গল্প=০০৯ মায়ের পরকীয়া গৌতম কাকুর সাথে

গল্প=০০৯

মায়ের পরকিয়া গৌতম কাকুর সাথে
—————————–

এটা আমার প্রথম গল্প, কিছু ভুল হলে মাফ করো।গল্পের চরিত্র নাম ও বাসস্থান অপরিবর্তিত। আমার নাম অভয়রাজ চৌধুরী, বাড়ি ডানলপ, কলকাতা। 

আমার বয়স ২৬, বাবার নাম অমর নাথ চৌধুরী, বর্তমান বয়স ৬৩, মার নাম জয়শ্রী চৌধুরী, কিন্তু মা কে সবাই জয়া বলে ডাকে। 

এখন মার বয়স ৫৫, গায়ের রং এখনো দুধে আলতা ফশা, এখনও নিজেকে খুব ফিট রাখছে, প্রতিদিন মর্নিং ওয়াক এ যাই। নিয়ম করে যোগবাম করে, এখন ও মার ফিগার ৩৬.৩৪.৩৮, কিন্তু মাই গুলো জুলছে একটু। 

কিন্তু ব্রা পড়লে বোঝা যাই না। হাইট ৫’৫”। বাবা পুলিশে বড় অফিসার ছিলো ২০২১ এ রিটায়ার , তাই বেশি ভাগ বাবার নিজের বিউটি নিয়ে ব্যাস্ত থাকতো, মা এ আমাদের মানুষ করেছে। এখন বলে রাখি আমাদের বলতে আমার ৩ দিদি র আমি।

আবার অসল গল্পতে আসি। আমি সেক্স ব্যাপার টা বুঝতে পারি যখন আমি ক্লাস ৭ এ পরি। মার বয়স তখন হবে ৩৮-৪০ হবে, সবে চটি গল্প পড়া শুরু করেছি, প্রন ভিডিও দেখা শুরু করেছি, আর রোজ ভিডিও দেখি, গল্পঃ পড় হাত মারি, এই করতে করতে কখন জানি কি ভাবে পারিবারিক সেক্স গল্পঃ ও ভিডিও প্রতিদিন আকৃষ্ট হয়ে পরি নিজে ও জানি না। 

আমার এখনো মনে আছে একদিন বাথরুমে গিয়া দেখি ২ সেট ব্রা প্যান্টি রাখা আছে, আমি ওই প্রথম কোন মেয়ে ব্রা প্যান্টি হাতে নিলাম। ন্যাকা শুকলাম। 

জানি না কার। মা না দিদিদের, কিন্তু একটা আলাদা অনুভূতি হলো, আমার বাড়া দেখি আসতে আসতে খাড়া হয়ে প্যান্ট তাঁবু হয়ে আছে। 

তখন আমি প্রথম মা কথা ভাবে ব্রা প্যান্টি এক হাতে নিয়ে শুকছি আর হাত মারছি। আবার মজা মজা বাঁড়া টা জড়িয়ে হাত মেরেছি, উফ কি অনুভূতি। ওই দিন অনেক টা মাল বাড়িয়ে ছিলো, সাব টা প্যান্টি র ব্রা তে পড়েছিল।

তারপর থেকে অনুভব করলাম আমি মা ও দিদিদের প্রতি একটা আলাদা অনুভূতি কাজ করছে, লুকিয়ে মা কে, দিদিদের দেখতেন। মা চান করে আসলে দুধ পোদ দেখে বাড়া নাড়াতাম। 

তখন আমায় ক্লাস ৭ আর হাফয়েলি এক্সাম শুরু হতে মাস খানি বাকি রাতে তাই পড়ছি তো হটাৎ বাবা মা রুমে আ লাইট জ্বলছে দেখা কি মনে হলো তো আমি দরজার কাছে গেলাম র কেন পাতলাম। মা বাবার গলা ওয়াজ শুনতে পেলাম। মা বাবার কে বলছে….

 মা : কি গো কত দিন হলো,

 বাবা : কি কত দিন

 মা : চলো না আজ একটু করি,

 বাবা: দেখো খুব ক্লান্ত লাগছে,

 মা : তোমার খাই ওই এক কথা, বাচ্ছা হয়েগেছে বলে কি সব শেষ নাকী আমার, মা রাগে শুয়ে পড়লো। আমি আশা হতো হয়ে ফিরে আসে শুয়ে পড়লাম।

বেশ কিছু দিন দেখি মা কে কেমন জানো চেঞ্জ লাগছে। একটু খুশি খুশি লাগছে, ভাবলাম মা বাবা মধ্যে সাব কিছু ঠিক হয়ে গেছে। বাবা মনে হয় মা কে খুব চুদছে, তাই মা এত খুশি, সেই ভুলটা তাও আমার ভাঙলো হটাৎ করে। 

সেই দিন আমার স্কুল হাফ ছুটি হয়ে গেছে, আমি বাড়ি আসে দেখি বাবা অফিস এর গাড়ি দাঁড়িয়ে, ভাবলাম বাবা আসছে, আমারে কেউ বাড়ি নাই ওই সুযোগ মা কে চুদতে। 

