টান BY (ডিমপুচ) (পর্ব-২৪)

টান

লেখক – ডিমপুচ
পর্ব-২৪
—————————

পূবা আর তপু, তপুর ঘরে শুয়ে আছে. বাইরে সার্ভেন্ট কয়াটার্স এ মঞ্জু আর হরজিত, নতুন জীবনের আনন্দে, চলে যাওয়া জীবনের বেদনা
মনে পরছেনা সেই ভাবে. এইটাই বহতা জীবনের ইতিকথা. দিপু এসে, তপুর ঘরে ঢুকে
…….মা, তোমরা দুজনে আজ খাটে শোবে, আমি মেঝেতে সুই. আমাকে উঠতে হবে ফোন করার জন্য মাসিকে. ……শিশুটির কথা, ডাক্তারের কথা, চিকিত্সা সব সবিস্তারে বলল.
……..তোর্ খুব ঝড় গেল আজ , তাই না দিপু.
…….তোমার থেকে অনেক অনেক কম. ….একটু বিষন্ন হেসে, ..” ঝড় না হোক, নিস্তব্দতা এইবার তোমার সাথ সহজে ছাড়বেনা. তপুও তো কলকাতা যাবার মুখে”
…….জানি, কিন্তু তুই কেন তলায় শুবি, এখানেই আয়, হয়ে যাবে
………….না, তোমরা দুজনেই আজ,কিছু হারিয়েছে. তাই এক সাথে ঘুমাবে তোমরা. তা ছাড়া আমি উঠে উঠে মাসিকে ফোন করব
গুড্ডির জন্য, তোমাদের অসুবিধা হবে. ও সুস্থ্য হয়ে উঠলে আমি নিয়ে আসব, তোমার আপত্তি নেইত?
……..কি বলছিস দাদা, আপত্তি কেন হবে, কাল আমি যাব তোর সাথে দেখতে. …তপু একটু স্বাবাভিক
…….দিপু যা ভাবছিস তা না, সঞ্জীবের জন্য আমি মনে মনে প্রস্তত ছিলাম. সঞ্জীবের বেডসোর হয়ে গেছিল,বেচে থাকলে আরো কষ্ট পেত.
তবুও, ১৮ বছরের এক সাথে কাটানো, এতলবেতল হয়ে গেছে যার জন্য, তাকে ভুলব কি করে! …দিপু আবার মাকে জড়িয়ে ধরল.
………ভুলোনা, তাহলে বেইমানি হবে. সঞ্জীব বাবুর সাথে আমার সম্পর্ক অন্য ব্যাপার, কিন্তু তপু আর তুমি তার ভালবাসা আর স্নেহ
পেয়েছ, ভুলোনা. আজ না দু একদিন যাক, এই ঘরে আমরা তিনজন থাকব, আর তুমি আমার শিশু বেলার গল্প বলবে, আমি তো কিছু
জানি না তার. বাবাকে নিয়ে বলবে, তোমাদের দুজনের কথা বলবে, সব বলবে,কেমন.
……..তাই হবে রে দিপু. কিন্তু আজ সঞ্জীবের কথা মনে হচ্ছে. ঘৃন্যতম কাজ করেছিল, সুধু আমাকে পাওয়ার জন্য.ভালবাসত আমায়,
পুরো ব্যবসা আমার নামে দিয়েছে.কি করে ভুলি?
…….বেইমানি, হবে ভুললে. কিন্তু তপু চলে গেলে, তুমি মঞ্জুদিকে পিছনের ঘরে নিয়ে এস. কথা বলার জন্য আর শিশুরকান্নায় বাড়িতে
প্রাণ আসবে, মা. আমি বোধহয়, জীবনের ব্যাপারে তোমার থেকে বেশি অভিজ্ঞ. but you are my মা.পুরনো দিনের গল্প বলতে হবে কিন্তু. ….বলে উঠে গিয়ে ফোন করলো
……মাসি, কি ব্যাপার, জ্বর কমেছে? ১০২. তুমি আজ ঘুমাতে পারবে বলে মনে হয়না, সীতার সাথে ভাগাভাগি করে নীয়.গ্লুকোস কিন্তু
খায়েই যাবে. আমি ঘন্টা ২-৩ পর আবার ফোন করব. …ঘুরে …” মা জ্বর কমার দিকে, এই শিশুটি আজ তোমায় নতুন করে চিনতে শেখাচ্ছে. ….তপু, জল খাবি, দেব? coke খাবি, মা খাবে, খাওনা, খাওয়া তো কিছুই হয়নি মনে হচ্ছে.
