গল্প=৩৭৭ ছেলের সাথে এক রাত

গল্প=৩৭৭

ছেলের সাথে এক রাত
অনুবাদক :- AAbbAA

—————————

আমার নাম কেয়া। আমি ফরিদপুরের একটা প্রত্যন্ত একটা গ্রামে বাস করি। ভালো জমিজমা থাকায় আমাদের কোনো অভাব ছিলনা। আমার বয়স ৪৩ বছর, কিন্তু দেখতে ৩২ এর বেশি মনে হয় না। আমার পরিবারে আছে আমার স্বামী। আমার একমাত্র ছেলে হাসান। তার বয়স ২৪ বছর। সে দেখতে খুবই সুদর্শণ! আর আছে আমার ছেলের বৌ মনি। তার বয়স ২২ বছর।

এগল্পটা হলো একটা রাতের। এঘটনার পর আমার জীবন পুরো পাল্টে গেছে। যা ঘটেছিল তা হলো। আমি আমার পরিবারের সবার সাথে বসে রাতের খাবার খাচ্ছিলাম। বাইরে আবহাওয়া খারাপ হওয়ায় আমার স্বামী বলল।

স্বামীঃ মনে হচ্ছে বৃষ্টি হবে। ক্ষেতের ধানগুলো কাটা আছে। সেগুলো এখনই জমির ঘরে রাখতে হবে।

আমিঃ তাহলে আমি তোমাকে সাহায্য করার জন্য তোমার সাথে যাই।

স্বামীঃ চলো।

হাসানঃ দাঁড়াও বাবা! ২ দিন ধরে তোমার শরীর ভালো নেই, তাই আমি যাচ্ছি!

স্বামীঃ আরে না! আমি ঠিক আছি!

হাসানঃ বললাম না আমি যাচ্ছি, তুমি থাকো। তুমি আরাম করো।

স্বামীঃ ঠিক আছে যা। আর যদি বৃষ্টি আসে তাহলে সেখানেই থেকে যাস।

হাসানঃ ঠিক আছে।

তাদের বাপ ছেলের কথা শুনে আমি মনে মনে বললাম।

আমিঃ আমার ছেলের কতো দায়িত্ববান হয়ে গেছে!

তারপর আমি আর হাসান ক্ষেতের দিকে যেতে লাগলাম। বাসা থেকে আমাদের ক্ষেতের দূরত্ব ৩০ মিনিটের। আমরা সেখানে পৌঁছে হাসান দ্রুত সব কাজ শেষ করে ফেললো। আমি শুধু দাঁড়িয়ে থেকে তার কাজ করা দেখতে লাগলাম। তার কাজ করার এনার্জি দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আর মনে মনে বলতে লাগলাম।

আমিঃ আমার ছেলের অনেক শক্তি। সব কাজ সে একাই করে দিল।

সব কাজ শেষ করে হাসান আমাকে বলল।

হাসানঃ চল মা! এখন বাসায় যাই।

আমিঃ হ্যাঁ! চল।

যখনই আমি একথা বললাম ঠিক তখনই জোড়ে বৃষ্টি শুরু হয়ে গেল। তাই আমরা আমাদের ক্ষেতের ঘরে চলে গেলাম। আর সঙ্গে সঙ্গে কারেন্ট চলে গেল।

আমিঃ হাসান! এখন কী হবে? বৃষ্টিতো মনে হয় ৩-৪ ঘন্টার আগে থাকবে না। আর বৃষ্টি না থামলে তো কারেন্টও আসবেনা।

হাসানঃ মা এখন এখানে থাকা ছাড়া আর কোনো উপায় নেই। আমি এখানে হারিকেন জ্বালাচ্ছি আর তুমি আমাদের জন্য বিছানা তৈরী করো।

এই ক্ষেতে আমরা ফসল পাহাড়া দেয়ার জন্য প্রায়ই থাকি। তাই এখানে দুটো চকি ছিলো। হাসান হারিকেন জ্বালালে ঘরে কিছুটা আলো হলো আর আমরা একে অপরকে দেখতে পাচ্ছিলাম। তাই আমি আমাদের জন্য বিছানা ঠিক করে বললাম।

আমিঃ হাসান! বিছানা ঠিক হয়ে গেছে! এসে শুয়ে পর!

