদের ঝাঁঝালো গন্ধ পেলাম। আগেও মুখ দিয়ে আদর করার সময় পেয়েছিলাম এই গন্ধ, কিন্তু এখন যেন গন্ধের নোংরা আর ঝাঁঝালো ভাবটা মাত্রা ছাড়িয়ে গেছে। ওর গুদের মুখে বাঁড়াটা সেট করতে করতে বললাম “ এই সব আদরের সময় নোংরা কথা বার্তা বলা পছন্দ কর?”
কোনও উত্তর দিল না। এখন ওর দৃষ্টি আমাদের মিলনস্থলের দিকে স্থির। বিছানা থেকে ঘাড়টা একটু উঠিয়ে আমার বাঁড়ার দিকে তাকিয়ে আছে প্রচণ্ড কামাতুর চোখে। ও ইতিমধ্যেই আমার কোমরটা নিজের দুহাত দিয়ে জড়িয়ে ধরেছে। হাঁটু দুটো যেন আরও ভাঁজ হয়ে আছে এখন। আমার কোমরটা নিজের দিকে টেনে আমার বাঁড়াটাকে নিজের ভেতরে গিলে নিতে চাইছে। কিন্তু আমি একটু থিতু হয়ে বসে রইলাম গুদের মুখে বাঁড়াটা সেট করে। একটুও নড়াচড়া নেই। রগড় করতে ইচ্ছে করছে ওকে নিয়ে। বললাম “কি গো, প্রশ্নের উত্তর দিলে না কোনও?”
ও এইবার ব্যাকুল ভাবে আমার মুখের দিকে তাকাল। বললাম “এই সব করার সময় নোংরা কথা বললে রাগ করবে?” মাথা নাড়িয়ে বুঝিয়ে দিল না। এখনও কোনও ধাক্কা মারছি না দেখে ও এইবার বেশ ঝাঁঝের সাথে বলল “যা খুশি বল বলছি তো। যা খুশি কর। কিন্তু এখন…” বাঁড়াটা ওর কথার সাথে সাথে আস্তে আস্তে ওর গুদের ভেতর প্রবেশ করতে যাচ্ছিল। কিন্তু ওর কথা থেমে যাওয়ার সাথে সাথে বাঁড়ার গতি থেমে গেল। বাঁড়ার মোটা ভোঁতা মুখের সামান্য কিছুটা এখন ওর গুদের গহ্বরে প্রবেশ করেছে মাত্র। একটু জিজ্ঞাসু চোখে আমার দিকে তাকাতে বললাম “আগে নিজের কথাটা শেষ করবে তারপর এটা পাবে।”
ব্যাকুল ভাবে বলে উঠল “বলছি যে যা খুশি কর, যা খুশি বল। কিন্তু এখন আমার ভেতরে ওটা ঢোকাও আগে। আমাকে নিতে নিতে যা করার করো। “ আবারও বুঝলাম যে মাগীটা পুরোপুরি আমার বাগে এসে গেছে, অন্তত এখন কার জন্য। তবে ওকে আর টর্চার করা ঠিক হবে না। এক জোড়াল ঠাপে ওর গুদের মধ্যে পুরো মোটা বাঁড়াটাকে গেঁথে দিলাম এক নিমেষে। ওর মুখটা ব্যথায় বেঁকে গেল। একটা চিৎকার করতে যাচ্ছিল, কিন্তু নিজের হাত দুটো মুহূর্তের মধ্যে আমার কোমরের পিছন থেকে সরিয়ে নিজের মুখের ওপর চেপে ধরে চিৎকারটা কোনও মতে হজম করে নিল ও।
ওর গায়ের ঘাম এখন অনেকটা টেনে গেছে এসির হাওয়ায়। ওর শরীরের ওপর নিজের শরীরটা বিছিয়ে দিতে দিতে বুঝলাম যে ওর গাটা অদ্ভুত রকম আঠালো চটচটে হয়ে আছে। সারাদিন খাটা খাটুনির পর শরীরে যেমন একটা ঘেমো চটচটে ভাব থাকে ওর শরীরটা এখন ঠিক তেমন হয়ে আছে। বুক দুটোর মাঝের খাঁজে হালকা করে জিভ বুলিয়ে কোমর নাচানো শুরু করলাম বাঁড়াটাকে ওর শরীরের ভেতরে রেখে।
