টান BY (ডিমপুচ) (পর্ব-৪)

টান

লেখক – ডিমপুচ
পর্ব-৪
—————————

প্রথম দিন কাজের শেষে দিপু টাকা হিসাব করে দেখল মোট ৪৩০ টাকা জমা পড়েছে। টাকা নিয়ে ও বিরজু কে দিল। ৪৩০দেখে বিরজু অবাক
হয়ে তাকিয়ে থাকলো। দিপু একটু হকচকিয়ে গেল।
…….৪৩০, আমাকে কোনদিন ৩৫০ এর বেশি দেয়নি। কেন তোমাকে বসিয়েছি বুজতে পারছ? রাধা যাকে তাকে পাঠাবে না । গুড , ভেরি
গুড। তোমাকে কিছুদিন পর আরো খুব দায়িত্বের কাজ দেব। নিজেকে মানসিক ভাবে প্রস্তুত রাখো। তোমার প্যান্টশার্ট আছে তো ? না থাকলে
কিনে নীয়, আমি দাম দিয়ে দেব।
……না সার আছে, জিন্স এর প্যান্ট চলবে তো ?
….হাঁ হাঁ , আজক্কাল সবাই তো পড়ছে , ,তুমি বরং, জামা ,পারলে হালকা রঙের কিনে নীয়। তোমার কোনো নেশা আছে?
…..না সেরকম কিছু নেই ,তবে ,, লুকবনা কিছু, দিনে ২-৩ সিগারেট খাই ব্যাস। আর ক্যারাটে প্রাকটিস টাই আমার নেশা।
……তোমাকে দিপু বলেই ডাকব। আমার একটা ফার্ম হাউস আছে। মাঝে মাঝে লোকে ভাড়া নেয়। পার্টি দেয় আরকি। তবে,নিরামিষ পার্টি
না। তখন তুমি ওই ফার্ম হাউস এ রাত কাটাবে। গন্ডগোল হলে পুলিশ ডাকার দরকার হলে, বা আমাকে জানানোর মত হলে জানাবে। ভুলেও,
হাজার প্রলোভন থাকলেও ওদের সাথে যোগ দেবে না। ভারতের কিছু লোক কিভাবে নগ্নজীবন কাটায় খালি দেখে যাবে।
……দিপু ,তোমার বাবা মা কি ভাবে মারা যান, কতদিন আগে?

……বাবা যখন মারা যান তখন আমার বয়েস ৬। আর মা যিনি, আমি জন্মদাত্রী বলি,কেননা তিনি কোনদিনই আমার মা হয়ে উঠতে
পারেননি, তিনি তার ৬ মাস বাদে বিয়ে করে চলে যান। কাকে বিয়ে করেছেন, কোথায় থাকেন ,কি ভাবে থাকেন কিছু জানি না, জানার ইচ্ছাও
নেই। বাবা আসলে এক্সিডেন্ট এ মারা যান। কিন্তু এক্সিডেন্ট ঘটানো হয়েছিল। ইচ্ছা করে তার স্কুটারে ধাক্কা মারা হয়। কিন্তু তখন ইমার্জেন্সি
চলছিল, তা ছাড়া আমার বাবা অন্য রকম রাজনীতি করতেন . আর জেল এ কাটিয়েছেন প্রায় ১ বছর। তাই পুলিশ কিছুই করেনি। খুব সৎ
লোক ছিলেন। মিছিমিছি তাকে প্রাণ দিতে হয়। আমি জানি কে তাকে মেরেছে। কোনদিন যদি তার খোজ পাই, তাহলে জিজ্ঞাসা করব, যে
মারলো কেন, কি কারণ ছিল। এই মাদুলি দেকছেন সার,এতে তার চিতাভস্য আছে। আমার জন্য, এই পৃথিবীতে মাত্র দুটো প্রাণ চিন্তা করে,
এক রাধা মাসি আর আমার কাকিমা। তিনি পরিয়ে দিয়েছেন।
…….দিপু , ওই ইমার্জেন্সি সময়েই আমার রাজনীতিতে হাতে খড়ি। যে সমাজের সপ্ন দেখতাম বা এখনো দেখি, কোনদিন যদি সেই সমাজ
আসে, হাটু গেড়ে বসে আনন্দের সাথে আমার যা কিছু আছে সব দিয়ে দেব। সব দোষ কবুল করব। তুমি থাকতে থাকতে দেখবে, এই গরিব
দেশের কিছু লোক কি ভাবে বড়লোক হয়। হয়ত তুমিও হবে। কিন্তু যাই হয় মনুষত্ব হারাবে না,তাহলেই তোমার মৃত্যু।প্রেম ভালবাসা, স্নেহ
এই সব না থাকলে মানুষ হয় না, পশু হয়, পশু। তুমি কাউকে ভালোবাসো?