তাই তারে তারি বাড়ি ঢুকে বাবা মা বেডরুমে দিকে গেলাম। আমি লুকিয়ে গিয়া দেখি জানলা খোলা, আমি জানলা দিয়া লুকিয়ে যা দেখলাম আমি সক হয়ে দাঁড়িয়ে গেলাম। 

মা গৌতম কাকুকে (বাবার অফিস এর গাড়ি ড্রাইভার, বয়স -৩৪) কিস করছে, গৌতম কাকু মার ঠোঁট দুটোতে নিজের ঠোঁট দুটো দিয়ে চুষতে লাগলো। 

অনেকক্ষণ ঠোঁট চোষার পর মাকে ছাড়লো কাকু। এবার সামনে এসে এক হাত দিয়ে মায়ের মাই আর এক হাত দিয়ে মার পেটে হাত বুলাতে লাগলো কাকু। 

মার সারা গা লাল হয়ে গেছে। মা কোন কথা বলতে পারছে না কারণ কাকু মার মুখে জিভ ঢুকিয়ে দিয়া মার জিভ নিয়ে খেলছে। মা জিভ চুষছে।

এরপর মা কোনরকমে কাকুকে ঠেলে দিয়ে জোরে জোরে হাঁপাতে লাগলো আর বললো যা করছেন সবকিছু আস্তে কারো গৌতম আমার খুব ব্যাথা করছে। এরপর কাকু নিজের জামা প্যান্ট খুলে দিলো। 

এখন কাকু মার সামনে শুধু জাজ্ঞিয়া পড়ে আছে মা অবাক হয়ে কাকুর লোমোশ বিশাল শরীর দেখছে। গৌতম কাকু এক হেঁচকা টান মেরে মার কাপড় খুলে নিলো আর কাপড় টা নিচে ছুড়ে ফেলে দিলো। 

আর ঠোঁট কামড়ে কিস করতে শুরু করল,আর অন্যদিকে কাকু দুই হাত দিয়া মার পিঠে হাত বুলেছে। আস্তে আস্তে সায়া উপর দিয়া মার বড় বড় গোল পোদটা করে টিপ তে শুরু করলো, কাকু বলছে “জয়া ম্যাডাম কি বড়, নরম আপনার পোদ”। মা তখন বলো “আমি এখন তোমার ম্যাডাম নয়। তোমার দাসী। জয়া বলো”..।।

গৌতম কাকু তখন মারে দিকে তাকিয়ে বলো কি জয়া সাব কিছু কি আমি খুলব , সঙ্গে সঙ্গে মা নিজে ই নিজের ব্লাউস খুলতে লাগলো, আস্তে আস্তে মা এক এক করে নিজের ব্লউস এর হুক খুলে কাকুর দিকে খানকি মাগি দের মতো করে কামুক ভাবে দেখতে লাগলো।

এরপর মা আস্তে করে ব্লাউস টা খুলে কাকুর মুখে ছুড়ে মারলো।মায়ের এখন শুধু তার কালো ব্রা পরে। মার ৩৬ সাইজ আর মাই গুলো কে ব্রা টা জানো আটকাতে পারছে না। ব্রা সাইড দিয়া ওপর দিয়া বাড়িয়ে আসতে চাইছে।

কাকু আর একটুও দেরি না করে এক টান দিয়ে মার কাল ব্রাটা ছিঁড়ে দিলো আর হাত দিয়ে টিপে ধরল আমার মায়ের মাই দুটো, মা চোখ বন্ধ করে আহ্হ্হঃ করে উঠলো।

গৌতম কাকু :”জয়া, আমি নিজের চোখ কে বিশ্বাস করাতে পারছি না। তোমার মাই দুটো একদম ঝোলেনি , ৪টা বাচ্ছা বার করার পর ও, উফ এত নরম আর বড়। স্যার কি কিছু করে না”।”দূর ও তো কিছুই করে না… ” মা বললো।

উফফ ৪ বাচ্চার মা হয়েও মাই গুলো দারুন মেইনটেইন করেছো। তা স্বামী কতদিন হাত দেয়নি,? ” মা একটু রাগের সুরে বলো “ছেলে হবার পর দিয়ে ”। এই কথাটা শুনে গৌতম কাকু কিছুটা তাচ্ছিল্ল ভাবে বললো “এরকমই একটা খাসা খানকি মাল বাড়িতে থাকতে হাতই দেয় না, আর চোদে না ”

মা এবার বললো, তার জন্য তুমি আছো গৌতম।

মায়ের এই কথা শুনেই কাকু বললো “এরকম একটা খানকি মাল থাকলে আমি!..”

মা এবার একটা কামুক হাসি দিয়া বললো “কি করতে তাহলে?

