গল্প=৩৮৫ মা ছেলের চুদার নেশা

গল্প=৩৮৫

মা ছেলের চোদার নেশা
BY- AAbbAA
—————————–

হাসান তখন সদ্য রেলে চাকরি পেয়েছে। খুলনায় রেলের কোয়ার্টার পাওয়ার সাথে সাথে মাকে ঢাকা থেকে তার সাথে নিয়ে গেল কয়েকদিনের জন্য। বাবাকে অনেক বুঝিয়ে মা কেয়াকে সাথে করে নিয়ে এসেছে। সে জানে এতে বাবার কষ্ট হবে। তবুও নতুন চাকরি, তার উপর নতুন জায়গা। একটা উত্তেজনা তো ছিলোই। তাই মাকে না দেখিয়ে থাকতে পারছিল না হাসান। বাবাকেও আনবে ভেবেছিল। কিন্তু তার কাজের ব্যস্ততার কারণে আসতে পারলো না। বাবা তার হোটেলের ব্যবসা ছেড়ে কোথাও জাননা। ব্যবসাই তার সব। এটা ছাড়া তিনি অন্য কোথাও সময় দেননা। সারাজীবন বউকে সময় দিতে পারেননি। আর এখন ছেলেকে সময় দিতে পারেননা। তবে এনিয়ে হাসানের কোনো অভিযোগ নেই। সে জানে তার সবকিছুই হলো তার মা। তার জগতে তার বাবার অস্তিত্ব কোনদিনও ছিলনা আর আজও নেই। তাই মাকে তার বাসায় আনতে পেরে সে খুব খুশি।

এখানে তার একঘরের একটা বাসা। একপাশে টয়লেট আর রান্নাঘর। রান্নাঘরের বাসন কোসনও অপ্রতুল। হাঁড়ি, কড়াই, বাটি, ডেকচি কয়েকটা আছে। তবে অনেককিছুই নেই। ছেলেদের সংসার কী আর মেয়েদের মতো ওতোটা গোছালো হয়। এটা আছে তো ওটা নেই। তাই হাসান একটু হতাশার সুরেই বলল।

হাসানঃ মা, এখানে এভাবে থাকতে হয়তো তোমার সমস্যা হবে!

কিন্তু কেয়া এতেই অনেক খুশি। ছেলের বাসায় আসতে পেরেছে এটাই তার কাছে অনেক। তাই সে বলল।

কেয়াঃ আমার কোনো সমস্যাই হবেনা! আমি সব সামলে নেবো। তোকে ওতো ভাবতে হবেনা।

হাসান মার কথা শুনে আবার বলে।

হাসানঃ অনেককিছুই কেনা হয়নি। তোমার যা যা লাগবে আমাকে বলো, আমি সব কিনে আনবো।

কেয়াঃ কিছু লাগলে তো বলবই। এনিয়ে তোর ব্যস্ত হতে হবেনা।

মা আসতেই এই ছোট সংসারটায় যে শ্রী ফিরে এলো। এখানে সেখানে ছড়ানো ছিটানো কাগজ গুছিয়ে, ঘরদোর মুছে, বিছানার ময়লা চাদর পর্দার কাপড় ধুয়ে ঘর একেবারে ঝকঝকে করতে লাগলো। তারপর এতোদিন হোটেলের বিস্বাদ খাবারের পর মায়ের হাতের রান্না। আহা… তার যেন স্বাদই আলাদা। যত্ন করে মুখের সামনে এনে এমন করে বেড়ে দিলে স্বাদ আরও বেড়ে যায়। মুসকিল হলো রান্না করতে হয় কেরোসিনের স্টোভে মেছেতে বসে। আর মসলা বাটতে হয় শিল পাটায়। তবে এনিয়ে মা কোনো অভিযোগ তুলেনি। বরং মেঝেতে বসে সে দিব্যি রান্নাবান্না করলো।

সমস্যা শুধু একটা না। নতুন বাসায় আসবাব বলতে শুধু একটা সিঙ্গেল বেড, এটা চেয়ার, একটা টেবিল আর একটা আলমারি। একজন থাকার জন্য যথেষ্ট, কিন্তু মেহমান এলেই মুসকিল। ঘরে একটা সিঙ্গেল বেড। তাই হাসান চিন্তিত মনে বলল।

হাসানঃ মা, এতটুকু খাটে তুমি শুতে পারবে?

হাসানের কথা শুনে কেয়া হেসে বলল।

কেয়াঃ কেন, এখন তো ঠান্ডা পরে গেছে! তাই মা-ছেলে লেপের নীচে জড়াজড়ি করে ঠিক শুতে পারবো!

হাসানঃ এই খাটে একজনেরই ঠিকমতো জায়গা হয়, আবার দুজন!

কেয়া হাসানের কথা শুনে জোড় গলায় বলল।

কেয়াঃ ঠিক এটে যাবে! দেখিস!

নভেম্বর মাস। খুলনায় শীতের শিরশিরানি শুরু হয়ে গেছে। বেলা ১০ টাতেও সোয়েটার পরে থাকতে হয়। হাসানের একটা তোসক আর একটা লেপই সম্বল। মাকে সিঙ্গেল বেডটা ছেড়ে দিয়ে তোসকটা মেঝেতে পাতার কথা ভাবছিল হাসান। এটুকু জায়গায় কী আর দুজন শোয়া যায়। কিন্তু কেয়া তা শুনলো না। এই সিঙ্গেল বেডেই ছেলের সাথে জড়াজড়ি করে লেপের নীচে শুয়ে পরলো। এরফলে দুজন দুজনকে শক্ত করে জড়িয়ে ধরলো। এতে করে কেয়ার দুধ দুটো হাসানের বুকে লেপটে গেল। এরফলে হাসানের ধোন দাঁড়িয়ে গিয়ে তার মায়ের তলপেটে গুঁতো মারতে লাগলো। হাসানের ধোনটা দাঁড়িয়ে যেন পায়জামা ছিঁড়ে বের হতে চাচ্ছিলো। এদিকে কেয়াও তার ছেলের পুরুষালী শরীরের অনুভূতি নিচ্ছিলো। অন্যদিকে মায়ের পরিণত শরীরের প্রতিটা অঙ্গ-প্রত্যঙ্গের ছোঁয়া হাসান পেতে লাগলো। এরফলে লেপের তলে দুজনই উত্তেজিত হতে লাগলো। ছেলের বামহাত দিয়ে মায়ের কোমড় জড়ানো। যেন সে তার মাকে আরো কাছে টানছে। আর ডানহাত বড়ই বেপরোয়া। মায়ের শাড়ীর উপর দিয়েই দুপায়ের ফাঁকে শুড়শুড়ি দিচ্ছিলো। শাড়ীর কুচিটা সরিয়ে আঙ্গুল দিয়ে খোচা দিতে লাগলো মায়ের গুদে। হাসানের আঙ্গুলের খোচায় অস্থির হয়ে কেয়া বলল।

কেয়াঃ আহ…..!!!!!!! ইস….!!!!!!!! হাসান আস্তে!

হাসানঃ আহ…!!!!!! আমার সোনা মা!

কেয়াঃ আহ….!!!!!! ইস……!!!!!! কী করছিস হাসান! ওখানে হাত দিসনা!

