গল্প=৪৩৬ আব্বুর অসুস্থতার সুযোগে আম্মুকে আমার করে নিলাম

গল্প=৪৩৬

আব্বুর অসুস্থতার সুযোগে আম্মুকে আমার করে নিলাম
BY- Rishi+Nigar
—————————–

বিগত তিন বছর ধরে আমার আর আম্মুর মধ্যে যৌন সম্পর্ক চলে। আমার বয়স সেই সময় ২০ আর মায়ের ৩৮। আব্বু তখন ২ বছর ধরে অসুস্থতায় ভুগছিলেন। আমার আব্বু সারাজীবন নিজের পেশায় নিয়োজিত ছিলেন। বলতে গেলে আমার জন্ম হবার পর আমাদের দু’জনকে অবহেলা করে গেলেন। এই কারণে আম্মুর মানসিক ভাবে অসুস্থ ছিলেন। ছোট বেলা থেকেই আম্মুর প্রতি শারীরিকভাবে আকৃষ্ট ছিলাম। আব্বু যখন অসুস্থ হয়ে পরে, তখন আমি সুযোগ পেয়ে আম্মুর প্রতি অগ্রসর হই। এই সময় বাবা পুরো পঙ্গু ছিল। আম্মু যখন সারাদিন আব্বুকে সেবা দিয়ে ক্লান্ত হয়ে যায়, আমি আম্মুকে সেবা দিতে থাকি। কখনও হাত-পা টিপে দি, কখনও ঘাড় আর মাথা টিপে দি আর যখন আম্মু বলেঃ কি বেপার? আমাকে এত সেবা দিচ্ছিস? আমি বলিঃ তুমি কত না কষ্ট কর আব্বুর জন্য, আমি বুঝতে পারি তোমার ওপর কি দিয়ে যায়। আম্মুর কপালে চুমু দিয়ে এই কথা বলি। আম্মু আমার আচরণ দেখে খুশি যায়। শুরুতেই আমি কোন রিস্ক নি নাই। আমি প্রতিদিন আম্মুর ঘাড়-মাথা, হাত-পা টিপে দিতাম, কয়েকদিন পর যখন সাহস বাড়ায় পেট আর পাছায় হাত দি আর আম্মু কোন বাঁধা দে না তখন ওই জায়গায় হাত দেওয়া শুরু করি আস্তে আস্তে করে। আবার মাঝে মধ্যে আম্মুর মাই ধরাতেও আপত্তি করত না। আম্মু আব্বুকে সেবা করতে করতে বেশ শুকিয়ে যায়। কিন্তু আমার যত্নে আম্মুর পাছা আর মাই ভাল আকার ধারণ করায় বেশ সেক্সি লাগছিল। একদিন সময় আসলো আম্মুর জন্মদিন। আম্মু একদিনও ঘুরতে যেতে পারেন নাই। আব্বুর ওপর বিরক্ত হয়ে খাবার ছুরে ফেলেন আর চিল্লাতে লাগেঃ তোর মতন বুড়ো লোকের সেবা করতে করতে আমার যৌবন নষ্ট করে ফেললাম। আর তুই কেবল আমাকেই অবহেলা করে গেলি!! আমাকে পাগলে ধরলো তোর মতন মরদের সাথে এখনো থাকা!! আমি তখন পিছন থেকে আম্মুকে জড়িয়ে ধরে শান্ত করাইঃ ওহ আম্মু, রাগ করে না। বাবা না থাকলে কি হবে? আমি আছি না? আমি আম্মুর কাপড়ের ওপর দিয়ে মাই টিপাটিপি করতে করতে বলি।
আম্মু আমার দিকে পিছনে তাকিয়ে কামুক হাসি দিয়ে বলেঃ কি করব বল না? আমি আর পারছি না। আমি আম্মুর মুখের ভিতর জ্বিভ ঢুকিয়ে ঠোঁট চুষতে চুষতে বলিঃ আমি আছি না বাবার জায়গা করে নিতে?
আম্মু ছিনালি করে বলেঃ এই যা দুষ্ট!! কি করছিস? মাকে এমন করে আদর করে? এটা যে পাপ।
আমিঃ কেন মা? তুমি এটা চাও না? বল? এই বলে আমি আম্মুর মাই চিমটি দি।
আম্মু একটা সেক্সি গোঙ্গানি দে আর আমার হাত ধরে টেনে নিয়ে যায় আমার রুমে।
আম্মুঃ দাঁড়া। তোকে দেখাচ্ছি মজা। আম্মু আমার মাথা তার মাইয়ের উপর চেপে ধরে।
আম্মুর ব্রা খুলে মাই চুষতে থাকি। আম্মুর খুব মজা লাগছিল। এমন বাজে সময় বাসায় কলিং বেল বাজলো। বাসায় গেস্ট এসেই সব মাটিতে গেল। আমাদের বাসায় চাচা এসেছে বাবাকে নেওয়ার জন্য। কারণ বুঝতে পেরেছিল আব্বাকে সেবা দেওয়া আম্মুর একা পক্ষে সম্ভব না। আমরা মা-ছেলে দুঃখ প্রকাশ করলেও মনে মনে স্বস্তির নিঃশ্বাস ফেলি।
অতঃপর চাচা বাবা নিয়ে যায় আর আমরা বাসা ছেড়ে অন্য শহরে যাই।
নতুন শহরে আমরা এবার মা-ছেলে নতুনভাবে  পরিচয় দিয়ে থাকা শুরু করি। আমাদের সামর্থ্য অনুযায়ী বাসা পাওয়া কষ্ট ছিল। অনেক বাসা খোঁজা-খুজিয়ের পর এক বাড়িওয়ালাকে পাই।
বাড়িওয়ালার সাথে কথা বলে জানতে পারলাম বাসা কেবল দম্পতিদের জন্য প্রযোজ্য। উপায় না পেয়ে আম্মুকে স্ত্রী হিসেবে পরিচয় দি। কিন্তু আমার আম্মু কিছু না বলে মুচকি হাসি দে।
নতুন বাসায় এসে আম্মু আমাকে জিজ্ঞেস করেঃ তুই আমাকে বউ করে নিলি?
আমিঃ কি করব? উপায় যে ছিল না।
আম্মু ছিনালি একটা হাসি দিয়ে বলেঃ তাহলে তোকে স্বামীর কর্তব্য পালন করতে হবে।
