গল্প=৩৯৯ মাকে হোটেলে নিয়ে চুদলাম

গল্প=৩৯৯

❝মাকে হোটেলে নিয়ে চুদলাম❞
BY- AAbbAA
—————————–

আমার মা খুবই সুন্দরী একজন মহিলা। আমি অনেকবার তাকে গোসল করার সময় ন্যাংটো দেখেছি। তাকে দেখলেই আমার ধোন দাঁড়িয়ে যায়। আমার বাবা সরকারী চাকরি করে চট্টগ্রামে। তাই সে আমাদের সাথে থাকে না। কারণ আমাদের বাসা রাজশাহীতে। এখন আসি আসল ঘটনায়। আমি গ্রাজুয়েশন শেষ করে প্রায় ৬ মাস ধরে বাসায় বেকার বসা। একদিন আমার এক বন্ধু আমাকে ফোন করে একটা চাকরির কথা বলল। কিন্তু আমাকে তার জন্য ঢাকায় গিয়ে ইন্টারভিউ দিতে যেতে হবে। তখন আমি তাকে বললাম।

আমিঃ সমস্যা নেই! আমি ঢাকায় গিয়ে ইন্টারভিউ দিয়ে আসবো।

বন্ধুঃ আসলে এই ইন্টারভিউয়ের ৩ টা ধাপ আছে। তুই একটা কাজ কর, তুই ঢাকায় গিয়ে একটা হোটেলের রুম ভাড়া করে থাক ৪ দিনের জন্য। ইন্টারভিউয়ের পাশাপাশি তুই ঢাকা শহরটাও একটু ঘুরলি!

একথা শুনে আমি মাকে বললাম।

আমিঃ মা আমি ঢাকায় একটা ইন্টারভিউ দিতে যাবো। তুমি একটু বাবাকে বলো।

আমার কথা শুনে মা বাবাকে ফোন করে সব বললো। বাবার সাথে কথা বলে মা আমাকে বলল।

মাঃ তোর বাবা তোকে যেতে বলেছে। কিন্তু আমাকের তোর সাথে যেতে বলেছে। কারণ এখানে আমি একলা কীভাবে থাকবো। বরং সেখানে শহর ঘোরাও হবে, আর সাথে শপিংও করা যাবে।

আমিঃ কিন্তু সারাদিন আমি তো ইন্টারভিউতেই থাকবো। তাহলে ঘুরবো কখন।

মাঃ ওটাও দিনেরবেলা। আমরা ঘুরবো সন্ধ্যার পর।

আমিঃ ঠিক আছে। তাহলে তুমি ব্যাগ গুছিয়ে নাও। কাল সকালের ট্রেনেই আমরা রওয়ানা দেব।

মাঃ ঠিক আছে।

পরেরদিন আমরা ভোরে ঘুম থেকে উঠে নাস্তা খেয়ে স্টেশনে গেলাম। স্টেশনে গিয়ে দেখি ট্রেনে অনেক ভীড়। এটা দেখে আমি মাকে বললাম।

আমিঃ মা! ট্রেনেতো অনেক ভীড়। আমরা বরং পরের ট্রেনে যাই।

মাঃ না! এটাতেই যাই! নইলে আমরা সময় মতো পৌঁছতে পারবো না। তাই আমাদের এটাতেই যেতে হবে৷ আর পরের স্টেশনে কিছু মানুষ নেমে যাবে। এতে ভীড় একটু কমে যাবে।

আমিঃ ঠিক আছে।

আমরা ট্রেনে করে ঢাকায় উদ্দেশ্যে রওয়ানা দিলাম। আমরা দাঁড়িয়েই যেতে লাগলাম। ভীড়ের কারণে মা আর আমি ঠাসা ঠাসি করে দাঁড়ালাম। এতে মায়ের দুধদুটো আমার বুকের সাথে লেপটে রইলো। যার ফলে আমার ধোন দাঁড়িয়ে গিয়ে লাফাতে লাগলো। এভাবেই আমার ঢাকা পৌঁছে গেলাম। এখানে এসে হোটেল রুম ভাড়া করতে গিয়ে দেখি যে রুম ভাড়া অনেক বেশি। তখন আমি আমার এক বন্ধুকে ফোন করি। সে আমাকে একটা সস্তা হোটেলের কথা বলল। আমি মাকে নিয়ে সে হোটেলে গেলাম। সেখানে গিয়ে রিসিপশনে বললাম।

আমিঃ রুম হবে?

