গল্প=৩৭১ রাজপুত্র যখন রাজা

গল্প=৩৭১

রাজপুত্র যখন রাজা
BY- Rish+Nigar
—————————

৪০০ বছর আগের কাহিনি। পারস্য রাজ্যে এক রাজা ছিল। তার একমাত্র ছেলে ছিল। রাজা খুব নিক্রিষ্ট ব্যক্তি ছিল। ছেলেকে তার মত নিষ্ঠুর রাজা বানানোর জন্য অনেক কঠোর প্রশিক্ষণ দিত। না পারলে তাকে অনেক অত্যাচার করতো। রানি তাকে থামাতে গেলে তাকেও অনেক মারধর করত। এক পর্যায়ে রাজপুত্র যখন বড় হয়, তখন রাজার সিংহাসন দখল করে নেয়। রাজ্যে এক প্রথা ছিল কিভাবে সিংহাসন দখল করা যায়। আর সেটা হচ্ছে মরনলড়াইতে রাজাকে হারিয়ে মেরে ফেলতে হয়। রাজপুত্র তখন যথেষ্ট শক্তিশালী হয়ে ছিল। তার বয়স তখন ২২ বছর। রাজ্যের ইতিহাসে সবচেয়ে ছোট রাজা। নতুন রাজা তখন রানিমাকে ডাকলো। রানিমায়ের বয়স তখন মাত্র ৩৬ বছর। কি? অবাক হলেন? তখনকার রাজারা ১৪ বছরের মাথায় মেয়েদেরকে বিয়ে করত। মা রাজার ডাকে এসে প্রণাম করল।
মাঃ কি করতে পারি আপনার জন্য জাহাপনা?
ছেলেঃ মা, আমার সামনে মাথা নিচু করার দরকার নাই। তুমি আমার মা। এই রাজ্য এখনো তোমার।
মাঃ কেমনে? আমিতো আর রানি নই।
ছেলেঃ আমি তোমার ছেলে। আর আমি বর্তমান রাজা। সুতরাং যেটা আমার সেটাও তোমার।
মা খুশীতে রাজাকে জরিয়ে ধরে।
ছেলেঃ মা, তুমি আমার কথা রাখবা?
মাঃ বলো মানিক আমার।
ছেলেঃ তুমি আমার রানির যায়গা নিয়ে নাও।
মা অবাক হয়েঃ কি বলো? কেন?
ছেলেঃ আমি কাওকে বিশ্বাস করি না আমার রাজ্য দেখার জন্য।
মাঃ তাই বলে আমাকে?
ছেলেঃ কেন? তুমি হতে চাও না?
মাঃ একজন রাজা বিয়ে করার আগে জানো কি করা লাগে?
ছেলেঃ মিলন করা লাগবে। তাইতো? এর কারণে তুমি হতে চাও না?
মাঃ তুমি এত মেয়েদেরকে ফেলে আমাকে করবা?
ছেলেঃ হ্যাঁ। তোমাকে সুখী রাখতে চাই।
মা লজ্জায় লাল হয়ে গেল। ছেলে এসে মাকে জড়িয়ে ধরে চুমু খেল।
ছেলেঃ কি? হবে তো আমার রানি?
মাঃ শেষ মা-ছেলের সংগম হয়েছিল ১০০ বছর আগে। তোমার দাদার জন্ম ওইভাবেই হয়েছিল।
ছেলেঃ আর তুমি এইটা জেনেই আমাকে জিত্তে সাহায্য করেছ। তুমি বাবাকে ভারি অস্ত্র দিয়েছিলা। যদিও আমি এম্নেও জিত্তাম, তাও তোমাকে অসংখ্য ধন্যবাদ।
মা কামুক হেসেঃ তুমি জানলে কি করে?
ছেলেঃ আমি দেখেছিলাম তোমার মুচকি হাসি যখন আমি বধ করতে গিয়েছিলাম বাবাকে। আর তুমি আমার দিকে কামুক দৃষ্টিতে তাকাছিলা।
মাঃ আমি থাকতে পারি কেমনে যখন আমার শক্তিশালী ছেলেই ওই নিকৃষ্ট ব্যক্তিকে বধ করে। আহ! মনে করতেই আমার যৌনাঙ্গ ভিজে গেল।
রাজা ছেলে সামনে এসে মায়ের যৌনাঙ্গ ডলতে লাগলো।
ছেলেঃ আসো আমার রানি। তোমার রাজার কাছে আসো। এই বলে ছেলে মাকে কোলে তুলে বিছানায় নিয়ে গেল।
ছেলে মায়ের কাপড় খুলে গুদ চুষতে আরম্ভ করল।
মাঃ আহ!! রাজা আমার!! আরও চুষো!!