তারপর আমরা যার যার বিছানায় শুয়ে পরলাম একে অপরের মুখোমুখি হয়ে। আমার ঘুম আসছিলো না। কারো সাথে গল্প করতে ইচ্ছে করছিল। হাসান ফোন টিপছিল। তাই আমি তাকে বললাম।

আমিঃ হাসান আর পোন টিপিস না। আমার এখানে ভালো লাগছে না। চল আমরা গল্প করি।

আমার কথা শুনে হাসান ফোনটা তার পাশে রেখে বলল।

হাসানঃ দুঃখিত মা! আসলে ফোনে একটা কাজ করছিলাম।

আমিঃ হ্যাঁ! এখন তো আর মাকে মনে থাকবেনা! এখন যে বউ আছে।

হাসানঃ মা! তুমি তো আমার কলিজা! তুমি ছাড়া আমি কিছুই না।

আমিঃ যা! আর পাম দিতে হবেনা। ভালো হতো এখানে তোর বাবা আসতো। তাহলে তোর বৌকে বাসায় একা থাকতে হতো না!

হাসানঃ তুমি তার চিন্তা করো না। সে আমাকে ছাড়া থাকতে পারবে!

আমিঃ সে তো থাকতে পারবে। কিন্তু তোর তো তাকে ছাড়া থাকতে অসুবিধা হবে!

হাসানঃ আমি ঠিক আছি। তাছাড়া তাকে আমার অতোটা প্রয়োজন নেই!

আমিঃ হা..হা…!!! যুবতী বউকে রেখে কী দূরে থাকা যায়!

হাসানঃ তুমি ভুল মা! আমি থাকতে পারি! আর তুমি যুবতী মহিলার কথা বলছো তা তো এখনও আমার সাথেই আছে!

আমিঃ কে সে?

হাসানঃ তুমি মা! তুমিও তো একজন যুবতী মহিলা!

আমি এটা শুনে একটু লজ্জা পেলাম। কিন্তু নিজেকে সামলিয়ে নিয়ে বললাম।

আমিঃ আমি কী আর যুবতী আছি! সে সময় কবে চলে গেছে!

হাসানঃ তুমি এখনও যুবতী আর সুন্দরী মা!

আমিঃ বাদ দে আমরা অন্য বিষয়ে কথা বলি! এরকম কথা বৌয়ের সাথে করতে হয়, মায়ের সাথে না!

হাসানঃ তোমার খারাপ লাগলে আমি দুঃখিত মা!

আমিঃ খারাপ লাগেনি! কিন্তু এরকম কথা বৌয়ের সাথে করতে হয়!

হাসানঃ এরকম কথা শুধু বৌ না, যে কারো সাথে বলা যেতে পারে! আর মা মহিলাদের সাথে এরকম কথা বললে তারা জলদি পোটে যায়।

আমিঃ হাসান কেউ যদি শুনে আমরা মা-ছেলে এরকম কথা বলছি তাহলে কী মনে করবে!

জানি না কেন হাসান আমার নিজের ছেলে হওয়ার সত্ত্বেও তার সাথে এরকম কথা বলতে আমার ভালো লাগছিলো। এতে আমি ধীরে ধীরে গরম হয়ে যাচ্ছি। আমি মনে মনে চাচ্ছিলাম যেন হাসান আমার সাথে এরকম কথা বলতে থাকে। কিন্তু মুখে না করছিলাম।

হাসানঃ এখানে কে শুনবে মা! এখানে কেউ নেই! তুমি আর আমি ছাড়া! এখানে যদি আমরা কিছু করিও তবে কেউ কিছু জানবে না।

আমিঃ কিন্তু আমি তো তোর মা! এরকম কথা বলে এখানে তুই কাকে পটাচ্ছিস?

হাসানঃ মারও একজন মহিলা। আর সব মহিলাই পটে মা!

