গল্প=০৮৭ ইলা আন্টি

গল্প=০৮৭

♦ইলা আন্টি♦

BY- Mamunshabog
—————————

ইলা আন্টির সাথে যখন আমার দেখা হয় তখন ওনার বয়ষ প্রায় ছেচল্লিশ সাতচল্লিশ। আমার মায়ের বয়ষী আমার মায়ের স্কুল জীবনের বান্ধবী।চাকরী পেয়ে ঢাকায় এসে ওনার বাড়ীতেই উঠি আমি।সুন্দরী না,সামনের দাঁত সামান্য উঁচু,চোখে চশমা,তবে ঐ বয়েষেও দুর্দান্ত ফিগার,মাঝারী উচ্চতা শ্যামলা উজ্জ্বল টানটান চামড়া দাগহীন মসৃণ ত্বক নিরামিশ খাবার ফল,কোমোর ছাপানো চুল * গৃহবধূদের যা ট্রেড মার্ক আরকি।প্রথম যেদিন দেখি ওনার স্তন আর উরুর গড়ন দেখে চমকে গেছিলাম আমি।আমার মায়ের বয়ষী অথচ এ বয়ষেও কি সুন্দর মেনটেন করেছে মহিলা।শাড়ীর তলে মোটা অথছ সুগঠিত উরু শাড়ীর বাধনে ফেটে বেরুবে মনে হয়েছিলো আমার। কিছুটা খোলামেলা ব্লাউজ,ওনার সুডোল বাহুর গড়ন নিটোল কাঁধ কোমোরের কাছে আর পিঠের দিকে অনেকটাই খোলা।তবে সবচেয়ে মুগ্ধ আর বিষ্মিত করেছিলো আচলের পাশ দিয়ে দৃশ্যমান ওনার স্তন।বিশাল অথচ কুমোরের ঘটের মত গোলাকার পাকা বাতাবী লেবুর মত পোক্ত,পাতলা ব্লাউজের আড়ালে ব্রেশিয়ারের প্রান্তরেখা সহ এত স্পষ্ট যে এক দেখাতেই ওটার প্রতি তিব্র আকর্ষন হাত দিয়ে টিপে দেয়ার লালসা সৃষ্টি হয়েছিলো মনের গভীরে।সেই আশা কামনা আর লোভ যে একমাসের মাথায় পুরো মাত্রায় পুর্ন হবে ভাবিনি আমি।গেন্ডেরিয়ায় পুরোনো একটা তিনতলা বাড়ী।বাড়ী টা ইলা আন্টির শ্বশুরের পৈত্রিক সুত্রে ওনার স্বামী পেয়েছেন।ওনার স্বামী রমেশ চক্রবর্তী ওনার চেয়ে বছর দশেকের বড়,বিশ বছর আগে স্ট্রোকে প্যারালাইসিস।হুইল চেয়ারে চলাফেরা,সারাদিন ঘরে থাকেন টিভি দেখেন।কিছুটা আলাভোলা টাইপের মানুষ,প্রথম দিন আমাকে নিয়ে যেয়ে পরিচয় করে দিয়েছিলো ইলা আন্টি,
“আমার সবচেয়ে প্রিয় বান্ধবী,রাবু,তার ছেলে এটা,ঢাকায় চাকরী পেয়েছে,এখন থেকে আমাদের গেস্ট রুমে থাকবে।”
“ও আচ্ছা ভালো,তা কোন রাবু?”
“আরে রাবেয়া,তোমার তো কিছুই মনে থাকে না” অনুযোগের গলায় বলেছিলেন ইলা আন্টি।
“রাবেয়া,রাবেয়া,ও আচ্ছা রাবেয়া,ঐ যে শ্যামলা করে সুন্দর করে মেয়েটা?”