গুদের ভেতরটা অসম্ভব আঠালো হয়ে আছে। সেটা স্বাভাবিক। ভিতর বাইরে করতে একটু অসুবিধাই হচ্ছে। কিন্তু এই চটচটে পথে ঘর্ষণের ফলে বাঁড়ার গায়ে যে অনুভূতিটা পাচ্ছি সেটা বলে বোঝানো যায় না। বাম দিকের স্তনের বোঁটাটাকে প্রচণ্ড জোড়ে কামড়ে ধরে ঠাপানর গতি বাড়িয়ে দিলাম বেশ খানিকটা। ওর মুখ থেকে আবার একটা বিকট জান্তব শব্দ বেড়িয়ে এল। এইবারের চিৎকারটা আগের বারের থেকে অনেক দীর্ঘস্থায়ী হয়েছে। ওর শরীরের ওপর শোয়া মাত্রই ও আমাকে দুই হাতের ভেতর জড়িয়ে ধরেছিল। সেই বন্ধনটা যেন আরও দৃঢ় হল। পারলে আমাকে নিজের শরীরের সাথে মিশিয়ে নেবে। আমার হাত দুটো ওর দুপাশে আলতো করে বিছানার ওপর বিছিয়ে রাখা আছে। বাম স্তনের ওপর থেকে মুখ সরিয়ে ডান স্তনের দিকে নিয়ে যাওয়ার আগে বললাম “ ব্যথা পেলে নাকি? “ ওর ডান স্তনের বোঁটাটাকে নিজের মুখের ভেতর নিতে নিতে বললাম “ব্যথা পেলে কিছু করার নেই। এখন থেকে তুমি আমার। কি তাই তো?” ওর মুখের অভিব্যক্তি দেখার সুযোগ নেই এখন। কারণ আমার চোখের সামনে এখন বুলেটের মতন শক্ত হয়ে থাকা একটা কালো রঙের বোঁটা। কিন্তু ওর মুখ থেকে কোনও জবাব না আসায় আমি ঠাপানোর গতি কমিয়ে আনলাম অনেকটা।
মাগীটাকে বশে রাখার এই এক মহা অস্ত্র। আবার ঠাপানো বন্ধ হয়ে যাবে এই ভয়ে এইবার আর জবাব দিতে দেরী করল না মাগীটা। -”হ্যাঁ আমি তোমারই।” আবার কোমরের আগুপিছু শুরু হল আগের গতিতে ওর দুই উরুর মাঝে। মাগীটাকে আজ কম টর্চার করছি না। আবার এক মোক্ষম কামড় বসিয়ে দিলাম ডান দিকের স্তনের কেন্দ্রস্থলে। আরেকটা ব্যথা আর কামনা মেশানো চিৎকার বেড়িয়ে এল ওর গলার ভেতর থেকে। এইভাবে মিলনের সময় বা আদর করার সময় মেয়েদের ব্যথা দিতে আমার খুব ভালো লাগে। কোমরের আগুপিছু একই রকম রেখে ওর বুকের ওপর থেকে মুখ উঠিয়ে ওর বাম দিকের কানের কাছে নিয়ে গিয়ে ফিস ফিস করে কিন্তু ভীষণ দৃঢ়তার সাথে বললাম “ যেহেতু তুমি নিজের মুখেই স্বীকার করেছ যে তুমি এখন থেকে আমার, তাই, এখন থেকে আমি তোমার কাছে যখন যা চাইব দিতে হবে কিন্তু। মানা করতে পারবে না। “
ওর আধবোজা চোখ দুটো আমার ঘামে ভেজা মুখের ওপর স্থির। এইবার ওর উত্তরের অপেক্ষায় ঠাপানো থামালাম না, কিন্তু একটা ভীষণ জোড়াল ধাক্কা মারলাম বাঁড়াটা দিয়ে ওর গুদের ভেতর। আআআআআআক মতন একটা শব্দ করে আমাকে বলল “ ঝুক্কি দিও না সোনা। আমি তো তোমারই সোনা। যখন যা চাইবে পাবে। “ আমি গলাটাকে আরও খাদে নামিয়ে নিয়ে বললাম “কথাটা মনে থাকবে তো? না কি ভুলে যাবে এটা শেষ হওয়ার পরেই? যখন যা চাইব তোমার কাছে থেকে পাব তো? আমার সব কথা সব সময় শুনে চলবে তো?”