রিসিপশনঃ হ্যাঁ আছে! কত ঘন্টার জন্য লাগবে?

আমিঃ আমার কয়েকদিনের জন্য লাগবে! ঘন্টার জন্য না!

রিসিপশনঃ ১০ দিনের জন্য নিলে ৭০০০ টাকা দিতে হবে। এতে আপনার ৩০০০ টাকা বেঁচে যাবে।

আমিঃ আমার ৪ দিনের জন্য লাগবে!

রিসিপশনঃ ৪ দিন না, আপনি বরং ৫ দিনের জন্য নিন। আমি আপনাকে ৩৫০০ টাকায় দিয়ে দেব।

একথা বলে সে মাকে দেখতে লাগলো।

আমিঃ মা! ৫ দিনের জন্য নিয়ে নেই। এতে কম টাকায় রুম পাওয়া যাবে। আর বাবাও তো এখনই আসছে না। এতে আমরা বেশি করে ঘুরতে পারবো।

মাঃ ঠিক আছে।

তারপর আমরা ৫ দিনের জন্য রুম নিলাম। রুমে গিয়ে আমি ফ্রেশ হয়ে ইন্টারভিউয়ের জন্য বের হলাম। বের হয়ে হয়ে আমি রিসিপশনে বললাম।

আমিঃ আমার রুমে ১ জনের জন্য খাবার পাঠিয়ে দিন।

একথা বলে আমি মাকে ফোন দিয়ে বললাম।

আমিঃ মা! আমি রিসিপশনে বলে দিয়েছি তোমাকে খাবার দেয়ার জন্য। আমি যতো তাড়াতাড়ি সম্ভব ফিরে আসবো।

মাঃ ঠিক আছে! সাবধানে যাস!

তারপর আমি ইন্টারভিউ দিলাম। তারা পরের দিন আবার ডাকলো। তাই আমি তাড়াতাড়ি হোটেলে চলে আসলাম। আমি রুমে গিয়ে নক করলাম। মা গেট খুলে দিলো। আমি মার দিকে তাকিয়ে হা হয়ে গেলাম। কারণ মা কেবলমাত্র গোসল করে একটা ম্যাস্কি পরে ছিল। শরীর ভেজা থাকায় ম্যাস্কির উপর দিয়ে তার দুধগুলো স্পষ্ট বোঝা যাচ্ছিলো। আর মা ব্রা-প্যান্টিও পরেনি। পুরো ঘরটা একটা সুন্দর গন্ধে মো মো করছিল।

মাঃ কেমন হলো ইন্টারভিউ?

আমিঃ ভালো! কাল আবার যেতে হবে!

মাঃ ও! তা তুই কিছু খেয়েছিস?

আমিঃ না! শুধু শরবত খেয়েছি!

একথা শুনে মা আমাকে একপ্লেট খাবার দিয়ে বলল।

মাঃ এই নে! এগুলো খেয়ে নে! আমার জন্য যে খাবার পাঠিয়েছিলি তা থেকে বেঁচে গিয়েছে। এখন এটুকু খা পরে বাইরে ঘুরতে গিয়ে খাবো।

আমিঃ ফ্রেশ হয়ে এসে খাচ্ছি!

তারপর আমি ফ্রেশ হতে বাথরুমে গেলাম। বাথরুমে ঢুকে দেখি সেখানে মায়ের ব্রা আর প্যান্টি ঝোলানো। আমি তখন এতোটাই গরম হয়ে ছিলাম যে, আমি মায়ের ব্রা-প্যান্টি গন্ধ শুঁকতে শুঁকতে মার নামে ধোন খীচে মাল ফেললাম। তারপর গোসল করে আমি বাথরুম থেকে বের হলাম।

মাঃ তাড়াতাড়ি খেয়ে নে! বাইরে ঘুড়তে যাবো!

মার কথা শুনে আমি লাগলাম। আমি খাবার খাওয়ার চেয়ে মায়ের দিকেই বেশী তাকাচ্ছি। আমি খাওয়া শেষ করে একটু বিশ্রাম নিয়ে বাইরে যাওয়ার জন্য রেডি হতে লাগলাম। তখন মা বলল।

মাঃ আরে আমি তো তাড়াতাড়ি করতে গিয়ে বাসায় একটা ব্যাগ রেখে এসেছি!