মনে মনে প্রমাদ গুনি আমি,আমার মা ধবধবে ফর্সা,উনি যে কার কথা মনে করছেন তিনিই জানেন।
“আরে ওটাতো শেফালী,আরে যে মেয়েটা আমার বিয়ের দিন পাশে বসে ছিলো।”
“ও আচ্ছা,মনে পড়েছে,বেশ বেশ,”বলে টিভির দিকে মনযোগ দিয়েছিলো ভদ্রলোক।গেস্ট রুমটা ছোট হলেও সাজানো গোছানো সুন্দর।

সবে চাকরী পেয়েছি অভাবের সংসারে টাকা পাঠাতে হয়,বিয়ে করার অবস্থা নেই,আমার তখন যৌবনের ঘায়ে কুকুরের মত অবস্থা,আট ইঞ্চি শাবলটা একটা নরম ফাঁকে ঢোকাতে পারলে জীবন বাঁচে।ক্লাস সিক্স থেকে হস্তমৈথুন করি,নিজের পরিবারের সদস্যারা ছাড়া সব নারীই আমার কল্পনার শয্যায় উঠে আসে।ঢাকা শহরে নতুন বাড়ী আর অফিস লুকিয়ে চুরিয়ে ইলা আন্টির দেহ দেখে হস্তমৈথুন। সুন্দরী না হলেও খুব পরিপাটি মহিলা সেই সাথে যথেষ্ট খোলামেলা।বাড়ীতে দ্বিতীয় দিনই তাকে স্লিভলেস ব্লাউজে দেখি আমি,তার নিটোল ভরাট শ্যামলা বাহু,একপরল শাড়ী পরা নগ্ন কোমোরের খাজ মাছের তৈলাক্ত পেটির মত মোলায়েম।রাতে শোয়ার আগে আমার ঘরে এসেছিলেন আন্টি,আমার কোনো অসুবিধা হচ্ছে কিনা জানতে,ওনাকে দেখে চমকে গেছিলাম আমি। পরনে শুধু একপরল করে পরা সুতি শাড়ী গায়ে কোনো ব্লাউজ নাই খোলা বাহু নগ্ন কাধের নিটোল সৌন্দর্য আমার লোভার্ত দৃষ্টিকে চুম্বকের মত শুধু একপরল করে পরা শাড়ীর আঁচলের তলে বিশাল স্তনের গোলাকার ঢালে এনে ফেলেছিলো বারবার।এই পোশাকে প্রথম রাতেই ছেলের বয়ষী হলেও কোনো সদ্য চেনা যুবকের ঘরে যাওয়া যায় জানা ছিলো না আমার,সর্বোপরি মহিলাকে বেশ নির্লজ্জ মনে হয়েছিলো সেদিন,সেইসাথে মহিলা যযে সহজলভ্য হবে বুঝতে পেরে চোখের দৃষ্টিকে সামলানোর কোনো চেষ্টা করিনি আমি। অফিস থেকে এসে বিকেলে গোসোল করেছেন,একরাশ চুল পিঠময় ছড়ানো ।কথা বলতে বলতেই বাহু তুলে খোলাচুল খোপা করেছিলো আন্টি। সেই প্রথমবার তার বগল দেখেছিলাম আমি। ভরাট বাহুর তলে কোমোল মেয়েলী একরাশ চুলে ভরা বগল দুটোর ঘামে ভেজা ।একটা পাওডার মিশ্রিত ঝাঁঝালো ঘমের মেয়েলী গন্ধ * রমণীর বগলের কুঁচকির,সেই মুহূর্তে শাড়ীর তলে উরুর গোলগাল গড়ন মায়ের বান্ধবী মহিলার প্রতি একটা তিব্র আকর্ষণ সৃষ্টি করেছিলো আমার মনে।

