আমার পছন্দের কালেকশন করা‌‌‍:-[মাসি/খালা+মামি+পিসি/ফুফু+চাচি/কাকি+আন্টি] চটি গল্পের তালিকা

আমার পছন্দের কালেকশন করা‌‌‍:-
[মাসি/খালা+মামি+পিসি/ফুফু+চাচি/কাকি+আন্টি] চটি গল্পের তালিকা নিচে দেওয়া হলোঃ-
—————————

০০১. খালার খেলা

০০২. খালার জ্বালা

০০৩. অন্ধ মাসির বন্ধ দরজা খুললো আপন ভাগিনা

০০৪. প্রতিবন্ধী খালাকে যেভাবে ভোগ করলাম

০০৫. মামার শালিকে যেভাবে খালি করলাম

০০৬. নিশি খালা আমার বউয়ের মতোই ছিল

০০৭. ছোট খালাকে চোদার স্বাদ কখনো মিটবে না

০০৮. সাবিহা খালার সাথে

০০৯. মাসির দরদ বেশি

০১০. পাশের বাড়ির মিতা মাসি

০১১. বন্ধুর মা মায়া আন্টির সঙ্গে

০১২. মেয়েকে চুদতে গিয়ে মাকে চুদে ফেললাম

০১৩. দুই মাসির সঙ্গে

০১৪. মাসিকে চোদার মজা

০১৫. কাজের মাসি প্রতিভাকে চোদা

০১৬. কাজের মাসি প্রতিমাকে চোদা

০১৭. কাজের মাসি একাদশির সঙ্গে

০১৮. কাজের মাসি চোদার মজা

০১৯. ছাত্রী ও তার বিধবা মাকে চোদলাম

০২০. মাসির গোপন রোগের চিকিৎসা করলাম

০২১. শিরিন আমার মায়ের বোন

০২২. রুশি

০২৩. মিল্ফোম্যানিয়াক

০২৪. ছোট বেলার আন্টি আমার কামদেবী

০২৫. রুমকির মা

০২৬. অদ্ভুত তৃপ্তি

০২৭. অর্চিতা আন্টি-আমার বন্ধুর মা

০২৮. মামি যখন বউ

০২৯. ছোট বেলা থেকে

০৩০. বড় মামির বিরাট পাছা

০৩১. ফুফুর যৌনতৃষ্ণা

০৩২. পাহাড়ের গহিনে

০৩৩. সরল সুন্দরী ফুফুর সাথে

০৩৪. রিকশাওয়ালা

০৩৫. জীবনের প্রথম মামিকে চুদলাম

০৩৬. ছোট মামিকে চোদা

০৩৭. নতুন মামির সাথে

০৩৮. মামি ও মামাতো বোনকে চোদা

০৩৯. মামি ভাগিনার চোদাচুদি

০৪০. আমার প্রথম সেক্স টিচার

০৪১. আমার অন্তসত্তা মামি চোদলাম

০৪২. গর্ভবতী মামিকে চুদে ভোদা ফাটিয়ে দিলাম

০৪৩. বড় মামিকে খাইলাম ছোট মামা আর আমি

০৪৪. মামিকেও ছাড়লো না হারামজাদা ভাগ্নে

০৪৫. মামি বললো চলনা সিনেমা দেখতে যাই

০৪৬. কাঁচা পাকা দুয়ে মজা

০৪৭. দেহের উপর দেহ রেখে

০৪৮. ছাত্রের মা অর্পনা কাকিমার ভালোবাসা

০৪৯. বন্ধুর মা রাধিকা কাকিমা

০৫০. পাশের বাড়ির কাকিমার সঙ্গে

০৫১. লাভ ইউ কাকিমা

০৫২. বন্ধুর মায়ের সঙ্গে

০৫৩. সজনির মাকে চোদার মজা

০৫৪. গরম কাকির চরম চোদন

০৫৫. রাকেশের মা ঝুমা কাকিমা

০৫৬. বাবুর মা পারমিতা কাকিমা

০৫৭. বর্না কাকিমার রসালো যৌবন ভোগ করলাম

০৫৮. স্মিতা জেঠিমাকে চোদার মজা

০৫৯. বাড়িওয়ালি বিধবা কাকিমাকে চোদার সুখ

০৬০. বন্ধুর বিধবা মাকে ভয় দেখিয়ে ঠাপালাম

০৬১. চাচির সাথে

০৬২. সাথী কাকিমাকে চোদার গল্প

০৬৩. আমার বীর্যে চাচির পেটে বাচ্চা

০৬৪. বর্ষার রাতে গুরুদক্ষিণা

০৬৫. হোলির দিনে কাকির সাথে চরম চোদাচুদি

০৬৬. বীর্যের রঙ

০৬৭. শিপ্রা কাকিমার রসালো যৌবন

০৬৮. টিউশনিতে ভোলার মাকে চোদা

০৬৯. বন্ধুর মাকে চুদে বেশ্যা বানালাম

০৭০. পরমার কামলীলা

০৭১. কুন্ডুর মা আমার কামদেবী

০৭২. গোপা কাকিমা

০৭৩. আমার জেঠিমা

০৭৪. মাসিকে চুদে চড় মারার প্রতিশোধ নিলাম

০৭৫. আমার প্রেম বিবাহ

০৭৬. পুষ্পা কাকিমা

০৭৭. ষোলয়ানা খানকি মামি

০৭৮. মন- কোন সে আলোর স্বপ্ন নিয়ে

০৭৯. বয়-টয় কাম দ্বিতীয় স্বামী

০৮০. মমতাজের দিন

০৮১. ভার্জিন পিসির সাথে হানিমুন

০৮২. নিপুণ খালা

০৮৩. জেঠিমার শিক্ষা

০৮৪. বন্ধুর সৎ মাকে চুদলাম

০৮৫. বৃষ্টির খেলা

০৮৬. গরম মামি

০৮৭.



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/IEYpl81
via BanglaChoti

Comments