হাসানঃ কী করবো বলো! এতো ঘেষাঘেষি করে শুলে তো হাত লাগবেই!

এদিকে কেয়া তার ছেলের ধোনের গুতো তার উড়ুতে অনুভব করতে লাগলো। শাড়ী সায়ার উপর দিয়েই সে তার আকার বুঝতে পারলো। এতে সে লজ্জায় কুকরে গেল। অন্যদিকে সে তার গুদে ছেলের আঙ্গুলের ছোঁয়া অনুভব করছে। এতে সে মনে মনে ভাবছে।

কেয়া-মনে মনেঃ না না না! এটা হাত লেগে যাওয়া নয়। ও এটা ইচ্ছাকৃতভাবে করছে।

তবুও কেয়া চুপচাপ থাকার চেষ্টা করছে। কিন্তু হাসানের আঙ্গুল তার গুদে যেভাবে গুতো মারছে, এতে সে নিজেকে সামলাতে না পেরে হেসে বলল।

কেয়াঃ তোর হাতকে সামলা! তোর বাবা জানতে পারলে কেলেঙ্কারী হয়ে যাবে!

মায়ের কথা শুনে হাসানও হেসে বলল।

হাসানঃ এখানে বাবা কোথায়?

কেয়া তার কথা শুনে হাসানের হাতটা তার গুদ থেকে ঝটকা দিয়ে সরিয়ে দিয়ে বলল।

কেয়াঃ ও বাবা নেই বলে মজা পেয়ে গেছিস না!

হাসান তার মায়ের কথা শুনে হাসে। সে তার মায়ের কথার গুরুত্ব না দিয়ে আবার কেয়ার শরীরে হাত দিল। তবে এবার গুদে নয়, বরং দুধে। হাসান তার ডানহাতটা তার মায়ের বামদুধের উপর দিয়েছে। শাড়ীর আচল সরিয়ে টিপে ধরে নরম মাংসপিন্ডটা। কেয়া কী করবে বুঝতে পারছে না। ছেলের নিশ্বাস তার মুখে লাগছিল। সে বুঝতে পারে হাসান আর ছোট্ট ছেলেটি নেই। সে এখন যুবক হয়ে গেছে। কেয়া ভাবে সে একাই শুলে ভালো হতো। হাসান তো তোসক পেতে মেঝেতে শুতেই চেয়েছিল। এভাবে খাল কেটে কুমির সে নাও ডেকে আনলে পারতো। কেয়ার তো অনেক বছর ধরে একা শোয়ারই অভ্যাস। স্বামী তো তার সাথে শোয় না। অন্য ঘরে শোয়। তাই এভাবে ছেলের সাথে ঘনিষ্ঠভাবে শুয়ে তার শরীর শিরশির করতে লাগলো। ঘর অন্ধকার হতেই ছেলের সাথে এতো ঘনিষ্ঠতা কেমন যেন একটা অজানা আশঙ্কা তার মাথা চাড়া দিয়ে ওঠে। তবে যাইহোক হাসান শাড়ী শায়ার উপর দিয়ে দুধ টিপলেও, ভয়ঙ্কর কিছু করলো না সে! এভাবেই ছেলের বুকেই ঘুমিয়ে পরেছিল কেয়া।

পরদিন সকাল ৬ঃ৩০ ঘুম ভাঙলো কেয়ার। রোদের তেজ নেই। কুয়াশা করে আছে। সে তাড়তাড়ি বিছানা থেকে উঠে পরলো। হাসান আগে উঠে পরেছে। এখন সে গোসল করছে। ৭ঃ৩০ সে ডিউটিতে বেরিয়ে যাবে। কেয়া হাতমুখ ধুয়ে রান্নাঘরে ঢুকলো। ছেলের জন্য নাস্তা বানাতে। পরোটা, ডিম ভাজা আর গরম চা। স্টোভটা জ্বালিয়ে তাড়তাড়ি কাজ করতে লাগলো। নীচে স্টোভটা জ্বালিয়ে উপরের তাক থেকে চিনি নিতে গিয়ে শাড়ীর আচলে আগুন লেগে গেল। কাজের ধান্ধায় প্রথমে খেয়াল করেনি। কিন্তু পিছন ফিরেই সে দেখলো তার শাড়ীতে আগুন লেগে দাউ দাউ করে জ্বলছে। ঝটকা দিয়ে সে আচলটা ফেলে দিল তার শরীর থেকে। এতে আগুন তার পুরো শাড়ীতে লেগে গেল। এতে সে ভয়ে চিৎকার করতে লাগলো।

কেয়াঃ বাঁচাও! বাঁচাও! আগুন!

আগুন দ্রুত ছড়াতে শুরু করছে। শাড়ী থেকে সায়াতেও লেগে গেল। আগুনের শিখা দ্রুত উঠছে উপরের দিকে। কেয়া চেচাতেই থাকলো।

কেয়াঃ হাসান তাড়তাড়ি আয়! আমার কাপড়ে আগুন লেগে গেছে!

কেয়ার চেঁচামেচি শুনে হাসান কোনো রকম একটা তোয়ালা পরে বাথরুম থেকে বের হলো। মায়ের শাড়ী আর সায়াতে আগুনে দেখে তাড়াতাড়ি মায়ের কাছে গিয়ে বলল।

হাসানঃ খোলো খোলো! কাপড়গুলো!

মা তখন ভয়ে ঠায় দাঁড়িয়ে আছে। হাত পা নড়ছে না। ভয়ে আড়ষ্ট হয়ে শুধু চিৎকার করছে। হাসান তাকে বাঁচাতে এগিয়ে গেল। কোমড়ের কুঁচি খুলে শাড়িটা আলগা করলো। খুলে ফেললো ঘেরটা। তারপর খুলতে গেল সায়ার দড়িটা। তখন কেয়া লজ্জায় তাকে বাঁধা দিয়ে বলল।

কেয়াঃ না! না! ওটা খুলিস না!

কিন্তু ততক্ষণে হাসান সায়ার দড়িটা হাতে পেয়ে দিল একটা টান। সায়াটা সাথে সাথে আলগা হয়ে কোমড় থেকে নীচে নামতে লাগলো। কেয়া সেটা টেনে ধরে বলল।

কেয়াঃ না! না! এটা কী করছিস তুই!

এটা দেখে হাসান রেগে বলল।

হাসানঃ ছেড়ে দাও! এটাতে আগুনে জ্বলছে!

হাসান জোড়ে করে কেয়ার হাত সরিয়ে জ্বলন্ত সায়াটা নামিয়ে দিল নীচে। তারপর তাকে একপাশে সরিয়ে আনে। কেয়ার শরীরে তখন শুধু ব্লাউজ ছাড়া আর কিছুই নেই। পেট থেকে নীচে পর্যন্ত ন্যাংটো! ছেলের সামনে এভাবে আচমকা ন্যাংটো হয়ে গিয়ে হচকচিয়ে গিয়েছিল সে। দুহাতে মুখ ঢেকে শিউরে উঠেছিল লজ্জায়। আর মনে মনে ভাবতে লাগলো।

কেয়া-মনে মনেঃ ছি! ছি! ছি! এ কী করলো হাসান! এখন আমি সবাইকে কী করে এমুখ দেখাবো! তার সতীত্বের গোপনতা বলতে আর কিছুই বাকি রইলো না!