চুষতে চুষতে রাজা তার মায়ের ভোদার রস ঝাড়ালো।
ছেলেঃ এবার আমার অস্ত্রটা চেটে দাও।
বলে রাজা তার কাপড় খুলে বাড়া ধরায় দিল।
মাঃ জ্বি, জাহাপনা! বলে নিজের গর্ভজাত সন্তানের ধন আনন্দের সাথে চুষতে লাগল।
মা-ছেলের চুষাচুষির পর রাজা তার মাকে চোদা শুরু করল।
মাঃ আহ উহ!! চোদো!! আরও জোরে চোদো। আমি তোমার রানি হয়ে গেলাম!!
ছেলে চুদ্দে চুদ্দেঃ মা!! তোমার ভোদা কি টাইট!! অনেক দিনের সংগম না করার ফলে হয়েছে?
মাঃ না। পুর্বের রাজার ধন তোমার থেকে কিছুই ছিল না।
ছেলেঃ তোমার পছন্দ হয়েছে??
মাঃ অনেক।
মা রাজাকে টেনে ঠোঁট চুষতে লাগল আর তলঠাপ দিতে লাগলো।
মাঃ আহ উহ মাগো!! এ কি সুখ!!!
ছেলে তারপর দুধ চুষতে লাগল আর পাছায় থাপ্পড় দিয়ে ঠাপাইতে লাগলো।
মাঃ মারো!! আরও জোরে মারো!! আমাকে তোমার বংশবৃদ্ধি করার সু্যোগ দাও!! তোমাকে বুকের দুধ খাওয়ায় আরও শক্তিশালী করাব!!
ছেলে গরম হয়ে গুদ থেকে ধন নামায় মাকে দুধচোদা দিতে লাগলো। রানীমাকে ভিশন সুন্দরী লাগছিল এইভাবে চোদাতে।
মাঃ উহ কি বড়!! আমার যৌনাঙ্গ এবং গর্ভের জন্য উপযুক্ত মাপের।
ছেলেঃ আমি তোমাকে সারাজীবন পেতে চাই রানী হিসাবে‌!!
বলে আবার ভোদায় বাড়া ঢুকায় রামঠাপ দিতে লাগলো।
ঠোঁট চুষতে চুষতে, এক হাতে দুধ টিপাটিপি অন্যহাতে পাছাতে থাপ্পড় দিতে দিতে চুদতে লাগলো।
মাঃ উম্মম্মম্ম। আহ উহ আহ উহ আহ উহ আহ উহ আহ উহ আহ উহ আহ উহ আহ। উম্মম্মম্মম্ম। মারো হ্যাঁ আরও জোরে!!! উম্মম্মম্ম!!! মা বানিয়ে দাও আমাকে আবার!!!
ছেলে আর মা একসাথে জল খোসলো।
এভাবে মা-ছেলে, রাজা-রানীর মতোন বসাবাস করল। কিন্তু তাদের এই যৌন কাহিনি শেষ নয়।

দুই বছর পর।
রাজা আর রাণীর মধ্যে যৌন সম্পর্ক চলতে থাকলো। এরপর থেকে একের পর এক অলৌকিক রোমাঞ্চকর ঘটনা ঘটে যা পুরো রাজ্যের চেহারা পাল্টাতে থাকে। একদিন রাজ্যে ভাইরাস সংক্রমণের তীব্র আকার দেখা দে।  এই ভাইরাসের কারণে নারীদের বাচ্চা প্রসব হয় না। রানি এবং রাজা ভিষণ চিন্তিত হল। তারা চেয়েছিল আরে বাচ্চা ধারণ করতে।
ছেলে তার রাণীমাকে চুদতে চুদতে বললঃ আহ উম্ম, রাণী আমার, আমি চেয়েছিলাম আমাদের আরও বাচ্চা হক। কিন্তু এইকি নিয়তি আমাদের।
মাঃ উহ আহ উফ!! তুমি চিন্তা কর না। তুমি শুধু তোমার রাণীকে ভোগ করতে থাকো!! ইনশাআল্লাহ আমাদের একদিন বাচ্চা হবে। আমাদের প্রজাদেরও বাচ্চা হবে।
একদিন ঠিকই রাণী গর্ভবতী হল। কিন্তু তাদের প্রজাদের এখনো বাচ্চা হচ্ছে না। রাজা তার বিশেষজ্ঞকে রাজপ্রাসাদে আসতে বলল।
বিশেষজ্ঞ এসে রাজাকে প্রণাম করলঃ প্রণাম জাহাপনা, আপনার এবং রাণীর এই খারাপ দিনের মধ্যে বাচ্চা হওয়ার জন্য অভিনন্দন।
ছেলেঃ ধন্যবাদ আপনাকে। আপনাকে এখানে ডাকা হয়েছিল আপনার কাছে পরামর্শ নেওয়ার জন্য।
