গল্প=৩১২ নতুন জীবন (পর্ব-৪)

গল্প=৩১২

নতুন জীবন
BY- Ambrox33
পর্ব-৪

—————————–

সকালে ঘুম ভাংগল মার ডাক শুনে। মা কাথা সড়িয়ে দিয়ে বলল’ আরি উঠো এবার।
এভাবে আর কতক্ষণ শুয়ে থাকবে? 

আমি ঘুম জড়ানো চোখে দেখলাম মা গোসল করে এসেছে।  ভেজা চুলে মাকে দেখে মনে হলো স্বর্গ থেকে কোন দেবী নেমে এসেছে। আমি এক টানে মাকে বুকের কাছে  নিয়ে আসতেই মা বলল’ সোনা  এখন সকাল সকাল কিছু শুরু করো না’   প্লীজ।  এই সবে গোসল করে এলাম।

আমি কোন কথা না বারিয়ে
জোর করে চেপে ধরে একটা লম্বা কিস খেয়ে ছেড়ে দিয়ে বললাম’  সকালে মিষ্টিমুখ না করলে দিনটা ভালো যায় না’
এই বলেই বিছনা থেকে উঠে পড়লাম। 

আমি ল্যাংটা হয়ে যেতে দেখে মা বলল’ এই তোয়ালে নিয়ে যাও”

আমি বললাম’  থাক ঘরে তুমি আর আমি তো খালি আছি।

মা বলল’ তবুও এমন থাকবে না।

আমি বললাম’  কেন,  সারারাত করে মজা নিয়ে  এখন বলছো লজ্জা করছে।

মা বলল’ লজ্জা নয়। লজ্জা তো  কাল যা ছিল’  সব নিয়ে নিয়েছো আর রাখলে কই? 

আমার কথাটা শুনে খারাপ লাগল। ও তার মানে আমি জোর করে কিছু করছি তোমার সাথে? 

মা তখন এগিয়ে এসে আমাকে জড়িয়ে ধরে বলল’ যা বাবা আমি কখনো এরকম বলেছি? খালি কথায় কথায় রাগ তোমার।  আমি বলতে চাইলাম
কাল লজ্জা তা,  তুমি ভেংগে দিয়েছো বলে আমার ভালোই লেগেছে। 

তখন আমি হেসে’ বললাম’  আচ্ছা বুঝেছি।

আমি তোয়ালেটা নিয়ে ব্রাশ করতে করতে বাথরুমে ডুকে গেলাম। সকালের নাস্তা করতে করতে মা বলল’ আরি আমাকে  কয়েকটা জন্মনিরোধ বড়ি এনে দিও।

আমি মাকে রাগাবার জন্য বললাম’  কেনো, কি হবে তাতে?

মা বলল’ আহ ন্যাকা কিছু জানে না। কাল যে আরাম করে ঢেলে ভরিয়ে দিয়েছো আমার গুদের ভিতরটা ‘, গুদ বলেই মা জিভ কাটলো।

আমি বললাম’ যেটা যার নাম তাই বলে ডাকবে।  এত লজ্জা কর নাতো। 

আমি মার পেটে হাত দিয়ে বললাম’   ঢাললাম তো কি হবে?   থাকুক কিছুদিন পর আমাদের সন্তান আসবে।

মা বলল’ খুব শখ জেগেছে না? এই বয়সে আমি বাচ্চা বের করতে পারব না, আর বিয়ে না করলে তো বাচ্চার আশা ভুলে যাও ” এটা বলেই মা খুব লজ্জা পেয়ে গেল।

মা খাচ্ছিল, বুঝতে পারেনি হঠাৎ মুখ দিয়ে কি বলতে গিয়ে কি বলে ফেলেছে।তাই মা খাবার ছেড়ে হাসতে হাসতে  মাথা নিচু করে ফেলল’।

  আমার খাওয়া শেষ হয়ে গিয়েছিল, আমি হাত ধুয়ে এসে মাকে ডাকলাম’ এই নূর একবার তাকাও না।  তুমি আমায় সত্যি বিয়ে করবে বলো না? 

মা তখন লজ্জায় মাথা নামিয়ে বলল’ না,  মোটেও না। ওই আমি এমনি বলে ফেলেছি, এই বয়সে বিয়ে সম্ভব না।

আমি তখন মার মুখটা তুলে চোখে চোখ রেখে বললাম’  জানো তোমাকে নিয়ে আমি কত স্বপ্ন দেখেছি,  আমার যেমন ধন সম্পদ, সম্মান হবে সমাজে সেরকম তোমাকে নিয়ে একটা সংসার করব। আমি আর তুমি  আমাদের ছেলে মেয়ে।সবার সব স্বপ্ন কি আর সত্যি হয় বলো? 

