গল্প=০৯৫ কালু সাদেকের মা

গল্প=০৯৫

কালু সাদেকের মা
লেখক – আয়ামিল
—————————–

আমাদের বন্ধু সাদেক বেশ কালো। আমরা বন্ধু মহলে ওকে কালু সাদেক বলে ডাকি। ও তেমন কিছু মনে করে না। আমরা, মানে আমি, রনি আর সাদেক বেশ ভাল বন্ধু।

আমরা সবে কলেজে উঠেছি। বয়সে বাড়ার সাথে সাথে আমাদের তিনজনের সেক্স সম্পর্কিত আগ্রহও বাড়তে থাকে। চটি, পর্ণ দেখেই আমাদের বেশিরভাগ সময় কাটে। আমাদের কলেজে হাসিনা মিস নামে ইংলিশের একটা ম্যাম ছিল। আমরা তিনজন এই ম্যামের বিরাট ফ্যান। ম্যাম শহর থেকে গ্রামে এসেছে। ফর্সা গায়ের রং আর সেই সাথে তাল রেখে মাথা নষ্ট ফিগার। যেমন মাই, তেমন নিতম্বের গড়ন, আর তেমনি পাছার আকৃতি। আমরা তিনজনেই ম্যামকে চুদতে চাইতাম। সত্যি বলতে কি, কলেজের প্রায় সবাই-ই ম্যামকে চুদার জন্য একপায়ে রাজি হবে। কিন্তু ম্যামের স্বামী কলেজের প্রিন্সিপাল হওয়ায় সে আশায় গুঁড়ে বালি।

আমাদের মধ্যে কালু সাদেকই ম্যামের ব্যাপারে বেশী আগ্রহী ছিল। অপরপক্ষে আমরা দুইজন, মানে আমি আর রনি, ম্যামের থেকেও অন্য একজনকে একটু বেশি কামনা করতাম। সে আর কেউ না আমাদের কালু সাদেকের মা। চাচিকে আমাদের দুইজনের হাসিনা ম্যামের ফটোকপি বলে মনে হতো। না না, চেহারার দিক থেকে না। চেহারা চাচির সাদেকেরই মতো একেবারে কালো। কিন্তু চাচির সাথে হাসিনা ম্যামের ফিগারের দারুণ মিল। চাচির যেই মাই, সেই পাছা! ফলে আমি আর রনি ম্যামকে ছেড়ে বরং চাচিকে নিয়েই বেশি চিন্তা করতাম। কারণ এটাই সেইফেস্ট ওয়ে। হাসিনা ম্যামকে কামনার চোখে দেখে যদি ধরা খাই, তবে খবর আছে।  কিন্তু চাচির ক্ষেত্রে সেই সম্ভাবনা নেই। কারণ একে তো বন্ধুর মা। তাই তার সাথে আমরা যখন ইচ্ছা স্বাভাবিকভাবেই কথা বলতে পারতাম। আবার সাদেকের বাবা বহুত আগে মারা যাওয়ায় সাদেকদের বাড়িতে গিয়ে চাচির শরীরের নানা দিকে তাকাতে তেমন অসুবিধা হতো না। কারণ, তাদের পরিবারের সদস্য সংখ্যাই দুই।

সাদেকের মাকে নিয়ে আমার আর রনির মধ্যে বেশ কথা হতো। আমি আর রনি সাদেকের মাকে মাগি বলেই ডাকতাম। মজার কথা সাদেকের সামনে যদি বলি, আজ মাগিটার পুটকির নাচ দেখে শালার ধনটা লাফাতে শুরু করে দিয়েছিল, এক্ষেত্রে সাদেক ভাবত আমরা হাসিনা মিসের কথা বলছি। ফলে আমরা বিন্দাস কথাবার্তা চালাতাম। আর অনেক সময় সাদেক নিজের অজান্তেই আমাদের আলাপে যোগ দিত।