রাজা তখন সব খুলে বলল। এমনকি তারা যে মা ছেলে সেটাও বলল।
বিশেষজ্ঞঃ জাহাপনা, আপনারা রক্তের সম্পর্ক বলে ভাইরাস সংক্রামণ করে নাই। তাই আপনারা সফলভাবে বাচ্চা দিতে পারছেন। এই রকম কিছু কেইস দেখেছি আপনার রাজ্যে। যারা মা-ছেলে, বাবা-মেয়ে, ভাই-বোন, তারা ঠিকই একে অপরকে পোয়াতি করতে সফল হয়েছে।
রাজা ছেলে অবাক হয়েঃ কি বলেন? এই রকম খবর পাওয়া যায় নি আমার কাছে।
বিশেষজ্ঞঃ আপনার প্রজারা গোপনে এইসব পারিবারিক যৌন কাজে লিপ্ত। তারা আতংকে ছিল আপনি যদি পূর্ব রাজার মতো কঠোর শাস্তি দেন। আপনার প্রজারা কি আপনার এবং রাণীর ব্যাপারে জানে?
ছেলেঃ না। আসলে আমাদের প্রথায় রাণীর চেহারা দেখা নিষিদ্ধ।
বিশেষজ্ঞঃ আপনার রাজ্যের প্রথার পরিবর্তন আনা লাগবে। আপনার প্রজাদেরকে বাঁচানোর এইটাই উপায়। জাহাপনা, আপনি কেবল আপনার রাজ্য রক্ষা করতে পারবেন।
ছেলেঃ আমি কেমনে করতে পারি পরামর্শ দেন।
বিশেষজ্ঞঃ আপনাকে প্রমাণ দেখাতে হবে এই ভাইরাসকে প্রতিরোধ করা যায়।
রাণী রাজার সিংহাসনে এসে শাড়ি খুলে রাজার মুখে দুধ পুরে দিয়ে মাথা হাতিয়ে বলেঃ আপনি বলতে চাচ্ছেন আমাদের সম্পর্ক রাজ্যে জানাতে হবে?
বিশেষজ্ঞঃ শুধু তাই না। আপনাদেরকে সবার সামনে যৌনচার করা লাগবে।
মা-ছেলে উত্তেজিত হয়ে গেল কথা শুনে।
ছেলেঃ তাহলে এখনই সবাইকে ডাকি
বিশেষজ্ঞঃ জাহাপনা এখন না। কয়েক মাস পর করেন যখন রাণী সাহেবা ২য় সন্তান জন্ম দে। তখন আপনার প্রজারা জানতে চাবে। তখন যা করার ওই দিনেই করবেন।
রাজা তাকে ধন্যবাদ জানিয়ে বিদায় দিলেন।
রাতে মা-ছেলে চোদাচুদি করতে লাগলো। তারা বিশেষজ্ঞের কথায় অনেক গরম হয়েছে।
ছেলে রাণীকে ধন চোষাতে চোষাতে বলেঃ উহ মা, আমার খুব শখ ছিল তোমাকে সবার সামনে পেট করে দিতে।
রাণী খিলখিল করে হাসতে হাসতে বলেঃ আমিও খুব উত্তেজিত হয়ে আছি তুমি আবার কবে পেট করে দিবা তাও আবার সবার সামনে।
রাণীর গুদ চুষতে চুষতে রাজা বলেঃ তা দেখা যাচ্ছে। আমার রাণী মা কতটা ভিজে গেল।
রাণীঃ আহ আহ। হ্যাঁ। তোমার রাণী অপেক্ষা করতে পারছে না। আমাকে ঠাণ্ডা করা লাগবে।
রাজা তখন মায়ের গুদে ধন সেট করে ঠাপাতে লাগলো। পাছা টিপতে টিপতে, ঠোঁট আর জ্বিভ চুষতে চুষতে একসাথে জল খোসল।
কয়েক মাস পর অবশেষে সময় আসলো।
প্রায় ২০০ টা পরিবারকে শ্রোতা হিসেবে দেখার জন্য ডাক দেয়। একসাথে সব পরিবারকে ভিতরে আনা সম্ভব না বলে ১০ টা করে আসতে দেওয়া হয়। প্রতি পরিবার ২ জন করে আসা হয়েছে। এর মধ্যে কেও কেও মা-ছেলে, বাবা-মেয়ে, ভাই-বোন। আবার এমনও আছে ৪ জনের পরিবার এসেছে।