আমি জানি না মেয়েটার ওপর এতটা প্রভুত্ব খাটানোর এই সাহস আমাকে কে দিয়েছে। ও কেন আমার সব কথা সব সময় শুনে চলবে? আমি ওর কে? অদ্ভুত লাগল দেখে যে ওর এইবারের উত্তরটা এল আগের বারের থেকেও দৃঢ়তার সাথে আর অনেক গলা চড়িয়ে। “ হ্যাঁ হ্যাঁ। আমি তোমার। যা চাইবে পাবে। তোমার সব কথা শুনে চলব আমি। সব কথা…“ এইবারে আর কথাটা শেষ করতে পারল না কারণ ঠাপের তীব্রতা আর গতি দুটোই আরও বাড়িয়ে দিয়েছি উত্তেজনায়। মুখ দিয়ে আবার জান্তব কামাতুর শব্দ বেরোতে শুরু করে দিয়েছে মাগীটা। এই সময় উরুর মিলনস্থলে যে শব্দটা হয় গুদের ভেতর থেকে সেটা কেন জানি না আমাকে বার বার উত্তেজিত করে তোলে, মানে যখনই কোনও মেয়েকে এইভাবে তীব্রতার সাথে চুদি। ওর চিৎকার এখন যে পর্যায়ে গিয়ে পৌঁছেছে তাতে আমি নিশ্চিত যে ও নিজে না বুঝলেও, আমার ঘরের দরজার বাইরে কেউ আড়ি পাতলেই এখন এই চিৎকারের শব্দ শুনতে পাবে।
আমি দুহাতে ভর করে ওর শরীরের ওপর থেকে নিজের শরীরটা একটু উপরে উঠিয়ে নিয়ে আরও জোড়ে ঠাপান শুরু করলাম। পুরো বাঁড়াটা বার বার ওর গুদের ভেতর থেকে বাইরে বেড়িয়ে এসে আবার পরের মুহূর্তেই গায়ের জোড়ে ভেতরে সিধিয়ে গিয়ে ওর গুদের রাস্তার শেষ প্রান্তে গিয়ে আছড়ে পড়ছে। রসে টইটম্বুর ওর গুদের ভেতরটা। অরগ্যাসম আসতে বোধ হয় খুব বেশী দেরী নেই। আরেকটু প্রভুত্ব ফলানোর নেশা আমার মাথায় চড়ে বসল। ওর চোখ আরামে প্রায় বুজে এসেছে।
গলার আওয়াজ পেতেই আবার ও সচকিত হয়ে উঠল। ডান হাতের মুঠোয় ওর বাম স্তনটাকে নিয়ে কচলাতে কচলাতে বললাম “বল শালী, যে তোর বর একটা গান্ডু। “ ও কিছু একটা বলতে চাইছে কিন্তু পারছে না। ওর শীৎকার ওর কথা থামিয়ে রেখেছে। স্তনের থলথলে মাংসপিন্ডটাতে একটা সজোরে মোচর দিয়ে বললাম “বল যা বলছি বলতে। নইলে মুচড়ে পাঁচ আঙুলের দাগ বসিয়ে দেব এই বুকের ওপর। সারা জীবন আর বরের সামনে ব্রা খুলে দাঁড়াতে পারবি না। “
এখন তুই তোকারি করা শুরু করেছি ওর সাথে। ও কিন্তু কোনও বাধা দিল না। কোনও মতে হাঁপ ধরা কাঁপা কাঁপা গলায় বলল “আমার বর একটা গান্ডু।” আমি ঠাপাতে ঠাপাতে আর স্তনটাকে নির্মম ভাবে কচলাতে কচলাতে বলে চললাম “বরের নাম নিয়ে বল যে ও একটা গান্ডু। ভালো করে চুদতে পারে না।” ও আরও জোড়ে চেচিয়ে উঠল “রনি আমার বর। ও একটা গান্ডু। বিয়ের পর থেকে এক দিনও ভালো করে চুদে সুখ দিতে পারেনি। তুমি অনেক …”