……..না. তুই খা,তপুকে দে.
…….তুমি খেলে খাব, নাহলে থাকুক
…….উফ.খুব সয়তান তুই, আসলে আমাকে খাওয়াবি তাই নিজের কথা বলছিস, দে খাই. ….বেশ হাসি মুখ পূবার. cokeখেয়ে আরো বেশ কিছুক্ষণ আড্ডা মেরে তিনজনে ঘুমানোর চেষ্টা করলো. একটিই ঘর, তিনটি প্রাণী, একজন তার সদ্দ্য হারানো স্বামীর
জন্য, একজন তার পিতার হত্যাকারী কে হারিয়ে, একজন তার কুড়িয়ে পাওয়া প্রথম সন্তানের জন্য চেষ্টাকরেও সহজে ঘুমাতে পারলনা.

সাত দিন পর বাচ্চাটি সুস্থ হয়ে উঠলো. এর ভিতর রাধা আর দিপু বিরজু কে তার বাসায় গিয়ে সব বলেছে. বিরজু শুনেই দীপুকে আর সর্জুকে
FIR করতে বলল সুখরাম এর নামে।

……..শোন দিপু, ওই সুখরম, আমি নিশ্চিত, যাবার আগে সীতাকে বিক্রি করে দিয়ে গেছে. ও যাতে পরে না ঝামেলা করতে পারে তাই
আগে FIR কর. আমি polish station এ বলে দিছি, আজি আগে FIR কর. সীতার সাথে কথা বলে, যদি রাজি থাকে তাহলে divorce
এর জন্য suit ফাইল কর. সীতার সাথে কথা বলে নাও. কিছুদিন যাক।

……দিপু আর রাধা দুজনেই বুঝলো কেন বিরজু successful
রাজনীতিবিদ. দিপু গিয়ে সরজুকে নিয়ে FIR করে কপি রাখল. মাস খানেক পর একদিন দুপুরে রাধা সীতাকে ডেকে
……..সীতা, সুখরাম, পালিয়ে যাবার আগে তোমার বাড়িওলার কাছ থেকে কি টাকা নিয়েছে? ….সীতা মাথা নিচু করে চুপকরে রইলো. রাধা আবার জিজ্ঞাসা করলো
…..কি হলো, উত্তর দাও. সুখরাম কি টাকা নিয়েছে? ….৩-৪ বার জিজ্ঞাসা করার পর সীতা দীর্ঘনিশ্বাস ছেড়ে
……..হাঁ, ও আমাকে ২০০০ টাকা নিয়ে বিক্রি করে দিয়েছে. তুমি না আনলে আমাকে এতক্ষণে কোথায় তুলত , বুজতেই পারছ.
…….ঠিক আছে, ও নিয়ে তোমায় ভাবতে হবেনা, আমরা সামলে নেব.বাড়িওলা এখানে এসে ঝামেলা করলে, তুমি যাবে না.তোমার কি মত?
…….আপনারা যা করেছেন, আমি আপনারা না তাড়ালে কোথাও যাবনা.বাড়িওলার যতই যা খুশি করুক.
…….কেউ তোমাকে তাড়াবেনা. নিশ্চিন্তে সারা জীবন এখানে থাকবে. কিন্তু তুমি আবার সুখরামের সাথে থাকতে চাও? ও যদি এসে তোমায়
নিতে চায়?
…….না….. দৃঢ় কন্ঠে উত্তর দিল সীতা ……ও আবার আমাকে বিক্রি করবে. কিন্তু আপনারা আমায় থাকতে দেবেন তো,তাড়িয়ে দেবেন না
তো?..সীতার স্বরে কিছুটা উদ্বেগ. রাধা হেসে দিল
…….তুমি কি বুজতে পারছনা, দিপু তোমার মেয়েকে কি চোখে দেখে? দিপু সারাজীবনের জন্য গিনির ( দিপু শিশুটির নাম রেখেছে) জন্য
থাকবে. লেখাপড়া, বড় করা সব, দিপু আমাকে বলেছে, তোমার যদি আপত্তি না থাকে ও তাহলে গিনির ধর্মবাপ হবে. কোর্ট এ গিয়ে
লেখাপড়া করে, দিপু সব ভার নেবে, তুমি ভেবে দেখো. সুখরাম কিছু করতে পারবেনা, যদি তুমি না চাও. ওকে তালাক দিতে পারবে? নতুন
করে বাচবে তুমি, দিপু ওর মাকে বলে তোমার চাকরির ব্যবস্থা করে দেবে, তুমি ভেবে দেখো.জানোয়ার টাকে তালাক দাও, তাহলে সুবিধা হবে
দত্তক নিতে. এখুনি বলতে হবেনা, ভেবে দেখো. সীতা ঘার নেড়ে চুপ করে রইলো.