সবাই রাজার জন্য অপেক্ষা করেছিল। সবাই আগ্রহের সাথে অপেক্ষা করছে রাজার জন্য। কিন্তু সবাই অপ্রস্তুত হয়ে গেল যখন রাণী উলোঙ্গ অবস্থায় এসেছে। রাণীকে অনেক রূপবতী লাগছিলো। রাণী এমনই আগে থেকে অনেক সুন্দরী ছিল, কিন্তু রাজার নিয়মিত আদরে উনার মাই আর পাছা বড় হয়েছে। সব পুরুষের ধন খাড়া হয়ে গেল। রাজা আসার পর সবাই মাথা নত করে প্রণাম করল।
রাজাঃ আপনারা জানেন কয়েক দিন আগে আমাদের কন্যা সন্তান হয়েছে। আমাদের রাজ্যে এক ভাইরাস সংক্রমণের জন্য এটা সম্ভব হওয়ার কথা ছিল না। কিন্তু আমি আর রাণী রক্তের সম্পর্ক বলে ভাইরাস কাজ করে নি। আমার রাজ্যে এমন আমার মতো প্রজারাও সফল হয়েছে।
রাজা এই কথা বলে মায়ের কাছে গিয়ে পিছন থেকে দুই হাত দিয়ে মাই ধরে কচলাতে কচলাতে বললঃ ইনি আমার মা। উনাকে আমি দুইবার পোয়াতি করেছি আর আজকে আপনাদের সামনে আবার পোয়াতি করে দেখাব যে আপনাদের বংশ রক্ষা করা সম্ভব।
মা ছেলের ঠোঁট চুষতে লাগল আর বাড়া খিচতে লাগলো, অন্যদিকে রাজা তার মায়ের গুদে আঙ্গুলি করতে লাগলো।
মাঃ বাবা, আমার লক্ষী, তোমার রাণীকে সবার সামনে চুদে দাও। দেখিয়ে দাও এই রাজ্যের শাসক কে।

ছেলে জ্বিভ ভিতরে ঢুকিয়ে চুষতে লাগল।
ছেলেঃ আপনারাও সবাই আমার সাথে যোগ দেন এবং মা-মেয়ে কে পোয়াতি করে দেন। এই পারিবারিক যৌন প্রথা আমি রাজা হয়ে আজ শুরু করতেছি। কেবল এই প্রথাই আপনাদের বংশ টিকিয়ে রাখতে পারে।
রাজা তার মায়ের মাই টিপে দুধ বের করে চুষা শুরু করল। কিছুক্ষন ঠোঁট আর মাই চুষার পর ৬৯ পজিশনে মা-ছেলে ধন আর গুদ চুষতে থাকল।
রাজা-রাণীর এই খেলা দেখতে প্রজারা একে অপরকে আদর করতে লাগলো।
প্রজা মা ১ঃ আমার ছেলের ধন দেখি খাড়া হয়ে গেল। আসো মা তোমাকে আরাম দেবে। বলে ছেলের ধন খিচতে লাগলো।
প্রজা ছেলে ১ঃ ওহ মা। তুমিও অনেক তৃষ্ণার্ত। বাবা তোমাকে বাচ্চা দিতে না পারায় আত্যহত্যা করেছে। আজ আমি তোমাকে পেট করে আমাদের পরিবারকে বাঁচাবো।
প্রজা মেয়ে ২ঃ বাবা, তোমার মেয়েকে সোহাগ কর।
প্রজা বাবা ২ঃ আজ আমি তোমাকে সব দিব যেটা তোমার স্বামী দিতে পারবে না।
রাজা-রাণী খুশি হল এদের যোগদানে।
রাণী মাঃ আসো আমার ছেলে, আমাদের খেলা শুরু করি।
রাজা তার মায়ের পাছা থাপ্পড় দিয়ে ঠোঁট জোরে চুষতে থাকে।
রাজা ছেলেঃ না মা, তোমার ছেলে আগে তার মাকে পর্যায়ে গরম করে তুলে তারপর সবার সামনে দুনিয়ার সেরা চোদা দিবে।
ছেলে রাণীকে পিছন থেকে ধরে মাই নিয়ে খেলতে খেলতে বলেঃ আমার পুরুষ প্রজারা, আপনাদের নারীদেরকে সুন্দরী করতে হলে এদের শরীরের সাথে খেলতে হবে। মায়ের বোঁটায় এক হাতে চিমটি দিয়ে অন্য হাতে পাছার ফুটোর মধ্যে আঙ্গুল ঢুকিয়ে রাণীকে উত্তেজিত করে তুলে। প্রজা সবাই রাজার কর্মকে বাহ বাহ করে।
রাণীঃ আহ আহ। কি সুখ!! আমার ছেলের কি আদর!!