আমিঃ তাতে কী হয়েছে! আরো তো কাপড় এনেছো নাকি? সেখান থেকেই একটা পরো!

মাঃ আসলে তা না! কাপড় তো আছে! কিন্তু!

আমিঃ কিন্তু কী?

মাঃ বাদ দে!

আমিঃ না! বলো কিন্তু কী?

মাঃ কিছু প্রয়োজনীয় কাপড় ছিল ওখানে!

একথা বলে মা মুচকি হাসতে লাগলো। আমি মায়ের প্রয়োজনীয় কাপড়ের মানে বুঝে গেলাম। তাই বললাম।

আমিঃ আমরা এখানেই তোমার ব্রা আর প্যান্টি কিনে নেব!

আমার কথা শুনে মা কিছুটা লজ্জা পেয়ে মাথা নিচু করে হাসতে লাগলো। তারপর আমি মাকে নিয়ে মার্কেটে গেলাম। মার্কেটে এসে মা বলল।

মাঃ এখানে আসলি কেন?

আমিঃ তোমার প্রয়োজনীয় কাপড় লাগবে না?

মা এতে একটু লজ্জা পেয়ে ডানে বামে দেখতে লাগলো আর বলল।

মাঃ হ্যাঁ লাগবে! কিন্তু দোকান তো চোখে পরছে না!

আমিঃ আরে ওসবের দোকান তো দোতলায়। চলো যাই!

মাঃ ঠিক আছে!

আমরা দোতলায় গিয়ে ব্রা-প্যান্টির দোকানের সামনে গেলাম। তখন মা বলল।

মাঃ তুই এখানেই দাড়া। আমি কিনে আনছি!

আমিঃ আমিও যাই না মা! এতে সমস্যা কোথায়! ঢাকায় এসব কোন ব্যাপারই না!

মাঃ আসলে আমার লজ্জা করছে!

আমিঃ আমি তো জানিই যে তুমি এখন কী কিনবে! তাহলে লজ্জা পেয়ে কী হবে?

একথা বলে আমিও মার সাথে দোকানে ঢুকলাম। মা তার ব্রা-প্যান্টি দেখতে লাগলো। দেখলাম মা এখন আর তেমন লজ্জা পাচ্ছেনা। তাই আমি তার সাথে ফ্রীভাবে কথা বলতে লাগলাম। আমিও একসেট সেক্সি ব্রা-প্যান্টি আলাদা করে নিলাম। যা মা জানলো না। তারপর হোটেলে ফিরে আসলাম। আমি মনে মনে ভাবতে লাগলাম যে আমার মা মাগীকে কীভাবে যে চোদা যায়! এসব কথা ভাবতে ভাবতে আমি মায়ের জন্য কেনা ব্রা-প্যান্টির প্যাকেটটা এগিয়ে দিয়ে বললাম।

আমিঃ মা! এগুলো তোমার জন্য!

মাঃ কী আছে এতে?

আমিঃ তুমিই দেখ!

মা প্যাকেটটা খুলে তাতে সেক্সি ব্রা-প্যান্টি দেখে লজ্জা পেয়ে বলল।

মাঃ তুই খুব দুষ্টু হয়ে গেছিস! কিন্তু দুঃখিত! আমি এধরনের ব্রা-প্যান্টি পরিনা!

মা মুখে একথা বললেও আমি তার মুখ দেখেই বুঝতে পারলাম যে তার এগুলো খুব পছন্দ হয়েছে। তাই আমি মন খারাপের অভিনয় করে বললাম।

আমিঃ একবার তো পরে দেখ!

মা কোন কথা না বলে প্যাকেটটা নিয়ে তার ব্যাগে রাখলো। আমি আর তার সাথে কোন কথা না বলে শুধু তাকে কীভাবে চোদা যায় তাই ভাবতে লাগলাম। এভাবে রাত হয়ে গেল। মা আমাকে বলল।

মাঃ একটা মাথা ব্যাথার ঔষধ নিয়ে আয় তো বাবা! আমার খুব মাথা ব্যাথা করছে!

আমিঃ ঠিক আছে! এনে দিচ্ছি!