গৌতম কাকু বললো “উমম একটু পরেই দেখতে পাবে, জয়া আজ সাব রস আমি শেষ করবো।”

মা বলো -“আমাকে শেষ করে দাও গৌতম, আমি আর পারছিন”

সেকি দৃশ্য আমার চোখ যেন আটকে গেছে। বিরাট দুটো ফরসা বাতাবি লেবুর মত মাই, টেপার চোটে মাই দুটো লাল হয়ে আছে। বড় হবার পর আমি এই ফাস্ট মার মাই এর বোটা দেখলাম। 

ফুলে উঠছে, হাল্কা বাদামী রং, আর বড় অনেকটা। ফরসা পেটের থলথলে মাঝে নাভীটা একটা গর্ত। আমার ডপকা বাঙালি মা এখন শুধু সায়া পড়ে আছে। আর কাকু শুধু জাজ্ঞিয়া পড়ে। 

কাকু বলল -“জয়া আমি বুঝতে পারছি তোর্ অবস্থা। কিন্তু তোর মত মাগীকে তিলে তিলে সেক্সর জন্যে কষ্ট দিতে মজা বেশি!”, মা কাকু মুখে তুই মাগি এইসব শুনে নিজে কে ধরে রাখতে পারলো না। এই দিকে কাকু নিজে মতো করে মার মাই টিপে যাছে।

মা বলো “আহ্হ্হঃ আস্তে টিপো লাগছে আমার, এর ও বলো শুধু কি টিপতে আসছো নাকী!” এই শুনে কাকু মা কে দার করিয়ে এর বুকের উপর মুখ বসিয়ে দিল এবং মায়ের মাই চুষতে লাগলো, মা কাকুর চোষা জন্যে কাপছিল এবং মুখ দিয়ে উহ আহ আওয়াজ করতে লাগলো।

গৌতম কাকু একদিকে মার একটা মাই মুখে নিয়ে চুষছে রে একটা হাতে দিয়া টিপছে,সেকি চোষন। মা সেক্স আর জ্বালায় মমম আহহঃঅঃঅঃ উঅফঃঅঃ মমমম করে গোঙাচ্ছে। 

গৌতম কাকু এমন চুষছিল যে মা বলো “আস্তে চোষ ও বুকের দুধ বের করে নেবে নাকী, এরকম চুষে চুষে মাকে ক্লান্ত করে ছাড়লো।

কাকু মাকে বিছানায় ধাক্কা দিয়ে ফেলে দিলো। মা নিজের সায়া খোল ক্ষমতা ছিল না সেটা বুঝতে পেরে সায়াখানা টেনে খুলে কাকু মাটিতে ছুড়ে ফেললো, আমি সেই সময় মায়ের ফর্সা মসৃণ থাই দেখতে পাই লাইফ আর ফাস্ট। 

উফ কি বলো তোমাদের ফশা থাই।সেই থাই এ কাকু নিজের দুই হাত দিয়া বুলছে টা মাঝে মাঝে খিমচে দিছে রে সঙ্গে সঙ্গে ওই জায়গা টা লাল হয়ে যাছে। আসলে গৌতম কাকু বোঝাতে চাইছে যে ওই ফসা থাই আজ দিয়া কাকুর।

কাকু এবার শয়তানি হাসি দিয়া বলো “পা জোড়া করে কি লুকিয়ে রাখছো নিজের বর আর জন্যে” মা কিছুটা রাগের গিয়া বলো” ওই বোকাচোদার জন্যে কিছু নাই” বলে মায়ের পা দুটো খাটের দুপাশে ছাড়িয়ে দিল এবং কাকুর দেখা বলো” কিরে জয়া এখনি ভিজে গেছে ” এর প্যান্টি উপর হাত বুলালো। 

সাথে সাথে মায়ের সারা শরীর কেঁপে উঠলো। এবারে গৌতম কাকু কিছু না বলে সোজা আমার পা তলায় গিয়ে কোমর টা চাগিয়ে পা দুটো ফাঁক করে এক ঝটকায় আমার রসে মাখা কালো প্যান্টি টা খুলে ফেললো। 

সাথে সাথে আমার জন্মস্থান আমার মায়ের সতী গুদটা তার নিজের ছেলে যে কি না লুকিয়ে নিজের মা ও কাকুর চোদো চুদি দেখছে। আর একজন পরপুরুষের যে কিনা আমার বাবা নিচে কাজ করে চোখের সামনে উন্মুক্ত হয়ে গেলো।

“কি ফোলা সুন্দর গুদ তোমার জয়া” – বলো গৌতম কাকু। আমিও দেখলাম ফোলা ফোঁস, পুরো প্রনস্টার দার মতো পরিষ্কার করা। নিজে প্রতি গর্ব অনুভূতি করছি আমি। এত সুন্দর গুদ দিয়া আমি জন্ম নিয়েছি বলে,

মা বলো ” কি গৌতম শুধু কি দেখবে না কি শান্ত করবে “যাই কথা সেই কাজ কাকুর। সঙ্গে সঙ্গে বসে নিজে ই মায়ের দু পা হাত দিয়া ফাঁক করিয়ে প্রথমে অনেকটা থুথু দিলো মা রে গুদে,তারপর আস্তে করে জিভ বার করে গুদের মুখে ছুলো । 