আমি আম্মুর এই রেসপন্সের জন্য অপেক্ষায় ছিলাম।
আম্মু নিজের কাপড় সব খুলে আংগুল দিয়ে চোদার জন্য আমাকে ইশারা করল। আমি নিজেকে কন্ট্রোল করতে না পেরে আম্মুর ওপর ঝাঁপিয়ে পড়ে মাই চুষতে থাকি আর গুদে আঙ্গুলি করতে থাকি। আম্মু আরামে গোঙ্গানো শুরু করে। আমি আম্মুর গুদ ভিজা দেখে চুষা শুরু করি। চুষতে চুষতে আম্মুর রস খেয়ে ফেলি। আম্মু আনন্দে আত্মহারা হয়ে আমাকে পাগলের মতো সারা মুখে জ্বিভ ঢুকিয়ে চুষতে থাকে। তারপর আমার প্যান্ট খুলে ৬ ইঞ্চ বাড়া বের করে চুষতে চুষতে মাল খেয়ে ফেলে।
আম্মু তার পা ফাক করে বলেঃ তোর অবৈধ বৌকে চুদে বাচ্চা দে। আমার আর সইতেছে না।
আমি আম্মুর গুদে ধন ঢুকায় চুদতে থাকি।
আমিঃ ওহ আম্মু!! তোমার গুদ কি টাইট গো!! চুদে খুব মজা পাচ্ছি!!
আম্মুঃ তোর জন্মের পর তোর বাপ একবারও আমাকে লাগায় নাই!! অনেক বছর ধরে আমি খুব তৃষ্ণার্ত!! তোর আম্মুকে বউ বানিয়ে চোদ!!
আমি চোদার স্পীড বাড়িয়ে দি।
আমিঃ কেমন লাগছে নিজের পেটের ছেলের সাথে চোদাচুদি করে।
আম্মুঃ ওরে আমার বাবারে!! ওহ! ওহ! কি যে মজা দিচ্ছিস নিজের মাকে!! আমার জুরাইয়ুর ভিতরে লাগছে!! যেভাবে চোদন দিচ্ছিস, তুই আমার সাত সন্তানের বাপ হতে পারবি!!
আমিঃ বাবা তুমি কোথায়?? তোমার বউকে কেমনে পোয়াতি করে দিচ্ছি দেখে যাও!!
আম্মুর মাই আমার কড়া চোদনে উপর নিচ করতে লাগলো। এই অবস্থায় আম্মুকে সেক্সি লাগছিল। আমি আম্মুর মাই এক হাত দিয়ে পিষে আর মুখের ভিতর জ্বিভ ঢুকিয়ে চুষতে চুষতে চুদতে থাকি।
১৫ মিনিট আম্মুকে চুদে গুদের ভেতর মাল ছেড়ে দি।
আম্মুঃ কি যে সুখ দিলি আমায়!! আমি আরও চাই! তোর বাঁড়া আমার গুদের মালিক আজ থেকে।
আমি একটা ছোট হাসি দিয়ে বলিঃ তাহলে কালকে থেকে আমরা বৈধভাবে বিয়ে করে সংসার শুরু করি??
আম্মু খুশিতে আমাকে পা কেচির মতন পেচিয়ে পাগলের মতো চুমু দিতে থাকলো।
পরের দিন আমি আর আম্মু নিগার কাজী অফিসে গিয়ে বিয়ে করি।
আমাদের সংসার বেশ আনন্দে যাচ্ছিল। এর মধ্যেও আমি চাকরি পাই ভালো এক ফার্মে। কিন্তু একদিন চাচা আমাদেরকে ফোন দিয়ে জানিয়ে দেয় আমার বাবা আর বেঁচে নেই। আমরা বাবার বাড়িতে গিয়ে জানাজা দেখতে যাই। আমাদের মধ্যে প্রকাশ্যে শোক থাকলেও ভিতরে স্বাধীন মনে লাগলো। আমাদের মা ছেলের মধ্যে কেউ আর আসতে পারবে না এই ভেবে। প্রায় ১ সপ্তাহ আমরা চাচার বাড়িতে ছিলাম। আমাদের জন্য দোতলায় আলাদা এক রুম ছিল। শেষ রাত্রে শোবার সময় আম্মু আমাকে বলেঃ তোর জন্য এক সারপ্রাইজ আছে।
আমি আম্মুর গাল দুই হাত দিয়ে ধরে কাছে ঠোঁটে গভীর চুমু দিয়ে বলিঃ কি হয়েছে আম্মু?
আম্মু আমাকে বাঁধা দিয়ে বলেঃ তুই দাড়া। আমি ওয়াশরুম থেকে আসি। ১৫ মিনিট ওয়াশরুম থেকে আশার পর আম্মু যা দেখালো, তা দেখে আমার ধন খাঁড়া হয়ে যায়। আম্মুর পরনে ছিলো লাল রঙের ছোট ভি কাটের ব্লাউজ আর পেটিকোট। কাপড় গুলো এত পাতলা ছিল যে আম্মুর শরীর স্পষ্ট দেখা যায়। আম্মু কোমর নারতে নারতে আমার কাছে এসে বলেঃ তুই দাড়ায় থাকবি নাকি আমাকে চুদবি?
আমার ঠোঁট চুষতে চুষতে আম্মু প্যান্টের চেইন খুলে খাড়া ধন খিচতে শুরু করে। আমার বিশাল বাড়াটা আম্মু মুখে নিয়ে চুষতে লাগলো। আমি বুঝলাম আম্মুও খুব হট হয়ে আছে। আমি আম্মুর পেটিকোট উপরে উঠায় ভোদায় মুখ দিয়ে চাটতে আর চুষতে লাগলাম। আম্মু আমার মুখে তার ভোদাটা দিয়ে ঠাপ দিতে লাগলো। আমি আম্মুর ভোদাটা পুরা চেটে চেটে খেতে লাগলাম। হঠাৎ করে আম্মু শক্ত করে আমার মাথাটা ভোদার মধ্যে চেপে ধরল আর ভোদা থেকে হড় হড় করে রস আমার মুখে ঢেলে দিল। আম্মুর সব রস আমি চেটে পুটে খেতে লাগলাম। তারপর আম্মুর ব্লাউজের উপরেই মাই টিপাটিপি করতে থাকি আর ঘার চেটে মুখে জ্বীভ ঢুকায় চুষতে থাকি। আম্মু পাগলের মতো ছটফট করতে থাকে আর গুদের সাথে ধন ঘোষতে থাকে। আমি আম্মুর অবস্থা দেখে আরও খেলতে থাকি।

