গল্প=০৯৮ শিমুলের মা ও আমার প্রতিশোধ

গল্প=০৯৮

শিমুলের মা ও আমার প্রতিশোধ
লেখক – আয়ামিল
—————————–

স্কুল জীবনে আমার শিমুল নামে একটা বন্ধু ছিল। বেশ ভাল বন্ধু। ও * ছিল। পুরো নাম শিমুল মজুমদার। ও বৈশিষ্ট্যগতভাবেই প্রচুর স্বার্থপর ছিল।

যাহোক স্কুলের একেবারে শেষ সময়ে শিমুল আমার খুব বড় একটা ক্ষতি করে ফেলে। আমার বাবার মৃত্যুর সংবাদ আমি ওর কারণেই দুইদিন পরে পাই। আমি ওর জোরাজোরিতে প্রথমবারের মতো সেবার মদ খেতে বারে যাই। আমাদের সাথে কয়েকজনের মারামারি হয়। আমার মোবাইল তখনও ছিল, নকিয়া বারশগুলো; সেই মোবাইলও ওরা কেড়ে নেয়। আমাদের পুলিশে দেয় আর একদিন হাজত বাসের পর আমাদের ছাড়ে। ততক্ষণে বাবার মৃত্যু হয়েছে আর আমার কর্মকাণ্ড শুনে আমাকে না জানিয়েই বাবাকে দাফন করে ফেলে।

আমার খুব রাগ উঠে শিমুলের সাথে ঝগড়া হয়। ও কয়েকজন নিয়ে আমাকে মারে। পরে অবশ্য আমাদের মধ্যকার মিল করানো হয়। কিন্তু শিমুলের প্রতি আমার রাগ এতটুকুও কমেনি। আর তাই ঠিক করি একদিন না একদিন বাবাকে শেষবারের মতো দেখতে না পাওয়ার ক্ষোভটা শিমুলের উপর তুলবই। এরপর বহু বছর কেটে যায়। শিমুল আর আমি কলেজে উঠেই আলাদা হয়ে যাই। এরপরের দশ বছরেও আমাদের একবারের জন্যও হয়নি। আমি কিন্তু মনে মনে ওকে খুঁজছিলাম। আর এভাবেই ওকে একদিন পেয়ে যাই।

আমি তখন রাঙামাটি নতুন বদলী হয়ে এসেছি। শহরের নতুন মার্কেটে একদিন আমি শিমুলকে দেখি। আমাকে দেখে ও ভীষণ খুশী হয়। আমিও খুশী হওয়ার ভান করি। ও আমাকে ওর বাড়িতে নিয়ে যায়। শিমুলেরা একভাই, দুইবোন ছিল। বোনদের বিয়ে ততদিনে হয়ে গেছে। শিমুলের বিয়ে হবে হবে বলে। শিমুল আর ওর বাবা মা নিয়েই শিমুলের পরিবার। ওদের বাড়ি যেতে যেতেই শিমুল আমাকে সব বলে। ওর বাবা তখনও বেঁচে আছে শুনে আমার মাঝে পুরনো ক্ষোভটা আবার জেগে উঠে। কসম কাটি এবারই শিমুলের মারাত্মক কোন এক ক্ষতি করে ফেলব।

শিমুলদের বাসাটা বেশ সুন্দর। আমাকে দেখে ওর বাবা বেশ খুশী হল। আমি মনে মনে শক্ত হয়ে রাগ কন্ট্রোল করলাম। শিমুলের মা আমার সাথে দেখা করতে এল। আন্টিকে দেখে আমি এক কথায় থ মেরে গেলাম। * মহিলারা বয়সের সাথে সাথে আরও সেক্সি হয় বলে আমার যে বিশ্বাস ছিল তা বেশ বদ্ধমূল হয়। শিমুলের মাকে একেবারে দেবীর মত লাগছিল।