আমার ও তাহলে হবে না এটা বলেই উঠে চলে যাচ্ছিলাম। তখন মা আমার হাতটা ধরে বলল’ বোকা গাধা সবকিছুতেই মন খারাপ,  আমার মুখ থেকে তো বেরিয়ে গেছে আমার মনের কথা তাও বুঝনা এই বলে মা খিল খিল করে হেসে দিলো।

আমি তখন বললাম’ আচ্ছা বদমাশি করা হচ্ছে এই বলে মাকে কাছে টেনে নিয়ে ঠোটগুলো মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলাম।

তখন মা বলে উঠল’ ছাড় ছাড় নাহলে গলা মুখে ভাত লাগিয়ে দেব। 

আমি ছেড়ে দিলাম। তখন জিজ্ঞাস করলাম সত্যি করবে তো? 

তখন মা হেসে বলল’ হ্যাঁ, বাবা করব, করব,  করব। হলো এবার? কিন্তু আমাকে আইনি আর ধার্মিক দু’ভাবেই বিয়ে করতে হবে।

আমি বললাম’ ঠিক আছে তাই হবে।  আমি উঠে যেতেই বলল’ মনে করে বড়ি নিয়ে এসো কিন্তু।

আমি বললাম’ এই এক জ্বালা রোজ খেলে তুমি মুটিয়ে যাবে।

তখন মা বলল’ গাধা যখন আমার সেইফ পিরিয়ড থাকবে  তখন ভিতরে ঢেল অন্য সময় বাইরে বের করে দিবে।

আমি বললাম’ আচ্ছা তাই হবে” এই বলে মাকে একটা কিস করে বেরিয়ে পড়লাম  ইউনিভার্সিটিতে  যাবার জন্য।

ইউনিভার্সিটিতে  যেতেই সবার আগে আদিল ধরল’ কিরে কি হয়েছিল কাল? 

আমি তখন আদিলকে রোজি কি করেছিল কাল সব খুলে বললাম’।  তখন আদিল বলল’ তোর বউ তো খুব ভালো তোকে মাফ করে দিয়েছে, অন্য কেউ হলে তোকে ছেড়ে দিতো। 

আমি বললাম’  হ্যাঁরে জানি এজন্যই কোহিনূরকে খুব ভালোবাসি।  আমি ছাড়া ওর যেমন কেউ নেই ” সেরকম ও ছাড়া আমার কেউ নেই দুনিয়ায়।
আমরা দুজন দুজনের আশ্রয়স্থল।

আদিল বলল’ দোস্ত তুই কোর্ট  ম্যারেজটা করে এখানে এবার।আমি আর আমার ফ্যামিলি তো থাকবেই।

আদিলকে অভিনন্দন জানিয়ে বললাম’  তোর তো এংগেজমেন্ট হয়ে গেল। হ্যা আমিও ভাবছি কোহিনূরের সাথে কোর্ট  ম্যারেজটা করে নেব।

গল্প করতে করতে ক্লাসে ডুকলাম।দেখতে দেখতে আমার কোর্স প্রায় শেষ হবার পথে এসে দাঁড়িয়েছে। যখন আমি বাইরে আসছি দেখলাম রোজি  হাসতে হাসতে একটা ছেলের সাথে কোথাও যাচ্ছে গাড়িতে করে।

মনে পড়ল মা ঠিকই বলেছে এসব মেয়ে সারাজীবন থাকবার নয়।  নিজেকেই বকে উঠলাম কাল আরেকটু হলে যা ভুল করতে যাচ্ছিলাম। এ ভুলের কারনে হয়তো সারাজীবনের জন্য আমার কোহিনূরকে হারিয়ে ফেলতে হতো। মার মন ঠিকই বিপদের আভাস বুঝে গিয়েছিল। যে তার প্রাণপুরুষ কি করতে চলেছে।

আমি মনে মনে উপরওয়ালাকে ধন্যবাদ জানালাম।  অজান্তেই চোখের কোন ছলছল করে উঠল আমার।  পরক্ষনেই আবার মার মিষ্টি মুখটা ভেসে উঠল,  সাথে সাথেই মনে পড়ল মা জন্মনিরোধ বড়ি নিয়ে যেতে বলেছে। আরেকটু হলে ভুলে গেছিলাম। 

আমি ডাক্তারের দোকানে গিয়ে বড়ি কিনলাম বেশ দামি আর ভালো মানের। দোকানদার আমাকে ঔষধ খাবার নিয়ম বুঝিয়ে দিলো। 

আমি একটা জিনিস জানার জন্য দোকানদারকে বলেই ফেললাম’ আচ্ছা এটা খেলে কি মুটিয়ে যায়?