হাসানের একথাটা আমার মনকে ছুঁয়ে গেল। আর আমার গুদ দিয়ে জল পরতে লাগলো!

আমিঃ আমাকে পটিয়ে কী করবি? আমি তো বুড়ি হয়ে গেছি!

হাসানঃ একটা কথা বলবো না। কিছু মনে করবে না তো?

আমিঃ বল।

হাসানঃ তাহলে আমার কসম খাও যে কিছু মনে করবে না!

আমিঃ তোর কসম! কিছু মনক করবো না!

হাসান আমার হাত ধরে আমার কানের কাছে মুখ এনে বলল।

হাসানঃ মা! একজন মহিলা যতদিন বাচ্চা জন্ম দিতে পারে আর যতদিন তার গুদ দিয়ে জল পরে ততোদিন সে যুবতী থাকে!

তার একথা শুনে আমার নিশ্বাস ভারী হতে লাগলো। আমি চুপ হয়ে গেলাম। পুরো ঘর শান্ত হয়ে গেল। বাইরে বৃষ্টিও থেকে গেছে। আমি নিজেকে সামলাতে লাগলাম। ঠিক তখনই হাসান বলল।

হাসানঃ তুমিও তো যুবতী মা। আমি তো একা! তাই আমার কসম, তুমি আমাকে একটা ভাই বা বোন দাও!

একথা শুনে আমার গলা শুকাতে লাগলো। আমি বুঝতে পারছিলাম না আমি কী বলবো। আমি তখন সাহস করে বললাম।

আমিঃ এটা হতে পারে না!

হাসানঃ কেন হতে পারে না?

আমিঃ হতে পারে না মানে হতে পারে না!

হাসানঃ আমার কসম! তোমাকে বলতেই হবে কেন হতে পারে না?

আমিঃ তোর বাবা করতে পারবে না! তার মধ্যে আর দম নেই!

একথা শুনে হাসান চুপ হয়ে গেল। আবার ঘরের মধ্যে একটা নিস্তব্ধতা নেমে এলো। আমার প্রসাব লাগার কারণে আমি উঠে প্রসাব করতক যেতে লাগলাম। তখন হাসান বলল।

হাসানঃ কী হলো মা? কোথায় যাচ্ছ তুমি?

আমিঃ আমি প্রসাব করে আসছি!

প্রসাব করে আমি ঘরে যখন ঘরে আসলাম, তখন হাসান আমার সামনে দাঁড়িয়ে ছিল। আমি তাকে কিছু বলতে যাবো তার আগেই সে আমার হাত ধরে তার দিকে টেনে নিল। তার হাত আমার পোদের উপর দিল। আর তার ঠোঁট ছিল আমার ঘাড়ে। ঘাড় থেকে আস্তে আস্তে আমার কানের কাছে এসে বলল।

হাসানঃ মা আমি তোমাকে খুব ভালবাসি। তোমাকে আপন করে পেতে চাই। তোমাকে আমি খুব সুখে রাখবো। আমি তোমার পেটে আমার বাচ্চা জন্ম দিতে চাই!

আমিঃ এসব কী বলছিস হাসান? আমি তোর মা!

হাসানঃ তো কী হয়েছে মা? আমি তোমাকে ভালবাসি! তুমি কী আমাকে ভালবাসো না?

আমিঃ কিন্তু তুই চিন্তা কর, লোক কী বলবে আমাদের ব্যাপারে। আমাদের জীবন শেষ হয়ে যাবে। বউমা কী বলবে। আর তোর বাবা আমাদের সম্বন্ধে কী ভাববে!

হাসানঃ কে বলবে মা? কেউ জানবে না আমাদের ব্যাপারে! এটা শুধু আমাদের মাঝেই থাকবে!

আমিঃ তবুও! আমি তোর মা! পাপ হবে আমাদের!

হাসানঃ একজন পুরুষ আর একজন মহিলা চাইলেই চোদাচুদি করতে পারে! এটা প্রকৃতির নিয়ম!