একদিন আমি আর রনি ভাঙ্গা স্কুলের দেয়ালে বসে আছি। ঠিক তখন চাচি আমাদের সামনে দিয়ে হেঁটে কোথাও গেল আমি আর রনি কথাবার্তা শুরু করলাম। রনি বলল,

– এই মাগির শরীরে এখনও এত রস আছে কেমনে বুঝিনা। চাচা তো মারা গেছিল কালুর পিচ্চি কালেই।

– বুঝস না? মাগির মাঙ্গের ভিতরে কারো না কারো ধোনের ঘষা তো অবশ্যই লাগে।

– আমারও তাই মনে হয়। তয় দোস্ত আর সহ্য হয় না। এইবার না চুদলেই নয়।

– আমার ধন তো বহুত আগ থেকেই খাড়া। খালি বন্ধুর মা বলে সাহস হয় না।

– বালের বন্ধুরে ছাড়। দোস্ত, যেমনেই হোক মাগিরে চোদার ব্যবস্থা করতে হবে।

আমারও তাই মনে হয়। মাগিরে এইবার না চুদলেই নয়। আর তাই আমরা দুই বন্ধু চোদার সুযোগ খুঁজতে লাগলাম। সাদেকের মা ছোটখাট কাজ করে কোনরকমে সংসার চালাত। তাদের অবস্থা তেমন উন্নত না। তাই চাচিকে প্রায়ই নানা জায়গায় কাজের খোঁজে দেখা যেত।

তো একবার আমাদের ধান রোদে দেওয়া দরকার। বিস্তর পরিশ্রমের কাজ। আম্মা যখন লোক খুঁজছে তখন আমি সাদেকের মায়ের নাম বললাম। গরীব মানুষ ভেবে আম্মা রাজি হয়ে গেল। আমি বুঝলাম এইটাতে একটা সুযোগ নেওয়া যেতে পারে। এদিকে সাদেক একটা ভয়াবহ ফ্যাসাদে জড়িয়ে পড়ল। কলেজের বাথরুমে হাসিনা ম্যামকে নিয়ে বেশ অশ্লীল ভাষায় একটা কবিতা লিখতে গিয়ে সে ধরা খেল। প্রিন্সিপাল সরাসরি টিসি দিয়ে বের করা হল। আমরা বেশ চিন্তিত হলাম ওর কথা ভেবে। শেষে কয়েক সপ্তাহের টানা পরিশ্রমের পর ওকে পাশের গ্রামের কলেজে ভর্তি করতে আমরা সক্ষম হলাম। কলেজটা ওর নানা বাড়ির ঠিক সাথেই লাগোয়া। তাই ঠিক করা হল সে ওর নানা বাড়িতে থেকেই পড়ালেখা করবে। আমাদের দুইজন থেকে আলাদা হতে দেখে সাদেক কিন্তু বেশ মনঃক্ষুণ্ণ হল। কিন্তু ভিতরে ভিতরে আমি আর রনি বেশ আনন্দিত হলাম।

স্বাভাবিকভাবেই সাদেক ওর মায়ের সামনেই বলে গেছে যে কিছু করার থাকলেই যেন আমাদের কাউকে বলে। আমরাও ওকে কথা দিলাম ওর মাকে আমরা দেখে রাখব। ঐদিকে সাদেক যেদিন ওর নানা বাড়িতে চলে গেল, সেদিন বিকালে আব্বা চাচিকে ডেকে কাজ বুঝিয়ে দিল।

আমাদের একটা গোলা বাড়ি আছে। দেয়াল দিয়ে ঘেরা বাড়িটা তৈরিই হয়েছে ধান রাখার জন্য। আব্বা আমাকে চাবি দিয়ে বললেন আমিও যেন চাচিকে কাজে সাহায্য করি। চাচিও খুশী হল আমাকে তার সহকারী হিসেবে পেয়ে। আমি আর চাচি প্রথমদিন কাজে গেলাম। কোন ঘটনা ছাড়াই আমাদের কাজ শেষ হল। আমি রাতে রনির সাথে বুদ্ধি করে ঠিক করলাম আমাদের গোলা বাড়িতেই যা করার করতে হবে।