দোকানদার বলল’ না,না এরকম কোন কিছুই হয় না।  মাঝেসাঝে সাইট ইফেক্ট হালকা হলে তখন একটু মুটিয়ে যায়, কিন্তু ভালো কোয়ালিটির নিলে কোন চিন্তা নেই।
আমি আপনাকে ভালো কোয়ালিটির দিছি তাই কোন চিন্তা নেই। আমি খুশি হয়ে বাড়ির দিকে আসতে লাগলাম।

ঘরে জামাকাপড় ছেড়ে সব ডুকেছি  সে সময় মা এসে জিজ্ঞাস করল’  কই আমার জিনিস , এনেছ?

আমি বুঝলাম মা কি বলতে চাইছে। আমি একটু রাগাবার জন্য বললাম কিসের জিনিস।

মা বলল’ তোমায় যাবার সময় কত করে বললাম’ আসার সময় মনে করে জন্মনিরোধ বড়ি নিয়ে এসো।

আমি মাকে বললাম’  স্যরি, একদম ভুলে গেছি গো।

মা তখন রেগে গিয়ে বলল’ তা তো ভুলে যাবেই।  সব পুরুষ মানুষ একি রকম হয়। কাল যখন আমার ভিতরে ঢেলেছিলি তখন তো ভুলে যাসনি। আর এখন আনবার সময় ভুলে গেলি।

আমি একটা জিনিস দেখেছি মা রেগে গেলে তুই করে কথা বলে।বাকি সময় তুমি করেই বলে, এটা আমার বেশ ভালো লাগে।

যেন মনে হল মা একসাথে দুটো সত্যায় পূরন করছে। মা রেগে গিয়ে আমার বিছনায় মাথায় হাত দিয়ে বসে বলল’ যা আগে গিয়ে নিয়ে আয়। আমি কিছু জানি না।

আমি বসে মাকে জড়িয়ে ধরতে গেলে, মা হাত ছাড়িয়ে বলল’ আগে নিয়ে আয়। না হলে আমার নিচের দরজা তোর জন্য বন্ধ।

আমি তখন পেছন থেকে মার সামনে ঔষধের প্যাকেট তুলে ধরতেই  মার চোখটা লজ্জায় নিচে হয়ে রইল।  আমি বললাম’  কই এবার তাহলে নিচের দরজা খুলে দাও বলেই মাকে আমার ঘামে ভেজা শরীর নিচে নিয়ে এসে জড়িয়ে ধরে কিস করতে লাগালাম।

মা বলে উঠল এতক্ষন ধরে তাহলে আমার সাথে বদমাশি করা হচ্ছিল, এই বলে মা বলল’ ছাড়ো এখন। 

আমি তখন মাকে বললাম’ একটু আগে তুই আর এখন তুই থেকে তুমি,  আমার কিন্তু বেশ ভালো লাগে। মনে হয় এক সাথে মা আর বউকে পেয়ে গেছি।

মা হেসে’ বলল খুব মজা না? 

আমি বললাম’  সে আর বলতে।
আমি মার কাপড়টা উপরের দিক নিয়ে যেতে লাগলেই”মা বাধা দিয়ে  বলল’ আগে ফ্রেস হও, খেয়ে নাও, আমি কোথাও পালিয়ে যাচ্ছি না। তারপর করো মন ভরে বুঝলে? এই বলে মা দৌড়ে চলে যেতে লাগল।

তখন আমি মাকে জড়িয়ে ধরে ঔষধগুলোর খাওয়ার নিয়মটা বুঝিয়ে দিয়ে,  মার পাছাটা টিপে  বললাম’  এটা বেশ দামি আর ভালো কোয়ালিটির, কোন সাইড এফেক্ট নেই। তাই তোমার মোটা হবার চান্স ও প্রায় নেই।

মা হেসে বলল’ খুব খুশি না? 