কথা টা আঁক মতন একটা শব্দে পরিবর্তিত হয়ে গেল। কারণ একটা মাত্রাতিরিক্ত জোরালো ঠাপ গিয়ে আছড়ে পড়েছে ওর ভেজা গুদের গভীরতার শেষ প্রান্তে।, আর ঠিক সেই মুহূর্তে আমার ডান হাতটা ওর স্তনের ওপর থেকে উঠে ওর বাম গালের ওপর গিয়ে সশব্দে আছড়ে পড়ল।
নাহ এত জোরে মারিনি যে ওর গালে আমার হাতের পাঁচ আঙুলের ছাপ পড়ে যাবে। কিন্তু তাও একটা সশব্দ থাপ্পড় মেরেছি ওর বাম গালে। হিস হিস করে বললাম “মাগী যেটুকু বলতে বলেছি সেই টুকু বল। নইলে শাস্তি পাবি।” থাপ্পড় খাওয়ার পরও দেখলাম যে ওর শীৎকার থামল না আর ওর মুখের কামনার্ত ভাবটা যেন আরেকটু বেড়ে গেল। সশব্দে ওর বাম গালের ওপর আরেকটা থাপ্পড় মেরে বললাম “ আমি তোকে চুদে সুখ দিতে পেরেছি সেটা আমাকে না বললেও আমি বুঝতে পারছি। গুদের ভেতরটা তো ভিজে ফুলে গেছে। সেটা আর ফলাও করে শোনাতে হবে না। “
একটু দম নিয়ে বললাম “তাহলে রনি গান্ডুটা তোকে চুদে সুখ দিতে পারে না। তোর কাছ থেকে হাত পেতে টাকা নিতে ওর বাধে না। তাহলে এত দিন ধরে ওই শুয়োরটার সাথে আছিস কেন?” ও চিৎকার করেই চলেছে প্রাণপণে। অবশ্য এ চিৎকার ব্যথার নয়। সুখের। আরেকটা থাপ্পড় মারতে যাচ্ছি ওর গালে, কিন্তু জবাব এল তার আগেই। “ বিয়ে করা বর।”
না ওকে আর কিছু বলতে দিলাম না। বলে উঠলাম “ সে তো বুঝতেই পারছি। কত দিন চোদে তোকে?” কেঁপে কেঁপে বলল “ ওই একবার দুবার সপ্তাহে।” এতক্ষনে খেয়াল করলাম যে ওর ডান হাতটা আমার পিঠের ওপর থেকে সরিয়ে নিয়ে কখন জানি বিছানার চাদরটাকে খামচে ধরেছে। বললাম “হাত দুটো মাথার ওপর ভাঁজ করে উচিয়ে রাখ। “ ওর মাথার চুলের ওপর আস্তে করে হাত বুলিয়ে দিয়ে বললাম “যা করতে বলছি কর চটপট।”
ও চটপট হাত দুটো মাথার ওপর উঠিয়ে নিল। ওর নির্লোম বগল দুটো আমার সামনে উন্মুক্ত হতেই ঝাঁপিয়ে পড়লাম ওর ডান দিকে বাহুমূলে। ও গোঙানির স্বরে কিছু বলার আগেই আমার ভেজা জিভের ডগাটা ওর বগলের নির্লোম রোঁয়া ওঠা অমসৃণ কালচে ত্বকের ওপর চেপে ধরলাম।
চিৎকার আরও বেড়ে গেল। মাগীটা একটা শস্তা পারফিউম মেখেছে বোধহয়। কিন্তু এতক্ষনে ঘামে ভিজে সেই সব গন্ধ চলে গেছে। বগলের খড়খড়ে চামড়ার ওপর জিভ বোলাতে বোলাতে প্রান ভরে নিয়ে চললাম মাগীটার শরীরের ঘামের গন্ধ। ভীষণ বোটকা গন্ধ মাগীটার বগলে সে কথা স্বীকার করতেই হচ্ছে। কিন্তু এই বোটকা গন্ধ প্রান ভরে শুকব বলেই তো ওকে ভালো করে কামিয়ে আসতে বলেছি জায়গাটা। ঘামের আস্তরণ মুছে গিয়ে এখন সেখানে আমার থুতুর একটা পুরু আস্তরণ জমা হয়েছে।