এই কাজের ফলে মায়ের সারা শরীরে একটা কারেন্ট বয়ে গেলো। মা কেপে উঠলো, আর কাকু নিজে দুই আগুল দিয়া গুদ টা ফাঁক করে মুখ ঢুকিয়ে দিয়া চাটা বলে ভুল হবে চুষে খাচ্ছিলো মার গুদ আর গুদ রস।

কাকু চষণে মা আহঃ উফঃ করে উঠলো এবং বিছানায় ছটফট করতে লাগলো গলা কাটা মুরগি মতন। মা সেক্স আর জ্বালায় নিজের হাত নিজে কামড়াচ্ছে। কখনো নিজের মাই নিজে টিপছে। 

আর দুহাতে ওদের চুলের মুটি ধরে নিজের মাথা এপাশ ওপাশ করতে লাগলো। আবার কখনো দু হাত দিয়ে কাকুকে পায়ের মাঝ থেকে সরানোর চেষ্টা করছে, 

কিন্তু কাকুর নিষ্ঠুর ভাবে মার গুদে মধ্যে জিভ ঢুকিয়ে দিয়েছে জানো মনে হছে কাকু নিজের জিভ দিয়া মার গুদ চুদছে, মা এবার চেচিয়ে উঠলো- “ও মাগো, আমায় মেরে ফেলল, আমি আর পারছিনা।

মায়ের গুদে মুখ দিয়ে চুষছে চলেছে, আর পরমুহূর্তেই জিভ দিয়ে মার গুদের রিঙটা চাটতে লাগলো। আর মা থর থর করে কাঁপতে থাকলো দেখলাম মা কাকুর কাধে পা তুলে দিলো, 

মা নিজে থেকে কোমর তুলে গৌতম কাকুর মুখের কাছে তুলে ধরল। মাঝে মাঝে দাত দিয়ে আলতো করে কামড় দিছে। এবার কাকুর যাতে করলো সেটা জন্যে মা রেডি ছিলনা। 

গুদ চাটে চাটে হটাৎ করে নিজের দুটো আগুল গুদ ঢুকিয়ে দিয়ে নারাতে শুরু করলো। একসাথে মা গুদাম কাকুর ২ টা জিনিস দিয়ে খেলছে। একই টাইম মার গুদে কাকুর দুটো আগুল আর জিভ দিয়ে মা গুদ কে রেডি করছে। 

এরপর কাকু আঙুল দিয়ে মার গুদে খিঁচতে লাগলো। মা..” মা গো, বাবা গো “করে উঠল। কাকুও খেঁচার স্পীড বাড়িয়ে দিলো। মা যন্ত্রনা আর সুখে চোখ বুঝে রইলো আর মা রস ছেড়েদিলো।

সেই রস কাকুর হাত বেয়ে রস নেমে আসল আর কাকু সেই রস চেটে চেটে খেল। এর বলো “উফ জয়া কি টেস্ট তোমার রস এর”। মায় লজ্জা লাল হয়ে গেলো মার মুখ। 

এরপর কাকু আমার মার গুদের চেরাটা পরিষ্কার করে দিচ্ছে আর সঙ্গে মার গুদে রস টা চ্যাটে খেলো। গৌতম কাকুর চোষা আর সহ্য করতে পারছেনা মা।

মা চাইছে কাকু মাকে নিজের মতো করে চুদুক। কাকু এবার মাকে উল্টো করে শুয়ে দিয়ে মার পাছার নরম মাংসগুলোও কামড়াতে আর চুষতে শুরু করলো, যার ফলে মা বলো “উফফফ মা গো পাগল হয়ে যাচ্ছি “, আর মা “মমম আহঃ আহঃ” করে গোঞিয়ে উঠল।

একসময় কাকু মার পাছার দুটো ফাঁক করে পাছার ফুটাতে আঙ্গুল দিয়ে বুলাতে শুরু করলো। কিছুক্ষন বুলানোর পর কাকু নিজে আগুল টা মার মুখে ঢুকিয়ে দিয়ে বলো দাউ জয়া একটুও আগুল টা চুষা দাও, 

মা বলো “কোনো গো”, কাকু তখন হটাৎ করে মার গালে একটা চোর মেরে বলো “খানকি মাগী। তুই তো বললি যে আমার দাসী তো এত কিসের কথা চুষে দেয় আমার আগুল টা,”মা চোর খেয়ে মাথা ঘুরে গেছে, তো বাধ্য হয়ে আগুল টা চুষে দিলো মা, ভালো করে আগুলটা চুসিয়ে নিয়ে কাকু মা কিছু বোঝার আগে ই পোদ ফুটোতে আগুলটা ঢুকিয়ে দিয়ে

আগুল দিয়ে পোদ চোদা শুরু করলো। পোঁদে আগুল ঢোকানোর জন্যে মা ব্যাথায় চাচিয়ে উঠলো। বলো বার কারো পারছিনা লাগছে, এখনো অব্দি কারো কিছু নেয়নি আমি। 