এদিকে হাসান তখন জ্বলন্ত কাপড়গুলোতে পানি ঢেলে আগুন নেভাতে ব্যস্ত। তার সামনে যে তার মা ন্যাংটো, সেদিকে যেন তার খেয়ালই নেই! আগুন নিভিয়ে যখন সে মুখ ঘুরিয়ে তাকাল। তখন সে দেখলো যে মা তখন দেয়ালের দিকে মুখ করে কাঁদছে। এটা দেখে হাসান তাড়াতাড়ি মায়ের ব্যাগ থেকে একটা শাড়ী বের করে কেয়াকে দিতে দিতে বলল।

হাসানঃ নাও! এটা পরে নাও!

এটা দেখে কেয়া রেগে গিয়ে হাসানের দেয়া শাড়িটা ঝটকা দিয়ে ফেলে দিয়ে হাসানের গালে একটা থাপ্পড় মেরে বলল।

কেয়াঃ আমার মান-ইজ্জত কী আর বাকি রেখেছিস! শয়তান, জানোয়ার,কুকুর কোথাকার! আবার আমাকে কাপড় দিতে এসেছে! আমার সবকিছু খুলে দিয়ে এখন ঢং হচ্ছে!

হাসান গালে হাত বোলাতে বোলাতে বলল।

হাসানঃ তোমার শাড়ী শায়াতে আগুন লেগেছিল! তাই তো খুলে দিয়েছি!

হাসানের কথা শুনে আরো রেগে যায় কেয়া। সে হাসানের পিঠে অনবরত কিল ঘুষি মারতে মারতে বলল।

কেয়াঃ না! তুই খুলবি না! আমার গায়ে তুই হাত দিবি না!

হাসান মার খেয়েও হাসতে হাসতে বলল।

হাসানঃ এতো দেখছি মহা মুশকিল!

কেয়া তখন জোড়ে জোড়ে কাঁদতে লাগলো আর বলল।

কেয়াঃ কেন আমার সায়া খুলে দিলি তুই? আমি যে তোর মা তা একবারও মনে হলো না!

হাসানঃ তুমি আমার মা হও তা ঠিক! কিন্তু তখন তোমার সায়াটা না খুললে তোমাকে বাঁচানো যেত না! তুমি পুরো জ্বলে যেতে!

কেয়াঃ জ্বলে যেতাম তো যেতাম! মরে যেতাম আপদ চুকে যেত!

হাসান তখন হেসে বলল।

হাসানঃ আমি তো তা কখনও হতে দেব না! আমি বেঁচে থাকতে তোমাকে মরতে দেই কীকরে? তুমি তো জানো যে, আমি তোমাকে কতটা ভালবাসি!

কেয়াঃ ভালবাসিস না ছাই! যতসব মন ভোলানো কথা। মায়ের মা-ইজ্জত সব শেষ করে আবার বলে ভালবাসে!

হাসানঃ তাহলে কী আমি তোমায় ভালবাসিনা মনে হয়?

কেয়াঃ পুরুষ মানুষের ভালবাসা আর ‘.ের মুরগি পোষা একই কথা বুঝলি! কাল রাতেই বুঝেছি যে তুই আমাকে কতটা ভালবাসিস!

হাসানঃ মানে?

কেয়াঃ আমার শরীরের উপর তোর খারাপ নজর আছে তা তুই অস্বীকার করতে পারিস! আমাকে এখানে আনার পেছনে তোর অন্য উদ্দেশ্য আছে!

একথা শুনে হাসানও এবার রেগে গিয়ে বলল।

হাসানঃ সবকিছুই এতো উল্টো ভাবো কেন? তোমাকে কিছু বলাই বৃথা। আমি চললাম ডিউটিতে! কবে ফিরবো জানি না!

কেয়া রাগে কাঁপতে কাঁপতে বলল।

কেয়াঃ কবে ফিরবো জানি না মানে? আজ ফিরবি না?

হাসানঃ না।
হাসানের গোসল করা হয়ে গিয়েছিল। সে আজ আর সেভ করলো না। নাস্তা হয়নি, তাই খাওয়াও হলো না। জামাকাপড় পরে ডিউটির ব্যাগ নিয়ে বেরিয়ে গেল। তার রাগে বেরিয়ে যাওয়া দেখে মনে হলো, সে আজ আর জলদি ফিরছে না। খুব রাগ তার। হাসান দ্রুত পায়ে বাড়ি থেকে বেরিয়ে যেতেই কেয়া দরজাটা লাগিয়ে দিয়ে গুম মেরে বসে থাকলো কিছুক্ষণ। তারপর শাড়ী সায়া পরে বিছানায় শুয়ে নানা কথা ভাবতে লাগলো মনে মনে।

কেয়া-মনে মনেঃ শয়তান! কুত্তার বাচ্চাটার বড় বাড় বেড়েছে! প্রশয় পেয়ে পেয়ে এতো বাড়াবাড়ি শুরু করেছে! ওর সামনে ইজ্জত আব্রু সামলে রাখাও দায়! সব সময় যেন সুযোগের অপেক্ষায় ঘুরঘুর করছে। একটা সুযোগ পেলেই….!!!!!!

এসব কেয়া ভাবছে, কারণ সে মা হয়েও হাসানের চোখে লালসা লক্ষ্য করেছে অনেকবার! কী বিচ্ছিরিভাবে আড় চোখে তাকায় বড় বড় দুধ আর ফোলা পাছাটার দিকে। একপলক দেখেই টুক করে চোখ সরিয়ে ফেলে। মনে করে মা কিছুই বুঝতে পারবেনা। কেয়ার চোখ এড়ানো এতো সহজ না। হাসানের এরকম নোংরা চাহনি দেখে কেয়ার মনে বারবার প্রশ্ন জেগেছে।

কেয়া-মনে মনেঃ হাসান কী চায়? নিজের জন্মদায়িনী মায়ের প্রতি এরকম আচরণের কারণ কী? ও কী পাগল হয়ে গেল? না, না ও পাগল নয়! সে সেয়ানা একটা! তাই সে বুদ্ধি করে আমাকে একা এখানে নিয়ে এসেছে! এবিষয়ে সে আগে থেকে প্লান করেছিল। আমাকে এখানে একা পেয়ে শারীরিকভাবে দুর্বল করার প্লান! শয়তান, জানোয়ার, পাষন্ড ছেলে একটা! দিনে দিনে একটা পাষন্ড তৈরী হয়েছে! নিজের মাকেও কামনা করতে ছাড়েনা। না হলে কী আর গতকাল রাতে নিজের মায়ের গুদে কেউ এইভাবে আঙ্গুল ঢুকিয়ে দেয়।