আরও কয়েকবার ভালো করে ওর বগলের চামড়ায় মুখ ঘষে ওখানে একটা সশব্দে চুমু খেয়ে মুখ উঠিয়ে নিলাম। এইবার বাম বগলের পালা। ও বেচারাকে আদর না করলে রাগ করতে পারে। এদিকে ওর যে সময় প্রায় আসন্ন সেটা ওর তলঠাপ দেওয়ার তীব্রতা দেখে বেশ বুঝতে পারছি। কিন্তু কেন জানি না এত আদরের পরেও আমার কিন্তু উঠছে না এখন। এর মধ্যে আমারও বীর্যস্খলনের সময় হয়ে যাওয়া উচিৎ ছিল। মাগীটার মুখে আরও কিছু নোংরা কথা না শুনলে বোধহয় বেরোবে না।
বাম দিকের বগলের কাছে মুখ নামিয়ে নিয়ে গিয়ে ফিস ফিস করে ওকে বললাম “ ওই গান্ডু বরটা এই নোংরা বগলে জিভ বুলিয়ে আদর করে?” আওয়াজ পেলাম “না। ওখানে…” বললাম “ ভীষণ নোংরা বোটকা গন্ধ তোর বগলে। বাসে ট্রামে চলিস কি করে। হাত ওপরে ওঠালেই তো বাসের লোক খিস্তি মারবে। “ ও ককিয়ে উঠল “ ওই জায়গাটা নোংরা। ওখানে মুখ দিও না সোনা…”
আবার আমার জিভের আক্রমণ শুরু হয়েছে ওর অন্য বগলের চামড়ার ওপর। এই বগলটা কাছ থেকে দেখে বুঝতে পারলাম যে চামড়াটা একটু বেশী কালচে এই দিকে। অনেকক্ষণ ধরে বাম দিকের বগলটা থেকে ওর ঘাম আর ঘামের বোটকা ঝাঁঝালো গন্ধ শুষে নিয়ে মুখ উঠিয়ে ওর মুখের দিকে তাকিয়ে দেখলাম যে আরামে ওর চোখ বেড়িয়ে আসতে চাইছে। গুদের কামড় যেন আরও বেড়ে গেছে। চলাচলে অসুবিধা হচ্ছে গুদের ভেতর। তাতে কি! আমি গায়ের জোরে ঠাপিয়ে চললাম।
বললাম “এই সব নোংরা জায়গার গন্ধ আমার ভালো লাগে।” ও শুধু মাথা নেড়ে চলেছে। কিন্তু বলার ক্ষমতা নেই আর ওর মধ্যে। মুখ দিয়ে প্রলাপের মতন চিৎকার করে চলেছে অনবরত। বললাম “ আজ যেমন জায়গাটা কামিয়ে এসেছিস, এর পর থেকে রেগুলার কামিয়ে পরিষ্কার করে রাখবি। তোর গন্ধ ভীষণ নোংরা, কিন্তু আমার খুব ভালো লেগেছে। আমি বার বার ওখানে মুখ লাগিয়ে চুষব। আর হ্যাঁ আজ ওখানে পারভিউম মেখেছিস। “
ডান হাত দিয়ে গালে আরেকটা থাপ্পড় মেরে বললাম “এর পর থেকে মাগী আমার কাছে আসার আগে পারফিউম মাখবি না। বগলের গন্ধ যখন এত বোটকা সেটা যদি কেউ বুঝে ফেলে তাতে কোনও ক্ষতি নেই। আমার পারফিউমের গন্ধে অ্যালার্জি হয়। “ ও চিৎকার করতে করতেই মাথা নাড়িয়ে বুঝিয়ে দিল যে এর পর থেকে আমার কথা মতনই কাজ করবে।