……হাঁ সার। ওটা আর কিছু এগোবেনা। ও কথা থাক সার।
….ঠিক আছে . তোমার যদি পড়ার নেশা থাকে তাহলে এখানে অনেক পত্রিকা আসে, পড়তে পারো । মনে রেখো knowledge is power
দিপুর সাথে কথা বলার সময় বিরজু ইংরাজীতেই কথা বলে। বেশ ভালই ইংরাজি বলে। দিপু কাজ ভালো ভাবেই করছে, তার চিঠির ড্রাফটিং
দেখে বিরজু খুব খুশি। একদিন এক দখিন ভারতীয় ব্যবসায়ী অন্নেক্ষণ ধরে দেখা করবে বলে অপেখ্যা করতে করতে দিপুর সাথে ভাব জমায় ।
অনেক বিষয় নিয়ে অন্নেক্ষণ কথা বলে। তারপর বিরজুর সাথে দেখা করে প্রথমেই
…….mp সাহেব, এই ছেলেটিকে আপনি কোথা থেকে পেয়েছেন? আমি ব্যবসাদার মানুষ, কথা বললে লোক চিনতে পারি,আপনি যদি
মনে করেন তাহলে আমাকে দিতে পারেন, ও জীবনে উন্নতি করবে। আমি ওকে খুব ভালো জায়গায় বসাব।
…….হাঁ দিতে পারি যদি ওর একটা ডুপ্লিকেট আপনি আমাকে দেন, বিরজু হেসে উত্তর দিল। আর মনে মনে রাধা কে ধন্যবাদ দিল। বিরজুর
পরিবার পাটনায় থাকে ,ওর স্ত্রী ওখানে কলেজে পড়ায় । ছুটি তে আসে। একটি ছেলে আর একটি মেয়ে নিয়ে পুজোর সময় খুব অল্প কদিনের
জন্য এসে দিপুর কথা বার্তায় , ব্যবহারে আর চেহারায় মুগ্ধ। দীপুকে পাটনা যাবার নিমন্ত্রণ দিয়ে গেল।
দিপুর জীবনে মোড় ঘুরল পুজোর পর রাধা আসার পর।
দিপুর মনে একটা খচখচানি আছে ,সেটা ওর কাকিমাকে খবর দেওয়া নিয়ে। একদিন দিপু একটা চিঠি লিখে তার বর্তমান অবস্থা জানিয়ে
রাধার ঠিকানা দিয়ে কাকিমাকে লিখল, কলকাতায় আসলে রাধা মাসির সাথে দেখা করে বিস্তারিত জানতে।রাধার সাথে ওর পরিচয় কি ভাবে
সেটাও লিখল। বুদ্ধি করে কাকার নাম pronob bhattacharjee,AGM ,লিখে ব্যাঙ্ক এরনাম লিখে ব্যাঙ্ক এর Ahmedabad LHO , HR Deptt . Gujarat লিখে পোস্ট করলো। মনে ভাবলো, যে ওখানে বাঙালিAGM নিশ্চই খুব বেশি হবে না। HR নিশ্চই খোজ করে পাঠিয়ে দেবে। দিপুর
আন্দাজ ঠিকই ছিল। ব্যাঙ্ক এ একটু দেরী হয়ে ছিল, তবুও ঠিক ওর কাকার কাছে পাঠিয়ে দেয় চিঠিটা।ছোটকা চিঠি পেয়ে প্রথমে আশ্চর্য পরে
অবাক এবং প্রচন্ড খুশি হয়। সঙ্গে সঙ্গে ফোন করে কনা কে জানায়
………কনা, দারুন ব্যাপার, দিপু চিঠি দিয়েছে। ভালো আছে, বাড়িতে গিয়ে বলব।