প্রথম থেকেই এই প্রদর্শনে কোনো দ্বিধা ছিলোনা আন্টির,প্রথম দিন থেকেই বুঝিয়েছিলেন যে আমাকে দেহ দিতে চান উনি ,আমিও আমার অগ্রাসী দৃষ্টি দিয়ে আচারন দিয়ে ওনার এই নির্লজ্জতায় সাড়া দিয়েছিলাম সমানভাবে।ফলে একমাসের মাথায় ঘনিষ্ঠতা বাড়তে বাড়তে চরম পর্যায় চলে যেতে দেরী হয় নি আমাদের।এক সপ্তাহের মাথায় বন্ধুর মত মিশতে শুরু করি আমরা,ওনার ব্যাক্তিগত জীবন স্বামীর সাথে সম্পর্ক খুঁটিনাটি সবকিছু আমাকে খুলে বলেন উনি ওনার অফিস আমার অফিস কাছাকাছি ফিরতে সন্ধ্যা পার হয়ে যায়।ফেরার পথে ওনাকে তুলে নিতাম আমি রিক্সার হুডের তলে গা ঘেঁষাঘেঁষি করে বসা স্তনের সাথে বাহুর ঘসা শাড়ী পরা নরম উরুতে উরুর স্পর্শ।

বয়ষ্কা বিগতাযৌবনা হলেও প্রবল যৌনাবেদনময়ী এই প্রথম অনাত্মীয়া জিবন্ত উত্তপ্ত নারীদেহের স্পর্শ, এত কাছাকাছি ওনার গায়ের গন্ধ একটা ঘোর, একদিন রিক্সায় আসতে আসতে আলোচনা সেক্সের দিকে বাঁক নিয়েছিলো আমাদের
“দেখ আসাদ,”বলেছিলো আন্টি,” সেক্সুয়াল আর্জ এখনো মরে যায় নি আমার,তোমার আংকেলের সাথে বিশ বছর হল কোনো যৌন সম্পর্ক নেই,তবে এ কবছরে যে অভিজ্ঞতা হয়নি একথা বলবো না।অফিসের কলিগ বস অনেকের সাথেই ইচ্ছায় অনিচ্ছায় শুতে হয়েছে আমাকে।আমার জীবনে স্বচ্ছলতা থাকলেও সুখ নেই ।”
“আন্টি,বলেছিলাম আমি,আপনাকে খুব ভালোলাগে আমার প্রথম দেখার দিন থেকেই আপনি আমাকে যেভাবে আপন করে নিয়েছেন,সত্যি বলতে কি আপনি আশ্রয় না দিলে আমার পক্ষে ঢাকায় চাকরী করা সম্ভব হত না।”
“পাগল ছেলে,”বলে আমার উরুতে চাপ দিয়েছিলো আন্টি।সেদিনই প্রথম সাহসের পাখায় ভর করে ওনার স্তনে হাত দিয়েছিলাম আমি।ঘামে ভেজা বগল পেরিয়ে ডান দিকের গোলাকার স্তনের উপর হাতটা স্থাপন করেছিলাম আমি,কথা থামিয়ে আমার দিকে তাকিয়েছিলেন, একটু বিষ্মিত হলেও মুখটা প্রশ্রয়ের হাঁসিতে উদ্ভাসিত দেখে সাহস বেড়ে গেছিলো আমার,সারাটা পথ উচ্ছসিত তরুণীর মত কথা বলে গেছিলেন উনি আর আমি ইচ্ছামত ওনার স্তন টিপেছিলাম।সেদিন রাতেই চুড়ান্ত মিলন হবে ভাবিনি আমি,কিন্তু সিঁড়িঘরে আমাকে জড়িয়ে ধরে আমাকে চুমু খতে ওনার শরীরে শরীর মিশিয়ে দেয়ার ভঙ্গিতে বুঝেছিলাম সময় বেশি নেই চুড়ান্ত মিলনের।সেদিন ওনাকে চোখের আড়াল করতে মন চাইছিলোনা।কাপড় বদলে গা ধুয়ে রান্নাঘরে ঢুকতে পায়ে পায়ে সেখানে পৌছে গেছিলাম আমি।অভিজ্ঞা নারী আমার মনের অবস্থা বুঝে প্রশ্রয়ের হাসিতে মুখ উদ্ভাসিত করে অনেক কথা বলেছিলেন আমাকে।
“আজ থেকে আমাকে তুমি করে বলবে তুমি।”বলেছিলো আন্টি
“সবার সামনে, “হাত বাড়িয়ে আচল সরা স্লিভলেস ব্লাউজ পরা বাম স্তন টিপে দিয়ে বলেছিলাম আমি।
চশমার উপর দিয়ে কটাক্ষ হেনে,দুষ্টু যখন আমরা একা থাকবো তখন।
“ঠিক আছে” স্তনটা একটু জোরে মর্দন করে ছেড়ে দিয়ে বলেছিলাম আমি।
“আসাদ,প্রেম করেছো?”