কাল কী গরমটাই না চেপে ছিল কেয়ার, তা শুধু সেই জানে! তার ছোঁয়ায় তার গুদ জলে ভিজে গিয়েছিল। কতো কষ্টে যে নিজেকে সে সামলিয়েছে, তা শুধু সে নিজেই জানে। বহুদিন স্বামীসঙ্গ নেই। এখন সে স্বামীর পরিত্যাক্ত সম্পত্তি। তার স্বামী অন্য ঘরে শোয়। তাই বহুদিন পর তার ছেলের ছোঁয়ায় তার শরীর আবার জেগে উঠেছিল। কিন্তু মা হয়ে আর কতোক্ষণই বা নিজেকে রক্ষা করবে এই পাষন্ডটার হাত থেকে। কাল সে ভয়ই পেয়েছিল। তার মনে হচ্ছিল এই বুঝি সে ছেলেকে আঁকড়ে ধরে তার কাছে নিজেকে বিলিয়ে দিবে আর বলবে।

কেয়াঃ ওরে! দুষ্টু ছেলে! মাকে এমন উত্তেজিত করলে আর সামলাতে পারবিনা৷ তোর মা যে বড়ই ক্ষুধার্ত।

এরকম নানা কথা চিন্তা করছিল কেয়া। সে বিছানা থেকে নেমে দেয়ালের টাঙ্গানো আয়নাটার সামনে দাঁড়ালো। তারপর শরীরের সব কাপড় খুলে পুরো ন্যাংটো হয়ে গেল। তারপর নিজেকে দেখলো আপাদমস্তক। চেহারা তার সুন্দর। টানাটানা চোখ, খাড়া নাক, লাল টুকটুকে লাল চেরীফলের ফলের মতো পুরু রসাল ঠোঁট! এককালে বহু পুরুষকে ঘায়েল করেছিল এই রূপ দিয়ে। কিন্তু এখন তো তার বয়স হয়েছে। ৪২ বছর হবে এই আগস্টে! এখন আর তার শরীর ঘাটার আর কী আছে? বিশেষ কিছু তো আর তার চোখে পরছে না। বড় বড় সামান্য ঝুলে পরা দুধ, সামান্য চর্বিযুক্ত পেট, মোটা মোটা তান আর মাংসযুক্ত পাছা ছাড়া। তার শরীরে কী এখনও এতো আকর্ষণীয় যে তার নিজের পেটের ছেলেই তাকে কামনা করে! সত্যি কী সে এখনও সুন্দরী, এখনও যৌবনবতী যে তার শরীর দেখে তার যুবক ছেলের মাথা খারাপ হয়ে যায়। সুযোগ পেলেই তাকে জড়িয়ে ধরতে চায়। কী জানে, কী পায় তার শরীরে? একেক জনের পছন্দ একেক রকম। হাসান বোধহয় তার সমবয়সী ন্যাকামো করা কচি আধুনিক মেয়েদের পছন্দ করে না, বরং সে তার মা কেয়ার মতো বয়সী যৌবনাবতী নারীতে মজা পায়।

সেই সকালবেলা হাসান বাসা থেকে বের হয়ে গেছে। আর এখন সে বাসায় ফেরে নি। কেয়া অনেকবার ফোন করেছে। কিন্তু ফোন ধরছেই না। শুধু রিং বেজেই যাচ্ছিলো। কেয়া যতই হোক একজন মা। একমাত্র ছেলের উপর আর কতক্ষণ রাগ করে থাকবে। ৯ ঘন্টা যেতে না যেতেই কেয়ার রাগ সব পানি হয়ে গেল। তার মনটা ভরে উঠলো অনুশোচনায়। আজ সকালের নাস্তা বানাতে গিয়ে এই কান্ড। ছেলেটা সকালের নাস্তা তো দূরে থাক, দুপুরের খাবার খেতেও বাসাতে আসলো না। সারাদিন মনে হয় না খেয়েই আছে। কাল রাত থেকে হাসানের উপর রাগ উঠেছিল। গুদে আঙ্গুলি করার পর থেকে রাগটা আরো বেড়েছে। আর সায়াটা খুলে দিতেই যেন রাগের বারুদে আগুন লেগে গেছে। আর এখন কেন যেন মনে হচ্ছে কেয়া যেন তার উপর একটু বেশিই খারাপ ব্যবহার করে ফেলেছে। ছেলে এখন স্বাবলম্বী। তার উপর রেলে চাকরি করে। মাকে তার বাবার আড়ালে করলই না হয় একটু আদর সোহাগ। তাতে ক্ষতি কী! তার বাবা তো তার বিয়ে করা বউয়ের কথা ভুলেই গেছে। আর ছেলে যদি বাবার বউকে পছন্দ করে তাতে দোষের কী! আর ওকেও তো সব বিষয়ে দোষ দেয়া যায় না। সে তো বলছিল যে সে মেঝেতে ঘুমাবে। কেয়াই তো একসাথে ঘুমানোর জন্য জেদ ধরলো। একখাটে ঘুমালে তো একটু ছোঁয়াছুয়ি হবেই। আর শাড়ী সায়া খোলাতেও তো তার দোষ নেই। কেয়াই তো আগুন আগুন বলে চিৎকার করে ওকে ডাকলো। আর কোনো ছেলে কী তার মায়ের কাপড়ে আগুন লাগা দেখে স্থির থাকতে পারে। শাড়ী সায়া থেকে পুরো গায়ে আগুন লাগবে এই ভয়েই তো সব কাপড় খুলে দিবে। কোথায় ছেলে তার জীবন বাঁচাল। আর সে কিনা এমন ছেলেকে সকালের নাস্তা না খাওয়ায়ে গালাগালি করে বাড়ি থেকে বের করে দিল। ইদানিং কেয়ার বুদ্ধিশুদ্ধি বোধ হয় লোপ পেয়েছে।

ছেলে যদি তাকে জ্বলন্ত কাপড় খুলে তার জীবন বাঁচায়, তবে এতে ছেলের দোষ কোথায়!

হাসান পায়েস খেতে ভালবাসে। সারাদিন কিছু খায়নি। তাই কেয়া খেজুরের গুড়ের পায়েস আর গরুর মাংস রান্না করলো। কিন্তু রাত ১০ টা বেজে গেলেও হাসান বাসায় ফিরলো না। বলে গিয়েছিল আজ ফিরবে না। তাই বলে ফিরলোই না। চিন্তায় চিন্তায় দিশেহারা হয়ে পরলো কেয়া। এখানকার কাউকে সে চিনে না। রাত হয়েছে অনেক। এই বিল্ডিংয়ে হাসানের কয়েকজন কলিগও থাকে। এতো রাতে সবাই ডিউটি থেকে ফিরে ঘুমিয়েও পরেছে। কাকেই বা জিজ্ঞেস করবে যে হাসান ডিউটি কখন শেষ। রাত চিন্তায় চিন্তায় কাটলো। একা বিছানায় শুতেও ভালো লাগছিল না। কাল কতো সুন্দর ছেলের আদরের উষ্ণতায় ঘুমিয়েছিল। আজ সে বিছানা কনকনে ঠান্ডা। কেয়ার ঘরের মধ্যে আর মন টিকলো না। মোড়া পেতে বসে থাকলো বারান্দায়। খুব ঠান্ডা পরেছে। রাস্তাঘাট কুয়াশায় ঢেকে গেছে। তবুও ঘরে এলো না সে। একটা চাদর গায়ে দিয়ে ঠায় বসে থাকলো ছেলের ফেরার অপেক্ষায়। পরেরদিন সকালে ডিউটিতে যাওয়ার জন্য কয়েকজন বের হলো। কেয়াকে এই বারান্দায় বসে থাকতে একজন ভদ্রলোক তাকে বলল।

ভদ্রলোকঃ কী ব্যাপার খালা? এতো ভোরে উঠে বসে আছেন?