খুব লাগছে। কাকু কোন কথা না শুনে আগুল দিয়ে পোদ চোদা স্পিড বেরিয়ে দিলো, এই ভাবে কিছুক্ষণ চলার পর কাকু আগুল বার করে মার সামনে নিজে ই আগুলটা নিয়ে কাকু চুষছে জানো লোপীপপ, 

এই দেখা মা বলো ইসস কথা গো গৌতম তুমি।কাকু বললো উফ জয়া মাগী গুদের মতো ই তোর পোদ ও খুব টিস্টটি। 

এরপর কাকু মা কে বলো কি গো জয়া মাগী খালি মজা নেবে নাকী দেবেও, এটা শুনে মা বললো কোনো দেবো না। নিশ্চই দেবো আসো এই দিকে, তোমার ওটা অনেক কষ্ট পাছে তোমার জাঙ্গিয়া ভিতরে, 

বলে মা কোনো রকম করে বসে কাকুর আন্ডার প্যান্টটা খুলে দিলো, তখন আমি বাঁড়াটা দেখতে পেলাম। ওয়াউ, বাবা দিয়ে তো বড় হবে মনে হয়, বিশাল বাঁড়া. প্রায় ৯ ইন্চি লম্বা আর ৩ ইন্চি মোটা। 

মা কাকুর বাঁড়া দেখা উনার গলা দিয়ে বের হয়ে এলো একটি শব্দও – “ওহ….” গৌতম কাকু বললেন” কি হলো জয়া, মা বললেন না… এটা আজ মনে হছে বড় বড়ো, তখন বুঝতে বাকি রইলো না যে মা কে কাকু আগেও চুদছে। মায়ের পরকিয়া চটি

কাকু মার মুখের কাছে ধরলেন বাঁড়াটা। মা আস্তে করে দুই হাত দিয়ে ধরে নিজের নাকের কাছে নিয়ে গিয়ে কাকুর কালো মোটা বাঁড়া টার গন্ধ শুকলো। গন্ধ শোকার টাইম মার নাকে বাঁড়া রস লাগিয়ে দিলো কাকুর ইচ্ছা করে ঠেলে। 

মা তখন একটা আগুল দিয়ে ওই রস টা নিয়ে জিভ লাগলো। এরপর জিভ বার করে বাঁড়া টা চ্যাটতে শুরু করলো। কাকুর দিকে তাকিয়ে কাকুর আখাম্বা বাড়াটা মুখে নিয়ে ললিপপের মত চুষতে লাগল। 

শুধু বাড়া চোষাই নয়, কাকুর বিচি গুলো চুষে দিলো। মায়ের চোষন এ কাকু চোখ বুজে কাতরাচ্ছে, আর বলছে “সোনা, তুমি কি সুন্দর চুষছ, সোনা আমার, আমার জয়া মাগী, এই ভাবে চাটার পর মা বাঁড়াটা পুরো মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে শুরু করলো।

আমি বাইরে দিয়ে দেখছি কাকুর দাঁড়িয়ে আছে আর মা প্রনস্টার দার মতো করে কাকুর বাঁড়া চুষছে,যার ফলে মা র চুল সামনে চলে আসছে বলে কাকু মার চুল ধরে আছে। 

এর মধ্যে জানি না আমি নিজে কখন নিজের বাঁড়া নারাতে শুরু করেদিয়েছি। এর পর কাকু মা চুল সমেত মাথা ধরে মার মুখে জোর জোর ঠাপ মেরে শুরু করলো। 

মা কোন ওয়াজ করতে পারছে না শুধু ওয়াক…ওয়াক… ওয়াক… ওয়াক..ওয়াজ হছে, আর মার মুখ দিয়ে লালা গড়িয়ে পড়েছে মাই হয়ে গুদ হয়ে বিছানায়, মা ঠিক মতো নিঃশাস নিতে পারছে না। 

তাও কাকু মার মুখে ঠাপ থামালো না, এই ভাবে ৩/৪ মিনিট মার মুখ চোদার পর আমি দেখলাম যে মা চোখ উল্টে যাচ্ছিলো তখন কাকু থামলো আর হাসি দিয়ে বলো” জয়া খানকি এখন ও শেষ নয়।”

এরপর কাকু বাঁড়াটা মার মুখ দিয়ে বার করলো, মা মুখ দিয়ে লালা পরে মা র মাই নাভি পেট সব ভিজে গেছে, কাকুর বাঁড়া দিয়ে ও মার লালা পড়ছে ফোটা ফোটা, মা বললো “খানকিছেলে আর পারছি না ঢুকিয়ে দে বাঁড়া টা। 

গুদে তো আগুন জ্বালিয়ে দিলি “… কাকু এই শুনে এর দেরি না করে মাকে শুয়ে দিয়ে পা দুটো কে ফাঁক করে দিয়ে বললো”মাগী নে আমার বাঁড়া..”. আর মার গুদে ঢুকিয়ে দিলো..। 