আন্টি আগেই বেশ সুন্দরী ছিল। কিন্তু এখন তাকে আরও সুন্দর লাগছে। আন্টি মিডিয়াম হাইটের। আন্টির উচ্চতার অন্য সমবয়সী মহিলারা যেখানে ফুলে হাতি হয়ে গেছে, সেখানে আন্টিকে খানিকটা স্লিম বলা যায়। তবে বাঙালি নারীর মোটা হওয়ার গুণটা তার মাঝেও সামান্য আছে। আন্টি শাড়ি পড়েছিল। তাকে বেশ ফ্রেশ লাগছিল। সত্যি বলতে কি আমি মুগ্ধ হয়ে গেলাম।

মূলত এভাবেই শিমুল আর আমার পুরনো বন্ধুত্ব নতুন ভাবে সজীব হয়ে উঠে। আমার বাসা থেকে শিমুলদের হোন্ডায় আধ ঘণ্টার পথ। কিন্তু আমি মাঝে মাঝেই ওদের ওখানে যেতাম। কখনও শিমুল আমায় ডাকত, কখনও এমনি এমনিই চলে যেতাম।

সত্যি বলতে কি আমি আন্টির জন্য যেতাম। আন্টিকে আমার অন্যরকম ভাল লাগছিল। আমি আন্টির সমগ্রতা, মানে ব্যবহার, কথাবার্তা, হাসি – আর এমনকি আন্টির শরীরের প্রেমে পড়তে লাগলাম ধীরে ধীরে। আন্টি কি টের পেয়েছে আমার মনোভাব? কে জানে। আমার দৃষ্টি হয়ত সে বুঝলেও বুঝতে পেরেছে।

কয়েক মাস চলে গেল। আমি, শিমুলদের পরিবারের একজন হয়ে গেলাম। এই অপরিচিত শহরে অবশ্য আমরা পরিচিত বলতে নিজেরাই ছিলাম। শিমুলের মাকে আমার দিনে দিনে আরও ভাল লাগতে লাগল। কিন্তু মনে মনে কিন্তু তখনও প্রতিশোধ নেওয়ার একটা ইচ্ছা জাগত। কিন্তু আন্টির সামনে গেলে সব, ভুলে যেতাম।

একদিন আচমকা শিমুলের ফোন। সকাল সকাল ওর বাবা আচমকা মারা গেছে। আমি জলদি জলদি যাই। আন্টিকে দেখি খুব ভেঙ্গে গেছে। আমি যতটুকু পারি সান্ত্বনা দেই। তাদের সাথে ঢাকায় আসি। সৎকার করি। শেষে রাঙামাটি ফিরি। সত্যি বলতে কি, শিমুলকে ওর বাবার মৃত্যুতে কাঁদতে দেখে আমার খুব ভাল লাগে। কিন্তু আন্টিকে কাঁদতে দেখে আমার মনটাই খারাপ হয়ে যায়। আমি তখন অনুভব করি আমি আন্টিকে প্রচণ্ড ভালবাসি। কাজের তাগিদে শিমুলও রাঙামাটি এসে পরে। বাসাতে ওর মন খারাপ থাকে বলে আমার বাসায় নিয়ে আসি। ও বেশ কৃতজ্ঞ যে হয়েছে, তা বুঝতে পারি। মাঝে মাঝে আন্টিকে ওর সামনেতেই ফোন দিয়ে খোঁজ খবর নিতাম। আন্টি তখন শোক পালনের জন্য তিনমাস গ্রামের বাড়ি থাকবে।