“না,সময় পাইনি,বাবা মারা গেলে,মা খুব কষ্ট করে মানুষ করেছেন আমাদের,পড়াশোনা চাকরী খোজা, ওসব হয়ে ওঠেনি। “আমার কথা শুনে মুখটা করুন হয়ে উঠেছিলো ওনার
“আহারে সোনা, আমার গালে হাত বুলিয়ে,মেয়েদের সাথে মিশতে ইচ্ছা করেনা?”জিজ্ঞাসা করেছিলেন আমাকে।
“করলেই আর কোথায় পাব বল,”একটা দির্ঘশ্বাস ছেড়ে বলেছিলাম আমি।
আচ্ছা একটা কথা জিজ্ঞাসা করবো?
আন্টি,আমাকে যা ইচ্ছা জিজ্ঞাসা করতে পার তুমি।
“আচ্ছা,”একটু ইতঃস্তত করেছিলো আন্টি,”তুমি..মানে তুমি কি হস্ত মৈথুন কর?”প্রশ্নটা বেমাক্কা কিন্তু এত কিছু ঘটে যাবার পর এই মহিলার কাছে আমার আর গোপোন করার কিছু নাই
“হ্যা করি,ওর চোখের দিকে তাকিয়ে বলেছিলাম আমি।”
“কি ধরনের,মানে কোন বয়ষী মেয়েদের ভেবে কর?”একটু ভেবে
“এই অল্প বয়ষী তরুণী বিশ থেকে ত্রিশ বছরের মেয়ে দের ভেবেই বেশি করা হয়,”জবাবে বলেছিলাম আমি।
“বেশি বয়ষী মহিলা ভালো লাগে না তোমার,এই ধর চল্লিশ বা তার বেশি?প্রশ্নটা মনে মনে আশা করছিলাম,এত তাড়াতাড়ি এসে যাওয়ায় সঙ্গে সঙ্গে লুফে নিয়ে
“হ্যা অবশ্যই, তারা যদি তোমার মত দুর্দান্ত ফিগারের হয়”ওর স্লিভলেস পরা বাহু আচলের আড়াল থেকে বেরিয়ে আসা স্তনের দিকে তাকিয়ে বলেছিলাম আমি।

চোখ দুটো খুশিতে চকচক করে উঠেছিলো ইলা আণ্টির,
“আমার ফিগার ভালো লাগে তোমার,সত্যি বলছ,”এবার বাহু তুলে বগল দেখিয়ে চুলের খোপা ঠিক করতে করতে বলেছিলো সে।কুঁচি দিয়ে পরা শাড়ী সেদিন মনে হয়েছিলো একটু বেশি নাভীর নিচে পরা,মোটা উরু তলপেটের খাঁজ বাহু তুলে শরীর টান করে দেয়ার কমনীয় ভঙ্গী শেষ বয়ষের কামনার আগুন,আর বগল’ আহ,মাগী ফাক করেছে দেখ’
“সত্যি বলব রাগ করবে না,চুলে ভরা বগলের দিকে তাকিয়ে বলেছিলাম আমি
“এর পরেও রাগ,বল রাগ করবো না।”হাত নামিয়ে বুকের আঁচল টানার ছলনা করে বলেছিলো মহিলা।
“আসলে এবাড়ীতে এসে তোমাকে ভেবে প্রথম রাতেই হাত মেরে মাল ফেলেছিলাম আমি।কথাটা শুনে চশমার ভেতর চোখ দুটো বন্ধ হয়ে গেছিলো আন্টির নাঁকের পাটা ফুলে উঠেছিলো কামনায়,
তাই নাকি নেকেড দেখতে ইচ্ছা হয় আমাকে,বলে চোখ খুলেছিলো আন্টি।
“বিশ্বাস কর আন্টি আজ পর্যন্ত কোনো মেয়েকে নেংটো দেখিনি আমি”
“এত বড় ছেলে,মেয়েছেলে নেংটা দেখেনি বিশ্বাস করতে বল আমাকে।”
দেখেছি তবে ছবিতে সিনেমায়,বিশ্বস কর।
“দেখবে,এবার নিজেই স্তনের উপর থে আঁচল সরিয়ে ইঙ্গিত করেছিলো মহিলা।আমি মাথা ঝাঁকাতেই