নরম ভাবে বললাম “ তোর কি হয়ে এসেছে? বল তো স্পীড আরও বাড়িয়ে দি।” ও কোনও মতে জিজ্ঞেস করল “তোমার এখনও হয়নি?” আমার প্রশ্নের জবাব এটা না। এখানে ওকে একটা থাপ্পড় মারা উচিৎ ছিল, কিন্তু মারলাম না। বললাম “হবে হবে সব হবে। আগে তোকে সুখ দি ভালো করে তারপর।” ওর কামনা ভরা মুখে একটা কৃতজ্ঞতার ছাপ ফুটে উঠল।
বললাম “বুঝলি তো? যা বলেছি? কামানো বগল এবং পারফিউম ছাড়া। এটা আমার চাই। তোকে নিয়ে বাইরে বেড়াতে যাব যখন তখন তুই হাত কাটা ড্রেস পরবি, যাতে সবাইকে আমি দেখাতে পারি যে রাতে কোন বগলের ঘাম আমি শুকে শুকে খাই। সবাই জ্বলবে তোর ওই নোংরা বগলগুলোর দিকে তাকিয়ে, আর সেই কথা মনে করতে করতে আমি মস্তিতে এসে চুদব তোকে। “
ও এখন কাটা ছাগলের মতন ছটফট করছে। উত্তর এল “হ্যাঁ হ্যাঁ। যা বলবে করব। আমার স্লিভলেস নেই…” চোদা থামালাম না। আমার কোমরটা যেন একটা ড্রিলিং মেশিন। অনবরত সশব্দে বুমাবুম করে চলেছে ওর গুদের ভেতর। চেচিয়ে উঠলাম “খানকী মাগী একখানা তুই। আর আমাকে গল্প দিচ্ছিস যে স্লিভলেস ড্রেস নেই?” ও চেঁচাতে চেঁচাতে মাথা নাড়িয়ে না বুঝিয়ে দিল। হ্যাঁ আমারও এই সব কথা বার্তা বলতে বলতে বেশ হিট উঠছে। সুতরাং কথা চালিয়ে যেতে হবে। বললাম “
শালা তোর বর তোকে কোনও দিন ভালো ড্রেস কিনে দেয়নি?” মাথা নাড়িয়ে না বুঝিয়ে দিল। বললাম “ঠিক আছে, আমার কেনা ড্রেস পরে বেরবি আমার সাথে। এত রাখা ঢাকা মাগী আমার পছন্দ নয়। একটু খোলা মেলা দেখতে ভালো লাগে তোর মতন খানকীদের। তোর বর তোকে ভালো করে চিনতেই পারেনি দেখছি। তাহলে এই বরের সাথে থাকিস কেন? আর কেনই বা তোর বরের সাথে শুস?”
ও কিছু বলতে পারল না, ওর জল বেড়িয়ে গেছে। হাত দুটো দিয়ে আমাকে জড়িয়ে ধরে কেঁপে চলেছে ভীষণ ভাবে ওর ঘামে ভেজা আঁশটে গন্ধ ওয়ালা শরীরটা। এইবার কিন্তু আমি ঠাপানো থামালাম না। কারণ আমারও হিট উঠছে। এইবার থেমে গেলে আর অরগ্যাসম পাব না। বাঁড়ার মাথার কাছে উসখুস ভাবটা বেড়েই চলেছে প্রতিনিয়ত।
ওর শরীর ধীরে ধীরে থিতু হওয়ার পর আবার জিজ্ঞেস করলাম “ কবে কবে চোদে তোর বর তোকে?” ও এখন আর চেঁচাচ্ছে না। কিন্তু বুকের ওঠানামা দেখে বুঝতে পারছি যে বেশ হাঁপিয়ে গেছে। হাঁপ ধরা গলায় জবাব এল “ উইকএন্ডে, এখানে এলে আমার সাথে শোয় যখন ইচ্ছে হয়।” চোদার গতি বাড়িয়ে দিয়ে বললাম “ মানে বলতে চাইছিস যে ওর যখন ইচ্ছে হয় তখন এইভাবে শরীরটা খুলে ন্যাংটো হয়ে ওর সামনে পা ফাঁক করে শুয়ে পড়িস? আর মালটা এসে ভেতরে ঠাপিয়ে মাল ঢেলে দিয়ে চলে যায়?”