আমি বললাম’  সে আর বলতে,

মা আমাকে ছাড়িয়ে চলে যেতেই ফ্রেস হয়ে এসে একসাথে খেতে বসলাম।  খেতে খেতে মাকে আর রোজির কথাটা বললাম’।

মা ভাত চিবাইতে চিবাইতে বলল’  তোমাকে তো আগেই বলেছিলাম  এরা সারাজীবন  থাকবার না।

আমি তখন মাকে বললাম’  আচ্ছা, কাল  কখন তুমি আমার পেছন পেছন এলে?  আমি তো তোমাকে আদির মা আর সবার সাথে কথা বলতে দেখেছিলাম। 

মা হেসে বলল’ কথা আমি বলেছিলাম ঠিকই ওদের সাথে
কিন্তু চোখ সবসময়ই তোমার দিকে ছিল’।  জানতাম  যেকোন ভুলে  কোনো  দূর্ঘটনা হবে। কারন কাল রোজি যেভাবে তোমার দিকে তাকাচ্ছিল,  আমি তখনি বুঝে গেছি ওর চাহনিটা আমার কাছে ভালো  লাগছিল না।  তাই আমি আগে থেকেই সর্তক হলাম।

আমি অবাক হয়ে গেলাম। আমাকে হা করে তাকিয়ে থাকতে দেখে মা আমার প্লেটে মাংস তুলে দিতে দিতে বলল’  মনে নেই সেদিন কি বলেছিলাম? যত উড়ছ উড়ু,  কিন্তু তোমার সূতো সবসময় আমার হাতেই থাকবে।

আমি হেসে বললাম’  তুমি একটা ডিটেক্টিভ এজেন্সি শুরু করো।

মা ও তখন হাসতে হাসতে বলল’ মন্দ বলোনি, শুরু করলেই হয়
কিন্তু আমি তো খালি তোমার উপরেই ডিটেক্টিভি করব।

আমি তখন মাকে বললাম’  আমি আগেই বলেছি আমি কাল কিছু করেনি।  মেয়েটা আমাকে টেনে নিয়ে গিয়ে শুরু করেছিল। আর এটা সত্যি স্বীকার করছি তুমি যদি না আসতে সেসময় হয়তো বা আমার তরফে কোনো ভুল হয়ে যেত  পারত, বলেই ভাত নিয়ে খেতে পারলাম না।

আমি তখন কাছে এসে খাইয়ে দিয়ে বলল’ এই পাগল খাবার সময় কাঁদতে নেই। তাতে অমঙ্গল হয়,  আমি তো সারাজীবন  তোমার পাশে থাকব। আমি খালি তোমার।
কিন্ত আমায় কোনোদিন ঠকাস না বাইরে কারোর সাথে।

আমি মাকে আর কথা বলতে দিলাম না। মার মুখে হাত দিয়ে বললাম’ আমি তো তোমাকে বলেছি আর কোনদিন এরকম হবে না, এই বলে মার হাতের ভাত মুখের পুরে খেয়ে নিয়ে একটু আদুরে গলায় বললাম’  আমাকে খাওয়াইয়ে দাও না?

মা তখন আমাকে খাওয়ায় দিতে লাগল। আমিও আমার হাত দিয়ে মাকে খাওয়ায় দিলাম। আর বা হাত দিতে মার দুধদুটো আস্তে করে টিপতেই মা বলল’ আরি খাওয়ার সময় এমন করতে নেই সোনা?

আমি তাই অনিইচ্ছা হলেও ছেড়ে দিলাম। খাওয়া দাওয়া শেষ হলে মাকে বাসন মেজে রাখতে সাহায্য করলাম। যেই মার কাজ শেষ হয়েছে। মাকে আর কিছু বলতে না দিয়ে পাঁজাকোলা করে মাকে কোলের মধ্যে নিয়ে, ঘরের মধ্যে ডুকেই মাকে আমাদের গেইটটা লাগিয়ে দিতে বললাম’।  যাতে বাইরে শব্দ কম যায়। মা লাগিয়ে দিলো আমার কথামতো।

মাকে আস্তে করে বিছনার উপর নামিয়ে রেখে,  উঠে গিয়ে ঘরের জানালা ভালো করে লাগিয়ে পর্দা টেনে দিলাম। মা মাথায় হাত দিয়ে দেখতে লাগল আমার কৃর্তি আর হেসে বলল’  ভর দুপুরবেলায় এখন চুদতে আসছো?  দেখবে আশেপাশের লোক চলে আসবে শব্দ শুনে।

এখন মা আগের থেকে অনেক ফ্রি হয়ে গেছে।  গুদ,ধোন চুদা এসব বলতে আর বাধা পাচ্ছে না। আমি নিজের গেঞ্জি আর প্যান্ট খুলে পুরো লেংটা হয়ে মার শরীরের ওপর ঝাঁপিয়ে পরে বললাম’ যে আসবে আসুক। আসলে দেখতে পাবে আমি আমার বউয়ের সাথে চুদাচুদি করছি। অন্যকারো সাথে না। আর এখানে সবাই খুলামেলা কেউ কাউকে নিয়ে মাথা ঘামায় না।

আমি মার ওপর শুয়ে পড়তেই, মা আমার মাথাটা ধরে আমার চোখের দিকে তাকিয়ে আমায় দেখতে লাগল।
আমি বললাম’ কি দেখছ এমন করে?