গিনি, দীপুকে পেলে কিছু চায়না. রাতে ঘুমানোর সময় পর্যন্ত দিপুর সাথে ঘুমাবে, তারপর ওকে তুলে সীতা নিজের কাছে নিয়ে যায়.
ভোরবেলা গুম ভাঙ্গলেই এসে দিপুর দরজা ধাক্কা দিয়ে ঘুম ভাঙ্গবে. দিপু বিছানায় এনে চটকাবে আর গিনি খিল খিল করে হাসবে. তার
হাসিতে রাধা পাসের ঘর থেকে এসে যোগ দেবে,বাড়ি ধীরে ধীরে জেগে উঠবে প্রানের ছোয়ায়.পূবা আর তপু সঞ্জীবের কাজ মিটে যাবার
কয়েকদিন পর এসে
……..দিপু, আমার লক্ষী ছেলে বাবা. তুই গিনিকে আমায় দে. দ্যাখ ও কি সুন্দর আমার কোলে বসে আছে, লক্ষী আমায় দে…
কাকুতি করছে পূবা
…..ম্যাডাম,মাথা থেকে দূর করুন ওই ভাবনা, বুঝেছেন মাতৃদেবী. তুমি বরঞ্চ এখানে এসে থাক, তপু চলে গেলে কি করবে একা একা !

তপু জয়েন্ট এ ২০০ ভিতর রানক করেছে. ইলেকট্রিকাল পড়বে. পূবা আর দিপু ভর্তি করে কনার জিম্মেদারিতে রেখে এসেছে. যতদিন না তপু কলকাতার রাস্তা বা বাস ট্রাম এ সরগর হয়, কনা বা শিবু দিয়ে আসা আর নিয়ে আসা করবে. শিবু গাড়ির ব্যবস্থা করার কথা বলেছিল. পূবা এক কোথায় নাকচ করে দিয়েছে “” না, সারা জীবন গাড়িতে ঘুরেছে, এইবার একটু সাধারণের মত থাকুক. জীবনকে বুজতে শিখুক আর একটু স্বাধীনতা উপভোগ করুক.””. ভর্তির পর দিপু আর তপু সেই রেল্লিং এ গিয়ে একসাথে হাত রেখে bolechhe “বাবা, রোজ এখান দিয়ে কলেজ যাব, রোজ তোমার কাছে আসব”. রাধা কলকাতায় ফিরে গেছে তার মেয়ে বনি এসছে. বিবাহিত জীবনে কিছু সমস্যা দেখা দিয়েছে. মন ভালো নেই রাধার. ফিরতে মাস ২ দেরী হবে. আসিম্গূহ পূবার ফ্যাক্টরি তে রোজ আসা যাওয়া করেন. মঞ্জু অপেখ্যা করে আছে, নতুন জীবন কে পৃথিবীর আলো দেখানোর জন্য. দিপুর জন্মদিনে পূবা ঠিক রান্না করে অসীম বাবুকে নিয়ে দিপুর
ফ্লাট এ এসে ডিনার করেছে , তবে এইবার অনেকেই অনুপস্থিত. পূবা ভোলে নি তার প্রথম সন্তানের জন্মদিন. মা হয়ে উঠেছে পূবা. জীবন
বয়ে চলেছে, নিজের গতিতে.
রাত্রিবেলা দিপু গিনিকে নিয়ে টেবিল এ বসে রাতের খাবার খাচ্ছে আর গিনিকে খাইয়ে দিচ্ছে. গিনি দিপুর হাতেই সব চাইতে ভালো খায়.