আমি তার কথা শুনে চুপ হয়ে গেলাম। তারপর তার কাছ থেকে আলাদা হয়ে আমার বিছানায় গিয়ে শুয়ে পরলাম। হাসানও ধীরে ধীরে আমার পায়ের কাছে বসে আমার চোখের দিকে তাকিয়ে থাকলো। আমিও তার চোখের দিকে তাকিয়ে থাকলাম। আমারও তার প্রতি টান অনুভুত হচ্ছিল। কিন্তু আমি মুখ ফুটে বলতে পারছিলাম না। আমি তাকে আসতে আসতে বললাম।

আমিঃ আমি কী করবো তার কিছুই বুঝতে পারছিনা!

এটা শুনে হাসান আমার পাশে শুয়ে পরলো। আমাকে জড়িয়ে ধরলো। এতে আমি কিছুই বললাম না। বরং আমিও তাকে জড়িয়ে ধরলাম। তার মতো যুবককে জড়িয়ে ধরে আমি অন্যরকম সুখ অনুভব করছিলাম! আমি আমার মাথা তার ঘাড়ে দিয়ে নিজেকে হালকা করে দিলাম। এতে সে বলতে লাগলো।

হাসানঃ তোমাকে কিছুই বুঝতে হবেনা। আমি তোমাকে খিব ভালবাসি! তুমি আমাকে ভালবাস কিনা তাই বল।

আমিঃ আমিও তোকে খুব ভালবাসি! কিন্তু একাজটা করা কী ঠিক হবে?

হাসানঃ কী মা? খুলে বলো?

আমিঃ সেই কাজটা! যেটা তুই আমার সাথে করতে চাচ্ছিস!

হাসানঃ আমি তোমার থেকে কেমন ভালবাসা চাচ্ছি মা? একটু খুলে বলো!

আমি তখন চোখ বন্ধ করে বুকে সাহস নিয়ে তাকে বললাম।

আমিঃ তোকে দিয়ে চোদানো কী ঠিক হবে?

হাসানঃ চোদাচুদি কিছুই না মা! এর মাধ্যমে একজন নারী আর একজন পুরুষ পরস্পরের প্রতি নিজেদের ভালবাসা প্রকাশ করে!

তার কথা চুনে আমি লজ্জায় তার থেকে আলাদা হয়ে তার দিকে পিঠ করে শুয়ে পরলাম। সে আমাকে পেছন থেকে জড়িয়ে ধরে তার দিকে টেনে নিল। তার একহাত আমার পেটে ছিল। আর অন্য হাতটা ছিল আমার মাথার নীচে। আমি তার শরীরের সাথে জড়িয়ে ছিলাম। এতে আমি আমার পোদে তার খাড়া ধোনটা অনুভব করতে পারছিলাম। আমি খুব গরম হয়ে গিয়েছিলাম। আর আমার গুদ পানি পানি হয়ে গিয়েছিল। তারপর সে আমাকে চকির উপর বসিয়ে দিল। আর সে পিছনে বসে আমার কোমড় ধরে তার দিকে টেনে নিল। এতে আমি কেঁপে উঠলাম আর নিজের শরীর তার উপর ছেড়ে দিলাম। এতে আমার শাড়ীর আঁচল পরে গেল। সে ধীরে ধীরে তার হাত উপরের দিকে ওঠাতে লাগলো। এটা আমার ভালো লাগছিলো আর জোড়ে জোড়ে নিশ্বাস নিতে লাগলাম। তারপর সে তার দুহাত দিয়ে আমার দুধদুটো ধরে জোড়ে জোড়ে টিপতে লাগলো আর আমার ঘাড়ে চুমু খেতে লাগলো। এতে আমি নিজেকে আটকিয়ে রাখতে পারলাম না। আমার মুখ দিয়ে চিৎকার বেরিয়ে গেল। বাসায় থাকলে সবাই বুঝে ফেলতো।

আমিঃ আহ……!!!!!!! হাসান…….!!!!!!! আহ……!!!!!! টেপ বাবা! জোড়ে জোড়ে টেপ! আহ……!!!!!!!