মা বলল’ তোমায় দেখছি আর ভাবছি কত ছোট ছিলে একদিন, আর আজ হঠাৎ কত বড় হয়ে গেলে। যেখান দিয়ে বেরিয়েছ সেখানেই আবার প্রবেশ করছো।
আর কয়েকদিন পর আমার পেটে তোমার ভালোবাসা গড়ে উঠবে, এসব আমি আবার নিজের ইচ্ছাতেই করছি ‘ এই বলে মা হাসতে থাকল আরো জোড়ে।

আমি বললাম’ তো কি হলো? দুনিয়ায় ভালোবাসা কত ধরনের হয়। কত মানুষ সমলিংগের একে অপরকে ভালোবেসে বিয়ে করছে, বাচ্চা করছে। আর  ছেলে মাকে ভালোবাসলেই যত দোষ? কোথায় লেখা আছে? 

মা হেসে বলল’ না কোথাও লেখা নেই।
আমি বললাম’ তবে?
মা বলল’ না, পারব না তোমার সাথে তর্কে।

আমি হেসে বললাম’ তুমি পারবে না কারন তুমিও আমাকে ভালোবাস, এই বলে আমি এক হাতে মার পড়নের মেক্সিটা  ওপরের দিকে তুলতে তুলতে ঠোটগুলো নিজের মুখের মধ্যে নিয়ে মাকে কিস করা শুরু করলাম’।  মেক্সিটা খুলা হয়ে গেলে ব্রাটা খুলতে লাগলাম। তখন মা পিট তুলে আমায় হেল্প করল খুলতে।

আমি বললাম’  ধূর এমন হুক লাগানো ব্রা পড়বে নাতো। আর প্যান্টিটা তোমার কবেকার ছিঃ”
আমি তোমাকে ব্রা আর প্যান্টি এনে দেব, দেখবে এসবে হুক থাকবে না।

মা বলল’ না একদম না। আমি বাইরে গেলে আমার প্রব্লেম হতে পারে। ওজন্য আমি এসব পরি না।

আমি মার ঠোটটাকে কিস করতে করতে বললাম’ উফ ঘরে পরবে খালি আমার কাছে। বাইরে গেলে তুমি তোমার মতই পর।

তখন মা ব্রার হুক খুলে দিয়ে বলল’ হ্যা, দুধ খাবার শখ এদিকে ব্রা হুক খুলতে পারেনা।

আমি কৃত্রিম রেগে বললাম’ তুমি পরবে বেশ।
মা তখন ব্রাটা বিছনার পাশে রাখতে রাখতে হেসে বলল’ আচ্ছা বাবা তাই হবে।

আমি শুনেই খুব খুশি হয়ে একটা দুধ টিপতে লাগলাম আরেকটা মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলাম।  এভাবে টিপাটিপি চুষাতেই মার শরীর সারা দিতে শুরু করল।

মা কামমিশ্রিত স্বরে বলল’ প্যান্টিটা খুলে দাও না? তবে ছিঁড়ে দিও না কালকের মত।

আমি দেরী না করেই বা হাত দিয়ে প্যান্টিটা টেনে নামিয়ে দিয়েই, বা হাতটা মার গুদের কাছে নিয়ে গিয়ে  আস্তে আস্তে মার গুদের ক্লিট দুটো আংগুল দিয়ে নাড়াতে লাগলাম।

আর মুখের মধ্যে নিয়ে একটা দুধ পাগলের মত কামড়ানো সেই সাথে চুষতে থাকলাম।
মা খালি উফফফ আহহহ আহহহহহ  উফফফ আহহহহ  করে করে কেঁপে উঠলে লাগল।

গুদে হাত দিতেই দেখলাম আজ চুল নেই।  মাকে তখন জিজ্ঞাস করলাম কখন কাটলে? 

মা আদুরে স্বরে মিউ মিউ করে বলল’ তুমি আজ চলে যাবার পর।

আমি বললাম’ কি করে বুঝলে আমার চুল ভালো লাগে না?

মা চোখ মেরে বলল’ আমি সব বুঝি, তুমি কি চাও। 

আমি তখন না হেসে’ পারলাম না। বললাম’ হ্যাঁ,  আমার ক্লিন সেভড ভালো লাগে। এই বলে আমি একটা বালিশ এনে মাকে বললাম’  তোমার পাছাটা একটু তুল।
মা পাছাটা তুলতেই আমি বালিশটা নিচে দিয়ে গুদটাকে আরো মুখের কাছে নিয়ে এলাম।

আমি এখন ভালো করে গুদটা দেখতে লাগালাম। মা আমাকে এমন করে তাকিয়ে থাকতে দেখে জিজ্ঞাস করল’ কি দেখছ এমন করে?