তারপর মুখ ধুয়ে দিয়ে ঘুম পাড়িয়ে কোলে তুলে সীতার কাছে নিয়ে গেছে, সীতা বিছানা করছে হাটু মুড়ে. শাড়িউঠে পায়ের গোছ বেরিয়ে
পড়েছে, ঘোমটা খুলে গেছে.দিপু, সীতা এই বাড়িতে আসার পর এই প্রথম লক্ষ্য করলো আর অবাক হয়ে ভাবলো এই কি সেই দেহাতি,
অশিক্ষিত গ্রাম্য নারী? black beuty কি একেই বলে? সরু কোমর,যেন হাতের মুঠো তেধরা দেবে,ডেও পিপড়ের মতন পাছার গড়ন,কিন্তু
ভারিনা. রাম্প এ হাটা যে কোনো সুন্দরী জীবন মরণ চেষ্টা করে যে শরীর বানাতে চায়, এই কালো, অশিক্ষিত যুবতী কোথা থেকে পেল. tubelight এর আলো চামড়ায় পরে ছিটকে যাচ্ছে,লম্বা গলা,ভারী স্তন, চুলে ঘন অন্ধকার বাসা বেধেছে, মাথা থেকে কোমর ছাড়িয়ে নেমেছে
চুল.প্রখর রৌদ্রে সুখিয়ে যাওয়া নদীতে বর্ষারবান ডেকেছে. উথলে পড়ছে যৌবন. দিপু সীতার রূপ লক্ষ্য করে অবাক হয়ে গেছে.সীতা বুজতে
পারল পুরুষের দৃষ্টি এখনতার শরীর কে ধুয়ে দিচ্ছে.তারাতারি সীতা একটু গুছিয়ে বসাতে দিপুর হুশ ফিরল.তারাতারি ঘর থেকে বেরিয়ে
নিজের ঘরে আসল,কিন্তু মাথা থেকে ঝেড়ে ফেলতে পারলনা. কি অসম্ভব রূপ! কোথা থেকে পেল!
………সাহেব আপনার জ্বল…..সীতার কথায় দিপুর ঘর কাটল. ..আস্তে করে উঠে সীতার কাছে এসে দাড়ালো, সীতা দীপুকে উঠতে দেখেই দেয়ালে ঠেস দিয়েছে আত্মরক্ষার জন্য. দিপু এসে মুখ ধরে
” সীতা তুমি এত সুন্দর” বলেই নিজের ঠোট নামিয়ে আনলো সীতার উপর. সীতা প্রানপন চেষ্টা করছে নিজেকে ছাড়াবার, পারছেনা, দিপু
শাড়ি খুলে দিয়েছে, মাই ধরে চট্কাছে,খাটের দিকে নিয়ে যাওয়ার জন্য জোর করছে আর সীতা দু হাতে বাধা দিচ্ছে “সাহেব ছেড়ে দিন সাহেব
ছেড়ে দিন,কালকেই আমি চলে যাব সাহেব”,হঠাত বিদ্যুত চমক লাগলো দিপুর মাথায় রাধার সেই সতর্ক বাণী “” দিপু যাই করিস, খুন
বেইমানি আর ধর্ষণ করবি না”” মুহুর্তে দিপু সীতাকে ছেড়ে মাথা নামিয়ে “”ছি ছি ছি, এ আমি কি করছি, কোথায় নেমে গেছি,এই মহিলার
দুর্বলতার সুযোগ নিচ্ছি, ছি ছি, এ কি করলাম আমি” খাটের কাছে গিয়ে মাটিতে বসে খাটে মাথা রেখে শব্দ করে কেঁদে উঠলো দিপু ‘” ক্ষমা
করে দাও সীতা ক্ষমা করে দাও, পাপ করেছি আমি, ক্ষমা করে দাও. please গিনিকে নিয়ে চলে যেওনা.” ডুকরে কেঁদে উঠলো দিপু. বেশ কিছুক্ষণ খালি ” ক্ষমা করে দাও সীতা, ক্ষমা করে দাও, আর হবেনা,
তুমি গিনিকে নিয়ে যেও না” একই কথা বার বার. প্রায় ১০ মিনিট বাদে হঠাত দিপু কাধে হাতের স্পর্শ পেল.ঘার না ঘুরিয়েই
………..আর হবে না সীতা আর হবে না. এইবারের মত তুমি মাফ করে দাও. ….আবার কাধে হাত আর টানছে দীপুকে.ক্রন্দনরত দিপু ঘার ঘুরীযে দেখেই সোজা হয়ে বসলো. সীতা দাড়িয়ে. পরনে সুধু সায়া বুকের
কাছে বাঁ হাত দিয়ে ধরা.