যাহোক এই তিনমাসে দুটো কাজ হল। প্রথমত শিমুল আমার উপর প্রচণ্ড বিশ্বাসী হয়ে উঠল। যেকোন গুরুত্বপূর্ণ কাজে আমার পরামর্শ চাইতো। আর দ্বিতীয়ত শিমুলের প্রতি আমার ব্যবহার আর আন্টির খোঁজখবর রাখায়, আন্টিও সাথে আমার সম্পর্কটা বেশ ভাল হয়ে গেল। মোটকথা শিমুলের বাবার মৃত্যু ওদের পরিবারের জন্য খারাপ খবর বয়ে আনলেও, আমার শুধু ভালই করেছে। আন্টি ফিরত আসল। আমি আবার আগের রুটিনে শিমুলদের বাসায় যেতে লাগলাম। আগের চেয়ে আন্টির সাথে আমার হৃদ্যতা একটু বেশি হওয়ায় আন্টি বলল প্রতিদিন আসা চাই। প্রতিদিন যেতে না পারলেও আমি সপ্তাহের সাতদিনের চারদিন ঠিকই যেতাম। আন্টির সাথে আমি বেশ ভাল বন্ধুত্বপূর্ণ আলাপ আলোচনা করতাম। কোনদিন শিমুল থাকত, কোনদিন আবার আমি আর আন্টি একাই বাসায় থাকতাম। এই সময় আমি আন্টির মাঝে খুবই সূক্ষ্ম কিছু পরিবর্তন ধরতে পারি। এই পরিবর্তনগুলো আঙ্কেলের মৃত্যুর আগের আন্টির সাথে তুলনা করেই ধরতে পেরেছি।

আগে আমাকে আন্টি শুধু শিমুলের বন্ধু হিসেবে দেখত, তাই আমার সামনে খানিকটা জড়তা থাকত তার। কিন্তু এখন, আগেই বলেছি, আমরা বেশ বন্ধুত্বপূর্ণ আলাপ আলোচনা করতাম। আরেকটা, বলতে গেলে সবচেয়ে বড় পরিবর্তন হয়েছে আন্টির কাপড়ের ক্ষেত্রে। আগে আন্টি কাপড় সম্পর্কে বেশ সচেতন ছিল। কিন্তু এখন, হয়ত বিধবা হওয়ার জন্য কিংবা আমাকে নিজের পরিবারের একজন হিসেবে চিন্তা করার জন্য আন্টি আমার সামনে নিজেকে আগের মতো কাপড়ের ক্ষেত্রে অতটা রিজার্ভ রাখেন না। আন্টি আগে কালারফুল শাড়ি পরত। কিন্তু এখন হালকা রঙের শাড়ি পরতেন। বেশির ভাগই সাদাটে। ফলে ম্যাচিং ব্লাউজ পরতে শুরু করলেন। আর এরফলে খানিকটা ট্রান্সপারেন্সির সৃষ্টি হল। অন্য সবাই হয়ত ব্যাপারটা বুঝবে না, কিন্তু আমি আন্টির দিকে তাকালে – বিশেষ করে ব্লাউজের দিকে, আমি তার দুধে অবয়বটা বুঝতে পারতাম। আবার আন্টি আমার সামনে বেশ চিলি ছিল। তাই কথা বলার সময় শরীরের উন্মুক্ত অংশ, যা শাড়ি পরলে সামান্য হলেও সৃষ্টি হয়, তাতে তিনি তেমন মাথা ঘামাতেন না। এতে আমার কিন্তু আন্টিকে আরও ভাল লাগল। আগে আন্টির পারসোনালিটির প্রেমে পড়েছিলাম, কিন্তু এবার আন্টির শরীরের প্রতি আকর্ষিত হলাম।

আন্টির ফিগারটা কিন্তু সত্যিই বেশ সেক্সি। পঞ্চাশ ছুঁই ছুঁই শরীরও যে উত্তেজনা সৃষ্টি করতে সক্ষম, আন্টিই তার আদর্শ উদাহরণ। আগেই বলেছি আন্টি মোটা না, মোটা হই হই অবস্থা। তার শরীরের গাঁথুনির সাথে তার দুধ বেশ বড়ই বলা চলে। একই সাথে পাল্লা দিয়ে তার পাছাও। আন্টির আঁটসাঁট কাপড়ে অবস্থাতেও বুঝা যায় আন্টির পাছাটা বেশ মাংসল। কিন্তু আন্টির হাসির জন্যই হয়ত, আন্টির ঠোঁটগুলো আমার সবচেয়ে ভাল লাগত। সদা শুষ্ক থাকা ঠোঁটগুলো যখন নড়ত, তখন আমার ইচ্ছা হতো তাদের ধরে চুমো খাই, জিহ্বা দিয়ে ভিজিয়ে দেই। মোটকথা আমি আন্টির শরীরের প্রতি বেশ আকৃষ্ট হতে থাকি। আমি যখনই তাদের বাসায় যেতাম তখন আন্টির দিকে অপলক চেয়ে থাকতাম। আন্টিও হয়ত মাঝে মাঝে আমার দৃষ্টির অন্যভাব বুঝত, তাই কোন কোনদিন কথা বলার মাঝে থেকে আমার দিকে চাইত। আমি হয়ত তখন তার দিকে মুগ্ধ হয়ে তাকিয়ে আছি। আর মজার কথা আন্টি মাঝে মাঝেই আমার দৃষ্টির জন্য লজ্জা পেতো। যাহোক আন্টিকে আমি আরও কাছ থেকে পাওয়ার উপায় খুঁজতে লাগলাম। কিন্তু কোন উপায়ই আমার মাথায় আসল না। অবশেষে আন্টিই আমাকে উপায় বাতলে দিল।