একথা বলে আমি ফার্মেসিতে গেলাম ঔষধ নিতে। মাথা ব্যাথার ঔষধ নেয়ার পর আমার চোখ গেল সেক্সের ঔষধের উপর। আমি তখন দোকানদারকে বললাম।

আমিঃ এগুলো কতো করে?

দোকানদারঃ একটা ৫০ টাকা করে।

আমিঃ এটা কী মেয়েরাও খেতে পারবে?

দোকানদারঃ হ্যাঁ! পারবে!

আমিঃ তাহলে ২ টা দিন! আর এটা কীভাবে খেতে হবে?

দোকানদারঃ সাধারণ ঔষধের মতো খেলেই হবে। তবে পানির সাথে গুলিয়েও খাওয়া যায়। এতে ১ ঘন্টার মধ্যেই এর কাজ শুরু হয়ে যাবে।

ঔষধগুলো নিয়ে আমি রুমে চলে আসলাম। মাকে মাথা ব্যাথার ঔষধ খেতে দিলাম। মা আজকের সেই সেক্সি ম্যাস্কিটা পরেছিল। আমি রাতের খাবারের অর্ডার দেয়ার আগে মাকে বললাম।

আমিঃ কী অর্ডার করবো?

মাঃ তোর যা খুশি!

আমিঃ তাহলে ভাত আর মুরগি অর্ডার করি! কী বলো?

মাঃ ঠিক আছে।

আমি খাবার অর্ডার করলাম। প্রায় ২০ মিনিট পর খাবার চলে আসলো। আমরা খাবার খেতে লাগলাম। আমি আগের মায়ের পানিতে সেক্সের ঔষধটা মিশিয়ে দিয়েছিলাম। মার পানিটা খেয়ে কিছুই বুঝতে পারলো না। অনেকক্ষণ যাওয়ার পরও মায়ের মধ্যে আমি কোনো পরিবর্তন দেখতে পারলাম না। তাই আমার মনে হতে লাগলো যে দোকানদার আমাকে বোকা বানিয়েছে। এর প্রায় ১৫ মিনিট পর দেখি মা একটু নড়াচড়া করতে লাগলো। তারপর আমাকে বলল।

মাঃ এসিটা একটু চালু করতো। আমার খুব গরম লাগছে।

আমিঃ হ্যাঁ দিচ্ছি!

আমি দেখলাম মায়ের চোখগুলো লাল হয়ে আছে! আর সে আমার দিকে কামুক নজরে তাকিয়ে আছে।

আমিঃ কী হলো মা? মাথা ব্যাথা কমেনি?

মাঃ জানিনা! কেমন যেন দুর্বল লাগছে! আর মাথার ব্যাথাটাও আছে!

আমিঃ তাহলে আমি তোমার মাথা টিপে দেই!

মাঃ ঠিক আছে। আমি শুয়ে পরছি। তুই লাইট বন্ধ করে দিয়ে আমার মাথা টিপে দে!

আমি মার কথা শুনে তাড়াতাড়ি লাইট বন্ধ করে দিয়ে মায়ের মাথার কাছে বসে তার মাথা টিপতে লাগলাম। আর মাঝে মাঝে তার কাঁধে হাত নিয়ে গিয়ে বললাম।

আমিঃ কেমন লাগছে মা?

মা কামুকভাবে উত্তর দিল।

মাঃ খুব ভাল লাগছে!

মায়ের কামুক কণ্ঠের কথা শুনে আমি বুঝতে পারলাম যে ঔষধ কাজ করছে। তাই আমি বেশী দেরী না করে তার দুধের উপর হাত দিয়ে হালকা টিপ দিয়ে তার মুখের দিকে তাকালাম। তার কোনো প্রতিবাদ না দেখে আমার সাহস আরো বেড়ে গেল। আমি আবার তার দুধগুলো টিপতে লাগলাম। এতে এবার মা বলতে লাগলো।

মাঃ এসব কী করছিস? এসব করিস না! এসব ঠিক না!

সে আমাকে মুখে না না করলেও আমার হাত সড়াচ্ছিলনা! কারণ সে ঔষধের নেশায় ছিল।

আমিঃ সব ঠিক! আমি তোমার দুধ দেখতে আর চুষতে চাই!