……..দিপু চিঠি দিয়েছে ? অমি তো ভাবতেই পারছিনা। কি লিখছে দিপু? তুমি তারাতারি আসবে, আমি ভিশন excited শুনে।যাই হোক দিপুর যে পরিবর্তন হয়েছে এটা দিপু নিজে আর ওকে যারা জানে
প্রতেক্যেই বুজতে পারছে।
নভেম্বর মাসে রাধা দিল্লি আসলো। তার নিজের ফ্লাট আছে ,মোটামুটি পশ এলাকায়। সেখানেই উঠে বিরজু কে ফোন লাগালো২ দিন পর।
বিরজু সাথে সাথে দীপুকে দিয়ে গাড়ি পাঠিয়ে দিল। দিপুত খুশিতে ফেটে পড়ছে। ঘরের বেল বাজতেই, রাধা দরজা খুলে এক গাল হেসে ওকে
জড়িয়ে ভিতরে নিয়ে দরজা বন্ধ করলো। দিপু র দু কাধে হাত রেখে দ্বারা ,তোকে একটু দেখেনি।এখনো মেয়েরা তোকে আস্ত রেখেছে ভেবেই
তো আমি অবাক
…….আমিও অবাক মাসি, আমার এখন আর অন্য মেয়ে ভালো লাগেনা। খালি তোমার কথা মনে হয়। এই বলে এক চুমু।রাধাও জড়িয়ে চুমু
খেল। তারপর রাধা সব কিছু জানতে চাইল। দিপু সবিস্তারে বলল।
…….মাসি উনি আমাকে বলেছেন যে আরো দায়িত্যৰ কাজ দেবেন, সেটা কি রকম বুজতে পারছি না।
…….বিরজু আমাকে বলেছে, এখন চল ওর সাথে দেখা করি। তারপর কথা বলে তোকে বলব। দুজনে গাড়িতে বিরজুর বাংলোতে আসলো।
বিরজু রাধা কে দেখে জড়িয়ে ধরে ভিতরে নিয়ে গেল। তারপর দুজনে কথা বার্তা বলল, একটু গোপনে অনেকক্ষণ ধরে। খাওয়া দাওয়া শেষ
করে আবার রাধা বিরজু আর দিপু আড্ডা মারছে, তখন বিরজু বলল
……..দিপু তোমাকে একটা ব্যবসায় লাগাবো। সম্পূর্ণ তোমার ব্যবসা। আমি হেল্প করব। তোমার নাম একটা prop,ship ফার্ম খুলতে হবে।
আমি পরিচয় করিয়ে দেব, বিভিন্ন ব্যাঙ্ক আর মিডিয়া হাউস এর সাথে। ওদের খুব প্লেন এর টিকিট এর দরকার হয়। তুমি ওদের টিকিট কেটে
দেবে। তুমি টিকিটের উপর ২% কমিসন পাবে।
এই কমিসন ওই এয়ারওয়েস গুলো দেয়। তারা তাদের এজেন্ট কে দেয়, ৩-৪% .সেই এজেন্ট আবার তোমার মত সাবএজেন্ট দের কমিসন দেয়। ভালো ব্যবসা ,খালি ভালো জানাশোনা লাগবে। সেটা আমার উপর ছেড়ে
দাও। রাধা তোমাকে১লক্ষ্য পঞ্চাশ হাজার দেবে। তুমি যদি মাসে ওই টাকা দুবার ঘোরাতে পার তাহলে ৩ লক্ষ হয় ,তার ২ % মানে ৬০০০
তোমার ইনকাম। তুমি যত টাকা ঘোরাবে ততো তোমার ইনকাম বাড়বে। কিছুদিন পর ওই এজেন্ট রাই তোমাকে ধার দেবে।তখন আর
তোমার টাকা লাগবে না। কি করবে তো ?