একদিন আমি আর আন্টি বিকালে বারান্দায় বসে গল্প করছি। আন্টি বলে তার খুব একা লাগে, আর তাই শিমুলের বিয়ে দিতে চান। আমিও সায় দিলাম। বললাম শিমুলের বিয়েটা অন্তত তার একাকীত্ব কাটানোর জন্য হলেও দেওয়া দরকার। আন্টি আমার কথা শুনে খুশী হল। বলল তিনি একটা মেয়ে পছন্দ করেছেন। মেয়েটার ছবি দেখাল। বেশ সুন্দরী। ডাগর ডাগর চোখ, অপেক্ষাকৃত ছোট ছোট দুধ। কচি মাল, দেখেই বুঝা যায়। আমি রায় দিলাম শিমুলের সাথে বেশ মানাবে। আন্টি বলল যে আমার কথা শুনে তিনি আশ্বস্ত হচ্ছেন। মেয়েটাকে নাকি শিমুলের বোনের পছন্দ করেছে। মেয়েটা রাঙামাটি আসবে মামার বাড়ি বেড়াতে। আন্টি চান সেই সময় মেয়েটাকে শিমুলের সাথে পরিচয় করাতে। আমি সায় দিলাম। আন্টি বলল শিমুলকে আমি এই ব্যাপারে রাজি করাতে।

আমি শিমুলকে বললাম। সে রাজি হল না। বলে তার এখন বিয়েই করার ইচ্ছা নাই। আন্টিকে বললে তিনি আমাকে কোন অন্য উপায় বের করতে বলেন। সত্যি বলতে কি আমি সাথে সাথে বুঝে ফেলি এটাই সুযোগ আন্টিকে একটু কাছ থেকে পাওয়ার। আন্টিকে বললাম শিমুলকে নিয়ে একটা বনভোজনে যাওয়ার, সেখানে মেয়েটাকেও ডাকব। তারপর ওদের সামান্য সময়ের জন্য আলাদা করে দিব নিজেদের কথাবার্তা বলার জন্য। আন্টি বাহবা দিলের আমার বুদ্ধিকে। দুইজনকে কিছুটা সময় আলাদা নিজেদের চেনায় জন্য আদর্শ উপায় নাকি এটাই। কিন্তু আন্টি মিস করে গেছে যে যখন শিমুলরা আলাদা হয়ে, আমি আর আন্টিও একা থাকব। এবার আন্টি বলল বনভোজনটা হবে কোথায়। আমি আন্টিকে সবচেয়ে উপর্যুক্ত স্থানটার কথা বললাম। আন্টি সায় দিল।