যেই গুদে আমার বাবা চুদে মাল ফেলে মাকে পেট করেছে, যাই গুদ দিয়ে আমি র দিদি রে বাড়িয়েছি, সেই গুদ আজ গৌতম কাকু চুদছে,,,

কাকুর বাঁড়া ঠাপে মা “উফফফফ আহ্হ্হঃ করছে আর বলছে .মা গো….ব্যথা লাগছে কিন্তু সঙ্গে এত আরাম উফ কি বললো। 

কিন্তু কাকুর এটা শুনে আরো জোরে একটা ঠাপ দিলেন মার গুদে. এক ঠাপে বাঁড়াটা পচ পচ করে পুরোটা ভিতরে ঢুকে গেলো আর মা শীৎকার করে ওহ্* আহ্*…করছে।

কাকু আস্তে করে বাঁড়াটা বার করে আবার ঢুকালেন।এবার আস্তে আস্তে আবার মার গুদে ঠাপ মারতে শুরু করলেন. মা আর চুপ করে থাকেনা পেরে ” উম্ম্ম…. উমম্ম্এম্ম.. আহ…হ…উফফফফ…. ঊহ করতে লাগলেন বোঝা গেলোনা ব্যথায় না সুখে।

কাকু আবার জোড়ে এক ঠাপে পুরো বাঁড়াটা মার গুদে ভরে দিলেন, তারপর কয়েকটি জোরে বড়। লম্বা লম্বা ঠাপ দিলো।কাকুর মার গুদে ঠাপের জন্যে পচ পচ শব্দ ঘর ময়. 

কাকুর ঠাপে জোড়ে মার চোখ দিয়ে জল বাড়িয়ে আসলো আর মুখ দিয়ে “আহ্হ্হঃ… উফ…. ইস… চোদ জোরে…. আর ও জোরে… ইস… আহ্হ্হঃ!”এই সব বলছে। 

কাকু জোরে জোরে ঠাপ দিতে দিতে বললেন” আহ….জয়া.. জয়া..কি মজা তোমাকে চুদতে, মাগী ৪ বাচ্ছা মা হয়ে এখনো তোর গুদ টাইট আছে।

স্যার কি অপদার্থ, জয়া তোর মতো মাগী কে বাড়ি রেখে শুধু ডিউটি নিয়ে পরে থাকে. আর কতো বড়ো বড়ো গোল গোল দুটো মাই. বলতে বলতে ঠাপা দিতে থাকে কাকু, আরেকবার চোদার তালে তালে মার মাই হলাকা বাদামি বোঁটা দুটো কে পালা করে চুষলো। 

চুদতে চুদতে আরো বললো” মাই সেক্সী মাগী .…আহ সেক্সী জয়া উহ… গুদ টা কি টাইট আর গরম। তোমার গুদ আমার বাঁড়া টা কে তো গিলে খাচ্ছে”। 

বলতে কাকু মার গুদে জোরে ঠাপ দিতে লাগলো, কাকু যতক্ষণ ঠাপাছে মাকে কাকুর বিচি গুলো মার গুদে নিচে মানে ঠিক পোদের বারি মারছে আর পুরো ঘরে থপাস… 

থপাস… থপাস… থপাস… থপাস… …করে চোদা-চুদির ঠাপের শব্দ হচ্ছে.আর আমি জানলা দিয়ে মার চোদন লীলা দেখছি আর নিজের বাঁড়া নাড়াচ্ছি।একটুপর কাকু মার গুদ থেকে যখন নিজের বাঁড়াটা বার করলে আমি খেয়াল করি কাকুর বাঁড়া পুরো চক চক করছিলো মায়ের গুদের রসে।

তার কিছু পরে কাকু মাকে উল্টো করে নিয়ে মার পোঁদের খাজে নিজের আখাম্বা বাঁড়াটা ঘসতে লাগলো. বাঁড়ার ছোঁয়া পেয়ে মা কেপে উঠলো উত্তেজনায়, আর মায়ের মুখ লাল হয়ে গেছিলো। 

মা তখন বলো “গৌতম আজ নয় পরে একদিন”, এটা শুনে কাকু মার পোঁদে জোরে জোরে ৩/৪ কসিয়ে থাপ্পর মারল।

 মা: “উহঃ..” আওয়াজ করে উঠলো আর দেখি মার ফসা পোঁদে কাকুর হাতের ছাপ পরে গেছে।

এবার মার পোদ দিয়ে বাঁড়া টা সরিয়ে নিয়ে মাকে বলো “জয়া মাগী নাও আমার বাঁড়া লাগে থাকা তোমার নিজে গুদের রস টেস্ট করো ” সাথে সাথে কাজ, মা যেন নিজের প্রিয় ও ইসক্রিম পেয়েছে, চোখ খুলে কাকুর দিকে তাকিয়ে বাঁড়া টা চুষতে লাগলো, 