…….করব মানে, কালকেই করব,খুব ভালো হবে। দেখবেন আপনাদের মুখ পুড়বে না। কথা দিলাম
এখন খুব ভালো করছে। তার একটা অফিস আছে…….আমি আরেক জনকেও করে দিয়েছি। তারটা অন্যরকম। হোটেলের সাথে ,টিকিট কাটা,
হোটেলের লোক ধরে আনা এইসব। সে, সদর বাজারের কাছে, তার ঘরেই, আমি বলে দেব, তুমি একটা টেবিল আর চেয়ার রেখে বসবে,
আর তার টেলিফোন ব্যবহার করবে, তাকে মাসে ১০০০ টাকা দেবে। আমি বললে সে কিছু বলতে পারবেনা। তার টিকি বাধা আমার কাছে। ও
বেশি লেখাপড়া জানেনা, কোনো মত স্কুল পার করেছে। তুমি তাকে একটু হেল্প করবে, কেননা সে ইংরাজি বলে তুলসীদাস এর মত। তিন জনে
বিরজুর শেষ কথা সুনে হেসে উঠলো।
………দিপু তুই আজ থেকে আমার ফ্লাট এ থাকবি। কথা আছে, ওখানে গিয়ে ব্বলব বিরজু ও সাথে যাবে।

তিনজনে রাধার ফ্লাট এ আসলো। রাধা চা বানিয়ে এসে বসলো।
……শোন দিপু , পার্টি চালাতে গেলে টাকার দরকার হয়। একটা লোকসভা ইলেকশন মানে একটা সিট্ এর জন্য, প্রায় ১কোটি লাগে।
তাহলে বুজতে পারছিস যে কি টাকার দরকার হয়। সেই টাকা কোনো নেতা নিজের কাছে রাখেনা। অন্য কাউর কাছে , খুব বিশ্বাসী কেউ তার
কাছে রাখে। আমার কাছে বিরজু রাখত, কিন্তু কলকাতা থেকে দেওয়া নেওয়া করা মুশকিল আর খরচা অনেক। তাই তুই এই ফ্লাট এ থাকবি।
এখানে ২টো গোপন জায়গা আছে, আর এই আলমারি আছে। এখানে তুই টাকা রাখবি। দরকার মত তোর্ কাছ থেকে চেয়ে নেবে। কিন্তু তুই
কোনো সময়েই ওই টাকা খরচা করবি না। যদি করিস জানিয়ে করবি। যেহেতু ,আমি পার্টি করিনা, তাই আমার কাছে রাখত। তোর্ ব্যবসা
থাকবে, আর এই জিম্মেদারী। তুই আর বেশি ওই বাংলোতে যাবিনা। যাবি কিন্তু রোজ না। আর ফোন এ কথা বলবি, কোড এ। বিরজু বলে
দেবে। কেমন।
……..ঠিক আছে, ওই নিয়ে চিন্তা করনা। সামলে নেব। কিন্তু ওনার সাথে আড্ডা মারতে আমার বেশ ভালো লাগে, একটু অন্যরকম কথা
বার্তা হয়, তাই না গেলে খারাপ লাগবে।
……..আরে তুমি যাবে, আমার আড্ডা মারতে ভালো লাগে। সবাই তো খালি টাকার ধান্দাতে আসে, তুমি গেলে আমার ভালো লাগবে। নিশ্চই
যাবে।রাধা তোমাকে সব দেখিয়ে দেবে। টাকা গুনতে হবেনা। খালি বান্ডিল গুলো গুনবে। একজনকে আগে রাখতে দিতাম ,ব্যাটা প্রতি প্যাকেট