এই প্রসঙ্গে আমার চাকরি সম্পর্কে বলা দরকার। আমি হচ্ছি রাঙামাটির ফরেস্ট অফিসের মোটামোটি উচ্চপদস্থ কর্মকর্তা। আমি ফরেস্ট বাংলোয় থাকি। আমার বাংলোর পিছনেই বেশ ঘন একটা জঙ্গল আছে। এই জঙ্গলটা এমনিতেই নির্জন। তার উপর আশেপাশে কোন লোক বসতি না থাকায় বেশ নির্জনই বলা চলে। আসলে এই জঙ্গলটা শুধু সরকারী কাঠ কাটানোর জন্য। আন্টিকে এই জঙ্গলে একা পেলে অনেক কিছুরই সুযোগ নেওয়া যেতে পারে। মেয়েটা রাঙামাটি আসলে আন্টি তার সাথে দেখা করে সব পরিকল্পনার কথা জানায়। শিমুলকেও আন্টি নিজে রাজি করায়। ফলাফল হিসেবে আমরা একদিন বনভোজনে যাই। এই জঙ্গলটা আমি হাতের তালুর মতো চিনি। তাই সবচেয়ে নির্জন সাইডে সবাইকে নিয়ে যাই।

রান্নার কাজ শেষ হলে আন্টি আর মেয়েটা যখন গল্প করছে, আমি তখন শিমুলকে বলি যে আন্টি চায় সে আর মেয়েটা যেন কিছুসময় নিজেরা একা কাটায়। শিমুল হেসে বলে সে এমন হবে জানত। তো খাওয়া-দাওয়ার পর শিমুলকে বেশ নির্জন সাইডের নির্দেশনা দিয়ে মেয়েটা সমেত পাঠিয়ে দেই। অর্থাৎ আমি আর আন্টি একা হয়ে যাই। এই মুহূর্তটার জন্য আমি অনেকদিন অপেক্ষা করছিলাম। আমি আর আন্টি একে অপরের দিকে তাকিয়ে হাসলাম। বেশ অস্বস্তিকর হাসি দুইজনের মাঝেই। আমি আন্টিকে বললাম আমরাও না হয় একটু হাঁটতে বের হই। আন্টি কোন রকমে হেসে উঠে দাঁড়াল। শিমুলেরা যেদিকে গিয়েছে তার উল্টোদিকে আমরা চললাম।

আমি বেশ নার্ভাস ফিল করতে লাগলাম। আন্টির দিকে তাকালাম, তাকেও খানিকটা নার্ভাস দেখাচ্ছে। আমি কোন কথা খুঁজে পেলাম না। শেষে আন্টিকে বললাম সাদাটের চেয়ে রঙিন কাপড়ে তাকে বেশি মানায়। কথাটা কিন্তু বেশ ইংগিতপূর্ণ। আন্টি খানিকটা চমকে উঠল। আবার নিঃশব্দে দুইজন হাঁটতে লাগলাম। কিছুক্ষণ পর হঠাৎ প্রায় পিছলে পরে যায় যায় অবস্থা। আমার হাত ধরে কোনরকমে সামলে উঠে। আন্টি কেন জানি খুব লজ্জা পায়। সে চটজলদি আমার হাতটা থেকে নিজের হাত ছাড়িয়ে নেয়।

আমরা একটা বড় গাছের নিচে আসি। এই জায়গাটা আমি আগে থেকেই সিলেক্ট করে রেখেছি। আমরা গাছটার নিচে দাঁড়ালাম। সামনে একটা পুকুরে বেশ কিছু পাখি ছিল। আন্টি পাখিগুলো দেখতে লাগল। আমি মনে মনে নিজেকে প্রস্তুত করলাম। আচমকা আন্টির একটা হাত ধরে বললাম যে তাকে রঙিন শাড়িতেই বেশি সুন্দরী লাগে। আমার কথা শুনে আন্টি খানিকটা পিছিয়ে যায়। গাছের সাথে ঠেকে যায় তার শরীর। আন্টির চোখে মুখে একটা উদ্বেগ ফুটে উঠেছে। আমি আন্টির খুব কাছে এসে দাড়াই। আন্টির চোখ আমার চোখে। একবার মনে হল আন্টি আমাকে ধাক্কা দিবে, কিংবা চিল্লি দিবে, কিন্তু এই জঙ্গলে কে শুনবে তার চিল্লি?