কেয়াঃ কাল ডিউটি থেকে আমার ছেলে বাসায় ফেরেনি!

ভদ্রলোকঃ সে কী! হাসান তো কাল বিকাল ৪ টায় ডিউটি শেষ করে বেরিয়েছে। অন্য কোথাও যায়নি তো?

কেয়াঃ কী জানি! একটু দেখুন না! কাল থেকে ওর চিন্তায় সারারাত বারান্দায় বসে আছি! ছেলেটা তবুও ফিরলো না!

ভদ্রলোকঃ মোবাইলে ফোন করুন!

কেয়াঃ করেছি! ধরছে না!

ভদ্রলোকঃ বাড়িতে কী ঝগড়া হয়েছিল?

কেয়াঃ হয়েছিল একটু! কিন্তু এতো রাগ করার মতো কিছু না!

ভদ্রলোকঃ আপনি চিন্তা করবেন না! আপনি ঘরে যান! আমি দেখছি!

ভদ্রলোককে বলে কাজ হলো। তাকে বলার ১ ঘন্টার মধ্যে হাসানকে সাথে করে নিয়ে আসলেন। বারান্দা থেকেই দেখতে পেল কেয়া। ছেলের সাথে চোখাচোখি হতেই বুঝলে এখনও ছেলে রেগে আছে। কালকের অভিমান এখনও যায়নি। বাসায় ঢুকতেই কেয়া হাসানের কলার ধরে বলল।

কেয়াঃ কোথায় গিয়েছিলি?

এটা দেখে ভদ্রলোকটা চলে গেল। কেয়া ছেলের হাত ধরে হিরহির করে টেনে নিয়ে বিছানায় বসিয়ে বলল।

কেয়াঃ কাল এতোবার ফোন করেছি, ধরিসনি কেন?

হাসান উদাসীনভাবে উত্তর দেয়।

হাসানঃ ধরে কী হবে! শুধু তো বলবে সব দোষ আমার!

কেয়া হাসানকে এক গ্লাস পানি দিয়ে বলল।

কেয়াঃ আচ্ছা বাবা! দোষ দেই আর যাই দেই, ফোনটাতো ধরবি নাকি! কী চিন্তায় না তুই আমাকে ফেলেছিলি।

হাসান এক চুমুক পানি খেয়ে বলল।

হাসানঃ তোমার ওরকম কথার জন্যই তো ফোন ধরিনি। সব তো আমার দোষ। তোমার সাথে একখাটে শুয়েছি, তা আমার দোষ। তোমার কাপড় খুলে দিয়েছি, তাও আমার দোষ।

হাসানের কথা শুনে কেয়া তার পাশে বসে বলে।

কেয়াঃ এতো অভিমান আমার উপর। এজন্যই কাল বাসায় আসলিনা। কাল সারারাত আমার কীভাবে যে কেটেছে, তা শুধু আমি জানি! চিন্তায় চিন্তায় আমার যে কী অবস্থা। খালি ভেবছি, কেন তোকে শুধু শুধু এতোগুলো কথা বলতে গেলাম। কেনই বা তোর উপর রাগ করতে গেলাম। সারারাত বিছানায় শুইনি! এই ঠান্ডায় বারান্দায় বসে ছিলাম এই ভেবে যে, এই বুঝি তুই আসলি!

হাসানঃ শুনেছি! হাফিজ ভাই বলল। এটা শুনেই তো তাড়াতাড়ি চলে এলাম। নাহলে তো ভেবেই নিয়েছিলাম আরও ২ দিন ফিরব না। আমি বাসায় থাকলে যখন এতো অসুবিধা, তাই আর বাসাতেই আসবো না।

কেয়াঃ আমাকে একে রেখে বাইরে থাকবি তো, আমাকে এখানে আনলি কেন? কার জন্য এখানে আসলাম? তোর জন্যই তো নাকি? ঠিক আছে তোকে আর কোনো দোষ দেবো না! তুই যা করতে চাস তাতে কিছুই বলব না। সবকিছু মেনে নেব। আমার সব কাপড় খুলে দিলেও কিছু বলব না! সায়া খোল কিছুই বলব না! একখাটে শুয়ে জড়িয়ে ধর কিছুই বলব না!

পানি খাওয়ার সময় হাসান কেয়ার একথা শুনে বিষম খেয়ে গেল। আর কাশতে কাশতে বলল।

হাসানঃ কী বলছ কী তুমি?

কেয়াঃ হ্যাঁরে! কালরাতে আমি অনেক ভেবে দেখলাম। দেখ হাসান তুই বড় হয়েছিস, পুরুষ হয়েছিস! তোর কাছে আমার ঢাকাঢাকির আর কিছুই নেই! তুই আমার সবকিছু দেখেছিস! একদম নিজের বউয়ের মতো! আগের দিন হলে কোনো পুরুষ যদি কোনো কুমারী মেয়েকে ন্যাংটো দেখতো, তবে তাকে বিয়ে করতে হতো!

হাসানঃ সত্যি মা! তুমি সত্যি বলছ?

কেয়া হাসানের গালে চুমু খেয়ে তাকে নিজের বুকে টেনে নিয়ে হাসিমুখে বলল।

কেয়াঃ হ্যাঁ সোনা! আমি কুমারী মেয়ে নই, তবে স্বামী পরিত্যাক্তা! তোর বাবা আমার সাথে ৫ বছর হলো শোয় না!

হাসানঃ কেন?

কেয়াঃ তোর বাবা চেয়েছিল আমি তার হোটেলের বার ড্যান্সার হই! আমি রাজি হইনি। ওর নোংরা ব্যবসায় বার ড্যান্সারদের ইজ্জত বলে কিছু থাকে না। সব খদ্দরের সামনে নিলাম হয়ে যায়। আমি রাজি হইনি বলে তোর বাবার নাকি আমাকে আর ভালো লাগে না! এখন ও একটা মেয়ের সাথে রাত কাটায়। সে যাক ও যা পারে করুক! আমাকেও আমার রাস্তা খুঁজে নিতে হবে। এখানে এসে আমি দেখলাম যে তুই আমাকে পছন্দ করিস, আমাকে চাস! তাই তোর কাছ থেকে নিজেকে আর দূরে রাখবো না! এখন থেকে তুই আমার স্বামী! এখন থেকে আমি তোর কাছেই থাকবো। আর ঢাকায় ফিরবো না।

হাসানঃ কে ফিরতে দিচ্ছে তোমাকে! তুমি এখন থেকে এখানে আমার স্ত্রী হয়ে থাকবে!