আমি হেসে’ বললাম’ ধ্যাত বিরক্ত করো না। কাল লাইটের আলোয় এই আসল মধু ভান্ডারটা কে ভালো করে দেখতে পারেনি। আজ দেখব দিনের আলোতে, মাকে আদেশের স্বরে বললাম’  তুমি তোমার থাই দুটো হাত দিয়ে ভালো করে তুলে ধর তো।

মা কিছু না বলে আমার আদেশ শুনল। আমি তখন গুদটা জিভ দিয়ে চেটে নিলাম। দেখলাম এর মধ্যে মার গুদ থেকে রস বের হয়ে একাকার হয়ে হচ্ছে।

আমি বললাম’ কোহিনূর তোমার  গুদটা কি ফরসা, আর পাপড়ি দুটো দেখছ?   বলেই পাপড়ি দুটো মুখের মধ্যে নিয়ে চুষতে শুরু করলাম।

মা আমার মাথার চুল চেপে ধরল’ বলল’ থেমো না সোনা, চুষে যাও’ আহহহ।

আমি গুদটা চুষতে লাগলাম আর পাপড়ি দুটো  কামড়াতে লাগলাম।  তারপর গুদটা ফাঁক করে দেখে বললাম’  তোমার এই  ফুটোর ভিতরটা কত সুন্দর। ভিতরটা জবা ফুলের মত টকটকে লাল।

সত্যি কি করে আমার এই আখাম্বা ধোনটা  তোমার এইটুকু ছোট্র ফুটোর মধ্যে ডুকতে পারে  ভেবে অবাক হচ্ছি’।

মা খানিক রেগে গিয়ে বলল’ ওগো এসব না বলে একটু ভালো করে চুষে দাও না। আমি আর থাকতে পারছিনা, সেদিক খেয়াল আছে?

আমি এবার হেসে’  জোড়ে জোড়ে  গুদের মধ্যে যতটা ভিতরে জিভ নিয়ে নেওয়া যায়’ নিয়ে যেতে লাগলাম। মা তার ডান হাতের আংগুল গুলো নিজের মুখের মধ্যে নিয়ে চুষতে চুষতে গুংগাতে  লাগল, আর বা হাত দিয়ে আমার মাথার চুল  চেপে ধরে বলল’ উফফ আহহ করে যাও, করে যাও, থেমো না। উহহ আহহ উফফ কি সুখ অস্ফুটভাবে বলতে লাগল।

আমিও সুখের আবেশে মার গুদটা চুষতে লাগলাম। এভাবে কিছুক্ষন চুষতে মা আমার পুরো মুখ ভিজিয়ে দিলো।  আমি সেই আসা মিষ্টি স্বাদের সবটুকু রস খেয়ে নিয়ে মার কাছে যখন মুখ নিয়ে গেলাম। 

মা হেসে’ বলল’ পুরো মুখ ভিজিয়ে দিয়েছি কেমন লাগল? এই বলেই আমাকে চিত করে শুইয়ে দিয়ে নিজে আমার  ওপরে এলো।
আমি বললাম’ আমি তো বারবার এরকম ভিজতে চাই গো রোজ।

আর মার মাখনের মত গালে চুমু দিয়ে বললাম’ সত্যি বলছি গো আমি যতই মিষ্টি খেয়েছি, কিন্তু তোমার এই রসের মত এত মিষ্টতা কখনো পাইনি।

মা মিষ্টি করে হেসে বলল’ তাই বুঝি?
আমি মাথা নাড়লাম, হু।

মা আমাকে অবাক করে আমার ধোনটা হাত দিয়ে ধরে বলতে লাগল’ তোমার এই জিনিসটাও বেশ সুন্দর বলেই ধোনের কাছে নাকটা নিয়ে গিয়ে গন্ধ নিতে লাগল।

বলল’ জানো যেদিন তোমাকে মেরেছিলাম  সেদিন এই গন্ধটার জন্য আমি কিছুক্ষনের জন্য একটা ঘুরে চলে গিয়েছিলাম। এটা বলেই মা  জিভ দিয়ে পাছার ফুটো থেকে আমার ধোনটা চেটে দিলো। 

আমার সারা শরীরে যেন একটা আলাদা শিহরণ খেলে গেল। মা আমার দুটো বিচিকে হঠাৎ মুখের মধ্যে নিয়ে  একটা হাত দিয়ে আমার ধোন ওটানামা করতে লাগল। আরেকটা হাত দিয়ে আমার পাছার ফুটোতে ডুকিয়ে বের করতে লাগল। মা যে এরকম শুরু করবে আমি ভাবতে পারেনি। আমার তো তখন যায় যায় অবস্থা। 