থেকে ১-২ টো সরাত । তুমি দেখবে, কোনো বড় পার্টির , বামেরা বাদে, কোনো বড় নেতা মারা গেলে , ২-১জন লোক হটাত বড়লোক হয়ে যায়। আসলে ওদের কাছে টাকা রাখা হত। আর কেউ জানতনা। সব টাকা তখন সে মেরে দেয়। তুমি আজ
থেকে এখানেই থাকবে, রাধা এখন এক মাস থাকবে,ও সব বুঝিয়ে দেবে। তোমার জিনিসপত্র তুমি এখন আমার সাথে গিয়ে নিয়ে এস। আর
এখানে কাউকে, বিশেষ করে আমার জানাশোনা কাউকে আনবেনা।
…….ঠিক আছে সার। আমি তাই করব,
……কালকেই তুমি একজনের কাছে যাবে, সে তোমাকে ওই ফার্ম করতে সাহায্য করবে। তারপর তোমার অফিস এ যাবে,কালকেই। ৩-৪ দিনের ভিতর আমি ২ টো ব্যাঙ্ক আর ২টো মিডিয়া হাউস এর সাথে তোমার পরিচয় করিয়ে দেব। তুমি খুব ভালই পারবে। এ ছাড়া তুমি
নিজেও চেষ্টা করবে। আমার রাজদূত টা ব্যবহার কর আপাতত।
দিপু আর বিরজু বেরিয়ে গেল , দিপুর জিনিসপত্র নিয়ে, রাজ্দূতে চাপিয়ে রাধার ফ্ল্যাট এ এসে। হাত পা ছড়িয়ে সুয়ে পড়ল।
…….মাসি, মাসি একটু সুনে যাও
…..দ্বারা এখন রান্না করছি, ওখান থেকেই বল , দিপু উঠে রান্না ঘরে গিয়ে রাধাকে পিছন থেকে জড়িয়ে
……..মাসি আরেকটা মাদুলি করতে হবে, তোমার চরণ ধুলি রাখব।
……..তোকে বলেছিলাম না , দেখলি তো। বেইমানি করবিনা কিছুতেই, তোর্ বিপদ হলে বিরজু দেখবে, চিন্তা নেই। আমাকে বলে গেছে।
……..ধুর বিপদ, ও সব নিয়ে আমি চিন্তা করিনা। শোন আমি কাকিমাকে একটা চিঠি দিয়েছি পাবে কিনা জানিনা। যদি পায় তাহলে তোমার
সাথে দেখা করবে, তুমি যা বলার বল। দিলাম চিঠি, পেয়েত ঘাবড়ে যাবে “দিপু চিঠি দিয়েছে ,সেকি, কি হলো দিপুর” কনার স্বর নকল করে
বলল
….“কাকিমা তো আর জানেনা দিপু প্রেমে পড়েছে। এই মেয়েটার, হাসতে হাসতে বলে পিছন দিক দিয়ে রাধাকে চুমু খেল,রাধাও ঘাড় ঘুরিয়ে
চুমু দিল।
………এখন একমাস আমি আমার ছোট নাগরকে নিয়ে মজা করব।হেসে বলল রাধা।দিপু জড়িয়ে ধরল দুহাতে।
সব সেরে রাধা আর দিপু বিছানায় সুয়ে আছে। রাধা দুটো বালিশ খাটের পিছনে রেখে হ্যালান দিয়ে সুয়ে, দিপু মাই মুখে নিয়েnipple মুখে নিয়ে চুষছে, রাধা দিপুর মাথায় হাত বলাতে বলাতে
……হাঁরে , তুই এই ৩ মাস কাটালি কিভাবে? কাউকে করিসনি?