“আজ রাতে দেখাবো,সওওব,”বলে হেসেছিল সে।
রাতে এসেছিলো আন্টি। পরনে শুধু একটা সাদা পেটিকোট উঁচু করে বুকের উপর বাধা,গলায় পাতলা একটা সোনার চেন আর হাতে পলা আর শাঁখা ছাড়া আর কোনো অলংকার নেই,চুলগুলো পিঠের উপর ছাড়া,সিঁথি তে সামান্য সিঁদুর রাতের অভিসারের জন্য সামান্য সাজ, অন্তত ঠোঁটে লিপিস্টিক আর চশমা ছাড়া চোখে কাজলের প্রলেপ চোখে পড়েছিলো আমার
ছেলের বয়ষী তরুন কে প্রলুব্ধ করার সব উপকরণ প্রয়োগ করতে দ্বিধা করেননি উনি।
প্রলুব্ধ হয়েই ছিলাম আমি তবে তার মুখমন্ডলে নয় দেহমন্ডলে,গলার নিচ থেকে তার পা পর্যন্ত আমার নির্লজ্জ লোভী চোখ প্রথমবার ভোগ করতে যাওয়া নারী শরীরের প্রতিটি বাঁক খাঁজ বিন্দু মনের গোপোন ক্যামেরায় তুলে নিয়েছিলো স্থায়ী ভাবে।পাতলা শায়ার নিচে গোলগাল উরুদুটো, হাঁটুর নিচ থেকে নগ্ন তার সুগঠিত পা উপচে থাকা বিশাল স্তনের গোলাকার তাল,ফ্যানের বাতাসে বারবার উদ্ভাসিত হয়ে ওঠা তলপেটের খাঁজ।
কোনো দ্বিধা বা সংকোচ নয় অবলীলায় শায়া খুলে উলঙ্গ হয়েছিলেন উনি,বগলের কাছে আটকে থাকা শায়ার ফিতা খুলতেই ঝুপ করে শায়াটা খুলে পড়েছিলো তার পায়ের কাছে,বাতাবী লেবুর মত এক জোড়া উপচে পরা বিশাল স্তন সার্চলাইটের মত ড্যাবডাব করে তাকিয়েছিলো আমার দিকে, বলয়ের উপর আধ ইঞ্চি বোটা টাটিয়ে ছিলো বুলেটের মত, নির্লোম চকচকে উরু,নাভীটা গভীর বড়ই সুন্দর, পেটের কাছে কোমোরে মেদের ভাঁজ,না সম্পুর্ন উলঙ্গ নন নিজেকে আরো মোহনীয় সেক্সি হিসাবে উপস্থাপনের জন্য বেশ দামী পাতলা একটা প্যান্টি পরেছিলেন আন্টি তার নাভিকূপের বেশ নিচে মেদজমা ঢালু তলপেটের নিচটুকু উরুসন্ধির খাঁজ যাকে বলে মেরুন প্যান্টিটা পিছনে বিশাল ভরাট নিতম্বের দাবনা বেষ্টন করায় টানটান হয়ে লেপ্টে ছিলো সামনের অংশে।প্যান্টিটা তার গোপোন নারীঅঙ্গটা আমার কাছে আড়াল করলেও পাতলা প্যান্টির নিচের দিকে ভিজে গাড় হয়ে থাকায় ওটার ব্যাপ্তি ত্রিকোনাকার আকৃতি প্রকাশ করতে দ্বিধা করেনি। লুঙ্গি খুলে ফেলেছিলাম আমি,আর কিছু না হোক গর্ব করার মত স্বাস্থ্য আর তলপেটের নিচের উত্থিত আমার পুরুষত্ব মায়ের বয়ষী মায়ের প্রিয় বান্ধবীর সামনে তুলে মেলে ধরে দুপা ফাক করে সটান দাঁড়িয়েছিলাম তার সামনে।মোহনীয় ভঙ্গিতে প্যান্টি খুলে নগ্ন হয়েছিলেন আন্টি।ওর তলপেটের নিচে দু উরুর খাঁজে কালো চুলে পরিপুর্ন মোচার মত ফোলা যোনীদেশ দাগহীন মসৃণ সামান্য ফোলা তলপেট মদালসা উরুর খাঁজে প্রথম নারীর গুপ্তাঙ্গ অদেখা ভুবন অসুন্দরী নারীটিকে এবয়েষেও প্রচণ্ড লাস্যময়ী লেগেছিলো আমার।