আন্টি বিড়বিড় করে বলল সে জানত এমনটা হবে। আমি খানিকটা অবাক হই। বলি কীভাবে জানতেন। আন্টি বলে যে আমার চোখ নাকি বহু আগ থেকেই অনেক কিছু জানিয়ে দিয়েছিল। আমি তার কাছে আসি। তার গাল স্পর্শ করে বলি আমি তাকে ভালবাসি। আন্টির নিঃশ্বাস বন্ধ হয়ে গেল বলে মনে হল। আন্টি কোন কথা বলে না। আমি আন্টির আরও কাছে চলে আসি। আন্টি সরে যেতে চায়, কিন্তু পারে না। আমি আন্টির ঠোঁটের খুবই কাছে চলে আসি। আন্টি বলে অন্তত পক্ষে আমার বয়সটা চিন্তা করে আমাকে ছেড়ে দাও। আমি বলি আপনি কি চাননা আমি আপনাকে চুমো দেই। আন্টি কাঁপা কাঁপা স্বরে বলে না। আমি বলি যদি চুমো খাই তবে সাড়া না দিয়ে থাকতে পারবেন। আন্টি কোন কথা বলে না। আমি আন্টির কানের কাছে চলে এসে বলি আমি আপনাকে ভালবাসি, আপনার শরীরকে কামনা করি। তবে সেই কামনা পবিত্র।

আমি সরে আসি। আন্টি লিটারেলি কাঁপছে। আমি আন্টির দুই ঝাঁকি দিয়ে তাকে শান্ত করার চেষ্টা করি। আন্টি তখনও কাঁপছে। আমি আন্টিকে সোজা করি। তার ঠোঁটের দিকে এগিয়ে যাই, আন্টির চোখ বিস্ফোরিত, আমার ঠোঁট আন্টির ঠোঁট স্পর্শ করে। আমি চুমো খাই। আন্টি সাড়া দেয় না। চুমো ভাঙ্গি। আন্টি অন্যরকম দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে আছে। বিড়বিড় করে বলে আমাকে ছেড়ে দাও। আমি আন্টির আরও কাছে যাই। আমার বুক আন্টির দুধ স্পর্শ করছে। আন্টি ফ্রিজ হয়ে যায়। আমি আন্টির চোখে চোখে রেখে বলি আপনি বললে আমি সরে যাব। সরে যাব?

আমার প্রশ্নে আন্টি কোন কথা বলে না। আমি চুমো খাই। একবার, দুইবার। আমার জিহ্বা আন্টির জিহ্বা খুঁজে পায়, অবশেষে আন্টি সাড়া দেয়। আমরা খানিকক্ষণ পাগলের মত চুমো খাই। চুমো ভাঙ্গি। আন্টি আমার চোখে দিকে তাকিয়ে থাকে। তিনি নিজে এবার আমার দিকে এগিয়ে আসে। আমরা আবার চুমো খাই। আবার ভাঙ্গি। এবার আমি আন্টির গলায় চুমো খাই। ধীরে ধীরে নিচের দিকে নামতে থাকি। তার বুকের সামনে এসে থামি। আন্টির বুকে নাক ঘষি। আন্টির হাত আমার মাথার উপরে উঠে এসেছে। আমি দ্রুত হাতে আন্টির আঁচল সরিয়ে দেই। সাদা ব্লাউজের ভিতরে ব্রাতে বন্দী দুধগুলো। আমি মুখ ঘষতে থাকি। ডান দুধে, বাম দুধে। আমার ঠোঁট ব্লাউজের উপর দিয়ে চালাই। একটা কামড় দেওয়ার চেষ্টা করি। আর ঠিক তখনই আন্টি আমাকে ঠেলে সরিয়ে দেয়। শাড়ির আঁচল ঠিক করতে করতে তিনি বলেন আমি যা চাচ্ছি তা করতে পারেন না। এসে তো সে আমার বন্ধুর মা, আমার মায়ের বয়সী, উপরন্তু সে মাত্র কিছুদিন আগে বিধবা হয়েছে। আমি নিরাশ হই। বুঝতে পারি বিবেকের খুবই সূক্ষ্ম কাঁটা এখনও আন্টিকে জ্বালাচ্ছে। আমি চাইলেই সেই কাঁটা একটু জোর করলেই সরিয়ে দিতে পারি। কিন্তু কেন জানি মনে হল আজ উপর্যুক্ত সময় না। আমরা দুইজনই বিরস মনে ফেরার পথ ধরি। কেউ কারো সাথে একটাও কথা বলিনি। আমি আন্টির হাতটা ধরে ধরে ফিরতে থাকি। আন্টি কিন্তু হাতটা সরিয়ে নেয়নি। বুঝি চেষ্টা করলেই সফল হব। আগের স্পটে আমরা বসে থাকি চুপচাপ। বেশ কিছুক্ষণ পর শিমুলেরা আসে। শিমুলকে বেশ খুশী খুশী দেখাচ্ছে, আর মেয়েটাকে লজ্জিত। আন্টি ইশারায় আমাকে শিমুলের সাথে কথা বলতে বলে।