এরপর মা আমার ধোনটা যতটা পারা যায় নিজেই নিজের ভিতর ডুকাচ্ছে আবার বের করছে। আজ দেখলাম মার সেরকম অসুবিধা হচ্ছে না। আর যখন বের করছে মুখ থেকে আমার ধোনটা  লালাতে, রসে ভিজে একাকার। 

এভাবে করতে করতে মা চোখ মেরে বলল’ কেমন লাগছে?  তুমি করতে পারো আমার সাথে,  কি ভাবছ আমি পারিনা নাকি এই খেলা।

আমি বললাম’ তবে রে এই বলে মার মুখ থেকে ধোনটা বের করে
মাকে চিৎ করে শুইয়ে ধোনটা গুদের কাছে ঘষতে ঘষতে,  মুখটা মার চোখের সামনে নিয়ে এসে বললাম’ কি বলেছিলে আবার বলো? 

তখন মা আমাকে জড়িয়ে ধরে আমার চোখে চোখ রেখে বলল’ কালকেই তো বলেছিলাম আমার শরীরে অনেক খিদে” জানো কত বছর ধরে এভাবে আছি বলেই মা আমাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলল।

আমি বললাম’ এখন কাঁদছ কেন?
মা বলল’ কাঁদছি না,  সুখে সোনা। আমার কপালে আজ এত সুখ ছিল জানতাম না। মা আমাকে চুমুতে লাগল আর কানের কাছে বলল’ এবার ডুকিয়ে দাও।

আমি মার কথা শুনে মারলাম এক রাম ঠাপ। প্রথম ঠাপ না ডুকে ধোনটা বের হয়ে গেল। এই দেখে মা হেসে’ বলল’ ওগো একটু দেখে শুনে দাও, এই বলেই মা আমার ধোনটা ধরে গুদের মুখে লাগিয়ে দিলো,আর বলল’ এবার দাও।

আমি আলতো করে মার কপালে একটা চুমু দিয়ে জোরে এক ঠাপ মেরে পুরো ধোনটা মার গুদে ডুকিয়ে দিলাম। এক ঠাপের পুরো ধোন মার গুদের ভিতর ডুকে যেতেই মা হালকা চিৎকার দিয়ে  আহ উহ আহ উহ করতে লাগল। দেখলাম মার চোখ কেমন লাল হয়ে গেল।

আমি মার দিকে তাকাতেই মা বলল’ চিন্তা নেই করো এবার।
আমি মাকে কিস করতে করতে আস্তে আস্তে ঠাপাতে শুরু করলাম। প্রতিটা ঠাপের সাথে মার সারা শরীর কেপে উঠতে লাগল। এভাবে কিছুক্ষন ঠাপানোর পর মাকে কোলে নিয়ে বিছনার ওপর চুদতে লাগলাম।

আর দু’হাত দিয়ে পাছার দাবনা দুটো টিপতে টিপতে বললাম’  সত্যি কোহিনূর তোমার শরীরের কোন তুলনা নেই।  তোমাকে রোজ খেলেও যেন  আমার খিদে, ইচ্ছে আরো বেড়ে যায়।

মাও তলঠাপ দিতে দিতে বলল’ এই শরীরটাকে তো আমি তোমার হাতেই তুলে দিয়েছি চিরকালের জন্য। তুমি যেভাবে রাখবে আমি সেইভাবে থাকব। এবার আমি মাকে ডগি পজিশনে নিয়ে এসে ঠাপাতে শুরু করলাম।

মাঝপথে আমি ঠাপ বন্ধ করতেই মা বলল’ কি হলো থামলে কেনো?
আমি বললাম’  তুমি পাছা নাচাও সামনে থেকে। তোমার এই পাছার দুলুনি আমার দারুন লাগে।

মা বলল’ আচ্ছা এই বলে মা পাছা আগে পিছনে করে আমাকে ঠাপ দিতে শুরু করল।

আমি ততই জোরে জোরে পাছা টিপতে টিপতে থাপ্পড় মারতে লাগলাম আর বললাম’  উফফ দারুন দিচ্ছো  নূর। আরো জোরে জোরে বলে থাপ্পড় মেরে দাবনা দুটো লাল করে দিলাম। আর মাও ততই জোরে পাছা নাচাতে লাগল।

একসময় মা থেমে গিয়ে বলল’ এবার তুমি করো।  আমি তখন মার চুলটা বা হাত দিয়ে টেনে ধরলাম, আর ডান হাত দিয়ে মার একটা হাত ধরে গায়ের জোরে ঠাপাতে লাগলাম।  গোটা খাট যেন কাঁপতে লাগল।