সে আমার দুধ টিপতেই থাকলো আর ঘাড়ে চুমু খেতে লাগলো। তারপর সে আমার ব্লাউজ খুলে দিল। এতে আমার শরীরের উপর ন্যাংটো হয়ে গেল। তারপর সে আমাকে একধাক্কা দিয়ে বিছানায় শুয়ে দিয়ে তার গেঞ্জি খুলে আমার ঠোঁটে কিস করতে লাগলো। আমিও তাকে এতে সাহায্য করতে লাগলাম। সে আমাকে কিস করতে করতে আমার পোদ টিপতে লাগলো। এতে আমি আরো উত্তেজিত হয়ে গেলাম। এভাবে প্রায় ১০ মিনিট কিস করার পর আমার নিশ্বাস নিতে কষ্ট হচ্ছিলো। তাই আমি তার থেকে আলাদা হয়ে জোড়ে জোড়ে নিশ্বাস নিতে লাগলাম। কিন্তু এখনও আমাদের ঠোঁট দুটো প্রায় কাছ কাছাকাছিই ছিল। তখন সে বলতে লাগলো।

হাসানঃ কী হলো মা?

আমিঃ আজকেই কী তোর মাকে মেরে ফেলবি নাকি?

হাসানঃ না মা! আজ আমি তোমাকে ভালোবাসবো! তোমাকে চুদবো! আর চুদে চুদে তোমার দাস হয়ে যাবো!

আমি তার কথা শুনে লজ্জায় মুখ ঘুরিয়ে বললাম।

আমিঃ যাহ…..!!!!!!!

হাসান তখন হেসে বলল।

হাসানঃ কী হলো মা? লজ্জা পেয়েছো?

আমিঃ লজ্জা পাবো নাতো কী করবো? আমার নিজের ছেলেই যে মাদারচোদ হতে চাচ্ছে!

আমার কথা শেষ হতে না হতেই সে আমাকে দুধ চোষা শুধু করলো। এতে আমি চিৎকার করে বলতে লাগলাম।

আমিঃ আহ…!!!!! হাসান চুস! আরো চুস! মায়ের দুধ খা! আহ….!!!!!! খেয়ে ফেল! আহ….!!!!!! খুব মজা লাগছে! আহ……!!!!!!!!

সে আমার দুধ চুষতে লাগলো। আর আমি উত্তেজনায় চিৎকার করতে লাগলাম। তারপর সে আমার শাড়ী আর পেটিকোট খুলে দিয়ে আমাকে পুরো ন্যাংটো করে দিল। আর সেও তার লুঙ্গিটা খুলে পুরো ন্যাংটো হয়ে গেল। তারপর আমার থেকে একটু সরে গিয়ে আমাকে দেখতে লাগলো, আর আমিও তাকে দেখতে লাগলাম। আমার চোখ যখন তার ধোনের উপর গেল তখন আমার মুখ হা হয়ে গেল! তার ধোন প্রায় ১০ ইঞ্চি লম্বা আর ৪ ইঞ্চি মোটা ছিল! আর ছিল লোহার মতো শক্ত। তার ধোনটা দেখে আমি মনে মনে খুশিই হলাম। সেও আমাকে দেখতে লাগলো। আমি বিছানায় পুরো ন্যাংটো হয়ে শুয়ে ছিলাম। আমার গুদে বড় বড় বাল ছিল। কিছুক্ষণ আমরা চুপ করে থাকলাম। তারপর আমিই প্রথম বললাম।

আমিঃ কেমন লাগছে তোর মাকে?

হাসানঃ মনেহচ্ছে আকাশ থেকে নেমে আসা কোনো পরী! তুমি খুব সুন্দরী! মনেহচ্ছে এভাবেই সারাজীবন তোমাকে দেখি! তোমার গুদটাও খুব সুন্দর!

আমি তার দিকে চেয়ে ছিলাম আর সে ধীরে ধীরে তার মাথা আমার গুদের কাছে নিয়ে যাচ্ছিলো। আর তার দুই হাত দিয়ে আমার দুপা ফাঁক করে দিয়ে আমার জলে টুইটুম্বর গুদ শুকতে লাগলো! এটা দেখে আমি বললাম।

আমিঃ আহ…..!!!!!!! মা…..!!!!!!! এটা কী করছিস?