পুরোটা মুখে ঢুকিয়ে নিলো, মার গলা অব্দি চলে যাছে মনে হয় কাকুর বাঁড়াটা, তাই বুঝি মা একবার বমি মতো করে উঠলো কিন্তু কাকু তাও বার করলো না বাঁড়াটা, চেপে রাখলো মুখে, 

এই ভাবে কিছু ক্ষণ বাঁড়া চুসিয়া কাকু বাঁড়া টা বার করে মার গুদের কাছে নিয়ে এসে মার গুদের মুখে বাঁড়া মুন্ডি খানা লাগলো। 

তখনি মা গুদটা নিজে ঠেলে বাঁড়া টা ঢুকিয়ে নিলো গুদের ভিতরে। আর আমি দেখলাম কাকুর কালো চামড়ার বাঁড়ার লাল মুন্ডি খানা মার গোলাপী গুদের ভেতরে ঢুকে গেলো।

কাকু -” জয়া ম্যাডাম কেমন লাগছে বাঁড়া খানা, স্যার যা সুখ দিতে পারেনি তার চেয়ে আরও বেশি সুখ আমি দেবো ”.

কাকু -”উফঃ কী টাইট গুদ, তোমার এই সুন্দর শরীর ভোগ করার জন্যও যা খুসি করতে পারে।” মা চিত্ হয়ে শুয়ে আছে আর ওই অবস্থায় কাকু গুদটা ঠাপিয়ে যাছে। 

আমি দেখছি বাঁড়া টা গুদ কত সহজ ভাবে ঢুকছে আর বার হছে। মা মুখ থেকে এক অদ্ভুত রকম আওয়াজ বের করতে লাগলো, “ওহ্* আহ্* উম্*ম্*ম্*……… “।

এরপর কাকু মাকে ছেড়ে নিজে শুয়ে পড়লো, এটা দেখে মার বুঝতে বাকি রইলো না কাকু কিছু চাই, মা কাকু কে সম্মতি জানিয়ে ধোনটা হাতে নিয়ে উপর করে কাকুর উপর চড়ে বসল। 

মা নিজের হাতে কাকুর খাড়া বাঁড়া গুদের মুখে সেট করে চড়ে বসে কাউগার্ল পজিশনে চোদা খেতে লাগলো। আবার দেখি মা কিছু ক্ষণ কাকুর বাঁড়া উপর উপর নিচ করছে। 

তবে মা সাথে বেশি ক্ষণ পারলো না ৫ মিনিট পরে কাকু নিচ দিয়ে ঠাপ দাওয়া শুরু করতেই মা  “উঃ আঃ উঃ আঃ”করে উঠলো সে কি চোদন , গায়ে এক টুকরো কাপড় নেই চুল সব ছাড়া,কাকুর বাঁড়া মার গুদে ঢুকাচছে আর বের হচ্ছে। মার গুদের রসে কাকুর ধোন যেন চকচকে হয়ে গেছে। 

কাকু একটা হাত দিয়ে মার মাই টিপে যাছে আর অন্যহাতে কোমর জড়িয়ে ধরে তাকে চুদতে সাহায্য করছে। নিজের মার অন্য কেউ এমন নির্মম ভাবে চোদন খেতে দেখে আমার অবস্থা খারাপ।

আমি আর পারলাম না দাঁড়িয়ে দাড়িয়ে মার চোদন দেখতে দেখতে নিজে বাঁড়া খাচতে খাচতে মাল ফালা দিলাম। তখন মনে হলো এটা আজ অব্দি আমার ফেলা সব দিয়ে বেশি। 

এটা আলাদা অনুভূতি হলো। কিছু তাও যেন বাঁড়া টা নামলোনা। এইদিক মায়ের কাকুর এক একটা ঠাপ খেতে দম বাড়িয়ে যাছে,. মার মুখ দিয়ে শুধু “উ: আ … উফফ উফফ” … আওয়াজ করতে লাগলো। 

কাকুর আস্তে আস্তে ঠাপানোর গতি বাড়িয়ে দিলো আর,সেকি আওযাজ এক একটা ঠাপের।কাকু একটা একটা করে ঠাপ দিয়ে চলছিল আর তার সাথে মা গলা ফাটিয়ে চিত্কার -“আহ ….মরে গেলাম মাগো ….উহ …উহ ….মা গো… “।

কিছুক্ষণ পর কাকু ঠাপানোর গতি বেড়ে গেল আর সঙ্গে মা চেচিয়ে উঠলো “গৌতম আমার বেড়াবে…”

মা -“আমি আর পারছিনা ধরতে গৌতম!” তখন কাকু বলো” তো তোমার গুদে রস দিয়ে আমার বাঁড়া ভিজিয়ে দাও জয়া”। মায়ের সারা শরীর কেপে উঠলো এবং 

কাকু আরো জোরে ঠাপাতে লাগলো মাকে । কাকু বলো কোথায় ফেলবো, মা বলো আজ ভিতরে না,পেট হয়ে যাবে। কাকু বলো ভালো তো আবার মা হবে। 