শিমুলকে নিয়ে আমি আড়ালে চলে যাই। সে বলে বিয়েতে তার কোন আপত্তি নেই। আমার জোরাজোরিতে অবশেষে বলে যে সামান্য চুমাচাটি করেছে, মেয়েটা নাকি এক্কেবারে পিওর। আমি হাসি। বনভোজনে আপাতদৃষ্টিতে আমার সাফল্য তেমন না হলেও আমি কিন্তু খুবই সফল। যেকোন দিন এখন আন্টিকে বিছানায় আমি নিতে পারব। আন্টির মনে কয়েকদিন আমাকে নিয়েই নানা চিন্তা চলবে। তাই ঠিক করলাম আগামি কয়েকদিন আমি আন্টিকে এড়িয়ে চলব। তাই করলাম। শিমুল ফোন দিল। বললাম সাময়িক কাজের চাপ একটু বেশি।

আমি যে মেকি অজুহাত দিচ্ছি তা আন্টি বুঝতে পেরেছে তা আমি জানি। যাহোক, পাক্কা এক সপ্তাহ পর আমি শিমুলদের বাসার পথ ধরলাম। আমার শিমুলদের বাসায় যাওয়ার স্বাভাবিক সময়টা আমি সম্পূর্ণভাবে এবোয়েড করে সকাল নয়টার দিকে শিমুলদের বাসায় রওনা দিলাম। বাসা থেকে বের হতে যাব ঠিক তখন শিমুল এসে উপস্থিত। বলে সে দুদিনের জন্য জরুরী কাজে ঢাকা যাচ্ছে, আমি যেন দুইদিন ওদের বাসায় থাকি। আমি মনে মনে হাসলাম। আমার মনে হল শিমুল নিজে আমাকে তার মাকে চোদার দাওয়াত দিয়ে গেল।

শিমুল চলে যাওয়ার সাথে সাথেই আমি ওদের বাসার পথ ধরলাম। দরজায় যখন নক দেই তখন বেলা এগারটা হবে। আন্টি দরজা খুলে। আমাকে দেখে তেমন বিস্মিত হয়না যেহেতু জানত আমি আজ কোন না কোন সময় আসবই। তবে, আন্টি সামান্য মুচকি হাসল বলে আমার মনে হল।

বাসায় ঢুকলাম। আন্টিকে প্রথমেই বললাম, আপনি এখনও সাদাটে শাড়ি পরেন? আন্টি যেন সামান্য লজ্জা পেল। যাহোক আমাকে রেখে আন্টি রান্নাঘরে চলে গেল। বেশ কিছুক্ষণ একা বসে বোর হয়ে যখন রান্নাঘরের দিকে গেলাম, আন্টি তখন একমনে রান্না করছে।