আমার আট ইঞ্চি পিষ্টনটা খুব পছন্দ হয়েছিলো আন্টির,বৈধ অবৈধ যৌন জীবনে এত বড় আর দৃড় জিনিষ নাকি পাননি তিনি।আমার গোটা লিঙ্গের গা জিভ দিয়ে চেটেছিলো,মুন্ডুটা মুখে পুরে চুষতেই ঘটেছিলো চরম বিপর্যয় প্রথম উলঙ্গ নারীদেহ পিচকারী দিয়ে আন্টির মুখের ভেতর বির্য বেরিয়ে গেছিলো আমার।লজ্জা পেয়েছিলাম আমি, ঠোঁট মুছতে মুছতে
“ও কিছু না চুপ করে শুয়ে থাক,”গুরু নিতম্বে ঢেউ তুলে পাশের বাথরুমে ঢুকে বেসিনে কুলি করে আমার সামনেই মেঝেতে বসে পেচ্ছাপ সেরেছিলো আন্টি এটাচট বাথরুমের খোলা দরজা দিয়ে বিষ্মিত শিহরিত আমি উলঙ্গ নির্লজ্জ নারীর মুত্রত্যাগের অসম্ভব উত্তেজক দৃশ্য পিছন হওয়া মহিলার নগ্ন তেলতেলা হাঁড়ির মত গোলাকার নিতম্ব শোভা দেখতে দেখতে আবার লিঙ্গটা তিরের মত খাড়া হয়ে উঠেছিলো আমার।কি ঘটবে যেন জানতেন,মুখে একটা বাঁকা হাসি নিয়ে চুল খোপা করতে করতে খাটে বসা আমার কোলের কাছে এসে দাঁড়িয়েছিলেন উনি।হাত তোলা বগল উন্মুক্ত আমার লোমোশ উরুতে ওর নরম উরুর ছোঁয়া দুহাতে কোমোর জড়িয়ে ওনার স্তনের বিশাল নরম উপত্যকায় মুখ ডুবিয়েছিলাম আমি। ঘামে ভেজা কোমোল উত্তপ্ত নারীদেহ আমার কঠোর নির্লজ্জ দুটো হাত ওনার নিতম্বের নরম কোমোলতায় ডুবে যাচ্ছিলো অসভ্যের মত
“আহ,আসাদ আমাকে নাও তুমি,”বিড়বিড় করে বলতে বলতে আমার চুলে ভরা মাথাটা বুকের মাঝে ওনার গর্বের ধন উদ্ধত স্তনে চেপে চেপে ধরে শিহরণে কেঁপে কেঁপে উঠছিলেন আন্টি।দুহাতে ওর নরম গরম নিতম্ব পেলব উরুর কোমোল মাংস ছানতে ছানতে ওর পেলব স্তনের গা চাটতে চাটতে আমার লোভী মুখটা নিয়ে আন্টির স্তনের নরম বোঁটার কাছে পৌছে গেছিলাম আমি।পরম যত্নে নিজেই বামদিকের স্তনের বোঁটাটা আমার মুখে গুজে দিয়েছিলো আন্টি,এসময় একটা কেমন বেদনা মিশ্রিত আনন্দ ফুটে উঠতে দেখেছিলাম তার চোখে মুখে।বাম স্তন থেকে ডান স্তন পালা বদলের এই খেলায় মুখটা বারবার ওর বগলের কাছে নিয়ে গেছিলাম আমি,আমি বগলে মুখ দেব বুঝে
“না,সোনা,ওখানে নোংরা,পরিষ্কার করি,তারপর দেব কেমন?”বলে বিরত করতে চেয়েছিলো আমাকে।