……তুমি যে ভাবে কাটালে সেইভাবে। অন্য কাউকে ইচ্ছা হয়নি। ডান হাতে বাঁ দিকের মাই এর বটা নিয়ে সুরসুরি দিছে। মুখ তুলে
……মাসি তুমি আমাকে পাল্টে দিয়েছ। একেবারে পাল্টে গ্যাছি আমি .. বলে উঠে দুহাতে মুখ ধরে চুমু দিল। রাধাও দুহাতে দিপুর মুখ ধরে চুমু
দিল। বেশ দীর্ঘস্থায়ী হলো চুমু।
……মাসি, তুমি আমার কে জানো ? তুমি হো মাতা, পিতা ভি তুম হো , তুমি হো বন্ধু,সখা ভি তুম হো।
…….ভগবান বানিয়ে দিলি আমাকে , তুই ও আমাকে পাল্টে দিয়েছিস। স্বামী মারা যাবার পর, অনেকেই বিয়ে করতে চেয়েছিল, বনির কথা
ভেবে করিনি আর কাউকে ভালবাসব, ভাবতে পারতামনা। তুই কালাপাহাড় এর মত সব ভেঙ্গে চুরমার করে দিয়েছিস। দুঃখ হয়, তোর
বয়েসটা এত কম কেন।
…….তুমি কেন আমাকে ওই ভাবে সেদিনের মত আগে পাশে বসে হাত ধরনি, তাহলে আমি আগেই পাল্টাতাম। এখন আমার খুব
ভালবাসতে ইচ্ছা করে। সবাইকে । কাকার ছোট মেয়েটা আমার খুব ন্যাওটা ছিল, আমি এড়িয়ে যেতাম, কারণ কোনো টান রাখব না বলে।

এখন মনে হয় ও এসে আমাকে জড়িয়ে ধরুক, আমি ওকে কিছু কিনে দি। একটা গল্প পরেছিলাম । একজন লোক পুজোর আগে হিসাব
করছে যে এইবার কি করে একটু কম খরচ করা যেতে পারে। ভাইয়ের ছেলে মেয়েদের বাদ দিয়ে, লোকটা হিসাব শেষ করে একটা সিগারেট
ধরিয়েছে যে যাক এইবার কিছু টাকা বাচবে । ঠিক সেই সময় পিছন দিক থেকে তার ভাইয়ের ৮ বছরের মেয়ে এসে জড়িয়ে ধরে
……..জেঠু, এইবার তুমি আমাকে পুজোতে কি কিনে দেবে,? কচি গলায় আবদারের সুরে জিজ্ঞাসা করলো, ব্যাস লোকটা সিগারেট ফেলে
মেয়েকে কোলে নিয়ে
…….তুমি যা চাইবে তাই দেব, মামনি। আর মনে মনে ভাবলো “ধুর কি হবে হিসাব করে, টাকা বাঁচিয়ে, এদের খুশি কে আগে বাচাতে হবে”.
আমার তাই অবস্থা। কেউ এসে ধরে জড়িয়ে ধরে আবদার করুক। মাসি, .. “কেন তুমি আগে হাত ধরনি,কেন? কেন? চুমু।, ধরনি কেন?” চুমু। দুহাতে রাধার মুখ ধরে, চুমু। ছোট ছোট, আর জিজ্ঞাসা “‘কেন ধরনি হাঁ”‘চুমু খেতে খেতে মুখে ,গলায়, গালে, কপালে, বুকে মাইতে,
আগ্রাসী ছোট ছোট চুমু। রাধাও উত্তেজিত হয়ে দিপুর বুকের বটা তে চুমু দিতে দিতে, ” তুই কেন আগে আবদার করিসনি কেন? গুদ খাবার আবদার করতে পারিস আর কিছু চাইতে পারিস না, কেন?তোকে আমি খুব চাইতাম তুই কেন বুজতে পারিসনি কেন? হতভাগা কেন আমাকে জালাতিস, কেন?”