আমি রান্নাঘরে ঢুকলে আন্টি এক নজরে আমাকে দেখে নেয়। আমি কিছুক্ষণ নিঃশব্দে আন্টিকে রাঁধতে দেখি। আন্টি একবার আমার দিকে তাকিয়ে হাসি দেয়। আমি এবার সাহসী হওয়ার চিন্তা করি। আমি আন্টির পিছনে চলে যাই। বুঝি আন্টিও আঁচ করতে পেরেছে আমার উদ্দেশ্য। আমি যখন আন্টিকে পিছন থেকে জড়িয়ে ধরতে যাব, ঠিক তখনই আন্টি সরে গেল। রান্নাঘরের অন্যদিকে সরে কিছু কাজ করে রান্নাঘর থেকে বের হয়ে গেল। আমি বুঝলাম আন্টি আমার সাথে দুষ্টুমি করছে। আন্টিকে আমি বারান্দায় দেখতে পাই। আমি থমকে যাই। বারান্দা ওপেন প্লেস, সেখানে তো আর সবাইকে দেখিয়ে বন্ধুর মাকে জড়িয়ে ধরা যায় না। আন্টি আমার দিকে তাকিয়ে হাসল।

আমার বেশ রাগ উঠল। আমি আবার লিভিং রুমে চলে আসলাম। বেশ কিছুক্ষণ পর দেখলাম আন্টি রান্নাঘরের দিকে যাচ্ছে। আমিও সাথে সাথে চললাম। বুঝলাম একবার আন্টির লজ্জা ভাঙ্গিয়ে দিতে পারলেই কেল্লা ফতে। আমি রান্নাঘরে ঢুকেই দরজাটা লাগিয়ে দিলাম। আন্টি অট্টহাসিতে ফেটে পড়ল। বলল, বাঁদর কোথাকার। আমি বললাম, বাঁদরামি তো এখনও শুরুই করিনি। আমি আন্টির দিকে এগিয়ে যাই। আন্টিকে দেয়ালের সাথে চেপে ধরে তার ঠোঁটে নিজের ঠোঁট লাগাই। আন্টি সাড়া দেয়। কিছুক্ষণ চুমো খাওয়ার পর বললাম, আজ কিন্তু সব কাপড় খুলতে হবে আগে। আন্টি লাজুক হেসে বলল, এখানেই? আমি হেসে বললাম, কেন নয়! আমি নিজ হাতে আন্টির শাড়ি খুললাম। আন্টি শুধু সায়া আর ব্লাউজ পরনে। ব্লাউজের নিচে আজ ব্রা একদমই নেই। আমি বললাম আপনিই খুলুন আমি দেখি। আন্টি বলল তবে এখানে নয়। আন্টি আবার শাড়ি পড়ল। আমরা আন্টির বেডরুমে গেলাম। আন্টি আবার শাড়ি খুলল। আন্টিকে অনেকটা উৎসাহ দেওয়ার জন্যই আমি সম্পূর্ণ ন্যাংটা হয়ে গেলাম। আমার ধোনের দিকে একবার তাকিয়ে আন্টি লজ্জায় মুখ ঘুরিয়ে নিল। আর মুখ অন্যদিকে রেখেই ব্লাউজের বোতাম খুলতে লাগল। আমি বুঝলাম আন্টি ভীষণ লজ্জা পাচ্ছে। আমি রুমের লাইট অফ করে দিলাম। ঘরটা বেশ অন্ধকার হয়ে গেছে। আন্টি ন্যাংটা হল।

আবছা আলোয় আমি আন্টির ঝুলে পড়া দুধ আর ক্লিন শেইভড নিতম্বের দিকে চোখ দিলাম। আমি এক লাফ দিয়ে আন্টিকে নিয়ে বিছানায় পড়লাম। বেশ কয়েকটা চুমো খাওয়ার পর আন্টির উপরে উঠলাম, আমার ধনটা আন্টির তলপেটে সমান হয়ে মিশে আছে। আমি মজা করতেই আন্টির দুধ মুখে নিয়েই একটা কামড় দিলাম। আন্টি আস্তে অসভ্য বলে আমার চুলে একটা টান দিল। বিলি কাটতে লাগল। আমি মনে মনে হাসলাম। ইস শুধু শিমুল যদি জানত আমি ওর সাথে কীভাবে প্রতিশোধটা নিচ্ছি। একচোট হেসে নিলাম। আমি কিছু করছিনা দেখে আন্টি নিজের হাতে তার একটা দুধ আমার মুখে পুরে দিল। আমি জোরসে একটা চুষণ দিলাম।

(সমাপ্ত)



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/y7lh0dZ
via BanglaChoti

Comments