“প্লিজ আন্টি একবার, ওর মাতৃত্বহীন নরম তলপেট উরুদুটো আমি ওর কোমোর জড়িয়ে থাকায় আমার বুকের সাথে আরো ঘনিষ্ঠ হয়ে লেপ্টে গেছিলো ততক্ষণে এমনকি আন্টির লোমেভরা যোনীদেশ থেকে নির্গত আঠালো চটচটে রস ভিজিয়ে দিয়েছিলো আমার বুকের লোম।তবুও আমার আবদার মানতে চায়নি আন্টি
“শোনো,বগল কামিয়ে এর পরের বার,”বলে বিরত করতে চেয়েছিলো আমাকে।

“না, “মানতে চাই নি আমি,”তোমার সব কিছু দেখবো আমি সব জায়গায় মুখ দেব,”বলে আমার বুকের সামনে দাঁড়িয়ে থাকা ওর তলপেটের নিচে লোমেভরা তুলতুলে বাবুই পাখির উষ্ণ বাসাটা খপ করে মুঠোয় চেপে ধরেছিলাম আমি।এই অগ্রাসী আক্রমণ কোনো নারীই হয়তো উপেক্ষা করতে পারে না
“আহ,আসাদ,লক্ষি সোনা অমন করেনা,ঠিক আছে..”বলে ডান বাহুটা মাথার উপরে তুলে দিয়ে বগল মেলে দিয়েছিলেন উনি।উঠে দাঁড়িয়ে ওর দুহাতে ওর নরম কোমোর জড়িয়ে থেকেই মুখ নামিয়ে ওর ঘামে ভেজা বগল শুঁকেছিলাম আমি।বগলে সেন্ট স্প্রে করেছেন, হয়তো অভিসারে আসার আগেই,সেই গন্ধ ছাপিয়ে ঘামেভেজা চুলগুলোয় ঝাঁঝালো কটুগন্ধ, মেয়েলী মাদকতাময়,বাঙালী নারীর চিরচারিত সুবাস,সত্যিকার পুরুষ মাত্রই এর লোভ সামলাতে পারবে না।আমিও পারিনি ওর নিতম্বের চেরায় আঙুল ঢুকিয়ে তলপেটে আমার দৃড় যন্তুটাকে চেপে ধরে জিভ দিয়ে চেটে দিয়েছিলাম বগলটা।বগলের চুলে ভরা বেদি আশপাশের নোনতা ঘামেভেজা জায়গা, ডান তারপর বাম বগল,ইলা আন্টির বগলতলির প্রতিটা প্রান্ত প্রতিটা কোনা আমার ভেজা জিভের লোহোন আর দাঁতের দংসন থেকে বাদ পড়েনি সেদিন।
“আসাদ দেরী হয়ে যাচ্ছে “বলে বারবার আমাকে তাড়া দিয়েছিলো আন্টি ওনার নাভীর ভেতর জিভ দিয়ে মুখটা নরম তলপেটে ঘসতে ঘসতে নিচে নামাতে চেয়েছিলাম আমি।এবার কিছুটা জোর করে নিজেকে ছাড়িয়ে নিয়েছিলেন আন্টি
“চুপটি করে শুয়ে থাক,আমি যা বলছি শুনবে এবার বলে,”চিৎ করে আমাকে শুইয়ে দিয়ে আমার কোমোরের উপর পেচ্ছাপ করার ভঙ্গিতে দু উরু মেলে বসে ভরাট কলশির মত পাছাটা একহাত উপরে তুলে আমার খাড়া যন্ত্রটা সেট করেছিলেন নিজের ভেজা অঙ্গের চেরার,একটা মোক্ষম মোলায়েম চাপ বিগতযৌবনা রমনীর লোমে ভরা ফাঁকে বিলিন হতে দেখেছিলাম আমার কুমারত্ব।পনেরো মিনিটের উঠবোস খেলা। পরে অসংখ্য নারীর সাথে শুয়েছি আমি।কিন্তু সে রাতে মাঝবয়সী মহিলা যে খেল দিয়েছিলো অশ্লীলতার মাত্রায় নিতম্ব সঞ্চালনের দক্ষতায় আর যোনীর গভীরে আমার লিঙ্গটাকে নিষ্পেষণে তার কোনো তুলনা কোনোদিনই পাইনি আমি।ওভাবেই নিষ্ক্রিয় রেখে আমার বির্যরস যোনীতে শুষে নিতে চেয়েছিলো আন্টি।কিন্তু শেষের দিকে দুহাতে ওনার বিশাল স্তন টিপে ধরে নিষ্ঠুরের মত আমার পিষ্টন টাকে উর্ধমুখে তুলে তুলে দিয়ে ওনার চরম সুখের কারন ঘটিয়েছিলাম আমি।