চুমু খেতে খেতে রাধা নিচে নেমে দিপুর বাঁড়া ধরে
…এইটার জন্য চাইতে পারিস, আর অন্য কিছু চাইতে পারিসনা। কেন? বাঁড়া ধরে কামনা লিপ্ত চোখে দীপুকে দেখল,. ওই অবস্থাতেই, মুখ
তুলে দীপুর ঠোট জোরে কামড়ে ধরল,
.আর জীব নিয়ে দিপুর মুখে পুরে দিল। দিপু রাধার জীব ধরে চুষতে চুষতে বাঁ হাত গুদে নিয়ে ২টো আঙ্গুল পুরে দিল। ডান হাতে মাথার পিছন
দিকে ধরে নিজের দিকে টেনে আনলো।
,……তুমি আমার কি সেটা তুমি জাননা। জীবন দিতে পারি, তোমার জন্য। জীবন। রাধা মুখ ছাড়িয়ে বাঁড়া মুখে নিয়ে চুষতে লাগলো।দিপু চিত
হয়ে সুয়ে ডান হাতের আঙ্গুল রাধার গুদে পুরে অংলি করতে লাগলো।
…….মাসি , অনেক দিন পর চুসছ। কেমন লাগছে? একটু মোটা হয়েছেকি?
…….ঢোকালে বুজতে পারব, দ্বারা , আজ চুষতে ভালো লাগছে। বেশ কিছুক্ষণ চুসে সুয়ে দীপুকে দুহাতে টেনে বুকে তুলে নিল আর বাঁড়া ধরে
গুদের মুখে রেখে
…….ঢোকা হারামজাদা, ৩ মাস সুখ্ন আছি। সুখ দে আমায়, তুই আমার প্রেম বুজেছিস। দিপু একটু থুতু নিয়ে বাঁড়া তে মাখিয়ে এক ধাক্কায়
পুরোটা ঢুকিয়ে রাধার দুপাশে হাত রেখে ঠাপ আরম্ভ করলো। কিছুক্ষণ ঠাপিয়ে থামল, মুখ নিচু করে রাধার ঠোট নিয়ে চুষতে লাগলো। একটু
পিছিয়ে এসে মাই মুখে নিয়ে ” মাসি এখনো কি নরম তোমার মাই, কি করে রাখো? ইচ্ছা করে সব সময় মুখে নিয়ে আদর করি” ..রাধা চুমু খেতে খেতে, “এই একমাস যত পারিস আদর কর, আমি আদর খেতেই এসেছি।তুই না থাকলে কলকাতা ভালো লাগে না, আবার ৩-৪ মাস পর আসব।সুধু তোর্ টানে।” বলে দিপুর মুখ নামিয়ে চুমু দিতে দিতে তলা থেকে কোমর উচিয়ে ঠাপ দেবার চেষ্টা করলো। দিপু বুজতে
পেরে ঠাপ সুরু করলো ঝড়ের বেগে। “মাসি ভিতরে ফেলব , আমার হয়ে এসেছে?”
..হাঁ ,ঢাল, এখন সেফ পিরিয়ড।কাল পর্যন্ত। তারপর আর না। দুজনেই দুজনকে জোরে জাপটে ধরে আহ আহ আহ করতে করতে মাল
খসালো। দিপু রাধার বুকে সুয়ে চুমু দিচ্ছে , .রাধাও চুমু দিচ্ছে , দুজনেই হাপিয়ে গ্যাছে। আসতে আসতে শান্ত হলো, নর নারী। পরম আবেগে জরা জরী করে ঘুমের দেশে পাড়ি দিল।

চলবে —————————



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/bHaVJBO
via BanglaChoti

Comments