হাসানঃ মা তোমার গুদের গন্ধ খুব সুন্দর! আর এই বালগুলো তোমার গুদের সৌন্দর্য আরো বাড়িয়ে দিয়েছে। মা দয়াকরে এগুলো কখনও কেটো না!

একথা বলে সে আমার গুদে মুখ লাগিয়ে চুষতে লাগলো। এতে আমি পাগলের মতো হয়ে গেলাম। আমি চটিটা শক্ত করে ধরে জোড়ে চিৎকার করে বলতে লাগলাম।

আমিঃ আহ….!!!!!!! হাসন….!!!!!! আহ…….!!!!!!!

আমার চিৎকার পুরো ঘরে ছড়িয়ে গেল।

আমিঃ আহ…..!!!!!!!! হ্যাঁ হাসান চোষ তোর মায়ের গুদ! আহ….!!!!! খুব মজা লাগছে….!!!!!! আহ…..!!!!!! আমাকে তোর বেশ্যা বানিয়ে নে! আহ….!!!!!!

আমি হাত দিয়ে তার মাথা আমার গুদে চেপে ধরে গুদ চোষাতে লাগলাম। সে আমার গুদ থেকে বের হওয়া রসগুলো খেতে লাগলো। সে দুহাত দিয়ে আমার কোমড় শক্ত করে ধরে ছিল। এতে আমিও মজা নিতে লাগলাম। হঠাৎ আমার শরীর কেপে উঠলো আর আমার গুদের জল ছেড়ে দিলাম। হাসান আমার গুদের জল সবটুকু খেয়ে নিলো। তারপর আমি বিছানায় নিস্তেজ হয়ে শুয়ে পরলাম। তারপর সে আমার ঠোঁটে কিস করতে করতে তার ধোনটা আমার গুদে ঘষতে লাগলো। আমরা প্রায় ৫ মিনিট কিস করার পর সে বলল।

হাসানঃ কেমন লাগলো মা?

আমিঃ আর বলিশ না! তুই তো আমাকে জান্নাতে নিয়ে গিয়েছিলি! আজকে অনেক মজা পেয়েছি!

তারপর হাসান আমার ঘাড়ে আর গালে চুমু খেতে খেতে আমার গুদে তার ধোনটা সেট করতে লাগলো।

আমিঃ আস্তে ঢোকাস বাবা! আমি জীবনও এতো বড় ধোন গুদে নেইনি! তোর বাবারটা তোর প্রায় অর্ধেক হবে!

একথা শুনে হাসান ধীরে ধীরে ধাক্কা দিতে লাগলো। এতে তার ধোন আমার গুদের ভিতর ধীরে ধীরে ঢুকতে লাগলো। এতে আমি ব্যাথা পেতে লাগলাম তবুও এতে মজা পাচ্ছিলাম। আমি জোরে জোরে নিশ্বাস নিচ্ছিলাম। হঠাৎ আমার গুদে ধোন ঢুকা বন্ধ হয়ে গেল। সে আমাকে কিস করতে করতে ধীরে ধীরে চুদতে লাগলো। আমি তার সঙ্গ দিতে লাগলাম। এভাবে ২ মিনিট পর হাসান হঠাৎ একটা জোড়ে ধাক্কা দিয়ে তার পুরো ধোনটা আমার গুদে ঢুকিয়ে দিল। এতে আমি ব্যাথা চিৎকার দিতে লাগলাম। কিন্তু তার ঠোঁট আমার ঠোঁটে থাকায় চিৎকার আর বেরুলো না। কিন্তু আমি তার নীচে ব্যাথায় ছটফট করতে লাগলাম। আমার চোখ দিয়ে পানি পরতে লাগলো। এভাবে প্রায় ১-২ মিনিট পর আমি শান্ত হলাম। তখন সে ধীরে ধীরে আমাকে চুদতে লাগলো। এবার আমি এতে মজা পেতে লাগলাম। তাই আমি নীচ থেকে তলথাপ দিতে লাগলাম আর বলতে লাগলাম।

আমিঃ আহ…..!!!!! হাসান…..!!!!!!! চোদ! খুব মজা লাগছে! আহ….!!!!!!! কখনও ভাবিনি যে চোদনে এতো সুখ পাওয়া যায়! আহ…….!!!!!!!! আরো জোড়ে চোদ হাসান! আহ……!!!!!!!!