এসব বলে আমি তার উপরে উঠে তাকে ঠোঁটে কিস করতে লাগলাম। এতে তার কোনো সাড়া আমি পেলাম না। কিন্তু যখন আমি তার ম্যাস্কিটা খুলে দিয়ে তার গুদে হাত দিলাম তখন দেখি তার গুদ ভিজে গেছে। তারপর আমি তার প্যান্টিটা খুলে দিয়ে তার গুদে মুখ দিয়ে চুষতে লাগলাম। আমি আমার পুরো মুখ তার গুদে লাগিয়ে দিয়ে চুষতে লাগলাম। এতে মা হালকা হালকা চিৎকার দিতে লাগলো।

মাঃ আহ….!!!!! মা….!!!!! আস্তে চোষ! আমার গুদের জল খসে যাবে!

একথা বলতে বলতে মা তার গুদের জল ছেড়ে দিলো। আমি তার গুদের সব জল খেয়ে নিলাম। তারপর আমি আমার ধোনটা তার মুখে ঢুকিয়ে দিলাম। মাও আমার ধোনটা ললিপপের মতো চুষতে লাগলো। এভাবে প্রায় ২ মিনিট আমার ধোন চোষার পর মা বলল।

মাঃ আহ….!!!!!! আমি আর পারছিনা! আমার গুদে তোর ধোনটা ঢুকিয়ে দে। গুদ বীর্যে ভড়িয়ে দে।

একথা শুনে আমি আমার ধোনটা তার গুদে ঢুকিয়ে দিয়ে বললাম।

আমিঃ হ্যাঁরে মাগী! আজ তোর গুদে আমার বীর্যে ভাসিয়ে দেব! আহ….!!!!

মাঃ আহ….!!!!!! চোদ আমাকে মাদারচোদ! আমাকে তোর মাগী বানিয়ে নে! আহ….!!!!! জোড়ে জোড়ে চোদ আমাকে! আহ….!!!!!!

তার কথা শুনে আমি মাকে জোড়ে জোড়ে চুদতে লাগলাম। এভাবে প্রায় ২০ মিনিট চোদার পর দুজনই একসাথে জল ছেড়ে দিলাম। মার গুদে বীর্য ঢেলে দিয়ে আমি তার উপর শুয়ে তার দুধ টিপতে লাগলাম। এভাবে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে আমি আবার মাকে ঘোড়ার মতো বসিয়ে দিতে তার মুখে আমার ধোন ঢুকিয়ে দিয়ে ভিজিয়ে নিলাম। তারপর তার পোদের ফুঁটোয় ধোন সেট করে বললাম।

আমিঃ আমার অনেক দিনের স্বপ্ন ছিল তোমার পোদ চোদার! তোমার নাদুসনুদুস পোদ দেখলে আমার ধোন দাঁড়িয়ে যেত!

একথা বলে আমি তার পোদে একধাক্কায় আমার ধোন ঢুকিয়ে দিলাম। এতে মা চিৎকার দিয়ে বলতে লাগলো।

মাঃ আহ…!!!!!! ধোন বের করে নে আমার পোদ থেকে! মরে যাবো আমি! আহ….!!!!!

আমি এতোটাই কামুক ছিলাম যে আমি তার কথা আমার কানে ঢুকলোই না। বরং উল্টো আরো ২-৩ টা ধাক্কা দিয়ে আমি পুরো ধোনটা তার পোদে ঢুকিয়ে দিলাম। এতে সে খুব ব্যাথা পেল। কিন্তু ঔষধের নেশায় সে আর কিছুই বললো না। বরং উল্টো সেও মজা নিতে নিতে বলল।

মাঃ বাবা তোর ধোনটা খুব বড়! একটু আস্তে আস্তে আমার পোদ চোদ! জীবনের প্রথম পোদ চোদা খাচ্ছি! আহ…!!!!!! আহ….!!!!!!

তার কথা শুনে আমি তাকে আস্তে আস্তে চুদতে লাগলাম। এভাবে প্রায় ৩০ মিনিট তার পোদ চুদে তার পোদে আমি আমার বীর্য ঢেলে দিলাম। তারপর ন্যাংটো হয়ে দুজন দুজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলাম। তারপর পরের ৪ দিন আমি মাকে সারাদিন ন্যাংটো রেখে চুদলাম। আর এখনও আমাদের মা-ছেলের চোদাচুদি চলছেই।

…………!!!!!!!!………..সমাপ্ত……….!!!!!!!!!!………..



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/m6PvxAz
via BanglaChoti

Comments