মা সুখে বলতে লাগল, কর,  কর,  আরো জোরে কর। একদম থামবেনা কিন্ত, আজ আমার সব খিদে মিটিয়ে দাও। করে যাও খালি, এই সুখ আমি আর ছাড়তে চাই না।

মা গুদের ঠোট দিয়ে আমার ধোন কামড়ে দিতে লাগল। এতে আমার কাম আরো বেড়ে গেল। আমি প্রান পনে মাকে চুদে চলছিল। রুমের ভিতরে শুধু মা আর আমার শ্বাসপ্রশ্বাসের শব্দ ও দুটো অসম বয়সী মানব মানবির চুদাচুদির আওয়াজ। 

আমি আর আমার গর্ভধারনী মা
শারীরিক মিলনে মত্ত।  এসির মধ্যেও আমাদের দুটো নগ্ন শরীর বেয়ে ঘাম ঝড়ছে।

জন্মদাত্রী মাকে চুদে যে এত সুখ। মাকে না চুদলে অনুভব করতে পারতাম না। আর আমার ৩৮ বছর বয়সী মার গুদের ভিতরে যে স্বর্গ সেটা বুঝতে পারতাম না।  চোখে বুঝে আহ উহহ করে জোরে জোরে ঠাপিয়ে যাচ্ছি। হঠাৎ দেখলাম মা আমার ধোন ভিজিয়ে দিলো কুলকুল করে পানি বের করে।

আমি মার চুল ছেড়ে দিতেই মা বালিশের ওপর হুমরি খেয়ে পড়ল। মার কাছে মুখ নিয়ে যেতেই মা আমার ঠোঁটে গালে চুমু খেয়ে বলল’ খুব সুখ দিয়েছো গো।

আমি বললাম’ তুমি তো সুখ পেলে আর আমার যে এখনো বেরই নি?
মা তখন তাড়াতাড়ি উঠে আমার ধোনটা মুখের মধ্যে নিয়ে জোরে জোরে চুষতে লাগল। দু’মিনিট বাধেই মা শুয়ে পরে বলল’ ডুকাও আবার ”

আমি ডুকিয়ে কিছুক্ষন ঠাপ মারার পর, মার মুখের কাছে মুখ নিয়ে গিয়ে বললাম’ আর পারছিনা  এবার বেরিয়ে যাবে।

মা বলল’ চিন্তা নেই, বের করে দাও,  ভরিয়ে দাও আরি তোমার কোহিনূরের এই গোপন অংগটাকে। কিছুক্ষনের মধ্যে আমার চোখ বুঝে এলো।
আমি মার কাঁধে মুখ দিয়ে জড়িয়ে ধরলাম।  আর মনে হলো ধোন থেকে যেন গরম জলের ধারা ছিটকে ছিটকে বের হতে লাগল।

অনেকক্ষন মার ওপর ওভাবে শুয়ে রইলাম। মা মাথায় হাত বুলিয়ে দিয়ে বলল’ পুরো ঘেমে গেছ গো।

আমি হেসে বললাম’  তোমার শরীরে খিদে যা তাতো হবেই একটু।

মা তখন বলল’ আমি জানি তুমি পারবে ঠিক, বলেই মা আমার ঠোঁটে চুমু দিয়ে বলল’ চলো কোর্টম্যারেজটা করে নেই?

মা অবাক হয়ে জিজ্ঞাস করলাম সত্যি!
মা মাথা নেড়ে বলল’ হ্যাঁ,  সত্যি।

আমি তখন বললাম’ আমি তো অনেকদিন থেকে রেডি, খালি তোমার মুখ থেকে শুনতে চাচ্ছিলাম।
আমি আরো বললাম’ সামনে ১০ তারিখ তোমার জন্মদিন ওই দিনই তোমাকে বিয়ে করব।

মা মৃদু হেসে’ বলল’ ও বাবা তোমার মনেও থাকে এসব? 

আমি বললাম’  থাকবেনা  তুমি ছাড়া কে আছে আমার। 

মা বলল’ আচ্ছা আমি রাজি। 

আমি তখন মার পাছা টিপতে  টিপতে পাছার ফুটোতে আংগুল ডুকাতে লাগলাম, আর বললাম’  সেদিন কি দেবে জানো তো? 

মা হেসে’ বলল’ জানি।

আমি বললাম’ কি বলতো? 

মা লজ্জা পেয়ে আমার কানের কাছে মুখ নিয়ে এসে বলল’।

চলবে —————————–



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/9IxR01G
via BanglaChoti

Comments