রাজা আবার রাণীমায়ের মাই চুষা আর বোটায় আলতো করে কামড়াতে লাগলো।
অনেকক্ষণ খেলে অবশেষে মাকে বিছানায় শুয়ে দিয়ে চোদাতে লাগলো।
রাজাঃ তোমার ছেলের চোদা খেতে কেমন লাগছে রাণী আমার?? বলো! সবার সামনে বলো!!
রাণী চোদার সুখে শরীর হালকা করে নিজেকে সঁপে দিল।
এই পর্যায়ে এখন শুধুই রাজা চুদতেছে নিজের গর্ভধারিণী মাকে।
রাণীর হুশ আনার জন্য রাজা চোদার স্পীড বাড়িয়ে জোরে জোরে বলতে লাগলোঃ তুমি কিছু না বললে আমি বলব! তোমাকে চুদে কি সুখ!! কি টাইট গুদ!! কি মজা তোমার দুই মাইয়ের দুধ খেতে!! কি সুন্দর পাছা আমার রাণীর!!
ছেলে অতঃপর মাকে কোলে তুলে নিয়ে মনের আনন্দে চুদতে লাগলো। পাছায় জোরে জোরে থাপ্পড়, ঠোঁট আর জ্বিভ চোষা, মাই থেকে দুধ টিপে দুধ বের করে চুষা।
রাণীর অবশেষে ঘোর ভেঙে চিল্লাতে লাগলোঃ চুদ!! চুদ!! নিজের মাকে চুদে সুখ দে। আমার পেটের ছেলে কেমনে আমাকে চুদতে চুদতে স্বর্গে নিয়ে যাচ্ছে দেখে যাও আমার প্রজারা!!! এভাবেই আপনদেরকে সুখ দেওয়া লাগে। এটা কেবল আপনাদের মধ্যে সুখ দিতে পারে!! আহ আহ!!! কি সুখ!! কি মজা!! আমার ছেলের ধন জুড়ায়ুতে বারি খাচ্ছে!! আহ আহ!! উহ!! আহ!! আরও জোরে!! থাপ্পড় দাও!! টিপে দাও!! আমাকে ভোগ করো!! আমাকে তোমার করে নাও!! আমাকে পেট করে দাও!!
প্রজারা এদের চোদাচুদি দেখে নিজেরাই মেতে উঠে।
প্রজা বাবা ২ঃ আহ!! মেয়ে আমার!! তোমার ভোদা কি টাইট! কি মজা তোমাকে চুদে!!
প্রজা মেয়ে ২ঃ দাও বাবা!! আমাকে পেট করে দাও!!!
প্রজা মাঃ উহ আহ আহ উম্মম্মম। ছেলে আমার। তোর কাছে চোদা খেতে খেতে আমি পাগল হয়ে যাব!! তোর যে শক্তি!! তোর বাবাও আমাকে এভাবে ভালবাসা দিতে পারতো না!!
প্রজা ছেলেঃ নাও নাও ছেলের গাদন খেতে থাকো। রাজার সামনে তোমাকে পেট করে দিব!!
এভাবে চুদতে চুদতে ১ম ১০ পরিবারের খেলা শেষ করে পরের ১০ পরিবারকে ডেকে এনে আবার রাজা-রাণী চোদাচুদিতে মেতে উঠে। এভাবে ৩ দিন চলতে থাকে আর মাকে রাজা ২০ বার চোদা দেয়।
এভাবে তারা তাদের রাজ্যে পরিবর্তন আনালো।



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/ysvLQhi
via BanglaChoti

Comments