“দে দে হারামজাদা,ফাটিয়ে দেএএএ….বলে ওনার স্থিরতার সাথে বিষ্ফোরিত হয়েছিলাম আমি।পরে জেনেছিলাম আংকেলের দোষের কারনে বাচ্চা হয়নি ইলা আন্টির। পরে আংকেলের অসুস্থতার পর গোপোনে লাইগেশন করেছিলেন।ফলে যখন ইচ্ছা তখন করতাম আমরা ঘরে মেঝেতে রান্নাঘরে। প্রথম রাতের পরদিনি বগল যোনী কামিয়ে পরিষ্কার করেছিলো আন্টি।বিকেলে অফিস থেকে ফিরে রাতের রান্নার সময় শাড়ী তুলে ঝকঝকে কামানো অঙ্গটা দেখাতে ওখানে প্রথমবার জিভ দিয়েছিলাম আমি।তারপর থেকে সবসময় কামানো থাকতো জায়গাগুলো।মাঝেমাঝে একসাথে গোসোল করার সময় আমিও কামিয়ে দিতাম আন্টিকে।স্বাস্থ্যবতি কিন্তু মোটা নন।যৌনকেশ খুব পাতলা হওয়ায় সুডোল বাহুর তলে কামানো বগল দুটো খুব মোলায়েম আর মসৃণ বগলের বেদি আর যোনী বেদিতে লোমকূপের রেখার সামান্য কালচে দাগ।প্রাই বলতাম আমি
ইলা আন্টি তোমার বগল দুটো আমার খুব সুন্দর লাগে,”
পাগল ছেলে তোর জন্যই তো আমার সব।বলে হাসতেন উনি।একদিন ওর বগল চোষার পর অমন বলতেই
“বগলে করবি,”বলে ভ্রু নাচিয়েছিলো আন্টি।ততদিনে ওর যোনী ছাড়াও পাছায় করা শুরু করেছি আমি।তাই নতুন খেলার গন্ধে
“কিভাবে কিভাবে,বলে উৎসাহিত হয়ে উঠেছিলাম আমি।ছোটো ছেলের মত আমার অস্থিরতা দেখে,হেসে
“আমি কাৎ হয়ে পিছন হয়ে শুচ্ছি তুই পিছন থেকে ঢুকিয়ে দে,”বলতেই কথামত পিছন থেকে বাহুর ফাঁকে বগলে ঢুকিয়ে ওখানে লিঙ্গ ঠাপিয়ে বগলের ভেতরে মাল ফেলেছিলাম আমি।
প্রায় পঞ্চাশ বছরের মহিলা বিগতা যৌবনাই বলা যায় যে যৌন সুখ দিত তা পরবর্তিতে আমার স্ত্রী বা অন্য কোনো মেয়ের কাছে পাই নি।এখন প্রায় ষাটের কাছাকাছি বয়ষ শরীরে বয়ষ আর জরার কিছু ছাপ পড়লেও এখনো আমার সাথে যৌন সম্পর্ক অটুট ওর। এবয়ষেও কোমোরের কাজ এত সুন্দর সঙ্গমের সময় তার নিতম্ব সঞ্চালন এত দ্রুত হয় যে মাঝে মাঝে ওর পুরোনো ফাঁকে আমার লিঙ্গটা ইঁদুর ধরা যন্ত্রের মত আটকা পড়ে।

(সমাপ্ত)



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/GoAxiNf
via BanglaChoti

Comments