কেয়াঃ কাল যখন তুমি আমার দুধ টিপছিলি, তখন আমার মনে হচ্ছিল যে ভুলে যাই আমি তোর মা! ভুলে যাই বাকি সবকিছু! আহ…!!!!! কী আরাম দিচ্ছিলি তুই আমাকে! তোর আঙ্গুলটা আমাকে এতো গরম করেছিল যে মনে হচ্ছিলো যেন আমার শরীর আগুনের তৈরী! তখন আমার কান, মুখ দিয়ে যেন ধোঁয়া বের হচ্ছিলো।

হাসানঃ আমি জানতাম তুমি খুবই হট! কিন্তু সাধারণ গৃহবধূ সেজে থাকো! ভেতরে ভেতরে তুমি একটা এটম বোমা! আগে থেকেই তোমাকে দেখলে আমি উত্তেজিত হয়ে যেতাম। তোমাকে দেখলে মনে হয় যেন একজন পর্ণ অভিনেত্রী!

কেয়াঃ আমিও তোর মতো হ্যান্ডসাম ছেলে কম দেখেছি। তোকে নিয়ে আমি আগে থেকে কামনা করতাম! তাই তোর কাছে এখানে আসার জন্য পাগল ছিলাম। ভাবছিলাম কবে তুই আমাকে তোর কাছে আনবি। আর যখন এখানে এসে দেখলাম যে তুই আমার জন্য পাগল। তখন আমি খুব খুশি হয়েছিলাম। এখন থেকে আমি শুধু তোর, আর কারো না! এই বাসায় শুধু তুই আর আমি। আমাকে যখন খুশি ন্যাংটো কর, কিছু বলবো না! আমার গুদে হাত দে, কিছু বলবো না! আমাকে আদর কর সোহাগ কর যা খুশি কর, আমি আর তোকে কিছুই বলবো না।

মায়ের এসব কথা শুনে হাসান উত্তেজনায় কাঁপতে লাগলো। সে নিজেকে স্থির রাখতে পারলো না। সে দুহাতে মাকে জড়িয়ে ধরে গালে চুমু দিতে দিতে বলল।

হাসানঃ ও আমার সোনা মা! সুন্দরী মা! তোমার কোনো তুলনা হয় না!

একথা বলে সে তার মায়ের রসালো ঠোঁটে কিস করতে লাগলো। এতে দুজনই আরো উত্তেজিত হয়ে উঠলো। হাসান কিস করতে করতে ডানহাত দিয়ে তার মাকে নিজের শরীরের সাথে চেপে ধরে। আর বামহাত দিয়ে চেপে ধরে লদলদে পাছার মাংস। যুবক ছেলে পুরুষালী জোড়ে জড়িয়ে ধরে কেয়ার শরীর। হাসান মায়ের পাছা টিপতে টিপতে উপরের ঠোঁট কাৃড়ে ধরে চুষতে থাকে প্রাণপণে। পান করতে থাকে মায়ের রসাল ঠোঁটের সুমিষ্ঠ লালারস। কেয়ার নিজেকে উজার করে দেয় হাসানের কাছে। হাসান মায়ের আচল ফেলে দেয়। কেয়া বিছানায় শুয়ে পরে। আচল সরে যেতেই কেয়ার বড় বড় দুধদুটো হাসানের চোখের সামনে চলে আসে। ওগুলো দেখে হাসান আর থাকতে না পেরে সেগুলো টিপে ধরবো ব্লাউজের উপর দিয়েই আর বলল।

হাসানঃ ওহ…!!!!! মা….!!!!! কী বড় বড় তোমার দুধগুলো! মনে হচ্ছে এখনই ব্লাউজ ছিঁড়ে বেরিয়ে আসবে!

ছেলের মুখে তার দুধের প্রশংসা শুনে ভালো লাগলো কেয়ার। তাই সেও কামুকীভাবে বলল।

কেয়াঃ ব্লাউজ ছিঁড়লে ছিঁড়ুক না! তুই আবার কিনে দিবি!

হাসানঃ এগুলো এতো বড় বড় বানালে কী করে?

হাসানের কথায় কেয়া হেসে বলে।

কেয়াঃ এগুলো বানাতে হয় নাকি? নিজে থেকেই হয়ে গেছে!

হাসানঃ না, অনেকে বলে ম্যাসোলিন বা অন্যান্য তেল লাগালে নাকি এতো বড় বড় হয়?

কেয়াঃ আমার ওসব কিছু লাগেনা। রোজ সারা শরীরে অলিভ ওয়েল মাখি শুধু! আর কিছুর দরকার নেই! উহ….!!!!!! আহ….!!!!!! আস্তে! এতো জোড়ে টিপিস না!

ব্লাউজের উপর দিয়ে দুধগুলো টেপায় একটু ব্যাথা পাচ্ছিলো কেয়া। তাই সে একে একে তার ব্লাউজের সব হুক খুলে ফেলে। পিঠের হুকটা খুলে দিয়ে ঢিলে করে দেয় ব্রাটাও। হাসান সেগুলো তার শরীর থেকে আলাদা করে দেয়। আর এতেই টুসটুসে ল্যাংড়া আমের মতো কেয়ার বুকের যৌবন ফল হাসানের সামনে বেরিয়ে এসে ঝুলতে লাগলো। দেখে মনে হচ্ছে যেন আম গাছে দুধ আম ঝুলছে। হাসান মায়ের উম্মুক্ত দুধদুটো ধরে টিপতে লাগলো। একবার ডানেরটা, আরেকবার বামেরটা! বোটায় মুখ দিয়ে চুষতেই কেয়া আহ…. বলে কেঁপে উঠলো। তার বাদামী বোটার চারপাশে তার ছেলের জ্বিব আর ঠোঁট আর ভেজা মুখের উষ্ণতা! বোটার ডগায় ছেলের ধারালো দাঁতের ছোঁয়া! এতে কেয়ার শরীরে যেন বিদ্যুৎ দৌড়াতে লাগলো। এ ভালো লাগাটা আসলে কী? স্নেহ-মমতা নাকি লুকানো নিষিদ্ধ বাসনা! হাসানের মুখের ছোঁয়ায় কেয়ার উত্তেজনা আরও বাড়তে লাগলো। আর মনে মনে ভাবলো।

কেয়া-মনে মনেঃ কী শয়তান ছেলেরে বাবা! চুষে চুষেই আমাকে গরম করে দিল!

কে বলবে এখন নভেম্বরের শীতের সকাল! কারণ তারা দুজন ঘেমে গেছে। এবার হাসান কেয়ার শাড়ী খুলে দিল। কেয়াও তার সায়ার দড়িটা খুলে দিল। হাসান সেটাও কেয়ার শরীর থেকে আলাদা করে দেয়। তখন কেয়া বলতে থাকে।

কেয়াঃ আমাকে আবার ন্যাংটো করে দে! আমি আর বাঁধা দিবোনা।

লজ্জা যে একটু একটু করছিলনা তা নয়! কেয়ার সব কাপড় খুলতে একটু সংকোচ বোধ হচ্ছিলো। তবুও সে ছেলের সামনে সোজা হয়ে দাঁড়ালো, সকল লজ্জা দূর করে। কেয়া খাটের পাশে দাঁড়িয়ে আছে। হাসান তার গুদে হাত দেয়। বালে ঢাকা গুদ। হাসান গুদের বালে বিলি কাটতে লাগলো। তারপর বালগুলো দুপাশে সরিয়ে দিয়ে একটা আঙ্গুল ঢুকিয়ে দিল তার মায়ের গুপ্তধনে।
এতে কেয়া হাত মুঠো করে বলল।

কেয়াঃ ওহ….!!!!!! খোদা…!!!!!!