গোলা বাড়িতে মানুষ বলতেই আমরা দুইজন, আমি আর চাচি। রনির সাথে মিলে ঠিক করলাম পরদিন ওকেও সাথে নিয়ে যাবো। দুইজন মিলে জোর করেই চুদব। একবার চুদে ফেলতে পারলে মাগি আর জীবনেও বাঁধা দিবে না। পরিকল্পনা মতো পরদিন রনিও আমার সাথে এল। চাচি ওকে দেখে খুশিই হল। বেলা গড়িয়ে দুপুর হল। ধানে মাঝে মাঝেই পা দিয়ে নেড়ে দিতে হয়। তখন চাচি নেড়ে দিচ্ছে।

আমি আর রনি তার দিকে তাকিয়ে জিহ্বা দিয়ে ঠোঁট চাটছি শুধু। চাচি এবার হাত মুখ ধুয়ে এলেই কাজ শুরু হবে। চাচি কলপাড়ে গেল হাত মুখ ধুতে। রনিকে পাঠালাম গেইটের দরজায় তালা দিতে। চাচি ফিরত আসার আগেই রনি ফিরে এলো।  চাচি আসলে চাচিকে বললাম যে এই রোদে বাইরে না কষ্ট করে বরং ভিতরে ফ্যানের নিচে বসা উচিত। চাচি সায় দিল। এই বাড়িতে ফ্যান শুধু শোয়ার রুমেই আছে। আমরা সেই রুমে ঢুকলাম।

চাচি বেশ আরাম করেই বিছানায় বসল। আমরা অন্য পাশে বসলাম। রনিকে ইশারা দিয়ে মোবাইলে ভিডিও করতে বললাম। প্রথমে আমি চুদব আর এরপরে রনি।

– আচ্ছা চাচি সাদেকের বাপ মারা গেছিল কবে?

চাচি আমার আচমকা আমার প্রশ্নে খানিকটা বিস্মিত হলেন। কিছুক্ষণ পর একটা দীর্ঘশ্বাস ফেলে বলল,

– তা বাজান সাদেকের বয়স যখন দুই কি তিন, তখন সাদেকের বাপ মারা যায়।

– তাহলে তো প্রায় পনের বছর হল বলে?

– তা তো হবেই।

– আপনার কি তবে কষ্ট হয় না?

– তা তো একটু হয়ই। সাদেক চাকরি বাকরি করার আগে আমাকে তো খাটতেই হবে।

– না না তা বলছি না। মানে চাচা যখন মারা যায় তখন তো আপনি বেশ অল্প বয়সী ছিলেন। সেই থেকে এত বছরেও কি আপনার কষ্ট হয়নি?

চাচির ভ্রুকটি কুঁচকে গেল। আমি বললাম,

– বুঝলেন না? মানে গত পনের বছর কি আপনি চুদা খেয়েছেন, নাকি আচোদাই থেকে গেছেন? যদি আচোদাই থাকেন তবে বলতে হয় শরীর একটা বানিয়েছেন। দেখলেই ইচ্ছা হয় ধরে চুদে দেই।

রনি আর আমি হেসে উঠলাম। চাচি খানিকটা চমকে উঠল। বিছানা থেকে উঠে দরজার দিকে এগুতে লাগল। কিন্তু তখন তার সামনে রনি এসে রাস্তা আটকে দিল। চাচি এতক্ষণে বুঝলেন কোন ফাঁদে পরেছেন। আমি চাচির খুব কাছে গেলাম। চাচি আমাদের দুইজনকেই বাবা, বাজান, আমি তোমাদের মায়ের মতন ইত্যাদি ইত্যাদি বলে ইজ্জত ভিক্ষা চাচ্ছেন। আমি বলি,