হবে আমার বাচ্ছার মা, মা বলো আবার, কাকু বলো হ্যাঁ তাহলে তোমার বড় বড় মাই গুলো টা আবার দুধ আসবে। সেগুলো আমি খেতে পারবো, মা তখন বলো পরে ভাবে বলবো, এই বলে মা কাকু কে জড়িয়ে ধরে কাকুর বাঁড়া উপর জল ছাড়লো র কাকুর বাঁড়া বেয়ে মার গুদের জল পড়ছে।

আবার কাকু মা বললো ” নিজে তো দুধ দিলে না তো আমার বাঁড়া দুধ খাও এবার” বাঁড়া টা মা নিজে হাতে বার করে কাকুর সামনে হাটু গেড়ে বসে কাকুর বাঁড়া মুখে নিয়ে চুষতে লাগলো এবার আর বেশি চুষতে হলো না কাকু আহঃ করে ছটফট করে – ওহ! খানকি মাগি, আমার মাল আসছে, তোর মুখে ঢাললাম মাগি……

নে আমার মাল তোমার মুখে নে………আহ!!! বলে

মুখেই চিড়িক চিড়িক মাল ছেড়ে দিল কিন্তু বাঁড়া থেকে মুখ সড়াল না মা ,উল্টে বাঁড়া আগায় মুখটা রেখে হাত দিয়ে বিচি ডলতে লাগলো। মাল ছাড়া শেষ হলে মা চেটে পুটে সেষ ফোঁটা টুকু খেয়ে নিল। 

কাকুর বাঁড়ার আগায় কিছুটা মাল জমেছিল, সেটাও জিভ দিয়ে চ্যাটে খেয়ে নিল। বাঁড়া টা চেটে সাফ করে দিয়ে তবেই মুখটা সড়াল। তারপর কাকুর দিকে তাকিয়ে মুচকি হাসি দিয়ে বলল। -“উম্ম! গৌতম তোমার মালে অনেক স্বাদ।

মায়ের গুদটা পুরো লাল হয়ে গেছিলো ও গুদ দিয়ে মার রস পড়ছে একটু একটু করে। উফ কিছু লাগছে মার গুদে।তখন মা কে মনে হচ্ছিলো যে দৌড়ে গিয়ে গুদে মুখ দিয়া গুদের রসে শেষ বিন্দু অব্দি চুষে খাই।মায়ের সারা মুখে চোখে ক্লান্তির ছাপ দেখা যাচ্ছিলো কিন্তু সঙ্গে একটা কামে শান্তি সেটাও বোঝা যাচ্ছিলো।

আমি দেখি মা ওই অবস্থায় শুয়ে রইলো, গুদ দিয়ে মার রস গড়িয়ে পড়ছে, মুখে নাকে একটুও কাকুর মাল লাগে আছে, সারা শরীর ঘাম আর লালা ভিজে চপ চপ করছে, মা শুয়ে বলো গৌতম তোমার স্যার কে কি বললে ছুটি নিলে। 

কাকু বলো যে স্যার কে বললাম যে “আজ বাড়িতে কেউ নাই স্যার বৌ একা আছে প্লিজ ছুটি দিন, বৌ ডাকছে” কিন্তু স্যার জানেনা যে আমি মনে মনে স্যারের বৌ (মা ) আর কথা বলছি…..”

এটা শুনে মা ও শুয়ে শুয়ে কামুক হাসি দিলো র কিছু যেন একটা ভাবতে থাকলো। কাকুর আস্তে করে উঠা জামা কাপড় পরে বাড়িয়ে গেলো। তখন আমার মনে মার প্রতি রাগের ঘৃণার একসাথে কাম অনুভব করছিলাম। 

দুটি ইচ্ছা হচ্ছিলো ঘরে ঢুকে মাকে অপমান করি বাবা কে বললে দাই, আবার নাকী আমি বাকি কাজ সাড়ে চুপ থাকি। তো মন আর বাঁড়া মধ্যে বাঁড়া তে এ জিতলো, আমি আস্তে করে রুমে ঢুকা দেখে মা পা ফাঁক শুয়ে আছে। মনে হয় ক্লান্ত হয়ে ঘুমিয়ে গেছে। 

তাই ওই সুযোগ নিজে আমি মার সামনে গিয়ে আমার বাঁড়া খিচতে শুরু করি, কিছু ক্ষণ পরে অনেকটা মাল ঠিক মার গুদ নিচে বিছানায় গিয়ে পড়লো। 

মাল ফালা আমি দৌড়ে বারি দিয়ে বাড়িয়ে যাই। পীরে ১ ঘণ্টা পরে বাড়ি ফিরি। কিন্তু মা কে দেখে আমার মনে এ হয়নি যে মা ১ ঘন্টা আছে 

বাবা অফিস ড্রাইভার কে দিয়ে চোদন খেয়েছে, পুরো সতী ঘরোয়া বৌ মতন আচরণ। ওই দিন এ আমি বুঝছি আমার মা জয়া কি?

★★★সমাপ্ত★★★



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/o82vYmh
via BanglaChoti

Comments