হাসান তার মায়ের গুদে আঙ্গুলি করতে করতে বলল।

হাসানঃ তোমার এ জায়গাটাকে কী বলে বলত মা?

হাসানের কথা শুনে কেয়া লজ্জা পেয়ে দুহাতে মুখ ঢেকে বলে।

কেয়াঃ জানি না!

হাসানঃ তুমি জানো! কিন্তু লজ্জায় বলছ না!

কেয়া লজ্জায় মুখ নিচু করে বলল।

কেয়াঃ ধ্যাত! বললাম তো জানি না! ওটা হলো প্রসাব করার জায়গা!

হাসানঃ না! না! প্রসাবের জায়গা তো এমনি বলে। ওটার আসল নাম কী?

কেয়াঃ তুই জানলে তুই বল?

হাসান তখন মজা করে বলল।

হাসানঃ এটাকে বলে গ-উকার আর দ! বুঝেছ?

কেয়া তার কথা না শোনার ভান করে হাসানের শার্ট খুলতে লাগলো। তখন হাসান আবার বলল।

হাসানঃ বলো গুদ!

কেয়াঃ ছিঃ কী নোংরা ভাষা! ওসব তুই বল!

হাসানঃ তুমিও একবার বলো!

কেয়াঃ এসব ভালো কথা নয়! নোংরা লোকেরা বলে!

হাসানঃ তবুও বলো! আমি শুনবো!

কেয়া তখন হেসে বলল।

কেয়াঃ তুই যখন এতই শুনতে চাচ্ছিস, তবে শোন! মেয়েদের প্রসাবে জায়গাকে বাংলায় বলে গুদ বা মাং! হিন্দিতে বলে চুত বা বুর! আর ইংরেজিতে বলে পুসি বা কান্ট! মেয়েদের দুধকে বলে মাই বা ম্যানা! আর পাছার ফুটোকে বলে গাঢ়! ছেলেদের ধোনকে বাংলায় বলে বাঁড়া! হিন্দিতে বলে ল্যাওড়া বা লন্ড! আর ইংরেজিতে বলে কক বা ডিক! হয়েছে? নাকি আরও কিছু শুনতে চাস?

কেয়ার কথা শুনে হাসান হেসে বলল।

হাসানঃ ওরে বাবা! তুমি তো দেখছি একটা ডিকশনারি!

কেয়াঃ শুনতে চাইলি, তাই শুনিয়ে দিলাম!

হাসান বুঝে গেছে যে মা যে সব জানে, সব বুঝে, তাই নয়! মা একটা চোদন প্রিয় মহিলাও বটে! ভাজা মাছটা উল্টে খেতে পারে না, এমন সেজে থাকে। মা সে সে জিনিস না তা সে আগেই বুঝতে পেরেছিল। আজ শুধু ১০০ ভাগ নিশ্চিত হলো। কেয়া কথাগুলো বলতে বলতে হাসানের সব কাপড় খুলে দিয়ে পুরো ন্যাংটো করে দিল! এতে হাসান ১০ ইঞ্চি ধোনটা কেয়ার সামনে লাফাতে লাগলো। হাসান বড় আর মোটা ধোনটা দেখে কেয়া হা হয়ে বলল।

কেয়াঃ ওরে বাবা! এটা কী বানিয়েছিস?

হাসানঃ এটা কী আমি বানিয়েছি নাকি? এটা তো এমনিতেই এমন! এটাকে বাংলায় বলে ধোন বা বাড়া, হিন্দিতে বলে ল্যাওড়া বা লন্ড, আর ইংরেজিতে বলে কক বা ডিক!

কেয়া ছেলের কথায় হাসলো। আর হাত বাড়িয়ে ধোনটা ধরলো। ধোনটা ধরে মনে হলো যেন একটা গরম লোহা। ছেলের ধোন ধরে কেয়া বলল।

কেয়াঃ আমি জানতে চাইছি, এটা এতো বড় হলো কী করে?

হাসান তখন চোখ টিপে বলল।

হাসানঃ তোমার কথা ভেবে রোজ একে মালিশ করাই, ব্যায়াম করাই! আর তাতেই এটা এমন হয়েছে!

কেয়া হাসানের ধোনটা খিচতে খিচতে জিজ্ঞেস করে।

কেয়াঃ আমার কথা কী ভাবিস?

হাসানঃ আমার ভাবনা জুড়ে শুধু তুমি আর তুমি! তোমাকে নিয়ে আমার ভাবনার কী আর শেষ আছে! ঢাকায় কতোবার তোমাকে কাপড় পাল্টাতে দেখেছি! গোসল করতে দেখেছি! বাথরুমের দরজায় একটা ফুটো করছিলাম। সেটা দিয়েই তোমাকে দেখতাম। সেই সব ঘটানাই ভাবি!

কেয়াঃ ও! তার মানে তুই আগেই আমাকে ন্যাংটো দেখেছিল? তাই তো বাছাধন, আমার দিকে এতো চোখ দেয় কেন! দরজার ফুটো দিয়ে তাহলে আগেই আমার মধুভান্ডার দেখা হয়ে গেছে! আচ্ছা একটা সত্য কথা বলতো যে, আমার উপর তোর চোখ কেন? তোর বয়সী বা কম বয়সী কতো সুন্দরী মেয়ে আছে। রেলে চাকরি করিস, শুনলে নিজেরাই তোর কাছে আসতে চাইবে। তাদের ছেড়ে আমায় কেন?

হাসানঃ কী যে বলো না মা! ওরা তো আর তোমার মতো হট না! ম্যাচিওর না! ওসব কচি মাল দিয়ে আমার কোনো কাজ হবে না! ওদের দেখলে আমার গরমই ওঠে না!

কেয়াঃ শুধু তোর গরম ওঠে নিজের মাকে দেখলে, তাই না?

একথা বলে কেয়া ছেলের ধোনটা রগড়াতে রগড়াতে বিছানায় বসে পরলো। ছেলের বড়, মোটা ধোনটা এতোটাই লোভনীয় যে, সে আর নিজেকে ধরে রাখতে পারলো না! রগড়াতে রগড়াতে মুখে পুরে নিল। ধোন থেকে তীব্র পুরুষালী গন্ধ পেল। ছেলের ধোনের মাথা জ্বিব দিয়ে ঘাটতে লাগলো। মায়ের ভেজা মুখ ধোনে পরতেই হাসান যেন দিশেহারা হয়ে পরলো। শিহরণ খেলে গেল তার সারা শরীরে। এতে সে কেঁপে উঠে বলল।

হাসানঃ আহ…..!!!!!!! ইস……!!!!!!!! মা….!!!!!!! কী করছো!
কেয়া ছেলের সংবেদনশীল অঙ্গগুলোকে ভালভাবেই যানে! কেয়া ছেলের বিচি দুটোকে একটু চোটকে দিতেই অস্থির হয়ে ওঠে হাসান। আরো কিছুটা নীচে অর্থাৎ ছেলেদের ধোন আর পোদের মাঝের অংশে চুমু দিতেই হাসান তিড়িং বিড়িং লাফিয়ে উঠে বলতে লাগলো।

হাসানঃ উহ…..!!!!!!! আহ……!!!!!!!! না! না! মা! প্লীজ ওখানে না!