আমিঃ নিগার, তোমার ছেলের আদর ভালো লাগছে?
আম্মুঃ উম্মম্ম সোনা!! তোর পায়ে পরি। আমাকে এখন চুদে দে!!
আম্মু আমাকে বিছানায় ফেলে নিজেই ধন গুদের ভেতর ঢুকিয়ে চোদন খেতে লাগলো। পুরো রুমে পচাৎ পচাৎ করে আওয়াজ করছিল।
আমি আম্মুকে বলিঃ ওরে আমার খানকি আম্মু গো!! তোমাকে পেয়ে আমি কি যে ভাগ্যবান!! প্রতিবার তোমাকে যখন চুদি, তখন মনে হয় তোমাকে প্রথমবারই চুদছি!!
আম্মু মাই জোড়া নাড়াতে নাড়াতে বলেঃ যাক বাবা। আমাদের মধ্যে বড় কাঁটাটা দূর হয়ে গেল। এখন থেকে আমাদের মা-ছেলের চোদাচুদির বেপার কেউ জানতেই পারবে না। তোর বাবার পরিবার আমাদের ওপর নজরেও থাকবে না।
আমি আর আম্মু দুইজনই হাসতে থাকি।
আমিঃ আহ আহ কি আরাম!! তোমাকে আজীবন এভাবেই পেতে চাই মা গো।
এই বলে আমি আম্মুকে ঘুরায় নিচে রেখে মনের আনন্দে চুদতে থাকি।
পরের দিন আমি আর আম্মু সবার কাছে বিদায় নিয়ে চলে যাই আমাদের শহরে।
১ বছর পার হয়ে যায় আর এর মধ্যে আম্মু পোয়াতি হয়ে গেল। দীর্ঘ ৯ মাস পর আমাদের এক ফুট ফুটে কনে সন্তানের জন্ম হয়। আমরা বর্তমান খুব সুখে জীবন কাটাতে থাকি।

★★★সমাপ্ত★★★



from বিদ্যুৎ রায় চটি গল্প কালেকশন লিমিটেড https://ift.tt/6xLSFfg
via BanglaChoti

Comments