………আসুন সাহেব, আসুন. …মুখে যেন হাসির আভা
…….না সীতা ভুল হয়ে গেছে, তুমি একবার আমাকে ক্ষমা করে দাও. কথা দিছি আর হবেনা…..সীতা দিপুর সামনে বসেপড়ল. সায়া
খসে পরে ভারী স্তন দুটি দিপুর চোখের সমনে উন্মোচিত হলো.দু হাতে দিপুর মুখ ধরে ঠোটে নিজের ঠোট চেপে ধরে প্রায় ১ মিনিট চুমু খেল.
তারপর মুখ সরিয়ে জিভ বার করে নিজের ঠোট ভিজিয়ে নিয়ে
……..আসুন বিছানায় আসুন…..একটু হেসে ” আমার ইচ্ছা করছে, সাহেব. আপনি এত সুন্দর দেখতে, আসুন, আমি কোনদিন স্বপ্নেও ভাবিনি, যে আমার মেয়ে এইরকম কাউকে পাবে. কোনো ভয় করবেন না, প্রথমে একটু ঘাবরে গেছিলাম, তাই. আপনার কোনো ভয় নেই আমার থেকে, শুধু দেখবেন আমার যেন সর্বনাশ না হয়. আসুন …দিপু মুগ্ধর মত নগ্ন সীতার কাছে নিজেকে সমর্পণ করলো. সীতা বিছানায় চিত হয়ে শুয়ে দীপুকে নিজের উপর টেনে আবার চুমু দিয়ে
…….আমার সাহেব ইচ্ছা করছিল কিছুদিন, আপনি এত সুন্দর আর আমি কালো দেহাতি. খালি দেখবেন আমার যেন বিপদ না হয়. আপনি
যেন লোকের কাছে ছোট না হন. গিনি আপনার কাছেই থাকবে, এবার আসুন……বলে আবার দীপুকে জড়িয়ে সেই আগ্রাসী চুমু. দিপুর
শরীর জাগতে সময় নিলো না, সীতার মুখ ধরে আবেগের চুমু সুরু করলো. নিটল দুই স্তন মুখ দিয়ে ঘষে দিচ্ছে,বোটা নিয়ে জোরে টান দিচ্ছে, চুষছে,সীতা দুহাতে দিপুর মাথা নিজের মাইতে চেপে ধরে,মুখ দিয়ে, মৃদু ইস শব্দ করে নিজের সুখ জানান দিচ্ছে. একটু পর দিপু সীতার দু হাত নিয়ে উপরে তুলে বগলে চুমু দিল. চুল ভর্তি বগলে, ঘামের গন্ধ লেগে আছে, একটু কটু স্বাদ, তবুও দিপু বেশ কয়েকবার চাটন দিল. “” সাহেব, ওখানে নোংরা হয়ে আছে, পরে করবেন, দেখিয়ে দেবেন, কেটে নেব””. দিপু আবার একটু উপরে উঠে মুখে চুমু দিল. আশ্চর্য একটুও বদ গন্ধ নেই. বেশ সুন্দর স্বাদ. বেশ কিছুক্ষণ চুমু খেয়ে দিপু নিজের পাজামা খুলে ফেলল.ঠাঠানো বাঁড়া সীতার থাইতে লাগতেই সীতা পা ফাক করে দীপুকে আরো কাছে টেনে নিল. গুদের কাছে হাত নিয়ে বুঝলো কোনদিন চুল কাটেনি.গুদে রস চুপচুপ করছে. একটা আঙ্গুল ঢোকাতেই সীতা পা তুলে দিপু কাধে তুলে দিল.” কি ভাবে এই গ্রাম্য মেয়েটি রতিকলা শিখল, বোধহয় এটাই instinct ” দিপু মনে মনে ভেবে বাঁড়া গুদের কাছে নিয়ে একটু চাপ দিতেই, মুন্ডি আর কিছুটা ঢুকে গেল. সীতা দু পা দিয়ে দিপুর কোমরের কাছে, কাঁচি মেরে তোলা দিয়ে পাছা তুলে চাপ দিয়ে সম্পূর্ণ বাঁড়া গুদে ঢুকিয়ে দিপুর মাথা নিজের গালের বাঁ পাশে নিয়ে আবার পাছা তোলা দিল. দিপু ইঙ্গিত ধরতে পেরে ঠাপ আরম্ভ করলো. প্রথমে মাঝারি গতিতে পরে জোরে.সীতা যে কতদিন পর পুরুষ সঙ্গ পাচ্ছে,নিজেই তা জানেনা, মুখে আঃ আঃ আঃ , ইশ ইশ সিতকার.