একথা শুনে সে আমাকে জোড়ে জোড়ে চুদতে লাগলো। এতে আমার শরীরও দুলতে লাগলো। সাথে চকিও দুলতে লাগলো! আর প্রতিটা ধাক্কার সাথে সাথে আমার দুধদুটোও দুলছিলো। পুরো ঘরে আমার চিৎকার আর পায়েলের শব্দ ঘুরছিল। আর এদুটো শব্দ একসাথে হয়ে একটা সুমধুর শব্দ তৈরী করলো। আমিও কোনো কিছুর ভয় না করে জোরে জোরে চিৎকার করতে লাগলাম। আর আবোল তাবোল কথা বলতে লাগলাম।

আমিঃ আহ….!!!!! হাসান! এভাবেই চোদ তোর মাকে! হয়ে যা মাদারচোদ! আহ…..!!!!!!! আমাকে তোর গোলাম বানিয়ে নে! আহ……!!!!!!!

আজকে আমার ছেলে আসলেই আমাকে একটা বেশ্যার মতো চুদছিল আর বলছিলো।

হাসানঃ মা…!!!!! আসলেই আজ খুব মজা পাচ্ছি! আহ….!!!!!!! গোমার গুদ চুদে খুব মজা পাচ্ছি! আগে কাউকে চুদে এতো মজা পাইনি! আহ…….!!!!!!!! আজ জানতে পারলাম যে, মায়ের গুদে আলাদা একটা নেশা আছে! আহ…….!!!!!!!!!

আমিঃ হ্যাঁ! বাবা চোদ! আহ…….!!!!!!!

এখন হাসান আমাকে বিভিন্ন পজিশনে চুদতে লাগলো। সে আমাকে তার উপরে তুলে সে নীচ থেকে আমাকে চুদলো। আবার আমাকে কুকুর চোদা করতে লাগলো আর বলতে লাগলো।

হাসানঃ আহ….!!!!! মা….!!!!! তোমার গুদ তো কুমারী মেয়ের মতো টাইট! এমন গুদ তো আমার বৌয়েরও না! আহ…..!!!!!!

আমিঃ আহ….!!!!!! হাসান চোদ! আহ…….!!!!!!!! আমি তো পাগল হয়ে যাবো! আহ……!!!!!!! আজ পর্যন্ত এমন মজা কোনদিন পাইনি! আহ…..!!!!!!!

তারপর হাসান আমাকে জোরে জোরে চুদতে লাগলো।

আমিঃ আহ……!!!!!!! চোদ হাসান! আহ…..!!!!!!! তোর কাছে তো তোর বাবা কিছুই না! আহ……!!!!!!

হাসানঃ মা আজ থেকে আমি তোমার সব দুঃখ দূর করে দিবো। তোমার সব ইচ্ছা পূরণ করে দিব। তোমার গুদের গোলাম হয়ে থাকবো! আহ….!!!!!!! তোমাকে চুদে খুব মজা পাচ্ছি!

তারপর হাসান আমাকে সোজা করে শুয়ে দিয়ে আমাকে মিশনারী পজিশনে চুদতে লাগলো। এরমধ্যে আমি ৪ বার গুদের জল ছেড়ে দিলাম কিন্তু হাসান ১ বারও না! ৪৫ মিনিট ধরে বিনা বিরতিতে সে আমাকে চুদছিল। এমন চোদা খাওয়া তো দূরে থাক, আমি কখনও শুনিওনি। তার এক একটা ধাক্কা আমার বাচ্চাদানিতে গিয়ে লাগছিলো। এতে আমি স্বর্গসুখ পাচ্ছিলাম। আমার শরীর আবার কাঁপতে লাগলো।

আমিঃ আহ….!!!!! হাসান….!!!!!! আমি ৫ বারের মতো জল খসাবো!