ও হেঁসে বলল “হ্যাঁ ওই রকম বলতে পার। “ বললাম “ কেন যদি তোর ইচ্ছে না হয় সেদিন কিছু করার, তাহলেও করবি? আর তুই তো তোর বরের সাথে সুখি নস এক ফোঁটাও। তাহলে ওর সাথে শুস কেন?” আবার সেই একই জবাব এল “ বিয়ে করা বর। ওর আমার শরীরের ওপর অধিকার আছে। যা চাইবে দিতে হবে।” বললাম “ বিয়ে করা বর বলে তোর সব কিছুর ওপর অধিকার আছে ওর?” মাথা নাড়িয়ে ও হ্যাঁ বুঝিয়ে দিল।
বললাম “ তাহলে আমি তোকে বিয়ে করলে আমার সব কথাও তুই শুনে চলতিস?” ও এখন অনেকটা নর্মাল হয়েছে। বলল “ সে তো এমনিতেই তোমার সব কথা আমি শুনে চলব। সে তো আমি তোমাকে বলেই দিয়েছি।” আমি বললাম “ না মাগী। তোকে বিয়ে করে তোর ওপর আমি অধিকার ফলাতে চাই। আর তুই সিদুর পরিস না কেন? খানকী শালা সমাজকে জানান দিতে চাস না যে তোর একটা বর আছে?” খানকী, মাগী কি যে বলে চলেছি সেটা আমি নিজেই জানি না। কিন্তু ওর মধ্যে কোনও ভ্রূক্ষেপ নেই। বলল “অ্যালার্জি হয়। র্যা শ বেরোয়। তবে মাঝে মাঝে পরি তো। “
বললাম “ তোর জন্য দামি সিঁদুর কিনে নিয়ে আসব কাল। আর তুই কাল এখানে আসার আগে সিঁদুর পরে আসবি। “ ও তাতেও সম্মতি জানাল। বললাম “সিঁদুর পরা মেয়েদের চুদে আলাদা সুখ হয় সেটা তুই বুঝবি না। “ ও বলল “কেন?” সে কথার উত্তর না দিয়ে আমি ওকে বললাম “ কাল তোকে নতুন একটা সিঁদুর দিয়ে দেব। তাতে অ্যালার্জি হবে না। কিন্তু ওটা পরিয়ে দেব আমি। আর সেটাই হবে আমাদের বিয়ে। এর পর থেকে তোর দুটো বর হবে। আর ওই বরের কথা যেমন শুনে চলিস, এর পর থেকে এই বরের কথাও তোকে শুনে চলতে হবে। নইলে প্রচণ্ড শাস্তি দেব। “
জানি না ও আমার কথা না শুনলে সত্যি আমার কিছু করার আছে কি না। কিন্তু এখন এই ভাবে ওর ওপর প্রভুত্ব ফলাতে বেশ লাগছে। বাঁড়াটার কাপুনি বেড়ে গেছে বহুগুণ। ও কিন্তু আবারও নিরবে সম্মতি জানাল। ওর নরম ঘামে ভেজা শরীরটাকে নিজের দুহাতের মধ্যে পিষে জড়িয়ে ধরে আরও জোড়ে কোমর নাচানো শুরু করলাম ওর উরু সন্ধিস্থলে। ওর আর সেক্স উঠছে না সেটা আমি ঘর্ষণ থেকে বুঝতে পারছি। কিন্তু হয় ব্যথা বা অন্য কোনও অনুভুতির জন্য একটা চিৎকার আবার শুরু হয়েছে ওর মুখ থেকে। এত জোরের সাথে এর আগে ওর গুদে কেউ কোনও দিন বাঁড়া গেথেছে কি না জানি না।
বলে চললাম “সব সময় মনে রাখবি তুই আমার আদরের পোষা খানকী। যা বলব তাই করবি এখন থেকে। “ আমার নিজের কানে নিজের কথাগুলোই কেমন যেন পাশবিক শোনাচ্ছে। আর ওর চিৎকারটা আরও ভয়ানক। খাটের শব্দ এতক্ষনে আর বুঝতে পারছি না।