প্রানপন শক্তিতে দীপুকে নিজের কাছে টেনে নিয়ে ঠাপ খেতে লাগলো. একবার দিপুর ডান দিকের হাতের উপরে কামড়ে ধরল,দুই পা দিপু আরো তুলে নিজের কাধে নিয়ে নিয়েছে.অপূর্ব সুখ পাচ্ছে দিপু, অনেকদিন পর চোদনে এইরকম সুখ. রাধার সাথে আজকাল চোদন বেশিরভাগ সময়ই গতানুগতিক হয়. সুখ থাকে, কিন্তু আজকে সম্পূর্ণ অন্যরকম. ঠাপের গতি বাড়তে লাগলো, সাথে সীতার সিতকার. সঙ্গে গুদ আর বাঁড়ার ভলোবাসার শব্দ. দিপু আর ধরে রাখতে পারছেনা. বেশ কিছুক্ষণ হয়ে গেছে. দুজনেই ঘেমে নেয়ে গেছে, যদিও এই সময় দিল্লি মোটেই গরমের জায়গা না. প্রথমে সীতা উহু উহু করতে করতে নিজের উপরের শরীর খাট থেকে একটু উপরে তুলে একটা জোরে শব্দ করে ধপাস করে শুয়ে পড়ল দীপুও সঙ্গে সঙ্গে বাঁড়া বার করে সীতার গুদের ঠিক উপরে বীর্য ঢেলে নিজের সম্পূর্ণ শরীর সীতার উপরে ছেড়ে,শেষ বীর্য টুকু বালের উপর ঢালল. দুজনেই জড়িয়ে জোরে জোরে স্বাস নিছে, আর দু একবার চুমু. কিছু সময় পর একটু ধাতস্থ্য হলো দুজনেই. এইবার ঠান্ডা লাগছে দিপুর. একটা চাদর নিয়ে দুজনের উপর ঢেকে দিল. সীতা চাদর সরিয়ে নিজের সায়া নিয়ে নিজের আর দিপুর গুদ বাঁড়া আর বীর্য পরিষ্কারে করে চাদরের তলায় ঢুকে দীপুকে জড়িয়ে সুয়ে থাকলো. মিনিট ১৫ পর দিপু উঠে একটা সিগারেট ধরিয়ে আবার ঢুকলো চাদরের তলায়. খুব ভালো লেগেছে দিপুর,সীতার দিকে তাকিয়ে একটু হেসে সিগারেট নিয়ে চোখের ইশারায় টানবে কিনা জিজ্ঞাসা করলো. সীতা, হেসে সিগারেট নিয়ে ৩-৪ টান দিয়ে দিপুর হাতে দিয়ে
……….সাহেব, একটা জিনিস চাইব দেবেন? দিপু একটু ভুরু কুচকে তাকালো, একটু সন্দিঘ্ন মনে , ইশারা করলো বলতে
……না, ভয়ের কিছুনা. আমি চাই আমার মেয়ে প্রথম লেখাপড়া আমার কাছে সুরু করুক. আমি ৫ ক্লাস অবধি পরেছি, আপনি আমার লেখাপড়ার ব্যবস্থা করে দেবেন?. আমি সব কাজ করেই লেখাপড়া করব. পয়সা যদি কিছু লাগে তাহলে আমার মাইনে থেকে কেটে নেবেন. আপনাদের কোনো অসুবিধা হবে না দেখে নেবেন. খালি একটু সুযোগ করে দিন. আপনার কাছে এইটাই আমার একমাত্র চাওয়া. আর কোনদিন কিছু চাইব না, দয়া করে আমাকে লেখাপড়ার ব্যবস্থা করে দিন.. …সীতার গলায় সুধুই প্রার্থনা আর মিনতির সুর…… দিপু অবাক হয়ে চেয়ে ভাবলো কি আশ্চর্য মানুষের মন, এই রকম একটি মহিলার একমাত্র আকাঙ্খা লেখাপড়া করার
……..হবে সীতা, তুমি লেখাপড়া করবে. কিন্তু এই বয়েসে তুমি স্কুলে কি করে যাবে, অন্য কোথাও কি কোনো কিছু আছে, আমি তো কিছু জানিনা. l
…..সাহেব আমি জানি, বাজার করতে গিয়ে জেনেছি, পাশের রাস্তার এক মা আমাদের মতন মেয়েদের সন্ধ্যা বেলা, দুপুর বেলা পড়ায়.বাচ্চা রাখা জায়গা আছে …..উত্তেজনায় সীতা বিছানায় বসে পড়েছে.