কেয়া শোনে না! ছেলের মানা করার পরেও সে বারবার সেসব জায়গাতেই জ্বিব দিয়ে চাটতে থাকে। হাসান এমনিতেই মাকে ন্যাংটো দেখে হাসান উত্তেজিত ছিল। তার উপর মায়ের এরকম কার্যকলাপ তাকে যেন পাগল বানিয়ে দিল। সে আর চুপ করে থাকতে পারলো না। হাত ধরে টান দিয়ে মাকে বিছানায় শুয়ে দিল। এতে কেয়া বিছানায় চিত হয়ে শুয়ে পরলো। হাসানে চোখ দুটো তখন মায়ের দুধের উপর। তারপর একটা দুধের বোটা মুখে পুরে নেয়। প্রথমে ঠোঁট, তারপর জ্বিব ও শেষে দাঁত দিয়ে চেপে ধরে। এতে কেয়া শিউরে উঠে বলে।

কেয়াঃ উস…!!!!!! আহ…..!!!!!!! হাসান!

কামড়ে ধরলো বাম দুধের বোঁটাটা। হাসানের জ্বিব ঘুরতে লাগলো কেয়ার কালচে খয়েরী খাড়া বোটার চারপাশে। ওর শক্ত হাত দিয়ে মায়ের দুধগুলো টিপে ধরেছে। হাসানের দাঁতগুলো খুব ধারালো। কেয়ার খুব ভয় হতে লাগলো। তার মনে হতে লাগলো যে হাসান উত্তেজনার ফলে না কামড়ে দেয়। তাই সে ভয়ে ভয়ে বলল।

কেয়াঃ উহ….!!!!!! আহ….!!!!!! ওখানে কামড়াস না!

যেটার ভয়ে ছিল কেয়া সেটাই হলো। মানা করার পরও হাসান তার মায়ের বোটায় কামড় বসিয়ে দিল। এতে কেয়া ধরফর করতে থাকে। হাত পা ছুড়তে থাকে। কিন্তু উঠতে পারে না। কারণ হাসান তার শরীরের সব ভর তার শরীরে চেপে দিয়েছে। কেয়া অসহ্য যন্ত্রণায় চিৎকার করে বলল।

কেয়াঃ আহ….!!!!!! ইস…..!!!!!! মাগো!

হাসান বোটা থেকে দাঁত আলগা করে আবার কামড় বসিয়ে দেয়। এতে কোমড় ঝাকি দিয়ে উঠলো কেয়া। মাথা বিছানার এপাশ ওপাশ আচড়াতে লাগলো। শত চেস্টা করেও হাসানের নীচ থেকে বের হতে পারলো না। কেয়া প্রায় কাঁদো কাঁদো কণ্ঠে বলল।

কেয়াঃ আহ….!!!!!! উহ…..!!!!!!! ইস……!!!!!!! মরে গেলাম! ছাড় ছাড়! উহ….!!!!!! মাগো!

ছেলের দাঁতের দংশনে কেয়ার সারা শরীরে যেন বিদ্যুৎ খেলে যায়। সে যেন আকাশে ভাসছে। সারা শরীরে কাটা দিয়ে উঠেছে। চরম উত্তেজনায় পাদুটো থরথর করে কাঁপছে। হাসান তাকে জোড়ে জড়িয়ে ধরেছে। সে প্রায় কামোম্মাদ। সে মায়ের শরীর বাগে পেয়েছে আর কি সে এই সুযোগ ছাড়ে। এবার সে ধীরে ধীরে মায়ের কোমড়ের কাছে গেল। পাদুটো টেনে ফাঁক দিল দুপাশে। জ্বিব লাগিয়ে চাটতে লাগলো মায়ের গুদ! চেট নিচ্ছে উপচে আসা টাটকা কামরস। সে তার জ্বিব মায়ের গুদের আরও গভীরে ঢুকিয়ে দেয়। এতে কেয়া কেঁপে উঠে বলল।

কেয়াঃ আহ……!!!!!!! উস….!!!!!! ওখানে মুখ দিস না বাবা! ইস…..!!!!!! নোংরা জায়গা ওটা!

মুখে না না করলেও, কেয়া এতে খুব মজা পাচ্ছিলো।

কেয়াঃ হাসান! আহ….!!!!!!

মায়ের কথা শুনে হাসান একটু থেকে মায়ের মুখের দিকে তাকিয়ে বলল।

হাসানঃ কী?

কেয়াঃ আহ…..!!!!!!! আমি আর পারছিনা! যা হোক কিছু একটা ঢোকা আমার গুদে! আহ….!!!!!

মায়ের জড়ানো গলায় বলা কথাগুলো হাসানকে আরো অসুর করে তুললো। খাবলা মেরে টিপে ধরলো মায়ের দুধ দুটো। নিষ্ঠুরভাবে টিপতে লাগলো। এতে চিৎকার দিয়ে ওঠে কেয়া। এতে কামসেনারা তার পায়ের ফাকে এসে হাজির হয়েছে। উদ্দত বল্লম তার সামনে তার করা। হাসান তার মাকে ভোগ করার জন্য তৈরী হলো। ধোনটা গুদে সেট করে একটা ঠেলা মারে। এতে কেয়ার গোপনাঙ্গ আর গোপন রইলো না ছেলের কাছে। তার এই নারীত্বের কামগুহায় প্রবল বেগে ঢুকে গেল ছেলের ধোনটা। ধাক্কার পর ধাক্কা মারতে লাগলো হাসান। এতো বড় আর মোটা ধোন ঢুকতেই চেচিয়ে ওঠে কেয়া।

কেয়াঃ আহ…..!!!!!! ইস…..!!!!!! উহ……!!!!!!! আরো জোড়ে ধাক্কা মার! আহ…..!!!!!! পুরোটা ঢুকিয়ে দে ভিতরে!

হাসান ধাক্কা ধাক্কা মারতে মারতে বলল।

হাসানঃ আহ…!!!!! পা দুটো আরও ফাক করো!

কেয়া পা দুটো আরো পাক করে বলল।

কেয়াঃ আহ…..!!!!! নে ঢোকা! চোদ শালা ভালো করে!

হাসানঃ আহ….!!!!!! মা! কী গরম তোমার গুদের ভিতরটা! আহ……!!!!!!!

কেয়াঃ আহ…..!!!!!! আহ…..!!!!!!! চোদ হারামজাদা! ভালো করে চোদ! আহ…..!!!!!!!! মায়ের সব গরম ঠান্ডা করে দে! আহ……!!!!!!!!

কামসেনার দল ভীষণ বেগে ঝাপিয়ে পরেছে কেয়ার গুদে। মাংসের স্তর ভেদ করে গভীরে আরও গভীরে! ঢুকছে আর বের হচ্ছে, ছেলের দানবিয় ধোনটা। আদিম খেলায় মেতে উঠেছে মা-ছেলে। এটা কেনো কামনার খেলা না। এটা ভালবাসার খেলা!

………………….সমাপ্ত…………………..



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/BAoyUzb
via BanglaChoti

Comments