—আমাদের বাড়িতে একটা কল আছে আর তার পিছনে একটা বড় দেওয়াল বাড়িটাকে ঘিরে রেখেছে। এখানে আসার আগের দিনের ঘটনা। ওখানে মাকে পুরো ন্যাংটো করে দাঁড় করিয়ে রেখেছিলাম দেওয়ালের দিকে মুখ করে। বেচারি ঝুঁকে পড়েছিল দেওয়ালের ওপর। ভারী পাছাটা উচিয়ে ছিল আমার ধোনের সামনে। খোলা আকাশের নিচে দুজনেই ছিলাম সম্পূর্ণ নগ্ন। আর পেছন থেকে সামনে বুকের ওপর গজানো ঝোলা ঝোলা স্তন গুলো কে খামচাতে খামচাতে প্রচণ্ড বেগে চুদে চলেছিলাম কুকুরের মতন। আর মাও মাগী কুকুরের মতন চেচিয়ে চলেছিল খোলা আকাশের নিচে দাঁড়িয়ে দাঁড়িয়ে। আর পেছনে বসেছিল বাবা। উনিও ছিলেন নগ্ন। আমাদের কার্যকলাপ দেখছিলেন আর উপভোগ করছিলেন আমাদের কুকুরের মতন চোদার দৃশ্য। একথা আগেও মা বলেছে আমাকে, কিন্তু সেদিনও আবার বলছিল চিৎকার করতে করতে
“ তুই শারীরিক মিলনের সময় একদম পশুতে পরিণত হয়ে যাস। কেউ সামলাতে পারবে না তোকে। উফফ কি আরাম না দিতে পারিস। “ সেদিন আমিও মার মোটা ঘন বালে ঢাকা গুদের ভেতর বাঁড়া চালান করতে করতে বলেছিলাম “ যে সারা জীবন মনে রাখবি যে তুই আমার খানকী।” আজ এই কথা মালিনী কে বললাম। এত চিৎকার অনেক দিন পর শুনলাম তো , তাই এখানে না বললে খারাপ হবে। সেদিন মা যতটা আমার ঠাপ খেতে খেতে চিৎকার করেছিল, আজ মালিনী মাগী তার থেকে কিছু কম করেনি।
না এইবার আর ধরে রাখতে পারব না, এইদিকে আঁশটে গন্ধ ওয়ালা খানকীটা আমার নিচে শুয়ে শুয়ে তারস্বরে চেঁচিয়ে চলেছে। ওই দিকে মা লালচে কালো মাংসল পাছাটা হঠাত করে ফুটে উঠল চোখের সামনে। এইবার কি আর নিজেকে ধরে রাখতে পারব? না, পারব না। কোনও মতে বললাম “ বাইরে ফেলব না ভেতরে ফেলব?” ও বলল “আগের দিন তো ভেতরেই ফেলেছ। আজও ফেল। “ তবে কথাটা বলল অসম্ভব চিৎকার করে। আমার স্পার্মে ওর পেট হবে কি না এই নিয়ে সত্যি আমার কোনও মাথা ব্যথা নেই। যত দিনে ও বুঝবে যে ওর পেট হয়েছে , ততদিনে আমি উড়ে যাব।
আর হ্যাঁ, মাগীদের শরীরের ভেতরে ফ্যাদা না ফেলতে পারলে মিলনের কোনও মানে হয় না। ওর পিঠের ওপর খামচে ধরে ওর ডান স্তনের বোঁটাটাকে প্রচণ্ড জোরের সাথে কামড়ে ধরলাম। আর নিচে আমার বাঁড়াটা গিয়ে ধাক্কা মারল ওর গুদের একদম গভীরে। ছলকে ছলকে আমার শরীরের ভেতরের গরম রস উগড়ে চলেছি ওর শরীরের ভেতরে। আমার বীচিতে এমনিতে একটু বেশী স্পার্ম জমা হয় সেটা দেখেছি। সব টা নিঃশেষ করে দিলাম ওর আঠালো গুদের গভীরে।
না এইবার সত্যি হাঁপিয়ে গেছি। দৌড়ে এতটা হাঁপাই না কোনও দিনও। খেলা শেষ আজকের মতন। তবুও ওর গুদের ভেতর বাঁড়াটা সিধিয়ে রেখে আরও কিছুক্ষণ ওর নরম শরীরটার ওপর নিজের শরীরের ভার ছেড়ে দিয়ে শুয়ে থাকলাম। প্রায় পাঁচ মিনিট সময় লাগল বাঁড়াটা গুঁটিয়ে আগের অবস্থায় ফিরতে। ওটা নিজে থেকেও ওর গুদের ভেতর থেকে ফুচ মতন একটা শব্দ করে বেড়িয়ে এল। উঠে পড়লাম ওর শরীরের ওপর থেকে।

চলবে —————————



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/0KpWSQm
via BanglaChoti

Comments