……..কালকেই আমি খোজ করব. জীবনের সবচাইতে অবাক আমি এখন হলাম সীতা. টাকা না, পয়সা না শুধু লেখাপড়া করার ইচ্ছা, করবে তুমি, যা পয়সা লাগে আমি দেব. কোনো চিন্তা নেই তোমার. আমার মা বা রাধা মাসি জানতে পারলে তোমায় যে কি করবে আমি ভাবতেও পারছিনা. যতদিন খুশি তুমি লেখাপড়া করবে, কোনো চিন্তা নেই.গিনিকে তুমিই প্রথম পড়াবে,তোমাকে কথা দিলাম. সীতা,বিয়ে করলেও গিনি আমার প্রথম সন্তান হয়েই থাকবে. শুধু এইটুকু তুমি আমায় দিও,আর কিছু না! ….সীতা একটু উঠে দিপুর মুখ ধরে চুমু খেয়ে
…….গিনি আপনার মেয়ে. ……এরপর দিপুর কানের কাছে মুখ নিয়ে …..” আজ আমার ভিশন ভালো লেগেছে, আবার…”….দিপু হেসে সীতাকে জড়িয়ে চুমু খেতে আরম্ভ করলো. সিত দীপুকে উপরে নিয়ে ঘুরে দিপুর উপরে সুয়ে চুমু আরম্ভ করলো. ডান হাতে বাঁড়া ধরে চটকাচ্ছে, লম্বা বাঁড়ার চামড়া ধরে আস্তে আস্তে ওঠানো নামানো করছে, কখনো বা নখ দিয়ে মুন্ডির উপরে আলতো করে আঁচর দিচ্ছে,””শিখল কিভাবে এই সব রতিকলা, সীতা কি তাহলে আর কাউর সাথে জড়িয়ে আছে”” দিপুর মনে ওই কাম উত্তেজনার ভিতর ও প্রশ্ন জাগলো. সুগোল, নিটল মাই দিপুর মুখে সামনে দোলা খাচ্ছে, দিপু ডান হাতের দুটো আঙ্গুল গুদে পুরে দিল, রস এ চপচপে হয়ে আছে, গুদের ঘন বালের জন্য ঠিক উপভোগ করা যাচ্ছেনা. ঝট করে দিপু সীতাকে কোলে তুলে নিয়ে খাট থেকে নেমে এলো. “” সাহেব, কি করছেন, পরে যাব যে, কি করছেন?”” আচমকা দিপুর পরিবর্তন দেখে সীতা চেঁচিয়ে উঠলো. ওই অবস্থাতেই দিপু একটা আঙ্গুল সীতার ঠোট এ লাগিয়ে চুপ করতে বলে বাথরুম এ এসে কমোড এ বসিয়ে নিজে উঠে দাড়ালো.
………দাড়াও, তোমাকে একটু পরিষ্কার করি,আজ আমি জীবনের সবচাইতে ভালো শরীর সুখ পেয়েছি. চুপ করে বস……নিজের দাড়ি কমানোর সরঞ্জাম নিয়ে বসলো. প্রথমে কাঁচি দিয়ে ঘন বাল ছেটে দিল, তারপর ভালো করে ক্রিম মাখিয়ে আস্তে আস্তে কামানো সুরু করলো.