– আপনি যদি আমার মা-ও হতেন, তাহলেও এই শরীরে জন্য আপনাকে না চুদে আমি ছাড়তাম না।

চাচি একটু সরে গেল আমার কথা শুনে। আমার গালে একটা চড় দিল। আমার মেজাজটা বিগড়ে গেল। চাচির দিকে এগুতে লাগলাম। চাচি পালাতে লাগল। আমি চাচির শাড়ির আঁচল ধরে টানতে লাগলাম। চাচি আমার হাত থেকে কাপড়ের আঁচল ছাড়িয়ে নেবার ব্যর্থ চেষ্টা করতে লাগল। আমার শক্তির সাথে পারল না। চাচির শরীর থেকে শাড়ি একেবারে খসে গেল।

– দেখছস রনি, মাগির দুধগুলা দেখছস। ইচ্ছা হইতাছে ওর দুধগুলারে ছিঁড়া ছিঁড়া খাই।

চাচি তখন অদ্ভুত একটা কাজ করল। কোথাকার একটা লাঠি পেয়ে তা দিয়ে প্রতিরোধ করার চেষ্টা করল। আমি অগ্রাহ্য করে এগিয়ে যেতেই ঠাস করে একটা মারল। আমার বাম হাতটা আচমকা যেন অবশ হয়ে গেল। আমার মেজাজ বিগড়ে গেল।

– ভিডিও পরে কর, আগে মাগিরে ধর।

রনিকে আমি আদেশ করলাম। রনি আর আমি মিলে চাচির শরীর থেকে ব্লাউজ আর ছায়া খুললাম। তারপর চাচির হাত পা খাটের সাথে বাঁধলাম।

– ঐ মাগি তরে কুত্তার মতন বাঁধছি কেন জানস? যেন তরে আমি পুটকি মারতে পারি। শালী চোদনামাগি, ব্যাথা দিছস আমারে না! এখন বুঝবি ব্যাথা কারে বলে যখন আমার ধন তর পুটকি দিয়ে ধুকব আর বাইর হইব।

চাচি আবার আমার দিকে ফিরে কাকুতি মিনতি করতে লাগল। তার ঝুলে থাকা দুধ দেখে আমার ধন লাফিয়ে উঠল।

– ঐ রনি ভিডিও কর। আর মাগি শোন, তোরে আগে পুটকি মারমু। পরে চুদমু। এরপর রনিও তরে চুদবে। আর সবকিছুই ঐ মোবাইলে ভিডিও করব। তুই যদি কাউরে কিছু বলছস তো মরছস। আমরা সারা দেশে এই ভিডিও ছাইড়া দিমু। তাতে আমাদের কিছু হইব না। তর গুয়া, ভোদা সবই বেবাক লোকে দেখব তখন। সবার আগে তো পুতেরে দেখামু। কান্দন থামা, আমরা তোরে এখন চুদমু। একবার কাদছস তো মরছস।

রনি ভিডিও করছে। আমি আমার ধনটা হাতে নিয়ে কয়েকটা খেচা দিলাম। চাচির দুধ গুলো দেখে আমার রক্তে আগুন লেগে গেছে। আমি কালো ছোট্ট পুটকির ফুটাটার দিকে তাকালাম। আমার ধন ঢুকলে যে মাগি জাহান্নামের সুখ পাবে তা আমি নিশ্চিত। আমি এক খাবলা থু থু নিয়ে প্রথমে ধোনে মাখলাম। এরপর আরেক খাবলা নিয়ে চাচির পুটকির ফুটাতে ঘষলাম। পুটকিটা ধরতেই আমার ধন চিরিক দিয়ে উঠল। আমি কাল বিল্মব না করে ছোট্ট ফুটোয় ধনটা সেট করে শরীরের সকল শক্তি দিয়ে ভিতরে ঠেলতে লাগলাম। চাচির গলা দিয়ে জাহান্নামের চিৎকার বের হতে লাগল!

(সমাপ্ত)



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/segboAp
via BanglaChoti

Comments