হাসানঃ আহ…..!!!!!!! আমারও বের হবে মা!

আমিঃ হাসান…!!!!!! আমার ভিতরেই তোর বীর্য ফেলে দে! আমি তোর বাচ্চার মা হতে চাই! আহ……!!!!!!! করে দে আমাকে গর্ভবতী!

এট বলতে বলতে আমি আমার গুদের জল ছেড়ে দিলাম। এর প্রায় ১৫-২০ সেকেন্ড পর হাসানও তার বীর্য আমার গুদে ঢেলে দিতে লাগলো। তার ঘন বীর্য আমার বাচ্চাদানীতে পড়তেই আমি যেন স্বর্গে চলে গেলাম! এভাবে সে প্রায় ৩০ সেকেন্ড ধরে আমার গুদে বীর্য ঢাললো। আমি শুধু তার নীচে শুয়ে চোখ বন্ধ করে তার মজা নিতে লাগলাম। সে আমাকে চুমু দিতে লাগলো। আর আমি তার মাথায় হাত বোলাতে লাগলাম আর বললাম।

আমিঃ হাসান! তুই তো আমাকে তোর বানিয়ে নিলি। আমি তো আর বাবার কাছে যেতে পারবো না।

হাসানঃ আর যেতেও দেবনা! মা তুমি শুধু আমার!

আমিঃ তাহলে এসম্পর্কের কী নাম দিবি তুই? তবে হ্যাঁ আমি তোর বউ হবো না! ওটা তোর আগেই আছে।

হাসানঃ সম্পর্ক বদলানোর কী দরকার? আমি আমার মাকে চুদবো। আর তুমি তোমার ছেলের চোদা খাবে!

আমিঃ হ্যাঁ! ঠিকই বলেছিস! ছেলে চোদায় যে মজা তা অন্য কোথাও নেই!

হাসানঃ মাকে চোদার মধ্যেই স্বর্গ আছে!

আমিঃ আজ থেকে তোর মা তোর সজ্জা সঙ্গী হলো!

হাসানঃ আমিও তোমার গোলাম হয়ে গেছি মা!

আবার হাসান আমাকে চুমু খেতে লাগলো। এতে আবার আমরা গরম হতে লাগলাম। আর আমরা চোদাচুদি করলাম। সে রাতে সে আমাকে আরও ৩ বার চুদলো। সকাল ৭ টায় আমাদের চোদা শেষ হলো। প্রতিবারই সে আমার গুদে তার বীর্য ফেললো। তারপর আমরা কাপড় পরে একে অপরের হাত ধরে বাড়ি ফিরে আসলাম। হাসান তার ঘরে গিয়ে ঘুমিয়ে পরলো। আর আমি রান্নাঘরে গেলাম। বৌমা আমাকে চা খেতে দিয়ে বলল।

বৌমাঃ মা! মনে হচ্ছে রাতে আপনার ঠিকমতো ঘুম হয়নি। আপনি গিয়ে ঘুমান। আমি সব কাজ করছি।

আমিঃ ঠিক আছে! তাহলে তুই সব সামলে নিস!

বৌমাঃ আচ্ছা মা!

এই বলে আমি ঘুমাতে গেলাম। এরই মাঝে আমাদের মা ছেলের গোপনে চোদাচুদি চলতেই থাকলো। হাসান আমাকে তার বাচ্চার মা বানাতে চায়। তাই আমি তার বাবার সাথে অনিচ্ছা স্বত্তেও ২-৩ বার চোদাচুদি করি।

এভাবে প্রায় ৪ মাস জানতে পারি আমি আর আমার বৌমা দুজনই গর্ভবতী। সবাই ভাবলো আমার পেটে আমার স্বামীর বাচ্চা। আসলে আমার পেটে হাসানের বাচ্চা। এভাবে আমি আমার ছেলের সাথে গোপন সম্পর্ক বজায় রেখেছি!

…………………….!!!!!!!!!!!!!!!!!!!!!!!!সমাপ্ত!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!……………………….



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/IkMNdWF
via BanglaChoti

Comments