……..সাহেব, কি করছেন আপনি, আমি ছোট জাতের মেয়ে মানুষ আর আমার ওখানে হাত দিচ্ছেন ? সীতার মুখে কৌতুকের হাসি
…….এরপর চুমু খাব. ছোট জাতের মেয়েরা কি চোদাতে জানে না. তুমি যে এত সুন্দর চোদালে, শিখলে কোথা থেকে? …সীতা দিপুর মুখে ওই কোথা শুনে জোরে শব্দ করে হেসে
…….বস্তিতে আমার পাসের ঘরে একটি মেয়ে এই করে পয়সা রোজগার করে. দেআলের ফুট দিয়ে দেখতাম. সুখরাম কোনদিন, সত্যি বলছি, কোনদিন আমার সাথে ভালোভাবে ঐসব করেনি. খালি জোর জবরদস্তি আর চড় মারত ঐসব করার সময়. আপনার সাথে আজ করার সময় জীবনে প্রথম সুখ পেলাম, গিনির সপথ নিয়ে বলছি. আপনাদের যেমন সুখ হয় মেয়েদেরও সুখ হয়, আজ বুঝলাম.সাহেব, তাড়িয়ে দেবেন না,সুধু লেখাপড়াটা করতে দিন, আমিও ওই বড় ঘরের মেয়েদের মত হব. দেখবেন.কোনদিন আমাদের বিয়ে হবে না, আমিই করব না, সেটা অন্যায় হবে. তবে আপনাকে সুখ দেব,কেননা ঐসবের সুখ কাকে বলে আপনি আমাকে আজ বুঝিয়েছেন. …দিপুর কামানো প্রায় শেষ, শেষ বারের মত ফ্যানা লাগিয়ে ব্লেড চালাচ্ছে.
……..আমার বিয়ে দেবে রাধা মাসি. যাকে বলবে তাকেই করব, যদি তোমাকে করতে বলে করব. এই ব্যাপারে আমার মা নয়, রাধা মাসি শেষ কোথা বলবে. এস হাত তোলো বগল কামিয়ে দি. গুদ পরিষ্কার. বাল কাটতে গিয়ে আঙ্গুল ঢুকিয়ে বুঝেছে, যে কোনো মুহুর্তে জল ভাঙবে.বগল কামিয়ে, দুই বগলে চুমু দিয়ে সীতার দুই পা কাধে নিয়ে গুদে মুখ চুবালো. কালো গুদে লাল রঙের গুদের ভিতর এ জিভ ঢুকিয়ে চোষা সুরু করতেই, সীতা দু হাতে মাথা চিপে ধরল. দিপু চোষা থামিয়ে সীতাকে কোলে তুলে ঘরে এনে খাটের পাশে বসলো. সীতা ঝুকে পরে চুমু খেতে খেতে মেঝেতে বসে বাঁড়া ধরে চুমু খেল. তারপর পুরো বাঁড়া মুখের ভিতর ঢুকিয়ে দিপুর চোখ এর দিকে তাকিয়ে চোখ মারলো. জোরে জোরে চুসছে সীতা. দিপু সীতাকে আবার তুলে নিল,খাটের পিছনে হ্যালান দিয়ে বসে, সীতাকে কোলের উপরে বসাতে সীতা দুই পা দুই দিকে দিয়ে বাঁড়া ধরে গুদের ভিতর নিয়ে ঝুকে দিপুর মুখে চুমু খেল. সাথে পাছা ওঠানো নামানো চলছে. মুখে সিতকার আঃ, আঃ, ইস ইস .. দীপুও কখনো বাঁ আবার কখনো ডান মাই ধরে চটকাচ্ছে বা মুখে নিয়ে চুসছে. ৭-৮ মিনিট খালি ওই শব্দ আর সীতার পাছা ওঠানো নামানো,…..ওহ ওহ করতে করতে সীতা আর দিপু একই সময় মাল খসালো. সীতার থাই বেয়ে দিপুর বীর্য গড়িয়ে পড়ছে. দুজনে চরম শরীর সুখের শেষে উলঙ্গ হয়েই চাদর ঢাকা দিয়ে ঘুমিয়ে পড়ল.
সেই দিনের চোদনের পর দিপুর চোদন ইচ্ছা বেশ বেড়ে গেছে. সীতা বিহারী মহিলাদের মতই শাড়ি পরে. দিপুর ইচ্ছাও তাই.তাতে সীতাকে
sexi লাগে. গিনি ঘুমিয়ে পরলেই দুজনের খেলা সুরু হয়. সীতা নিজেও দিপুর সাথে মিলন খুব উপভোগ করে।

চলবে —————————



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/3zmyKL9
via BanglaChoti

Comments